ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

পাড়ায় সবাই ডাকতো তমাল বলে. আমার ভালো নাম যে কিংসুক মজুমদার, সেটা পাড়ার লোক ভুলিয়েই দিয়ছিলো. খেলা-ধুলায় আমি বরাবরই ভালো. আর শরীরটাও চোখে পরার মতো… বিশেষ করে মেয়েদের. ওই বয়সেই যথেস্ট গুণ-মুগ্ধ মহিলা গোষ্ঠি ছিল আমার. পাড়ায় বেশ কলার উচু করেই চলতাম.

উচ্চমাধ্যামিক পাস করলাম দারুন নংবর নিয়ে. স্কূল এর টীচাররা বলল আমার কলকাতার বড়ো কলেজে ভর্তি হওয়া উচিত. মা এরও তাই ইচ্ছা.

অগ্যতা আমার গুণো-মুগ্ধ দের ছেড়ে কলকাতার কলেজে ভর্তি হতে হলাম. কিন্তু ঢেকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে… কলেজে মুগ্ধ দৃষ্টির অভাব হলো না আমার.

বরা-বর একটু চাপা স্বভাব এর আমি. কিন্তু তাই বলে মেয়েদের সাথে কথা বলার জড়তা ছিল আমার সেটা ভাবার কারণ নেই. কলেজের প্রথম দিনেই বেশ কয়েকটা বন্ধু পেয়ে গেলাম. বলা বাহুল্য মেয়েদের সংখায় বেশি. ওদের দৃষ্টি গুলো বন্ধুত্ব থেকে মুগ্ধতায় পৌছাতে বেশি সময় নিলো না.

আর কলেজ এর ইঁন্টার ক্লাস ক্রিকেট শুরু হতেই খেলয়ার তমাল… থুরী কিংসুক মজুমদার এর দিকে মুগ্ধ দৃষ্টি গুলো কামনা-ভড়া হয়ে গেলো.

প্রথম দিকেই যে মেয়ে গুলোর সাথে বন্ধুত্ব হয়েছিলো… তাদের মধ্যে একজন হলো মৌ. ভালো নাম মৌমিতা. আমরা কখনো মৌ… কখনো মিতা বলেও ডাকতাম. মৌ এর সঙ্গে বন্ধুত্বটা বেশ গাঢ় হয়ে গেলো. যদিও মৌ এর স্টেডী বয় ফ্রেংড ছিল. তার নাম রাজিব.

Part 1 আমার ভার্জিন গুদের পর্দা যেভাবে ছিড়লো guder porda fatano

মৌ এর বর্ণনা দিয়ে নি একটু. বেশ ফর্সা, হালকা-পাতলা গড়ন. বুক দুটো বেশি ভাড়ি না, মাঝারি মাপের. কিন্তু ভিষন সুন্দর গড়ন. অত খাড়া আর উচু হয়ে থাকে যে কামিজে অসংখ্য স্পোক এর মতো টান পড়া রেখা তৈরী হয়ও নড়া চড়া করলেই. আর অবধারিত সামনে বসা যে কোনো ছেলেরই হাত নিস-পিস করে টেপার জন্য. পাছা দুটোও ভরাট. আর অল্প দোল খায় যখন মৌ হাঁটে. সরু কোমরের দুদিকে বুক আর পাছা অনেকটা বলি-ঘড়ির মতো শেপ দিয়ছে ওর ফিগারে.

যাই হোক, মৌ এর সাথে আমার খোলা মেলা কথা হতো. ওর কাছেই শুনেছিলাম যে টীনেজটা মেয়েদের জন্য ভিষন মারাত্মক. এই সময়ে মেয়েদের স্বাভাবিক হিতাহিত জ্ঞান থাকে না. যে কোনো ছেলে কেই কাছে পেতে আর তাকে দিয়ে আদর করিয়ে নিতে ইচ্ছা করে. ধীরে ধীরে আমি মৌ এর শরীরের প্রতি তীব্র আকর্ষন অনুভব করতে শুরু করলাম. ওর সাথে গল্প করতে করতেই মাঝে মাঝে খুব উত্তেজিত হয়ে পরতাম.

প্যান্ট এর নীচে বাড়াটা মাথা ঝাকিয়ে উঠত. কোনো রকমে নিজেকে সামলে নিতাম. নিজের ইচ্ছার কথাটা মিতাকে বলতে পারতাম না. কারণ ওর বয় ফ্রেংড আমাদের সীনিয়ার রাজিবদা. কী একটা কারণে হঠাৎ কলেজ ছুটি হয়ে গেলো. ভিষন গরম চলছে তখন. লোক জন রাস্তায় বেশি বেরোয় না. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

মৌমিতাকে বললাম চল মৌ একটা সিনিমা দেখে আসি. মৌ রাজী হয়ে গেলো. কারণ বাড়ি ফিরতে তখনো অনেক দেরি আছে.

তখন সময়টা অদ্বুত.. নূন শো শুরু হয়ে গেছে.. আবার ম্যাটিনে শো এর ও একটু দেরি আছে. দুজনে হেটে সিনিমা দেখতে যাচ্ছি. পাশাপাশি হাঁটছি, মাঝে মধ্যে আমার কোনুই ওর মাইে লাগছে. ইসস্শ কী নরম মাই.

আমি ভিতরে ভিতরে গরম হতে থাকি. এক সময় বললাম. মিতা আজ তোকে কিন্তু দারুন লাগছে.

মৌ মুচকি হেসে বলল. তাই নাকি? আমি বললাম হ্যাঁ মৌ. আজ না তোকে জড়িয়ে ধরে চুমু খেতে ইচ্ছা করছে. মৌ কিন্তু কোনো উত্তর দিলো না কথাটার. সিনিমা হল এর কাছাকাছি গিয়ে ওকে বললাম শো তো দেরি আছে, চল আগে কিছু খেয়ে নি. দুজনেই সামনের একটা রেস্টোরেংটে ঢুকলাম. হালকা কিছু খাওঅ দঅ করে নিলাম.

গ্রীষ্মের দুপুর বেলা.. প্রচন্ড রোড বাইরে… আর গরমও পড়েছে প্রচুর. পুরানো দিনের বিল্ডিংগ রেস্টোরেংটটার. তাই অনেক ঠান্ডা ভিতরটা. বেস আরামে লাগছিলো. রেস্টোরেংটে ও কোনো লোক জন নেই আমরা দুজন, মালিক, আর কর্মচারি ছাড়া.

মালিককে গিয়ে বললাম, দাদা আমরা একটু বিশাম নেবো… ওই ভিতরের কেবিনটায় গিয়ে একটু বসতে পারি?

বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

মালিক লোকটা ভালই ছিল. অদ্ভুত রহস্য ভড়া চোখে আমাদের দুজনকে মেপে নিলো. তারপর মুচকি হেসে বলল. হ্যাঁ হ্যাঁ যান. বিশ্রাম নিন গিয়ে. কেউ বিরক্তও করবে না আপনাদের. আমি আছি বাইরে. পরে অবস্য ওনাকে পুষিয়ে দিয়ছিলাম.

মৌমিতাকে গিয়ে বললাম. এই গরমে সিনিমা দেখে কাজ নেই. এই জায়গাটা ভিষন আরামদায়ক. চল ভিতরের কেবিনটায় বসে গল্প করে দুপুরটা কাটিয়ে দি.

মৌ বলল মালিক কিছু বলবে না?

আমি বললাম মালিক কে বলে পর্মিশন নিয়ে নিয়েছি. মৌ আমার কথায় সায় দিয়ে বলল তাহলে সেই ভালো. সিনিমা দেখে কাজ নেই. চল গল্পই করা যাক. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

আমরা দুজনে ভিতরের রূমটায় ঢুকলাম. দেখি রূমে বড়ো একটা টেবিল আর গোটা দুয়েক চেয়ার পাতা. দুজনে দুটো চেয়ার টেনে সামনাসামণি মানে মুখো মুখী বসলাম. ফোন এর সুইচ অন করে কথা বলছি আমরা. কিন্তু আমার চোখ বার বার ওর বুকের উপর আটকে যাছে. নিজেকে ফেরাতে পারচ্ছি না.. এক সময় কথা ভুলে ওর বুকের দিকে অকে দৃষ্টিতে চেয়ে রইলাম.

কামিজ এর উপর দিয়ে খাড়া খাড়া একেবারে নিখুত গোল মাই দুটো দেখচ্ছি. সংবিত ফিরল মৌ এর কথা শুনে. তুই না আজকাল ভিষন অসভ্য হয়েছিস কিংসুক. কী দেখচ্ছিস ওমন করে?

আমি লজ্জা পেয়ে গেলাম. ওর হাত এর পরে হাত রেখে মুখটা একটু এগিয়ে গলা নামিয়ে বললাম. তোর ও দুটো এত সুন্দর লাগছে. এত সুন্দর নিখুত দুধ আমি আগে দেখিনি. তাই একটু দেখছিলাম.

বলতে বলতে টেবিল এর তলা দিয়ে আমি ওর পায়ে পা ঘসতে শুরু করেছি হালকা ভাবে.

আমি প্রচন্ড গরম হয়ে গেলাম. আমার কথার মধ্যে জড়তা এসে গেছে.

প্যান্ট এর ভিতর বাড়া তাঁতিয়ে টং. আমি আর স্থির থাকতে পারচ্ছি না. আমি মৌ এর মুখের দিকে তাকতেই দেখি ওর চোখ মুখ লাল হয়ে উঠেছে. ঘনো ঘনো নিশ্বাস ফেলছে. ফলে ওর খাড়া খাড়া মাই দুটো নিশ্বাস এর সঙ্গে ওঠ-নামা করছে. এটা দেখার পর আমি ওর পাশে চেয়ারটা নিয়ে বসে ওকে কাছে টেনে ওর কোমর জড়িয়ে ধরে ঠোটে ঠোট চেপে ধরলাম. অদ্ভুত অকে শিহরণ খেলে গেলো শরীরে.

পরীতার পর এই প্রথম কোনো মেয়েকে চুমু খাচ্ছি. পরীতাকে যখন চুমু খেয়েছি যৌবন তখন আসব আসব করলেও শরীরের দরজা হাট করে ঢুকে পড়েনি. এখন শরীরে যৌবন সাপ এর চ্ছোবল দেয়. আমি ওর নীচের আর উপরের ঠোট ঘুরিয়ে ফিরিয়ে চুসছি. মিতার গরম নিশ্বাস আমাকে আরও গরম করে তুলছে…

এক হাত দিয়ে আমি ওর মাই দুটো কামিজ এর উপর দিয়ে হালকা স্পর্শ করে চলেচ্ছি… অন্য হাতটা ওর কোমর, উড়ু, পীঠে অস্থির ভাবে দৌড়ে চলেছে. ঠোট চোসা আর মাই টেপাতে অস্থির হয়ে মৌ এক হাতে আমার চুল মুঠো করে ধরে নিজের জীভটা সরু করে আমার মুখে ঢুকিয়ে দিলো.

sex slave stories বাড়ির দাসীর সাথে সেক্স

আমি ওর জীভটা কে জোরে জোরে চুষতে শুরু করলাম. মিতার মুখ দিয়ে উম্ম্ম আঃ আঃ আঃ উফফফ ওহ ওহ ইসস্শ শব্দ গুলো গোঙ্গাণির মতো বেরিয়ে আসছে. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

আস্তে আস্তে ওর মাইে আমার হাত এর চাপ বারছে. অমন ভাবে মাই দুটো টিপতে শুরু করেছি যেন ছিড়ে ফেলবো. আমার মুখ থেকে জীভটা জোরে টেনে বের করে নিয়ে মৌ বলল… আই কিংসুক… কী করছিস… কামিজটা ছিড়ে যাবে… আস্তে টেপ.

আমি বললাম… তাহলে খুলে ফেল না.

ও বলে… না না এখানে সম্বব না, কেউ যদি চলে আসে?

আমি বললাম, কেউ আসবে না. মালিককে বলে এসেচ্ছি. তাছাড়া এই গরমে কেউ ঘর থেকেই বেরুবে না.

মিতা তখন উঠে দাড়িয়ে ওর কামিজ আর ব্রাটা খুলে ফেলল.

ওঃ গড… কী দেখচ্ছি মাই… সঙ্গে সঙ্গে ওর নিটোল সাদা মাই দুটো লাফিয়ে বেরিয়ে এলো….ইসসসশ কী সুন্দর মিতার মাই…ঠিক যেন দুটো পর্বত চুড়া. আমিও আমার জামা খুলে দাড়িয়ে ওকে জাপটে ধরে ওর সমস্ত শরীরটা ঘাটতে লাগলাম. চুমুতে চুমুতে ওর মুখটা ভিজিয়ে দিলাম প্রায়.

তার পর ওর গলায় চুমু দিতে দিতে নীচের দিকে নামতে লাগলাম. মিতা অস্থির হয়ে আমার চুলের মুঠি ধরে টানতে লাগলো আর নিজের মুখটা উপর দিকে তুলে জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো.

আস্তে আস্তে মুখটা নামিয়ে এনে ওর একটা মাই এর বোঁটা মুখে বরে চুষতেই মিতা যেন কামে অস্থির হয়ে কেঁপে উঠলো. মৌ ওর নিজের একটা হাত নামিয়ে আমার নাভির নীচে প্যান্ট এর উপর দিয়ে যেন কিছু ধরার চেস্টা করতে লাগলো.

ওদিকে প্যান্ট এর ভিতরে থাকা আমার বাড়াটাও ঠাটিয়ে বাইরে আসার জন্য মাথা চাড়া দিছে. আমি জ়িপার নামিয়ে প্যান্ট এর ভিতর থেকে একেবারে গরম লোহার রড এর মতো বাড়াটা বের করে দিলাম.

মৌ মুঠো করে ধরেই আবার ছেড়ে দিলো. বলল… উহ.. বাবা! কী মোটা আর আগুনের মতো গরম রে?

বললাম… রাজিবদার চাইতেও মোটা?

মৌ বলল.. রাজিব এরটা তোর অর্ধেক. তোরটা দেখতেও কী সুন্দর কিংসুক…. এই বলে বসে পরে আমার বাড়াটা ধরে নিজের সারা মুখে ঘসতে লাগলো. নাকে মুখে ঠোটে চোখে পাগলের মতো বাড়াটা বোলাচ্ছে. মাঝে মাঝে নাকের সামনে নিয়ে গন্ধ শুঁকছে বাড়ার. তারপর নিজের জীভ বের করে বাড়াটাকে জীবের ডগা দিয়ে আদর করতে শুরু করলো.

আদর করতে করতে ভিজিয়ে দিলো পুরো মাথাটা. হঠাৎ মুখটা হাঁ করে মুখে ঢুকিয়ে নিলো বাড়ার অনেকটা… আর চুষতে শুরু করলো. রাজিবদার সাথে নিয়মিত এসব খেলা খেলে ওর চোসার কায়দা এটা বলে দিছে. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

চার বন্ধু মিলে বান্ধবীকে গ্রুপ চুদলাম

অম… অম..আম আম আম.. চুক চুক চুক… চো চো উম্ম্ম অম অম অম… নানা শব্দ করতে করতে চুষতে লাগলো.

বাড়ার মুন্ডিটা মুখের ভিতরে ঢুকিয়ে রেখে ফুটোটাতে জীভ দিয়ে সুরসূরী দিছে আর হাত এর মুঠোতে বাড়ার ডান্ডাটা ধরে চামড়া আপ ডাউন করছে. ব্লু ফ্লিমেই শুধু অমন চোসা দেখেচ্ছি… আজ লোমকূপে লোমকূপে সেই চোসার শিহঋণ অনুভব করছি. কখনো পুরোটা মুখে ঢুকিয়ে চোসে.. কখনো মুখ থেকে বের করে আইস ক্রীম এর মতো পুরোটা চাটে. আমি যেন আর এই পৃথিবীতেই রইলম না সুখে…..

এই ভাবে মৌ মিনিট পাঁচেক বাড়া চোসার পর আমি ওর মুখ থেকে বাড়া বের করে নি. নাহোলে ওর মুখেই ফ্যাদা বেরিয়ে যাবে আমি বেশ বুঝতে পারছিলাম. মনে হলো মিতা এতে বেশ আহত হলো. যেন খুব সুস্বাদু কোনো খাবার ওর মুখ থেকে কেড়ে নিলাম. আমি মিতাকে টেবিল এর উপর উঠে শুয়ে পড়তে বলি.

সঙ্গে সঙ্গে মৌ আমার কথা মতো টেবিলে উঠে চিৎ হয়ে শুয়ে পরে. ইচ্ছা করছিল ওকে ন্যাংটো করে ওর উলঙ্গ শরীরটা দেখি. কিন্তু যতই মালিক বলুক, এই রেস্টোরেংট এর কেবিনে সেই সাহস পেলাম না.

কিন্তু দুজনের উত্তেজনা এমন জায়গায় পৌচ্চেছে যে আর ফিরে আসারও উপায় নেই. যা হয় হোক ভেবে আমি মৌমিতার সালবার এর দড়িটা খুলে দিলাম. আর কোমর থেকে আলগা করে ভিতরে উকি দিয়ে ওর গুদটা দেখতে শুরু করলাম.

সালবারটা ফাঁক করতেই মৌ এর গুদে জমে থাকা রস এর গন্ধ দমকা হাওয়ার মতো আমার নাকে এসে লাগলো. উহ কী কাম উত্তেজক গন্ধ.

গায়ে যেন আগুন ধরিয়ে দিলো. আমি মৌ এর সারা শরীরটা চাটতে শুরু করলাম. আর একটা হাত দিয়ে ওর গুদটা ঘাটতে থাকি. মৌ এর গুদের চারপাশে সিল্কী বালে ভড়া.

খুব ঘনো না তবে রেশমি মোলায়েম. হাত দিয়ে ঘাটতে খুব আরাম হচ্ছিল. রেশমি বালে ঢাকা গুদের চেরায় লম্বালম্বি ভাবে আঙ্গুল ঘসতে লাগলাম. মিতা নিজের থাই দুটো আরও বেশি করে ফাঁক করে দিয়ে আমার দিকে তাকিয়ে বলল. মেয়েদের গুদে আঙ্গুল দিতে খুব মজা না. সালা.

আমি বললাম, ভগবান তো যতো মজা লুকিয়ে রেখেছে তোদের গুদেই. এই বলে আমি আঙ্গুলটা গুদের ভিতরে ঠেলে ঢুকিয়ে দিলাম. ঊঃ আঃ অ ইসসসসশ করে মিতা আমার হাতটা চেপে ধরলো. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

আমি আঙ্গুল দিয়ে গুদের ভিতরটা ঘাটতে লাগলাম. আমি বুঝতে পারচ্ছি ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি হয়ে গেছে. আঙ্গুলটা ঢুকতে বের করতেই পচ্চ পচাৎ ফচ্ছ্ আওয়াজ বের হছিল. এবার আমি আঙ্গুল দিয়ে ওর ক্লিটটা ঘসে দিতেই ও দাঁত দিয়ে নিজের নীচের ঠোট কামড়ে ধরে বেঁকে গেলো.

ওর মুখের চেহারাই পাল্টে গেলো সাথে সাথে. চেনাই যাছে না মৌমিতাকে. মুখটা টকটক করছে লাল হয়ে. নাকের পাতা ফুলে উঠেছে… চোখ দুটো আধবোজা ঢুলু ঢুলু..

আর বুকটা হাপর এর মতো উঠছে নামছে. আমি মুখটা গুদের উপর নামিয়ে আনলাম. ঘসতে থাকলম গুদে. জীভ দিয়ে গুদের ফাটলটা চেটে দিচ্ছি. খসখসে ধারালো জীভ এর ঘসায় মৌ যেন উন্মাদ হয়ে গেলো…

অফ অফ ইসস্ আঃ আঃ ঊহ …ফাক. ওঃ গড উহ উহ উহ আআহ বীর বীর করে বলতে লাগলো এইরকম কিছু. জীভটা গুদে ঢুকিয়ে বের করতে লাগলাম. মৌ ছটফট্ করতে করতে জীভ চোদা খেতে লাগলো আর প্রলাপ বকতে লাগলো.

কিছুখন পরে আমি ওর গুদ থেকে মুখটা সরিয়ে নিলাম আর টেবিল এর নীচে দাড়িয়ে ঝুকে ওর মাই এর খয়েরি বোঁটা দুটো চুষতে লাগলাম. সঙ্গে সঙ্গে ওর ক্লিটটা জোরে ঘসচ্ছি… কখনো দু অঙ্গুলে নিয়ে মুছরে দিচ্ছি.

মিতা কাম উত্তেজনায় অস্থির হয়ে গেলো. দুহাতে আমার মাথাটা আরও জোরে ওর বুকে চেপে ধরলো আর ওর দুথাই দিয়ে গুদে আঙ্গুল ঢুকানো আমার হাতটা চেপে চেপে ধরতে লাগলো.

বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

মুখ দিয়ে আঃ উম্ম্ম মা গূও.. উফফফ ইসস্ ইস ঊ আঃ আঃ আঃ শব্দ করছে আর হাত বাড়িয়ে আমার ঠাটানো বাড়াটা চটকাচ্ছে. এক সময়ে লাল ঘোর লাগা চোখে আমার দিকে তাকিয়ে বলে.. কিংসুক, আমি আর থাকতে পারচ্ছি না. প্লীজ আমাকে আর কস্ট দিস না, ঢুকা.

আমি ওর অবস্থাটা বুঝতে পারি. ওকে টেবিল এর উপরেই আমার দিকে ঘুরিয়ে নি. টেবিল এর ধারে ওর কোমর পর্যন্তও টেনে এনে ওর পা দুটো ভাজ করে নিতে বলি. কথা মতো মৌ তাই করে.

গুদটা খুলে হা হয়ে যায়. দেখি রস ওর গুদ দিয়ে গড়িয়ে পাছার ফুটো পর্যন্তও চলে গেছে. আমি আর দেরি না করে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটা ঠিক মতো রেখে ওর কোমর ধরে আস্তে আস্তে চাপ দিয়ে বাড়ার মাথাটা ওর গুদের ভিতর ঢুকিয়ে দি. আআআহ… উহ ইসস্ শীত্কার দিয়ে ওঠে মিতা. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

আমি আস্তে আস্তে আমার বাড়াটা ওর গুদে ঠেলে ঢুকাতে ঢুকাতে কাম-উত্তেজিত গলায় জিজ্ঞেস করি… কী রে… ব্যাথা লাগছে না তো? …

না সোনা… তুই ঢোকা… বলে মৌ নিজে ওর গুদটা দুআঙ্গুল দিয়ে ফাঁক করে ধরে.

আমি আমার পুরো বাড়াটা মিতার গুদে ঠাপ দিয়ে ঢুকিয়ে দি. ঊহ…… মৌ এর আটকে রাখা দমটা এক সাথে বেরিয়ে যায়. আমার বিচি দুটো মৌ এর গুদের দু পার এর মাঝখানে চেপে বসে ওর গুদের বাল এর সাথে আমার বাল একেবারে মিশে যাওয়ার চেস্টা করে. আমি অনুভব করলাম আমার বাড়াটা ওর গুদের ভিতর একদম টাইট হয়ে বসে গেছে.

আমি মৌ এর গুদে বাড়া ঢুকনো অবস্থায় নিচু হয়ে ওর মুখে ঠোটে চুমু খেতে থাকি. দু হাত দিয়ে ওর খাড়া মাই দুটো ময়দা ডলার মতো পক্ পক্ করে টিপতে থাকি. মাঝে মাঝে বোঁটা দুটোতে মোচড় দিতে থাকি.

মৌ উত্তেজিত হয়ে আমার ঠোটে গালে চুমু দিয়ে কামড়ে আমাকে অস্থির করে তোলে. আমি ওর মাই দুটো টিপতে টিপতে কোমর তুলে তুলে আমার বাড়াটা ওর গুদে ঢোকাতে আর বের করতে শুরু করি. মিতা আকেবারে ক্ষেপে ওঠে.

ও আমার গলা জড়িয়ে ধরে আমার মুখে জীভ ঢুকিয়ে আমার জীভটা কামড়ে আর চুসে চলে. আমি আস্তে আস্তে ঠাপ দিয়ে দিয়ে মৌকে চুদতে থাকি. মৌ সব ভুলে শীত্কার শুরু করে….আঃ আঃ ওহ কিংসুক মার মার সোনা আমার গুদ মার.

আআহ কী সুখ রেএ…. অফ অফ আঃ আঃ ওহ… চোদ সোনা চোদ আমাকে তুই চোদ…. ওই রকম আস্তে নয় রে বোকাচদা গান্ডু.. একটু জোরে জোরে ঠাপ মার শালা… উহ ইশ ইশ ইশ আআহ আআহ চুদে চুদে আমার গুদটা তুই ফাটিয়ে দে..

আমি সোজা হয়ে দাড়িয়ে পরি আর টেবিল এর হাথ রেখে পায়ের টো এর উপর ভর দিয়ে বেশ জোরে জোরে ওর টাইট গুদে বাড়া ঢুকাতে আর বের করতে থাকি. আমার ঠাটানো আখাম্বা বাড়াটা মৌ এর গুদের মাংস কেটে কেটে ভিতরে ঢুকতে বেরোতে থাকে.

আআআহ চোদ চোদ কিংসুক… এভাবেই গাঁতিয়ে গাঁতিয়ে চোদ আমাকে… ঊওহ কী জোড় রে তোর ঠপ এর… ইশ ইশ ইশ আমার জরায়ু মুখে গুঁতো মারছে তোর বাড়া… মার মার আরও জোরে মার.. আমার বেড়বে রএএ… ওহ ওহ ওহ উহ আঃ আঃ আঃ চোদ আমাকে চোদ সোনা… চোদ চোদ চোদ চোদ আআআগগগঘ… ঈককক……

গুদের জল খসিয়ে দিলো মৌমিতা. আমার বাড়াটা গুদের রসে চপ চপ করতে থাকে.

রাগ মোচন করে মৌ একটু নেতিয়ে পড়েছিল. কিন্তু আমার তখনো মাল পড়তে দেরি আছে. তাই ওকে আবার গরম করে না তুললে মজাটাই মাটি… এটা ভেবে আমি না থেমে ওর জল খসা গুদ ঠাপিয়ে চুদে যেতে লাগলাম. আর মাই দুটো মুঠো করে ঘুরিয়ে ঘুরিয়ে টিপছি. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

গুদের ভিতরটা রসে ভড়া. আমার বাড়া ওর রসালো গুদে পছ পছ পুচ পুচ পক্ পকত ফক ফক ফক ফক শব্দ তুলে ঢুকতে বেরোতে থাকে. মৌ আস্তে আস্তে আবার গরম হতে থাকে. ফস ফস করে শ্বাঁস ফেলছে আবার. শরীরও মোচড় দিতে শুরু করেছে. ৫ মিনিট এর ভিতর আবার চূড়ান্ত গরম হয়ে গেলো মিতা.

মিতা চোদন সুখে অস্থির হয়ে নিজের পা দুটো উপর দিকে তুলে একবর আমার ঘারে রাখছে, পরক্ষনেই আবার মুরে নিচ্ছে. কিছুতে যেন শান্তি পাচ্ছে না. আমি ও ওকে এক নাগারে চুদে চলেচ্ছি.

মিতার গুদ আমার বাড়াটা কামড়ে কামড়ে ধরছে. আমি বার বার অনুভব করে মৌ এর গুদটা টাইট.. হল হলে না. আমার ঠআপ এর তালে তালে ওর মাই দুটো নাচতে থাকে. মাঝে মাঝে আমি হাত বাড়িয়ে ও দুটো ধরে কছলাতে কছলাতে ঠাপাতে থাকি.

আঃ আঃ মৌ তর গুদটা কী টাইট রে… তোকে চুদতে কী ভিষন মজা লাগছে সোনা… আমি না মাঝে মাঝে তোকে চুদবো কিন্তু… দিবি তো তোর গুদ মারতে… এই সব আবোল তাবোল বলতে থাকি.

ঊওহ কিংসুক… দেবো দেবো দেবো দেবো… তুই যখন বলবি গুদ খুলে দেবো তোকে… যেভাবে ইচ্ছা চুদিস আমাকে… অফ অফ কী সুখ রে তোর কাছে চুদিয়ে… ঊঃ একবর জল খসার পর তুই কতো জলদি আমাকে আবার গরম করে দিলি.

আমি তো জানতামই না এক চোদায় দুবার গরম হয়ে জল খসানো যায়… আর তাতে এত সুখ… দে দে কিংসুক তুই চুদে আমাকে স্বর্গে পাঠিয়ে দে আঃ আঃ আঃ ঊওহ.

আমি আবার মৌ কে ফুল স্পীডে চুদতে থাকলাম. আর মিতা চদন সুখে পাগল হয়ে যা মনে আসে বলতে থাকলো… ওহ ওহ অফ উফফফ ছিড়ে দে চুদে আমার গুদটা ছিড়ে রক্ত বের করে দে কিংসুক… শালা রাজিব বোকাচদাটা চুদতেই পারে না ভালো করে… ও খালি নিজের কথা ভাবে.

উহ উহ উহ গান্ডুটা গুদে বাড়া ঢুকিয়ে পুচ পুচ করে কয়েকটা ঠাপ মেড়েই কেলিয়ে পরে… আর চোদনার ওটা বাড়া না পেন্সিল বুঝি না… গুদে ঢুকলেও আরাম পাই … ইশ ইসস্ তোর বাড়া যেন ভীম এর গদা… শালা গুদ চিড়ে ফাঁক করে ঢুকছে… ঊওহ আহহ আহ কী সুখ রে সোনা অফ অফ অফ ঊহ.ইসসসশ কিংসুক তুই আজ থেকে শুধু আমার বন্ধু না… আজ থেকে তুই আমার আর আমার গুদের মালিক… তোর জন্য আমার গুদের দরজা সব সময় খোলা থাকবে. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

একবর তোর চোদন খওআর পর আর ওই খানকীর ছেলে রাজিব এর চোদনে মন ভরবে না আমার… আআহহ আআহ ঊওহ মা গো আমি মরে যাবো সুখে…উহ উহ আহ হ….

মৌমিতা আমার কাছে চোদাতে চোদাতে একেবারে ঘেমে উঠলো আর দাঁত মুখ খিচতে শুরু করলো চোখ বুজে. আমি ও ঘামতে শুরু করেছি. মৌ আবার একবর গুদের জল খসালো আমার গাদনন্ন খেয়ে… আর উহ উহ আহ আহ করতে করতে গুদ ফাঁক করে শুয়ে থাকলো.

আমার তখন কোনো দিকে দেখার সময় নেই. মৌ এর গরম গুদে বাড়ার ঠাপ দিতে দিতে আমার শরীর কাপতে লাগলো. আমি ওর পা দুটো কাঁধ থেকে নামিয়ে দু হাতে ধরে দু পাশে ছড়িয়ে ফাঁক করে ধরলাম. আর গায়ের শেষ শক্তি দিয়ে দ্রুতো ঠাপিয়ে চলেচ্ছি.

প্রায় ২০ মিনিট ধরে এক নাগারে মিতার গুদ মেরে চলেচ্ছি আমি. শেষের দিকের প্রতিটা ঠাপ মৌ এর জরায়ুতে গিয়ে লাগছিলো. জরায়ুতে গুঁতো পড়তে মিতা আবার জেগে উঠলো. ওর নখ গুলো আমার পেট কেটে বসে যাচ্ছিল.

তাতেই বুঝলাম যে ওর আর কথা বলার শক্তি না থাকলেও ও আবার উত্তেজিত হয়েছে. এখন মৌ শুধু মুখটা হাঁ করে বড়ো বড়ো শ্বাঁস ছাড়ছে. ওর পীঠটা বেকে টেবিল থেকে উঠে গেছে.

আমার মাল আসছে বুঝতে পারলাম. গায়ে যতো জোড় আছে তা দিয়ে ঠাপ দিয়ে চুদতে লাগলাম. যখন বুঝলাম মাল গোড়ায় এসে গেছে জোরে ঠেলে বাড়াটা ওর জরায়ু মুখে চেপে ধরলাম আর গল গল করে গরম থক থকে ফ্যাদা ঢেলে দিলাম. জরায়ু মুখে গরম মাল এর স্পর্শও পেতে ঈীেককক্ক্ক্ক…

ঘুমন্ত ভাবীর ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম, bangla choti kahini 2025

ঊগঘ… কিংসুক র্ীঈীী…. আহ করে বেকে গিয়ে গুদ দিয়ে বাড়াটা জোরে কামড়ে ধরে আরও একবার গুদের জল খসিয়ে দিলো মৌমিতা. এরপর আমরা দুজনে বেশ কিছু সময় জরাজরি করে পরে রইলাম.

জামা প্যান্ট পড়তে পড়তে মৌকে জিজ্ঞাসা করলাম… কেমন লাগলো চোদন?

মৌ বলল… ভিষন সুখ পেলাম রে… চোদার আসল সুখ আজ পেলাম. ওর গুদটা আগুনের মতো গরম আর আঠালো রসে ভর্তি

বললাম কেনো… রাজিব দা তো প্রতি মাসেই কয়েকবার করে চোদে. তার কাছ থেকে এত সুখ পাসনি?

মিতা বলল… না রে… এতদিন ধরে রাজিবকে দিয়ে চোদাচ্ছি… ভাবতাম চোদানো তে ওই রকমই সুখ. কিন্তু তুই আজ সত্যিই আমার ঘুম ভাগিয়ে দিলি… চোদন সুখ কী জিনিস আমি আজ জানলাম.

কেবিন থেকে বেরতেই মালিক ভদ্রলোক এর সাথে দেখা হলো. চোখ মেরে আমাকে বলল আপনাদের খেলা ধুলায় কোনো অসুবিধা হয়নি তো? হহাহা…

মৌ ভিষন লজ্জা পেলো শুনে. লোকটা বলল ১০০ টাকা এক্সট্রা দিলে এই রকম খেলে যাবেন এসে… কোনো অসুবিধা নেই. পরে ওই রেস্টোরেংটে আরও একটা মেয়ে কে চুদেচ্ছি… তবে সে গল্প অন্য একদিন বলবো.

এর পর অনেক বড় বিভিন্ন জায়গায় মৌমিতা কে চুদেছি. রেগুলার আমরা চোদাচুদি করতাম. কলেজ শেষ হওয়ার পর আর যোগাযোগ হয়নি. কী দিদিরা আর বৌদিরা… গুদ এর জল খস্‌লো আমার গল্প পড়ে? যদি খসে থাকে প্লীজ কমেন্ট করবেন.

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading