আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

new choti golpo com

আমার পরিবারের সদস্য হচ্ছে আমি(১৮), আমার ছোট দুই বোন(১৪ আর ২) আমার আম্মা(৪০) এবং আমার আব্বা (৪৫) ।

আমার আব্বা একজন ধার্মিক মানুষ, হুজুর টাইপের। আব্বাকে অনেক ভয় পাই আমরা। আমার আম্মাও আব্বাকে অনেক ভয় পায়। তবে আব্বা আমাদের অনেক স্মেহও করে।

আমার আম্মা অনেক সুন্দরি। এই বয়সেও তিনি নিজেকে অনেক ফিট রেখেছেন।

আমার আব্বার এক বন্ধু ছিলো। তার এক স্ত্রী আর এক মেয়ে ছিলো। আব্বার সেই বন্ধুর সাথে দেখা হয়না ৫/৬ বছর হবে। হঠাৎ একদিন তার স্ত্রী তার মেয়েকে নিয়ে আমাদের বাসায় এলেন।

সেদিন আমরা সবাই ছিলাম বাসায়। ওনার মেয়ের বয়স ৫ বছর হবে, নাম রুপসা। তবে খুবই কিউট মেয়ে। আর ওই আন্টির বয়স ছিলো প্রায় ৩২ এর মতন। আন্টির নাম ফাতেমা। আন্টি খুবই হট ছিলো। গায়ের রঙ ফর্সা আর সুগঠিত দেহ।

কিন্তু সেদিন আন্টি এসেই কান্নাকাটি শুরু করে দিলেন। আন্টি জানতেন আব্বা অনেক সৎ ব্যাক্তি। আব্বা হয়ত কিছু সমাধান করবেন। আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

দুজনে নেংটা হয়ে একে অপরকে জড়িয়ে ধরে গোসল

আন্টির তার সব কথা খুলে বললেন। আন্টির হ্যাসবেন্ড মানে আব্বার বন্ধু নাকি ৫ বছর ধরে অন্যরকম হয়ে গেছে। এখন একজন সম্পুর্ন নেশাখোর। new choti golpo com

সংসারের সব টাকা নাকি নেশার পিছনে খরচ করে ফেলে, মেয়ের পড়াশোনার জন্য নকি খরচ দিতে রাজি না। এছাড়া মা মেয়ের উপর অত্যাচার তো আছেই। আর এখন প্রায় এক দুইতিন সপ্তাহ পরপর বাসায় আসে। বেশিরভাগ সময় কোথায় থাকে তারা কেউই জানে।

আন্টি তার দুঃখের কথা বলতে কাদতে লাগলেন। আমার আম্মারও আন্টির উপর অনেক মায়া হোচ্ছিলো। আম্মা আন্টিকে জড়িয়ে ধরে স্বান্তনা দিতে লাগলেন।

আব্বা আন্টিকে সহায় দিলেন যে তিনি এর একটি সমাধান করবেন।

আন্টি ঐদিন চলে গেল। সেদিন রাতে আমি বাথরুম থেকে আসার সময় দেখি আব্বা আম্মার রুমে আলো জ্বলছে। আমি বুঝে ফেললাম আব্বা আম্মা এখন সঙ্গম করছেন। আমি এর আগেও লুকিয়ে লুকিয়ে দরজার ফুটো দিয়ে তাদের সঙ্গম দেখেছি। আমি আজকেও দরজার ফুটো দিয়ে চোখ দিলাম।

আব্বা আম্মা দুজনেই সম্পুর্ন উলঙ্গ। আম্মা শুয়ে আছে দু পা দুদিকে দিয়ে, আব্বা আম্মার উপর আয়েশ করে ভর দিয়ে আম্মার ফর্সা উরুর মাঝে লাল রশালো যোনি পথে আব্বা তার বিশাল পুরুষাঙ্গটি চালনা করছেন।

কিন্তু আজ লক্ষ করলাম তারা সঙ্গম চলাকালে ফাতেমা আন্টির বিষয়েও আলাপ করছেন।

তারা চিন্তা করছিলো কিভাবে আন্টির এই বিষয়টি সমাধান করা যায়। দেখলাম আব্বার চাইতে আম্মাই বোধয় আন্টি কে নিয়ে খুব বেশি চিন্তিত, আম্মার বোধয় সত্যিই আন্টির উপর মায়া পরে গেছে। আর আন্টির এমন কষ্টের খবরে আম্মা অনেক ব্যাথিত।

আব্বা আম্মা সঙ্গম করতে করতে আন্টিকে নিয়ে আলাপ করছিলেন, এমন সময় আম্মা একটা সমধান দিতে চাইলেন যে ঐ লোক কে ডিভোর্স দিয়ে আন্টি আর তার মেয়ে কে নিয়ে আমাদের বাসায় এসে থাকলে কেমন হয়। তাহলে আর আন্টি এবং তার মেয়েকে অত্যাচার সহ্য করতে হবেনা।

আব্বা কোমর ওঠানামা করতে করতেই বললেন, কিন্তু দেখ রোখসানা! আমাদের চিন্তা ভাবনা সৎ তাই আমরা এটা করতেই পারি।

কিন্তু এখন একজন ডিভোর্সড রুপবতি নারী যদি অন্য পুরুষের সংসারে এসে থাকে তবে আসে পাশের লোকেই বা কি বলবে? লোকে হয়ত ভাববে আমার সাথে ফাতেমার কোনো অবৈধ সম্পর্ক আছে, নাহলে কেনই বা তাকে আমি থাকতে দিচ্ছি? আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

এরপর আম্মা যা বললেন তার জন্য আমি আর আব্বা কেউই প্রস্তুত ছিলাম না।

আম্মা বললেন, আপনি তাহলে ফাতেমাকে বিবাহ করে তাকে নিজ স্ত্রী রুপে ঘরে তুলে নিন আর রুপসাকে নিজের মেয়ে মনে করে বাসায় জায়গা করে দিন, তবেই সব ঝামেলার সমাধান হবে বলে মনে করি। ফাতেমারও সব দুঃখ ঘুচবে আর রুপসা আবার পড়ালেখা শুরু করার সুযোগ পাবে। new choti golpo com

আম্মার কথা শুনে আমি একদম অবাক হয়ে গেলাম। আব্বাকে দেখলাম কিছুই বলছে না। আব্বা কোমর ওঠানামা চালিয়ে যাচ্ছে।

আব্বাকে চুপ থাকতে দেখে আম্মা বললেন, কিছু বলুন আপনি। ফাতেমার কষ্ট আমি আর দেখতে পারছি না, আপনি দয়া করে ওকে বিবাহ করুন। আর ফাতেমা খুবই রুপবতী মেয়ে, ওকে স্ত্রী হিসেবে পেলে আপনি সুখেই থাকবেন আশা করি।

আব্বা এখনো কিছু বললেন না বরং আম্মার যোনিতে বিশাল বিশাল কিছু ঠাপ মেরে থেমে গেলেন। দুজনেই এভাবে চুপচাপ ছিলেন কিছুক্ষন। এরপর আব্বা আম্মার যোনি থেকে তার পুরুষাঙ্গ বের করে নিলেন আর পাশে শুয়ে পরলেন।

আম্মার যোনি তখনো ফাক হয়ে ছিলো। দেখে আমার মনে হলো বিশাল এক গর্ত, একটু পরে ঐ গর্ত দিয়ে আম্মার যোনিরস মিসৃত আব্বার সাদা থকথকে বীর্য গড়িয়ে গড়িয়ে বের হতে লাগলো। ইশ! আব্বা কি হালটাই না করেছে আম্মার যোনির।

bangla sex kahini তড়িৎ বেগে পারুর গুদে ধোন মারা

আব্বা মুখ খুললেন, দেখ তুমি যা বলছো তা অত্যন্ত যুক্তি যুক্ত। আর আমারো মনে হয় ফাতেমা আর তার মেয়েকে মুক্ত করতে এর চেয়ে ভালো সমাধান আর হয়না।

আব্বার কথায় আম্মা ভিষন খুশি হলেন।

আমি জানতাম আব্বার রাজি হবেন। কেননা আব্বা হুজুর প্রকৃতির মানুষ, আম্মাও তাই। এনাদের কাছে পুরুষের একাধিক বিয়ে স্বাভাবিক মনে হয়। আর আব্বাও মোটামুটি ধনিই ছিলেন। এত সদস্যে এক পরিবার চালনা করতে ওনারও সমস্যা হবে না। আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

এরপরদিন আবার ফাতেমা আন্টিকে ডাকা হলো। আব্বার সেদিন আন্টির সাথে দেখা করলেন না। প্রস্তাবটি আম্মাকে দিয়ে করানোরই সিন্ধান্ত নেয়া হলো। new choti golpo com

আম্মা সেদিন আন্টির খুব খাতির যন্ত করলেন, পরবর্তীতে আম্মা তার প্রস্তাবটি আন্টি জানালেন। আম্মার কথা শুনে আন্টি আনন্দে একদম কেদে ফেলেন। আম্মার পায়ে পরে আম্মার পায়ে চুমু খেতে লাগলেন। আম্মা দ্রুত তাকে উঠিয়ে বুকে জড়িয়ে ধরলেন। আম্মা, এই দেখ এভাবে কাদেনা, তোমাকে নতুন বউয়ের রুপে সাজাতে হবে যে।

এর কিছুদিন পরে ফাতেমা আন্টির সাথে ঐ লোকের ডিভোর্স হয়ে গেলো। আন্টি আর রুপ্সা চলে এল আমাদের বাসায়। ঐদিন আমাদের বাসাতেই কাজী ডেকে এনে আব্বার সাথে আন্টির বিবাহ কার্যক্রম সম্পন্ন করা হলো। আম্মা নিজের হাতে আন্টিকে নতুন বউয়ের রুপে সাজালেন। লাল শারি আর গহনা গায়ে।

আব্বার গায়ে সোঁনালি পাঞ্জাবি। আব্বার চেহারায় কঠোরতা, কিন্তু ভিতরে ভিতরে কতটা খুশি তা অবশ্য আমি বুঝতে পেরেছি। কেননা নিজের বয়সের প্রায় ১৩ বছরের ছোট ও রুপবতী নারীকে স্ত্রী হিসেবে পেয়ে আব্বা ভিতরে ভিতরে যথেষ্ট উত্তেজিত।

রাতে আব্বা আর তার নতুন বউয়ের ফুলসজ্জা হলো। আমি রাতে লুকিয়ে দরজার চাবির ফুটো দিয়ে তাকিয়ে তাদের ফুলসজ্জা দেখলাম। আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

এই পর্যন্ত অনেকবার আব্বা আর আম্মার সঙ্গম দৃশ্য দেখেছি। কিন্তু জীবনে এই প্রথমবারের মত আব্বার সাথে অন্য এক নারীর সঙ্গমক্রিয়া দেখলাম। অন্যরা তখন ঘুমিয়ে ছিলো। আব্বা সম্পুর্ন উলঙ্গ হয়ে আন্টিকে সম্পূর্ন উলঙ্গ করে সঙ্গম করতে লাগলেন।

দূর থেকে দেখেই বুঝতে পারছিলাম আন্টির যোদিদ্বার খুব টাইট, কেননা আব্বা আম্মার যোনিতে পুরুষাঙ্গ যতটা না সহজে চালনা করত তার চেয়ে কিছুটা কষ্ট হচ্ছে আন্টির যোনিতে পুরুষাঙ্গ চালনা করতে।

আমি বুঝতে পারলাম তার আগের স্বামী হয়ত তাকে ভালোমত লাগাত না, কিংবা তার লিংগ বোধয় ছোট ছিলো, তাই আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট। অন্যদিকে আম্মা ১৮ বছর ধরে আব্বার বিশাল পুরুষাঙ্গ তার যোনিতে নিচ্ছে, তাই আম্মার যোনি এখন ঢিলা হয়ে গেছে।

samir bondhu স্বামীর বন্ধুর সাথে সিনেমা হলে চোদাচুদি

আমি আরো অবাক হোলাম যখন দেখলাম হঠাৎ আন্টি যোনি দিয়ে রক্ত বের হতে লাগলো। আন্টি আব্বার পিঠ খামছে ধরে চিৎকার দিলো। new choti golpo com

আব্বা নিচে তাকিয়ে যখন রক্ত দেখলো তখন তার মুখ খুশিতে ভরে উঠলো যেন সত্যিই কোনো কুমারীর যোনির সতিপর্দা ছেদ করেছেন।

আব্বার তার রুমাল দিয়ে দিয়ে আন্টি যোনির মোছার জন্য পুরুষাঙ্গ বের করে নিলো, দেখলাম আন্টির গুদও বিশাল হা করে আছে, আর একদম রক্তাক্ত। আব্বা যত্ন করে আন্টির যোনির রক্ত মুছে দিলো। এরপর একটা তোয়ালে এনে আন্টির পাছার নিচে দিয়ে আবার তার যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করে কোমর মেশিনের মত ওথানামা করতে লাগলো।

আব্বা সেদিন প্রায় এক ঘন্টার মত তার নতুন স্ত্রীর সাথে সঙ্গম করলেন। আব্বা তার বিশাল পুরুষাঙ্গের যাদুতে প্রথম রাতেই তার নতুন স্ত্রী কে কাবু করে ফেললেন।

লক্ষ করলাম আন্টির চোখ দিয়ে আনন্দের অশ্রু গড়িয়ে পরছে আর তার বিশাল ফাক হয়ে থাকা যোনি দিয়ে গড়িয়ে পরছিলো তার আর আব্বার প্রথম ভালোবাসার নিঃসৃত রস।

আমাদের নতুন সংসার। রুপসা আর আমার ছোট বোন টুম্পা আর ইরা এক রুমে ঘুমায়। আম্মা আর আন্টি দুজন আলাদা রুমে থাকে। আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

আব্বা সপ্তাহের চারদিন শোয় আম্মার সাথে আর বাকি তিনদিন শোয় আন্টির সাথে। আর আমি তো আছিই, সপ্তাহে দুইএকবার হলেও রাতে দরজার ফুটো দিয়ে সঙ্গম দৃশ্য দেখছি। কখনো আব্বা আম্মাকে করছে কিংবা কখনো আন্টিকে করছে।

আব্বা নতুন রুপবতী স্ত্রীর সাথে সংসার করে খুবই খুবই খুশি। আগের লম্পট স্বামীর হাত থেকে বাচিয়ে এনে নিজের স্ত্রী বানালেন।

তার এক কন্যা আছে যা এখন নিজেরও কন্যা। যদিও আব্বা রুপসা কে আপন মেয়ের মতই দেখেন। কিন্তু তাও বিবাহিত স্ত্রীর যদি নিজ ঔরসজাত সন্তান না থাকে তবে অতটা আনন্দ পাওয়া যায়না।

তাই আব্বার সাথে আন্টির বিবাহের প্রায় দেড় মাসের মাথায়ই আব্বার ঔরসজাত আন্টি তার গর্ভে ধারন করলেন।

প্যান্ট খুলে দিলাম ও গুদ কাপড় দিয়ে মুছে দিলাম

আন্টি গর্ভবতী এই সংবাদে আম্মা আব্বা দুজনই খুব খুশি। আম্মার আরো বেশি খুশি। আন্টিকে কোনো কাজ করতে দেন না, আর আন্টিকে যত্ন আত্তি করা তো আছেই।

৯ মাস পর আন্টি আব্বার ভালোবাসার প্রথম ফসল একটি পুত্র সন্তান জন্ম দিলেন। আব্বা তো খুশি হলেনই আম্মাও ভিষ ।খুশি হলেন। new choti golpo com

আন্টির চেয়ে আম্মাই বেশি আদর করে তার সৎ ছেলে কে। আন্টি স্নান করতে গেলে বাচ্চা কাদতে শুরু করলে আম্মা নিজের স্তনের বোটা বাচ্চার মুখে দিয়ে কান্না থামায়।

আব্বার আন্টির পুত্র সন্তান জন্মদানে খুশি হয়ে তিনি এখন সপ্তাহে চারদিন তার ছোট স্ত্রীর সাথে শোয়। এই চারদিন আম্মা নিজে তার সৎ ছেলে কে নিজের ঘরে নিয়ে রাখে যাতে আব্বা আর আন্টির কোনো সমস্য না হয়।

আব্বার দুই স্ত্রীর আর ৫ সন্তানের সংসার এভাবেই সুখে শান্তিতে কাটতে লাগলো। আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading