অফিসের টুম্পা বৌদিকে চোদা – ১

আমার নাম অমিত, আমি এক বড়ো শোরুমে এ চকরি করি পশ্চিমবঙ্গের এক শহরে এক। আমি ক্যাশিয়ার, গার্লফ্রেন্ড আছে ভিডিও কলে sex, ঘুরতে গিয়ে kiss দুধ টিপা, সেক্সি মেয়েদের দেখে হাত মেরে দিন কেটে যাচ্ছিল.

আমাদের ট্রেনিং শেষ করে নতুন শোরুমে এলাম, অফিসে একটা নুতন মেয়ে শোরুম উদ্বোধনের দিন একজন বৌদি এলো। তার নাম টুম্পা। টুম্পা কে দেখে প্রথমে একটু ও ভাল লাগেনি। কম বয়েসী মেয়ে বিয়ে করে একটা ছোটো বাচ্চা ও আছে, দেখতে ফর্সা পাতলা কোমর কিন্তু দুধ জোড়া ছোট, আরো একটু বড়ো দুধ হলে টুম্পা বৌদিকে বিশাল সেক্সী লাগতো। কিন্তু যত দিন গেল আমার আর টুম্পা বৌদির সাথে ভাল সম্পর্ক তৈরি হতে লাগলো। শোরুম এ সবাই খুব ইয়ার্কি করতাম। সবার সাথে আমার ভালো সম্পর্ক ছিল, সবার সাথে ইয়ার্কি করতাম।

ও আমার সিট এর পাশেই বসে। আর কাজের শুত্রে কথা হতে হতে একটা আধটা পার্সনাল কথাও হতে লাগল। টুম্পার ২৪ বছর বয়স, ২১ বছর বয়সে বিয়ে হযে যায়. তার ২ বছরের বাচ্চা আছে। একদিন ওর স্বামী অমাদের আফিসে আসে কিছু কাজে, টুম্পার স্বামী কে দেখ্লে মনে হয় একটা ৩৪-৩৫ বয়সের লোক, পরে জানতে পারি যে টুম্পার স্বামী ওকে নিয়ে কোথাও যায় না, সারাদিন গাড়ি চালিয়ে এসে ঘুমিয়ে যায়, শারীরিক দিক দিয়ে ও যৌবনে ভরা টুম্পাকে সুখ দিতে পারে না তাই টুম্পা ও খুব হতাশ থাকে। ওর নাকি আমাকে খুব ভালো লাগতো তাই অমাদের খুব ভাল সম্পর্ক হয়ে গেল।

আমরা খুব কথা বলতাম কাজের ফাকে, তবে আমার ওর প্রতি শরিরি আকর্ষণ ছিল না। কারণ ওকে একটু বাচ্চা লাগতো। এই বছর বিজয়ার পরের দিন ও খুব সুন্দর করে সেজে এল অফিসে। আর বসতে গিয়ে চেয়ার এর হাতল এ লেগে সাড়ি টা একটু সরে গেল। আমার চোখ পরে গেল ওর ফর্শা পেট এর দিকে. আর দেখতে পেলাম ওর ব্লাউজ এর ওপর থেকে ওর শাড়ি সরে গিয়ে ওর দুধ দেখা যাচ্ছে। টুম্পা প্রতিদিন ঢিলে জামা পরত বলে ওর দুধ এর মাপ বোঝা যেত না। সেদিন ওর দুধ আর পেট দেখে আমি অবাক মোহে পরে গেলাম। আন্দাজ ৩2 মাপের নিটোল দুধ আর মাখন এর মত পেট আর কোমর। সেদিন থেকে কামনা জেগে উঠল। আমি সেদিন থেকে ওর পিছন দুলিয়ে হাটা চলা উপভোগ করতে লাগলাম।

ওকে নিজের সাথে চেপে ধরে ওর সারা শরীর ভোগ করার এক অদম্য় ইচ্ছে আমাকে পেয়ে বসল. ভাবতে পারিনি এত সহজে সুযোগ আসবে। এর মধ্যে এক্দিন আমাদের শোরুমের প্রতিষ্ঠা দিবস ছিল। সেদিন সবাই কাজ ফেলে আমাদের অফিস থেকে একটা হল ভাড়া করে জলসা অনুষ্ঠান হছিল, সেখানে গেছে। আমি অফিসে থেকে গেলাম যদি কোনো ফোন আসে ধরার জন্যে। সুমনি ও থেকে গেল আমরা গল্প করতে করতে কাজ করছি এমন সময় সুমনির ফোনে একটা কল এল। ভাষা বুঝি না কিন্তু বুঝলাম ঝগড়া করছে। তারপর ফোন রেখে বলল একটু আসছে। আমার ও এর মধ্যে একটা ফাইল দরকার পরায় বেসমেন্ট এর ফাইল রুম এ গেলাম সবাই জলসায় গেছে শুধু প্রত্যেক ডিপার্টমেন্ট এ এক্জন করে রয়ে গেছে কোন দরকারি ফোন এলে ধরার জন্য ফাইল রুমে অমাদের ডিপার্টমেন্ট ছাড়া কেউ যায় না।

ফাইল নিচ্ছি এমন সময় মনে হল আলমারীর পিছনে দিকে কেউ আছে। ভাবলাম হয়ত ইদুর তাড়া করতে গিয়ে দেখি টুম্পা বৌদি দাড়িয়ে কাঁদছে। আমি গিয়ে সামনে দাঁড়াতেই ভেঙে পড়ল। আমি কি করব ওর হাত ধরে সান্তনা দিলাম. তখন বলল ওর বরের আর শাশুড়ির অত্যাচার এর কথা খুব কাঁদছে। আমি ওর কাছে গিয়ে ওর কাধে হাত রাখলাম আর ও আমার বুকে মুখ গুজে ফুলে ফুলে কাঁদ্তে লাগল। কান্নার চোটে ওর দুধ দুটো ফুলে ফুলে অমার বুকে ঘসা খেতে লাগল। আমি আর নিজেকে ধরে রাখ্তে না পেরে ওর দুগালে হাত দিয়ে ছোখ মুছিয়ে ওর কপালে একটা লম্বা চুমু দিলাম। চুমুর আবেশে টুম্পা আরো জোরে জাপ্টে ধরল আমাকে।

আমি ওর মুখ তুলে ওর কপালে আর গালে আরো চুমু দিলাম. ও আরও যেন হারিয়ে ফেলল নিজেকে। তারপরে আমি ওকে একটু ঢিলে করে ধরলাম। মুখটা মুখের কাছে নিয়ে গেলাম। ওর চুল আর গায়ের হাল্কা গন্ধ যেন আমাকে আর পাগল করে দিতে লাগল। আমি আমার ঠোঁট ওর ঠোঁটের খুব কাছে এনে ধরে রাখ্লাম্। এতে দেখ্লাম ও থর থর করে কাপছে আমি ওর ঠোঁটে আলত করে নিজের ঠোঁট রাখ্লাম। ততখনে ওর হুশ ফিরে এসেছে. আমার থেকে নিজেকে সরাতে চেষ্টা করছে। আবার ওর মন দুভাগে ভাগ হযে এক ভাগ অমার বুকে আরো মিশে যেতে চাইছে। অমিও ওকে হাল্কা করে ধরে রেখেছি যাতে ও ছাড়িয়ে যেতে ছাইলেই জেতে পারে। শুধু ওর দুটো গালে দু হাত রেখে ওর মুখে গরম নিস্বাশ ফেল্তে লাগলাম। আমি জানতাম যে আমি জোর করে ধরে রাখলে ওর ছেরে যাবার ইচ্ছে টা জেকে বসবে. শেষে আমি জিতলাম।

ও অমাকে জোরে জাপ্টে ধরল ওর নরম বুক দুটো অমার বুকে চেপে ধরে আমার বুকে মুখ ঘষতে লাগল। আমি এবার ওর ঠোটে একটা লম্বা চুমু দিলাম। তারপর ওর তলার ঠোট ছুষ্তে লাগলাম ওর নিস্বাশ আরো ভারি হতে লাগল। আমার ওনেক দিনের কামনা পূর্ণ হতে ছলেছে. তাই যাতে আর ছারাতে না ছায সেই কাজে লেগে পরলাম। একটা হাত ওর ঘাড়ে রেখে কানের পিছনে শুড়শুড়ি দিতে লাগলাম. আর একটা হাত ওর পিঠের সিড়দাড়া আর কোমড়ে বোলাতে লাগলাম। সুমনি আর হারিয়ে ফেলল নিজেকে আমার ঠোঁট কামড়ে চুমু দিতে লাগল। এই সুযোগ আমি আমার জিভ ওর ঠোটের ফাঁকেদিয়ে ওর দুটো ঠোঁটে চুমু দিলাম আর ওর গরম লালার স্বাদ নিলাম প্রাণ ভরে. হঠাৎ একটা ফোন এল মোবাইলে। আমাদের তাল কেটে গেল। ফোনটা এসেছিল অমার এক সহকর্মির. ও বললো আমি আসছি তোমরা ফাংসান দেখ. মনটা তিতকুটে হয়ে গেল। এত সহজে পাওয়া সুযোগ হাত্ছাড়া হয়ে গেল. তখন ওই অমাকে একটা লোভনীয় প্রস্তাব দিল। কানে বললো, “এখানে যে কেউ দেখে ফেলতে পারে। একটু নিরিবিলি তে যাওয়া যাক?

ফাংসান গেলাম কি না গেলাম কেউ দেখবে না। তুমি যা করে দিলে একটু কাছে না পেলে আমি কি করে নিজেকে শান্ত করি.”। আমি তো হাতে স্বর্গ পেয়ে গেলাম. সাহস আর আশকারা পেয়ে আমি ওকে আরও চুমু দিলাম আর চুমু দিতে দিতে ওর বুকে আদর করতে লাগলাম। এর মধ্যে অমার ছোট বাবাজী তো দাঁড়িয়ে গেল। বুকে আদর পেয়ে ও একটু দুষ্টুমি করে অমার ছোট বাবাজী কে প্যান্ট এর ওপর দিয়ে নেড়ে হাত বুলিয়ে দিয়ে বলল, “সব দেবে তো?” আমি ওকে পিছন ঘুরিয়ে জড়িয়ে ধরে ওর কান আর ঘাড় এ চুমু দিলাম আর বুক টিপে বললাম যে আমার ফ্ল্যাট খালি আছে। যা চাও দেব ও অবার ঘুরে আমার বুকে মুখ গুঁজে কিল মারল। আমি ও খুব উত্তেজিত হয়ে গেলাম কত দিন পরে অমার ছোট বাবাজী আসল জায়গায় নিজের রস ফেলবে।

চেপে বসলাম নিজের গাড়িতে অফিস থেকে বাড়ি আধ ঘন্টা লাগে। রাস্তা ফাকা কারণ এই শহরের এই দিকটা একেবারে নতুন তৈরি হচ্ছে। অফিস থেকে বেরিয়ে মেন রোড ধরলাম. একেবারে ফাকা রোড। কথা হল আমরা বাড়ি যাব। পুরো সময় টা এনজয় করে আমি ওকে ওর বাড়ি ছেড়ে আসব ও এমনিতেই বলে এসেছে যে দেরী হবে ফিরতে। আমি বললাম যে রাস্তার সময় টা কেন নষ্ট করি? আর কিছু বলতে হল না। ক্ষুধার্তের মত ও ঝাপিয়ে পরল আমার ওপর আমার প্যানট এর চেন খুলে ভেতরে হাত ঢুকিযে দিল। আমি গাড়ি টা সাইড করে বেল্ট আর হুক খুলে ওর সুবিধা করে দিলাম।

তখন ও নিজের সব মরাল খুইয়ে ফেলে অমার ছোট বাবাজী হাতে নিয়ে নাড়তে লাগল আর ইস ইস আওয়াজ করতে লাগল। আমিও আমার বা হাত ওর ব্রা এর ভেতরে নিয়ে গেলাম। দেখ্লাম ওর বুকের বোঁটা টা পুরো খাড়া হয়ে আছে। জড়ে চেপে ধরলাম। ও মুখ দিয়ে একটা গোঙানির শব্দ বেরাল আর ও মুখ নিচু করে আমার খাড়া ছোট বাবাজী কে একটা চুমু দিয়ে মাথাটা ওর গরম মুখে নিয়ে জিভ দিয়ে রস চেটে খেতে লাগল। ওর লোভাতুর লালা আমার ছোট বাবাজী মাথা ওপর যেন গরম ভাপ ঢালতে লাগল. এর পরে হাত দিয়ে খেচতে লাগল আমার ছোট বাবাজী কে। ওর নরম হাতে আর জিভের ছোঁওয়া পেয়ে আমার ছোট বাবাজী দপ দ্প করতে লাগল।

আমি তখন ওর মাথা ধরে আমার ছোট বাবাজী ওপর চেপে ধরে ওর গলার কাছ ওবধি ধুকিয়ে দিলাম। ও খুব জোরে চুষতে লাগল। আমিও আর ধরে রাখ্তে পারলাম না. আমার গরম বীর্য ছেরে দিলাম ওর মুখে ও পুরো তা নিজের মুখে নিয়ে আমার ছোট বাবাজীর ওপর জিভ দিয়ে ঘষে লাগিয়ে দিল আমারি মাল। তারপরে ললিপপ এর মত চেটে খেতে লাগল। আমিও ওর বোঁটায় হাত দিয়ে চিমটি দিতে থাকলাম এরি মধ্যে আমার বাড়ি এসে গেল. আমি ওকে বললাম গুড়ি মেড়ে বসতে যাতে দারোয়ান না দেখে। দারোয়ান কে কুল ড্রিন্ক এর পয়্সা দিয়ে নজর এড়িয়ে আমার সেক্সী মাল ঘরে আনলাম।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading