ammu k choda জাহানারা আম্মুর গুদ পিছন থেকে চাচা চুদছে

ammu k choda জাহানারা আম্মুর গুদ পিছন থেকে চাচা চুদছে

bangla choti kahini org

আমি আমার আম্মু জাহানারা, আমার ছোট বোন রুমা, বাসে উঠেছি দিনাজপুর যাবো বলে। বাসের মধ্যে প্রচণ্ড ভীর। কোনও সীট খালি নেই।

মহিলা সীটে সব পুরুষ বসে আছে। বাসের মধ্যে মহিলা বলতে শুধু দু’জন, আম্মু আর আমার ছোট বোন। আম্মু যখন লোকগুলোকে মহিলা সীট ছেড়ে দিতে বলল তখন তাঁরা সবাই হাঁসতে লাগলো কিন্তু সীট ছাড়ল না। সবার নজর আম্মুর দিকে।

ভীড় আর গরমে আম্মু ঘেমে গেছে। যার ফলে আম্মুর ব্লাউসের মধ্যে দিয়ে ব্রা দেখা যাচ্ছে। আম্মুর বড় বড় দুধ আর পাছা দেখে বাসের অনেকেই আম্মুর কাছে আসার চেষ্টা করছে। bangla choti kahini org

অঙ্কে পিছন থেকে আম্মুএ পাছা, অনেকে সামনে থেকে আম্মুর দুধ ঠেসে ধরার চেষ্টা করছে, টেপার চেষ্টা করছে।

প্রচণ্ড ভীড়ে আম্মু অসহায়। আমিও কিছু করতে পারছিনা। এদিকে আমার ছোট বোনকে একটা বৃদ্ধ লোক তার কোলে বসিয়েছে। ammu k choda জাহানারা আম্মুর গুদ পিছন থেকে চাচা চুদছে

teacher student choti ছাত্র চুদে সকালে বয়ফ্রেন্ড চুদে বিকালে

হথাত দেখলাম লোকটার ডান হাত আমার ছোট বোনের ওড়নার নীচে, তার মানে লোকটা আমার বোনের দুধ টিপছে আর বোঁটা মনে হয় আরাম পাচ্ছে। চুপচাপ আছে কিছু বলছেনা।

আম্মুর দিকে তাকিয়ে দেখি পিছন থেকে একজন লোক আম্মুর সাড়ী আর সায়া গুটিয়ে কোমর পর্যন্ত তুলে ফেলেছে। আর একজন আম্মুর প্যান্টি নামিয়ে দিলো। bangla choti kahini org

যে লোকটা আম্মুর সাড়ী, সায়া গুটিয়েছিল, সে আবার তার প্যান্টের চেইন খুলে বিশাল ধোনটা বের করল। ধোনটা নিয়ে আম্মুর পিছন থেকে আম্মুর গুদে ঢুকিয়ে দিলো।

তারপর ঠাপান শুরু করল। আম্মুও আরাম করে চোদন খেতে লাগলো। লোকটা কিছুক্ষণ পর ধোনটা বের করে নিল আম্মুর গুদ থেকে, তার মানে সে আম্মুর গুদে বীর্যপাত করেছে।

লোকটা সরে যেতেই আরেকটা তার জায়গা দখল করে যথারীতি আম্মুর গুদে ধোন ঢুকিয়ে আম্মুকে চুদতে লাগলো। সামনের লোকটা যে ভাবে পারছে আম্মুর দুধ টিপে যাচ্ছে।

সবাই অপেক্ষা করছে কখন আম্মুকে চুদতে পারবে।একে একে সবাই আসে আর আম্মুর গুদে ধোন ঢুকিয়ে থাপিয়ে যাচ্ছে আর আম্মু চোদন তালে শুধু আঃ উঃ আঃ উঃ করে চলেছে।

একে একে বাসের প্রায় সব লোক আম্মুকে চুদল। বাসের কন্ডাক্টারও বাদ গেল না। চোদা শেষে একে একে সবাই মিলে আম্মুর গুদে, মুখে, দুধে আর শরীরের বিভিন্ন জায়গায় মাল ফেললো।

এক সময় বাস গন্তব্য স্থলে পৌছালে আমার বাস থেকে নামলাম। আম্মুর সারা শরীর বিভিন্ন পুরুষের বীর্যে মাখা। উপায় না পেয়ে আমরা গিয়ে উঠলাম আব্বুর একটা ফ্রেন্ডের বাড়িতে।

আব্বুর বন্ধুর নাম তারেক। তিনি আমাদের সাদরে গ্রহন করলেন তার বাড়িতে। আম্মুর সারা শরীর বিভিন্ন পুরুষের ফ্যাদায় মাখামাখি হয়ে আছে। ammu k choda জাহানারা আম্মুর গুদ পিছন থেকে চাচা চুদছে

তাই আম্মু আব্বুর বন্ধু তারেক চাচাকে বললেন যে আম্মু তার সাথে কোনও কাপড় আনে নি, তাই আম্মুকে একটা কাপড়ের ব্যবস্থা করে দিতে বলল। bangla choti kahini org

kajer meye coda বুয়া মাগীর দুদ খামচে চুলটেনে ভোদায় ধোন দিলাম

তারেক চাচাও কম শয়তান নয়, সে আম্মুকে তার বউয়ের ছোট ব্লাউস আর শাড়ি বের করে দিলেন আম্মুকে পড়ার জন্য। ও বলতে ভুলে গেছি সেদিন তারেক চাচার বিবি বাড়িতে ছিলেন না, বাপের বাড়ি গিয়েছিলেন কোনও কাজে।

আম্মু তার পরনের নোংরা বীর্য মাখা জামা কাপড় খুলে তারেক চাচার দেওয়া শাড়ি ব্লাউস পড়ল। আম্মুর পড়নের ছোট ব্লাউস আর শাড়ি দেখে তারেক চাচা তার দিকে তাকিয়ে রইল।

ব্যাপারটা আম্মু খেয়াল করলেন। আম্মুর পরনের ব্লাউজটা এতই ছোট ছিল যে তার বড় বড় দুধগুলো স্পষ্ট বোঝা যাচ্ছিল, মনে হচ্ছে যেন ব্লাউজ ফেটে আম্মুর দুধগুলো এক্ষনি বেড়িয়ে আসবে।

মাইয়ের বোঁটা গুলো স্পষ্ট দেখা যাচ্ছিল আর তাই দেখে তারেক চাচার ধোন দাড়িয়ে গেল। আমি বুঝতে পারলাম আজ রাতে আম্মুর রেহাই নেই তারেক চাচার হাত থেকে।আমার আম্মুকে কেতা আলাদা রুম দেওয়া হল আর আমাকে আর আমার ছোট বোনকে একটা রুম দিলো।

আমি তারেক চাচার ওপর যেমন নজর রাখছিলাম ঠিক তেমনই নজর আমার উপর তারেক চাচা রাখলেন। রাতে আমি নিজের রুম থেকে বেড়িয়ে দেখি আম্মুর রুমের দরজা খোলা।

বুঝতে পারলাম আম্মু বাথরুমে গেছে আর সেই ফাঁকে আমি আম্মুর রুমে ঢুকে আলমারির পিচগনে লুকিয়ে পড়লাম। দেখি আম্মু আসার আগে তারেক চাচা রুমে ঢুকলেন।

আম্মু বাথরুমে থেকে আসার পর তারেক চাচাকে তার রুমে দেখে তার সাথে গল্প করতে লাগলো। কথা বলতে বলতে এক সময় তারেক চাচা আম্মুর দুধ চেপে ধরল। আম্মু বলে উঠল – এ কি করছেন আপনি।

চাচা – আজকের রাতটা তুই আমার মাগী ।। আজ তোকে ছাড়ব না … চুদে চুদে লাল করে ছাড়ব …

আম্মু – না না এমন কিছু করবেন না প্লীজ … ammu k choda জাহানারা আম্মুর গুদ পিছন থেকে চাচা চুদছে

এসব কথা হতে হতে তারেক চাচা আম্মুর ব্লাউজ খুলে ফেললো। ব্লাউজটা খুলতে গিয়ে ছিড়েই ফেললো। আম্মুর পোঁদ, গুদ এক হাতে টিপতে টিপতে আরেক হাতে মাই ধরে চুষতে লাগলো।

গুদ, পোঁদ হাতানোতে আর মাইয়ে চোষণ খেয়ে আম্মু প্রায় পাগল হয়ে উঠল। হথাত বলে উঠল আম্মি – আমি আর পারছি তারেক, এবার আমাকে চোদো তারেক। bangla choti kahini org

এই কথা শুনে তারেক চাচা নিজের ধোনটা বের করলেন। প্রায় ৯ ইঞ্চি ভবে লম্বা তারেক চাচার ধোনটা। আর তাই দেখে আম্মুর জিভ দিয়ে জল ঝরতে লাগলো মনে হয়।

লোভ সামলাতে না পেরে তারেক চাচার ধোনটা হাতে নিয়ে কিছুক্ষণ খেলার পর মুখে নিয়ে আম্মু তারেক চাচার ধোনটা চুষতে লাগলো।

Part 1 নায়লা মামীর দেহ ভোগ mami k choda

তারেক চাচাও আম্মুর ধোন চোসানিতে গরম খেয়ে গিয়ে আম্মুকে চিত করে ফেলে তার ৯ ইঞ্চি খাঁড়া ধোনটা ঢুকিয়ে দিলেন আম্মুর গুদে।

গুদে ধোন ঢুকতেই আম্মু শীৎকার দিয়ে উঠল – উঃ আউ উঃ আঃ উম – জোরে জোরে চোদো আমায় তারেক – চুদে শেষ করে দাও – চুদে চুদে গুদটাকে লাল করে দাও।

তারেক চাচা বলে উঠল – তোর গুদে খুব জ্বালা না রে …।
আম্মু – হ্যাঁ আমার স্বামী মানে তোমার বন্ধু সবসময় তার কাজ নিয়ে ব্যস্ত, আমাকে সময় দেওয়ার মতো তার সময় হয় না।

তারেক চাচা- তাহলে আজ আমি তোর সব ইচ্ছে পুরণ করে দেব। bangla choti kahini org

প্রায় ২০ মিনিট চোদধাল্লেনাম্মুর পুরো শরীর কাঁপিয়ে তারেক চাচা আম্মুর গুদে আর মুখে মাল ঢাললেন আর তারপর আম্মুর ওপর থেকে উঠে নিজের রুমে চলে গেলেন।পরদিন সকালে নাস্তা করে আমারা তারেক চাচার বাসা থেকে বেড়িয়ে পড়লাম। ammu k choda জাহানারা আম্মুর গুদ পিছন থেকে চাচা চুদছে

Leave a Comment