দিদিকে বিয়ে – ৪ | পারিবারিক চটি গল্পও

প্ল্যান করতে থাকি কি করা যায়।। রাতে খাওয়া দাওয়া করে আমরা যার যার ঘরে চলে যাই। রাত 11 টার দিকে নিজের ঘর থেকে বের হই। আস্তে আস্তে পা টিপে টিপে মার ঘরের দিকে যাই। দেখি মা দুই পা ফাঁক করে শুয়ে আছে। মার প্যান্টি টা গুদের এক পাশে গুছানো। এর কালো বাল ভর্তি গুদ উন্মুক্ত হয়ে আছে।। গুদ টা আমাকে হাত ছানি দিয়ে ডাকছে। ইচ্ছে করছিলো গিয়ে বাড়াটা মার গুদে ভরে দিই।। আমি আস্তে আস্তে মার কাছে গেলাম। আস্তে করে প্যান্টিতে হাত লাগাই। সাথে সাথে মা চমকে উঠলো।

দীপ্তি: কে? কে তুমি??
দিলীপ: মা আমি। তোমার ছেলে।।
দীপ্তি: ও তুই?? আমি তো ভয় পেয়ে গেছিলাম। মার খেয়াল নেই যে মার গুদ ফাঁক হয়ে আছে । আমি বাড়া ত বের করে মার কাছে গেলাম।।
ফলে আমার বাড়ার মুন্ডিটা মার গুদের মুখে লাগে। দীপ্তি: আহহহ। কি হলো ? কিছু বলবি???
দিলীপ: না মা। ঘুম আসছে না একা তাই ভাবলাম দেখি তুমি কি করছিলে?
দীপ্তি: আমার ও ঘুম আসছে না।
তোর কি বউ ছেড়ে ঘুম আসছে না বুঝি?? একথা বলতেই আমি হালকা ধাক্কা দিয়ে বলি দিলীপ: বুঝি নি মা? কি বলছিল।। ততখনে আমার বাড়ার মুন্ডিটা মার গুদের ভেতর হালকা ঢুকে গেলো।

দীপ্তি: আহহহহ। কিছু না। এতো দূরে কান থাকলে শুনবি কি করে।।??
আরো কাছে আয়।।
দিলীপ: কিভাবে ? আমার কোমরে কি যেনো আটকে আছে।। দীপ্তি: দাড়া। আমি দেখছি । একথা বলে মা নিজের হাতে আমার বাড়াটা ধরে নিজের গুদেরমুখে রেখে হালকা ধাক্কা দিয়ে বললো।
আরো কাছে আয়।
আমি এবার দম আটকিয়ে মারলাম এক ঠাপ।আমার ঠাঁটানো বাড়াটা আমার মায়ের গুদে ঢুকে গেলো।
দীপ্তি: ahhhhh। আস্তে সোনা। ওহহহহহ । উপরে আয় আমি বলছি। আমি মার বিছানায় উঠে মার উপর উঠলাম। দীপ্তি: আহহহহ। বলছি। বউ ছাড়া ঘুম আসছে না বুঝি।
দিলীপ: হ্যাঁ মা।
দীপ্তি: তাই মাকে ভরে দিলি???
দিলীপ: আহহহহ। হুম কি মা???আমি মার গুদের পাঁপড়িটা ধরে বললাম।

তোমার গা এতো গরম কেনো?? জর এসেছে??
দীপ্তি: না রে। অহহহ আহহহহ। তোর জন্য আরকি। তুই যে আমার দু পায়ের মাঝে ভরে দিলি তাই??
মানে তোর কোমর টা ভরে দিলি যে।।
আমি আস্তে আস্তে মাকে চুদতে চুদতে বলি দিলীপ: তোমার কথা শোনার জন্য আসলাম । কিন্তু আমি কি জানতাম তুমি আমাকে এভাবে আরো কাছে ভরে নিবে??
দীপ্তি: আহহহহ আহহহহ উমমমম উমমমম ওহহহহহ আহহহহ ওহহহহ। তুই ছোট বেলায় এভাবে আমার গায়ে উঠে ঘোড়া চড়েছিস। এভাবে নিজের কোমর নাড়াতি।।

ঠাপ ঠাপ ঠাপ ফাচ ফাঁচ ohhh আহহহহ।।দিলীপ: মা আজকে ঘোড়া চড়তে বেশ মজা লাগছে।। তোমার কেমন লাগছে??
দীপ্তি: আহহহহ আহহহহ ওহহহহ । হ্যাঁ অনেক ভালো লাগছে ।। মনে হচ্ছে আমাকে গুতিয়ে ফুটো করে ফেলবি।।
দিলীপ: মা। ওহহহ আহহহহ। আমি তোমার ভেতরে ঢুকে যায়।।
দীপ্তি: আহহহ আহহহ ওহহ তুই তো আমার ভেতরে ছিলি আমার পেটের ভেতর । সেখান থেকে আমার যোনির রাস্তা দিয়ে বের হয়েছিলি। আহহহহ আহহহহ । আজ আবার একই রাস্তা দিয়ে ঢুকতে চাচ্ছিস ?! ওহহ আহহহ ।। দীপ্তি: আহহহহ আহহহহ উমমমম ওহহহহ। খোকা অনেক ভালো লাগছে ওহহ ইসস আহহহহ। দিলীপ: মা। তুমি এতো গরম নিয়ে কিভাবে থাকতে পারো?

মনে হচ্ছে আমাকে পুড়ে ফেলবে।। দীপ্তি: আহহহহ ওহহহহ। কি আর করবো শোনা। ঠাণ্ডা হওয়ার মতো কাউকে পায়নি । তবে আজ তুই তোর মাকে ঠাণ্ডা করে দিবি মনে হচ্ছে। যেভাবে দিচ্ছিস মনে হচ্ছে আমাকে মেরে ফেলবি। অহহহ আহহহহ। 1 ঘণ্টা মত মাকে চুদেছি। তারপর মার গুদে জল ছেড়ে দিই। দীপ্তি: ওহহহহ আহহহহ। হ্যাঁ দে সব মালাই বের করে দে।। আহহহহ। ওহহহহহ। যা এবার ঘুমিয়ে পড়।। দিলীপ: ঠিক আছে মা। এরপর আমি নিজের ঘরে এসে ঘুমিয়ে পড়ি। সকল বেলা ঘুম থেকে উঠে ভাবতে থাকি কাল রাতের কথা।। দিদি তখন স্নান ঘরে ছিলো। আমি দিদির একটা পা তুলে পেছন থেকে বাড়াটা গুদে ভরে দিই। রত্না: আহহহহ। কি করছিস সকল সকাল ওহহ আহহহ।।

দিলীপ: কাল রাতের টা বাকি আছে না ওটা দিচ্ছি তোকে ।। একথা বলে দিদিকে চুদতে লাগলাম। ঠাপ ঠাপ ঠাপ ফাঁচ favh পকাৎ পকাৎ পক পকাত আহহহ আহহহহ আহহহহ ওহহহহহ ওহহহহ তোর বাড়াটা আজ বেশি মোটা মনে হচ্ছে ওহহহহ আহহহহ। দে মজা লাগছে অনেক ওহহহহ আহহহহ।। বাহিরে থেকে মা ডাকছে। দীপ্তি: কি হলো রত্না? এমন শব্দ করছিস কেন?? দীপক কোথায়??? দীপক: এইতো মা। আমি দিদির সাথে। দিদিকে পা তুলে পেছন থেকে দিচ্ছি। হেহে রত্না: আরে আর বলো না। তোমার ছেলে তার কাপড় দিচ্ছে ধোয়ার জন্য। ওহহহহ আস্তে দে না।। ঠাপ ঠাপ ফাচ ফাছ।।

দীপ্তি: এমন ঠাপ ঠাপ শব্দ হচ্ছে কেনো??? রত্না: আর কি তোমার ছেলে মারছে আরকি ( গুদ মারছে) দিলীপ: মা স্বামীর দায়িত্ব পালন করছি । তুমি যাও আমরা শেষ করে আসছি। রত্না: কিরে মাকে বলার সাহস নেই?? মাকে যেতে বলছিস । আহহহ আহহহ ওহহহহ আহহহ ।। দিলীপ: তুই চাইলে মার সামনেই তকে চুদবো ।। রত্না: তাই?? তাহলে মাকে ডাকবো ?? দিলীপ: ডাক। এর দিদি মাকে ডেকে বলে ভেতরে আসতে। মা ঢুকে দেখে আমরা চুদছি। মা আমাদের কে চোদাচুদি করতে দেখে বললো। দীপ্তি: তোরা এখনো কি ছোট রয়ে গেছিস। ভাই বোন এখনো একসাথে স্নান করছিস।। স্নান শেষ করে বের হও।। রত্না: ওহহহহ আহহহহ। দেখো না তোমার ছেলে আমাকে ছাড়ছে না।। খুঁটি গেড়ে রেখেছে।।

দীপ্তি: হ্যাঁ দেখছি তো। তোর বর তোর ক্ষেতে চাষ করছে তাতে কার কি।। হেহেহে।। দিলীপ: ঠিক বলেছ মা। আমার বউ কে আমি যা খুশি করবো তাতে কর কি।?? ছোট বেলায় যখন আমরা বিয়ে বিয়ে খেলতাম তখন তুমি আমাদের অনেক কিছু শিখিয়েছিলে ।। দীপ্তি: হেহেহে। আমি তো তোদের সঙ্গম করতে দেখায়নি ।। একজন আরেকজন কে চুষে দিতে বলতাম ।। রত্না: হ্যাঁ মা। একদিন কি হয়েছিলো মনে আছে?? দীপ্তি: হেহেহে হ্যাঁ। রে আমার শাড়ি সায়া সমেত উঠিয়ে নিজের মাথা ভরে দিয়েছিলো।। হেহেহে। বললো তোমাকে ও চুষে দিই।। বোকা ছেলে বউ কে চুষে। মা কে কেউ চুষে না কি???

দিলীপ: হ্যাঁ মা। তোমার তো তখন রস বের হতো যা দিদির বের হতো না। তাই তোমার রস খাওয়ার জন্য চুষে দিতাম। দীপ্তি: হেহেহে। হ্যাঁ। দুষ্টু কোথাকার।।। রত্না: মার রস যখন এতই পছন্দ তো এখন খাস না কেনো??? দিলীপ: মা খেতে দিলে খাবো।। কি মা ? দিবে???? দীপ্তি: হাহাহা। আমি কি না করেছি না কি। রত্না: হ্যাঁ শুধু রস কেনো?? মাকে ও খাবি । কি বলো মা?! নিজের ছেলে কে খাওয়াবে??? দীপ্তি: হেহেহে। কি আর বলবো । তোর বর কাল রাতে আমাকে ভরে দিয়েছে?? রত্না: কি?? সত্যি?? বেশ করেছে। কেমন লেগেছে???? দীপ্তি: অনেক বছর পরে তো বেশ ভালই লেগেছে।।

রত্না: তাহলে তো ঠিক আছে এখন থেকে তুমি যখন চাইবে ওকে পাঠিয়ে দেবো। এরপর মা ছেলে রসিয়ে রসিয়ে খেলবে।। দীপ্তি: কিরে করবি আমাকে??? দিলীপ : ঠিক আছে তুমি বিছানায় যাও আমি আসছি। দীপ্তি: ঠিক আছে আমি একটু মুতে নিই তাহলে।। দিলীপ: আমি মূত খাবো। এরপর আমি দিদিকে ছেড়ে মার মার গুদের সামনে বসে পড়লাম। মা নিজের পা তুলে আমার মুখের সামনে গুদটা ধরলো। তারপর শনশন করে মুততে শুরু করলো। মার গরম গরম মুত গুলো ওমৃত মনে হচ্ছিলো। অনেক সাধ। দিদি বের হয়ে যায়। এরপর আমি মাকে বিছানায় শুইয়ে পা দুটো ফাঁক করে গুদ চুষতে শুরু করি। দীপ্তি: আহহহহ আহহহহ উমমমম আহহহহ ওহহহহ হ্যাঁ বাবা চাট। চেটে চেটে তোর মাকে গরম করে দে। চুদে চুদে ফালা ফালা করে দে। ওরে দেখ তোরা ।

আমার পেটের ছেলে কিভাবে আমাকে সুখ দিচ্ছে। আমি তো পাগল হয়ে যাবো। কিছুক্ষণ চাটার পরে মা কে চুদতে শুরু করি। ঠাপ ঠাপ ঠাপ ফাচ ফচ পকাৎ পকাৎ আহহহহ ahhh ওহহ হ্যাঁ বাবা। এভাবেই মার চোখে চোখ রেখে চোদ। ওহহ আহহহ আমার সোনা ছেলে। চোদ সোনা চুদে চুদে তোর মায়ের রসালো গুদ ফালা ফালা করে দে। ওহহ আহহহহ এরপর থেকে আমরা তিনজন চোদাচুদি করতে থাকি। এভাবেই আমাদের দিন কাটছে।।

The post দিদিকে বিয়ে – ৪ | পারিবারিক চটি গল্পও appeared first on Bangla Choti Golpo.

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading