গুদের রস খেয়ে ধোন মোটা হয়েছে এবার বৌদি চুদবো

গুদের রস খেয়ে ধোন মোটা হয়েছে এবার বৌদি চুদবো

bangla choti kahini org

বাসবী আমার জ্যাঠতুত দাদার বউ। ওকে চোদার কথা আমি আগে কখনো ভাবিনি। ওদের বিয়ের পারে আমাদের মধ্যে হাসিঠাট্টা হত খুব, মাঝেমাঝে আমার গায়ে হাত টাত দিয়েছে কিন্তু ওর শরীরের গরম যে এতটা বেশি তা আমি আগে বুঝিনি। ওরা থাকত কলকাতার শহরতলিতে। তখন আমি ইঞ্জিনিয়ারিং পড়ি। একদিন ওদের বাড়ি গিয়েছিলাম, তখন কলেজে গরমের ছুটি ।

গিয়ে শুনি আমার দাদা টুরে বেরিয়েছে। আট মাসের ছেলে নিয়ে বৌদি একা থাকছে গত সপ্তাখানেক । আমাকে দেখে বেশ খুশিই হলো । গাল টিপে বেশ আদর করলো ।

এটা ও আগে কখনো করেনি । সামান্য হলেও আমার শরীরে একটু সাড়া উঠলো। বৌদির দৃষ্টিতেও কি যেন একটা অন্যরকম দেখলাম যেন। bangla choti kahini org

তারপর থেকেই ছুতোনাতায় আমার গায়ে হাত দিছিল । একবার কাছে আসে ওর নিঃশ্বাসটাও একট বেশি গরম মনে হলো, নাকটা বেশ লাল। তখনি আমার মনে একটু করে আসা জাগলো যে বৌদিকে বোধহয় শোয়ানো যেতে পারে।

paribarik ojachar choti পারিবারিক খানকী চোদা

ততদিনে আমার চোদার অভিজ্ঞতা হয়েছে, আমার এক বান্ধবী মালবিকাকে বেশ কয়েকবার চুদেছি। মেয়েদের শরীর গরম হবার symptom গুলো আমার জানা ।

এটা বোঝার পার থেকেই আমার বাড়াবাবু একটু একট করে স্বমূর্তি ধরতে শুরু করেছে। প্যান্ট পরা থাকলেও বাড়ার জায়গাটা বেশ ফুলেই উঠেছিল। গুদের রস খেয়ে ধোন মোটা হয়েছে এবার বৌদি চুদবো

আমি দেখলাম যে বৌদি বেশ কয়েকবার আলতো করে আমার বাড়ার দিকে নজর দিল। কিন্তু কিভাবে যে শুরু করব সেটা ভেবে উঠতে পারছিলাম না। bangla choti kahini org

কিছুক্ষণ পারে আমার বৌদিই নিজে অগ্রসর হলো । বুঝতে পারিনি বৌদি কামের জ্বালায় ছটফট করছিল। দিন সাতেক গুদে বাড়া না পেয়ে বৌদির অবস্থা খুবই খারাপ হয়ে ছিল।

যাইহোক বৌদি একটু আগে স্নান সেরে ছেলেকে দুধ ইত্যাদি খাইয়ে ঘুম পাড়িয়ে দিল আর আমাকে বলল যে ওদের ওদের শোবার ঘরের বাথরুমেই গিয়ে স্নান করে নিতে।

আমি টিভি বন্ধ করে ওদের শোবার ঘরে গিয়ে বৌদিকে দেখতে পেলাম না। বাথরুমে ঢুকে দরজা বন্ধ করার সাথেসাথে দরজার পিছন থেকে বেরিয়ে এসে আমায় আচমকা জড়িয়ে ধরে এবং ফিসফিস করে মিনতি ভরা গলায় বলে “প্লিস না বোলো না, আমি আর থাকতে পারছি না, আমার ভীষণ ইচ্ছে করছে তোমায় আদর করতে” ।

আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “বৌদি আমারো খুব ইচ্ছে করছে কিন্ত এতক্ষণ বলতে পারিনি”। আর কথা না বাড়িয়ে বৌদির আগুন গরম মুখে আর ঠোঁটে গভীর চুমু খেতে শুরু করলাম। বৌদি আমার পিঠ খামচে ধরে আমার মুখে ওর জিভ ঢুকিয়ে পাগলের মতো চুমু খেতে লাগলো।

আমার সারা শরীর গরম হয়ে উঠেছে, আমার লোহার মতো শক্ত হয়ে ওঠা বাড়াটা ওর গুদের এলাকায় ঠেকিয়ে রেখে ওর বিশাল পাছাটা চেপে ধরতেই বৌদি নিজেই শাড়ির ওপর দিয়ে ওর গুদটা ঘষতে শুরু করলো।

ma choda panu kahini মায়ের ভোদায় তিন ধোনের পারিবারিক ঠাপ

এই অবস্থা থেকে আমার পায়জামা খুলে এবং বৌদির শাড়ি, সায়া, ব্লাউস সব খুলে দুজনের সম্পূর্ণ উদোম ল্যাংটা হতে দশ মিনিটের বেশি লাগেনি। bangla choti kahini org

আমরা বাথরুম থেকে শোবার ঘরে এসে আসল কাজে মত্ত হলাম। বৌদি আমার সাড়ে ছয় ইঞ্চি আর বেশ মোটা বাড়াটি তার নরম হাতে নিয়ে মৃদু গতিতে খেঁচে দিতে শুরু করেছে। গুদের রস খেয়ে ধোন মোটা হয়েছে এবার বৌদি চুদবো

মালবিকার গুদের রস খেয়ে খেয়ে আমার বাড়া বেশ তাগড়াই হয়েছে ততদিনে। বৌদি আমার ঘাড়ে গলায় জিভ দিয়ে চাটতে চাটতে বলে ” জানো এইরম একটা মোটা বাড়া আমার গুদে নেবার স্বপ্ন ছিল, তোমার দাদার বাড়াটা এত বড় তো নয়ই উপরন্তু মাসে দিন তিন চারেক গুদ মারিয়ে আমার চোদন খিদে মেটেনা।

তার উপর মিনিট তিন চার ঠাপানোর পরেই গুদে মাল খসিয়ে চিতপটাং, এতে কি সুখ হয়, তুমিই বল?” আমি বৌদির কতবেলের মত মাই দুটো টিপতে টিপতে বলি “আজ তোমার খিদে আমি মিটিয়ে দেব”।

“তাই দাও গো” বলতে বলতে আমার বৌদিরানি হাঁটু গেড়ে বসে পড়ে এবং আমার রাম ঠাটানো বাড়া তার মুখে পুরে নেয় । বাড়ার প্রায় অর্ধেকটা মুখে পুরে নিয়ে তার গরম জিভটি দিয়ে বাড়ার চামড়া খোলা মুন্ডিটাকে ঘুরিয়ে ঘুরিয়ে এমন ভাবে সাংঘাতিক ভাভে চুষতে লাগলো যে আমি চোখে সর্ষেফুল দেখতে লেগেছি।

চুঁয়ে চুঁয়ে মাল জমে আমার বিচির থলেটা ভারী হয়ে উঠছে । বুঝলাম যে বাড়ায় এমন চোষণ পড়লে বৌদির মুখেই আমার বীর্যপাত হয়ে যাবে।

তাই তাড়াতাড়ি বাড়াটা বৌদির মুখ থেকে বার করে নিলাম আর ওকে দুহাতে মেঝে থেকে তুলে নিয়ে পাঁজাকোলা করে ধরে ওদের খাটের ধারে চিত করে শুইয়ে দিলাম। bangla choti kahini org

বৌদি নিজে থেকেই ওর কলাগাছের মত ভারী উরু দুটি ফাঁক করে দিতেই ঘনকালো নরম উলের মতে চুলে ঢাকা ফোলা গুদটি প্রকাশ হলো।

গুদের ছেড়ার মাঝখান থেকে লাল ঠাটানো ভগাঙ্কুর বেরিয়ে পড়েছে। আর একটু নিচে গুদের মুখটা চটচটে নালে ভিজে থকতকে হয়ে গেছে।

শুধু তাই নয়, গুদের নাল বেরিয়ে উরু আর পাছার খাঁজ পর্যন্ত্য ভিজে সপসপে। আমি হাঁটু গেড়ে বসে ভগাঙ্কুরএ জিভ ঠেকাতেই বৌদি গুঙিয়ে উঠে পাছা সহ গুদটি আমার মুখে চেপে ধরল।

আমিও বৌদির স্বর্গীয় দর্শন গুদটা চুষতে শুরু করি । বৌদি উহ আহ করে পাছা তোলা দিতে দিতে আমার গুদ চাটা উপভোগ করতে লাগলো। গুদের রস খেয়ে ধোন মোটা হয়েছে এবার বৌদি চুদবো

মিনিট পাঁচেক চাটার চসার পড়ে আমি বুঝতে পারছিলাম যে বৌদি বেশিক্ষণ আর গুদ চষা সহ্য করে পারবে না, বৌদি কাতরে উঠে বলতে লাগলো “ওগো, গত দশ দিন আমার গুদ উপোসী, আঙ্গুল ছাড়া কিছু ঢোকেনি, আমি আর পারছি না গো, এবার তোমার বাড়াটা গুদে পুরে না দিলে আমি নিজেই খেঁচে ফেলবো।

আমি বলি “আমার বাড়াও তোমার গুদে ঢোকার জন্য মুখিয়ে আছে, দিচ্ছি ঢুকিয়ে”। এই বলে আমি উঠে দাঁড়ালাম এবং বৌদির ভারী উরু দুটোকে আমার কাঁধে তুলে নিয়ে একটু ঝুঁকে বাড়ার লালমুখো ঠাটানো কেলাটা বৌদির গুদের মুখে সেট করে চেরাটা আর ভগাঙ্কুরএ আসতে আসতে ঘষা দিতে লাগলাম। bangla choti kahini org

বৌদি ঘন ঘন পাছা তোলা দিছে আর মুখে অস্ফুট সব শব্দ করছে । আমার অবস্থাও বেশ খারাপ, তাই বেশি দেরী না করে বৌদির কলাগাছের মত ভারী উরু দুটো আমার কাঁধে তুলে নিয়ে একটু ঝুঁকে আমার বাড়ার কেলা বৌদির গুদে সেট করে একটা মাঝারি ঠাপ দিতেই পচাত করে আমার লকলকে বাড়া বৌদির গুদের গভীরে চালান হয়ে গেল ।

বৌদি দাঁত মুখ খিঁচিযে একটা দীর্ঘ উঃ বলে কেঁপে উঠলো। আমি বাড়ার মাথা পর্যন্ত টেনে বের করে নিয়ে গোড়া পর্যন্ত ঠেসে ঢুকিয়ে দিছি, অসহ্য সুখ হচ্ছে, আর বৌদিও মুখচোখ লাল করে বিছানার চাদরটা খামচে ধরে আমার পাটনাই ঠাপ খাচ্ছে আর বলছে “ওগো শালা দেওর তুই চুদে, ঠাপিয়ে আমার গুদ ফাটিয়ে রক্ত বার করে দে..উঃ কি আরাম, ওহ কতদিন পরে এমন ঠাপ পরছে আমার গুদে রে , আরো জোরে মার, ঠাপা ঠাপা, ওঃ মাগো আমার যে হয়ে এলো রে ওঃ অরে আমার জল খসবে রে….”।

আমি বুঝতে পারছিলাম যে এতদিন পরে জোর চোদন খেয়ে বৌদি খুব দ্রুতই গুদের ফ্যাদা খসাবে । আমিও গদাম গদাম করে লম্বা লম্বা জোরালো ঠাপ দিতে লাগলাম। গুদের রস খেয়ে ধোন মোটা হয়েছে এবার বৌদি চুদবো

বৌদির এত নাল বেরিছে যে গুদ ঠাপানোর সময় পচ পচ করে গুদ থেকে মধুর চোদন সঙ্গীত বেরোচ্ছে।

আহা কি সুন্দর করে ধোনের মাল বের করে দিল

হঠাতই, বৌদির সারা শরীর এবং বিশেষত তলপেট কেঁপে উঠলো, গুদের মাংস শক্ত করে চেপে ধরে বলে লাগলো ” উঅঃ গেল গেল, আমার হয়ে গেল রে, ও ভগবান কি সুখ দিলে গো, তোমার বোম্বাই চোদনে আমার জল খসছে গো, আমি ঠাপিয়ে যাচ্ছি আর বৌদি শরীর শক্ত করে উর দুটোকে টানটান করে ঘোলা ঘোলা গুদের জল ছেড়ে দিল।

গুদের জল আমার বিচি বেয়ে নিচে মেঝে ভাসিয়ে দিচ্ছে। আমি বৌদির আগুন গুদের গরম আর কামড়ে ধরা চাপ আর সহ্য করে পারলাম না, কারণ আমার বাড়ার মাল বাড়ার প্রায় মুখে এসে উপস্থিত। bangla choti kahini org

আমি সর্ব শক্তি দিয়ে আর গোটা দশেক পচাত পচাত করে রাম ঠাপ কষিয়ে বৌদির গুদের মধ্যে বাড়াটা গোড়া পর্যন্ত চেপে ধরে আমার দিন পাঁচেকের জমা মাল হড়হড় করে ছেড়ে দিলাম।

এত সাংঘাতিক ভাবে বীর্যপাত হলো যে আমার বিচি টনটন করে উঠলো। আমি ন্যাতানো বাড়াটা গুদ থেকে টেনে বের করে নিয়ে স্নান করতে চলে গেলাম কিন্তু ফিরে এসে দেখি যে বৌদি জল খসানোর সুখে তখনো গুদ কেলিয়ে চোখ বন্ধ করে শুয়ে আছে আর গুদের চেরা থেকে আমার সাদা থকথকে বীর্য উরু আর পাছা গড়িয়ে বিছানায় পড়ছে। গুদের রস খেয়ে ধোন মোটা হয়েছে এবার বৌদি চুদবো

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading