নিজের বোন কে বন্ধুদের কে দিয়ে চোদালাম

হলো বন্ধুরা আজকে আমি তোমাদের আমার নিজের বোন কে বন্ধুদের দিয়ে কিভাবে চোদালাম সেই সেই ঘটনা বলবো এটা একদম সত্যি ঘটনা।

আমার নাম সুদীপ বিশ্বাস আমার বয়স ২৭বছর, আমার বোন সুনিতা ওর বয়স ১৯ বছর, আমরা পাচিমবঙ্গলা র নদিয়া জেলায় থাকি। আমরা গ্রাম এ থাকি, আমাদের পরিবার এ আমরা ৪ জন আমি বাবা, মা, আর আমার বোন, আমি মুম্বাই এ একটা বেসরকারি কোম্পানি তে কাজ করি, এই ঘটনা টা ঘটেছিলো আজ থেকে ১বছর আগে, আমার একটা ফ্যান্টাসি ছিলো অনেক দিন থেকে কোকোল্ড ফ্যান্টাসি এই ফ্যান্টাসি টা বৌ এর উপর হয় কিন্তু আমার বোন এর উপর ছিলো, তোমরা অনেকে এই ফ্যান্টাসি কি সেটা জানো না তাই আগে বলে দিচ্ছি,
এই ফ্যান্টাসি হলো বৌ কে কোনো পরপুরুষ দিয়ে চোদানো আর বৌ কে চুদতে দেখা, আমার বোন এর উপর ছিল যাই হোক স্টোরি তে আসা যাক

kochi gud choda banglachoti কচি গুদ চোদার গল্প বাংলা চটি

আমি মুম্বাই থেকে বাড়ি আসি মার্চ এর সময়, বাড়ি এসে বন্ধুদের সাথে খুব মাস্তি করি মদ খাই এভাবে এনজয় করি
একদিন রাতে আমরা একটা বাগান এ বসে মদ খাচ্ছিলাম আমি আর আমার বন্ধুরা, আমার বন্ধুদের নাম রানিত, শুভ, আর সুমন, আমরা ৪জন এ ৪প্যাক করে লাগিয়েছি আর সিগারেট খাচ্ছি সুমন বললো কার ধোন কত বড়ো দেখি সবাই দেখাও আমরা সবাই সবার ধোন বার করে ফেললাম আমাদের মধ্যে সবার থেকে বড়ো রানিত এর ৭ইঞ্চি হবে তার পর শুভ এর ৬ইঞ্চি+ আর সুমন এর একি ৬ইঞ্চি+ আমার ৬ইঞ্চি, রানিত বলল আমার সব থেকে বড়ো তারপর আমরা সেক্সি গল্প শুরু করলাম নিজেদের মধ্যে আমি ওদের জিজ্ঞাসা করি কে কবে চুদেছিস সুমন বলে আমি তো মাসে ২দিন চুদিই রানিত বললো আমার ৩ মাস আগে ব্রেকাপ হয়ে গেছে তো অনেকদিন চুদিনি শুভ বললো আমিও অনেকদিন চুদিনি, ওরা আমাকে জিজ্ঞাসা করলো আমি বললাম তোরা তো জানিস আমি বাইরে থাকি তো এখন আর প্রেম করিনা তাই আমিও অনেক দিন চুদিনি। আমরা আরো মদ খেলাম হঠাৎ আমার মাথায় একটা কথা এলো আমি যদি বোন কে এদের দিয়ে চোদাই তাহলে কোনো প্রবলেম ও হবে না প্রাইভেসি নিয়ে কিন্তু মনে মনে ভাবলাম যে এদের যদি এই কথা বলি তাহলে ওরা কিভাবে রিএক্ট করবে আমাকে খারাপ ভাববে না তো আবার উল্টো পাল্টা কথা বলবে না তো। কিছুক্ষন এগুলো ভাবলাম তারপর আরো মদ খেলাম কিন্ত এই কথা আমার মনে থেকে যাচ্ছিলো না হঠাৎ আমি সিদ্ধান্ত নিলাম বলই দেখি যা হবে দেখা যাবে। আমি সবায় কে বললাম আমার বোন সুনিতা কে তোদের কেমন লাগে ওরা একটু অবাক হলো তারপর সবাই বললো কেন বল তো আমি বললাম না এমনি বল না ওরা বললো ভালো লাগে। আমি বললাম যদি ওকে কেউ চোদার মোকা পাস তাহলে চুদবি ওরা আমার কথা শুনে অবাক হয়ে গেলো আমি ওদের বললাম ভয় পাওয়ার কিছু নেই বল চুদবি কি ওদের মধ্যে থেকে সুমন বললো যদি মোকা পাই তাহলে চুদবো আমি বললাম তোরা দুজন বল কি করবি রানিত বলল আমিও চুদবো মোকা পেলে আর শুভ ও বলল আমি ও তখন আমি আমার ফ্যান্টাসি ওদের বললাম রানিত বলল তোর ফ্যান্টাসি তো আমরা পুরো করে দিতাম কিন্তু সুনিতা রাজি হবে না আর তাছাড়া কোথায় কিভাবে করবো। আমি বললাম ওইসব নিয়ে তোদের ভাবতে হবে না আমি সব ঠিক করে নেবো সুনিতা কে আমি রাজি করাবে ওরা শুনে বলল তাহলে ঠিক আছে। তারপর সুনিতা কে নিয়ে অনেক কথা হলো আমাদের মধ্যে তারপর আমরা যে যার বাড়ি ফিরে গেলাম।

ma bon chodargolpo choti মা বোনকে চোদার পারিবারিক চটি গল্প

এরপর ১মাস কেটে যাই সুনিতা কে রাজি করাতে আমি ওকে পর এর বার মানে ৫মাস পর মুম্বাই থেকে আসার সময় ওর জন্য মোবাইল কিনে আনবো বললাম মাঝে মাঝে বলতাম ওকে কিন্তু ও রাজি হতো না ১ মাস পর ও রাজি হলো ও বলল কিন্তু কিভাবে করবো মা বাবা বাড়ি থাকে সব সময় আমি বললাম আমি ঠিক ব্যবস্থা করে ফেলবো। কিন্তু আমি কোনো ব্যাবস্থা করতে পারলাম না সুযোগ পেলাম না কোনো কিছুদিন পর আমি মুম্বাই কাজে চলে গেলাম। ৫ মাস পর বাড়ি ফিরলাম ২মাস এর ছুটি নিয়ে বোন কে বলে ছিলাম মোবাইল কিনে আনবো তাই মোবাইল কিনে আনলাম বোন এর জন্য ও মোবাইল দেখে খুব খুশি হলো। আমি ওকে বললাম মনে আছে তো ও বলল হ্যা মনে আছে। আমি সুযোগ খুঁজতে লাগলাম একদিন সুযোগ এসেই গেল আমাদের একজন আত্মীয় বাড়ি থেকে বিয়ের ইনভিটেশন এলো ওদের বাড়ি আমাদের বাড়ি থেকে সাইকেল এ প্রায় ৩৫ মিনিট এর রাস্তা বাবা বলল আমাকে আর বোন কে চলে যেতে আমি বললাম বাড়ি আসতে অনেক রাত হয়ে যাবে বাবা বলল রাত তো হবে তাহলেও চলে যা দুজনে রাত হলেও কোনো অসুবিধা হবে না রাস্তা ভালো আছে আমি বললাম ঠিক আছে তাহলে চলে যাবো। আমার মাথায় একটা বুদ্ধি এলো আমি তো ওই রাস্তায় অনেক গেছি ওই রাস্তায় একটা আম বাগান আছে অনেক বড়ো তাহলে ওই খানে আমার ফ্যান্টাসি কমপ্লিট হতে পারে। আমি বোন কে বললাম ও না বলছিলো বলছিলো কেউ দেখে ফেলবে আমি বললাম অনেক রাতে ফেরার সময় করবো কেউ থাকবে না কিছুক্ষন বোঝানোর পর রাজি হয়ে গেলো। তারপর আমি আমার বন্ধুদের ফোন করে একজায়গায় ডেকে নিলাম ওদের বললাম সব টা। ওরা বলল ঠিক আছে আমি বিয়ে বাড়ি থেকে বার হওয়ার ১৫মিনিট আগে ফোন করে দিই জানো আমি বললাম ঠিক আছে। আমি ইচ্ছে করে সেদিন একটু রাত করে বাড়ি এলামমা বলল একজায়গায় যাবি এখন বাড়ি আসছিস।

ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

বাড়ি ফিরতে রাত হয়ে যাবে এমনিতেই আমি বললাম এখুনি রেডি হয়ে চলে যাবো। তখন রাত ৪’৩০ বাজে আমি আর বোন বাড়ি থেকে বেরিয়ে পড়লাম সাইকেল এ যাওয়ার সময় বাগান টার কাছে এসে সাইকেল স্লো করে দিলাম বোন কে বললাম এই বাগান এ করবো আর আমি আসে পাশে দেখে নিলাম বোন বলল আমার খুব ভয় লাগছে এসব না করলে হয় না আমি বললাম ভয় পাস না কিছু হবে না তারপর আমরা বিয়ে বাড়ি পইছে গেলাম। আমরা গিফট দিলাম তারপর একটু বসলাম একটু পরে খেতে বসলাম বোন কে আগে বলে দিয়েছিলাম হাল্কা খাবো অল্প খেয়ে একটু বসলাম। তারপর রানিত কে ফোন করে বলে দিলাম চলে আসতে আমরাও ১০ মিনিট পর বার হলাম তখন ১০ টা ১৫ বাজে এমনি শীতকালে লোক ৮টার মধ্যে শুয়ে পরে তাই রাস্তা একদম খালি আমরা ২০ মিনিট পর বাগানের কাছে চলে এলাম আমার হার্টবিট বাড়তে লাগল দেখলাম ওরা চলে এসেছে সুমন আমার কাছ থেকে সাইকেল নিয়ে বাগানের মধ্যে ঢুকে গেল তাড়াতাড়ি আমি ও বোন এর হাত ধরে বাগানের মধ্যে ঢুকে গেলাম। আমায় হার্টবিট খুব দ্রুত বাড়তে লাগলো আমি বোন কে নিয়ে বাগানের গভীর এ ঢুকে গেলাম তারপর সুমন বলল বেশি দেরি করে কাজ নেই এখনি শুরু করি আমি বললাম ওর ড্রেস এ নোংরা লেগে গেলে বাড়িতে কি বলবো সুমন বলল আমি চট নিয়ে এসেছি সুনিতা তখন খুব ভয় পাচ্ছিলো আমি ওকে শান্ত করলাম বুঝয়া যে কিছু হবে না। রানিত বলল তাহলে শুরু করি আমাকে পাশে বসতে বলল আমি পাশে বসলাম সবাই প্যান্ট খুলে নামিয়ে দিলো প্রথম এ সুমন ধোন সুনিতার মুখের কাছে এনে চুষতে বলল সুনিতা চুষবেনা বলছিলো অনেক বলার পর মুখে নিলো টার পর চুষতে লাগলো এর পর রানিত এর টা তারপর শুভ টার চুসলো ১০ মিনিট মোট চুসলো তারপর রানিত সুনিতার চুড়িদার খুলছিলো আমি বললাম পুরো খুলতে হবে না কেউ এসে গেলে প্রবলেম হবে তো ও বুঁকের থেকে নামিয়ে দিলো তারপর ও সুনিতার দুধ চুষতে লাগলো আগে বলা হয়নি আমার বোন এর শরীর রোগা তাই দুধ বড়ো না মিডিইম সাইজ রানিত এর মুখে ঢুকে যাচ্ছিলো প্রায় এরপর সুমন তারপর শুভ কিছুক্ষন দুধ চোষার পর সুমন বলল আমি আগে চুদবো আর রানিত ও বলল আমি আগে চুদবো ওরা দুজনে বলছিলো আগে চুদবো আমি বললাম শুভ আগে চুদুক তারপর সুমন তারপর রানিত চুদবি সবাই রাজি হয়ে গেল। বোন কে নিচে চট এ শুতে বললাম ও শুয়ে পড়লো তারপর সুমন আর রানিত আমার পাশে বসে পড়লো শুভ বোন এর প্যান্টি খুললো হঠাৎ আমার মাথায় একটা কথা এলো আমি সুমন কে বললাম সব তো ঠিক আছে কিন্তু কন্ডোম আনতে ভুলে গেছি সবাই চিন্তায় পরে গেলাম শুভ ও বসে পড়লো। রানিত বলল বিনা কন্ডোম করতে আমি রাজি হলাম না আমি বললাম প্রেগনেন্ট হয়ে যাবে তো সুমন বলল বাইরে ফেলবো মাল আমি বললাম তখন হবে না রানিত বলল ৭২ নামে একটা বড়ি পাওয়া যাই ওটা খাইয়ে দিলে প্রেগনেন্ট হবে না আমি গুগল এ সচর্চ করলাম দেখলাম ঠিক আমি বললাম ওকে তাহলে কর বিনা কন্ডোম এ ওকে বড়ি খায়িয়ে দেবো কালকে সকালে।

ammu cuda cele আম্মুর ভোদা দিয়ে প্রচন্ড স্পিডে মুত বের হতে থাকলো

তারপর শুভ উঠলো উঠে সুনিতা কে শুয়ে পড়তে বলল আমি ও বললাম ওকে তারপর সুনিতা শুয়ে পড়লো শুভ ধোন এ থুথু লাগিয়ে নিলো তারপর ওর গুদ এ সেট করে ধীরে ধীরে চাপ দিতে লাগল শুভ আমাকে বলল সুনিতার মুখ চাপে ধরতে আমি তাই করলাম তারপর জোরে একটা চাপ দিলো পুরো ধোন গুদের মধ্যে ঢুকে গেল সুনিতা ককিয়া উঠলো ও বলল ছেড়ে দিতে ওর খুব ব্যাথা লাগছে আমরা ওকে বুঝলাম এখন একটু লাগছে একটু পরে মজা লাগবে তারপর শুভ চুদতে লাগলো আমি পাশে বসে পড়লাম ও ধীরে ধীরে জোর বাড়ালো কিছুক্ষন পর সুনিতা ও কোমর উপর নিচে করতে লাগলো বুঝতে পারলাম ওর ও সেক্স উঠে গেছে ও মজা পাচ্চে ৫-৬মিনিট পরে শুভ গুদের ভিতরে মাল আউট করলো তারপর বোন আর উপর এ শুয়ে পড়লো ১০সেকেন্ড পর উঠে ধোন বার করে নিলো তারপর আমার পাশে এসে বসে একটা সিগারেট ধরালো। তারপর সুমন উঠে ধোন টা নাড়াতে নাড়াতে গিয়ে গুদ এ সেট করে ঢুকিয়ে দিলো সুমন ও ধীরে ধীরে চুদতে লাগলো এখন সুনিতার মুখ থাকে ধীরে ধীরে আহা আহ আহ আউজ বার হচ্ছে সুমন চুদছে র দুহাতে ওর দুধ টিপছে আমি আমার ধোন বার করে খেচতে লাগলাম ওহ সে কি দৃশ্ আমি সুমন এর চোদা দেখে খেচতে লাগললাম ৩-৪ মিনিট পর আমার মাল পরে গেলো সুমন তখন ও চুদছে আমার ধোন আবার ২মিনিট পর খাড়া হয়ে গেল আমি আবার খেচতে লাগলাম আবার ৫মিনিট পরে আমার মাল পরে গেলো সুমন চোদার জোর বাড়িয়ে দিলো প্রায় ১৫ মিনিট চোদার পর সুমন ও মাল আউট করলো এরপর রানিত রানিত এর ধোন একটু বড়ো তাই প্রথমে একটু লাগছিলো সুনিতার কিন্তু ধীরে ধীরে সব ঠিক হয়ে গেল।

Xxx Fuck Choti হেনাকে শুয়িয়ে মিশনারি কায়দায় দিল রাম ঠাপ

আমার আর ধোন খেচতে ভালো লাগছিলো না আমি বসে সিগারেট খেতে লাগলাম প্রায় ১৫মিনিট রানিত ও চুদলো তারপর মাল আউট করলো গুদ এর ভিতরে রানিত সুনিতা কে বলল কেমন লাগলো সুনিতা কিছু বলল না উঠে চুড়িদার ঠিক করে নিলো আর আমাদের সবাই কে বলল রুমাল বা কাপড় দিতে আমার রুমাল ছিলো আমি দিয়ে দিলাম ও গুদ পরিষ্কার করলো ভালো করে তারপর প্যান্টি পরে সব ড্রেস ঠিক করে নিলো এরপর আমাকে বলল চল দাদা বাড়ি যাই অনেক রাত হয়ে গেছে আমি বললাম একটু বস একটা সিগারেট খেয়ে যাচ্ছি সবাই সিগারেট খেয়ে বাগান থেকে বাইরে রাস্তায় চলে এলাম আমি ওদের কে বললাম তোরা আগে চলে যা আমরা যাচ্ছি ওরা চলে গেল আমরা ধীরে ধীরে যেতে লাগলাম আমি বোন কে জিজ্ঞাসা করলাম কেমন লাগলো ও কিছু বলল না আবার ও জিজ্ঞাসা করলাম ও বলল ভালো তারপর আমরা বাড়ি চলে গেলাম।।

বন্ধুরা এই ছিল আমার নিজের জীবন এর কাহানি তোমাদের কেমন লাগলো কাহিনী কমেন্ট এ জানাও এর কার কার এরকম ফ্যান্টাসি আছে সেটা ও জানাও।

1 thought on “নিজের বোন কে বন্ধুদের কে দিয়ে চোদালাম”

Leave a Comment