দুধে আলতা মাসিকে ডগি স্টাইলে চোদা masi choda choti

Choti New Bangla Golpo

masi choda choti ঘুম ভাঙল মার চিৎকারে, আর কত ঘুমাবি,এখন উঠ। ধুর মেজাজটাই খারাপ হয়ে গেল, কাল এমনিতেই দেরি করে ঘুমিয়েছি। হাত-মুখ ধুয়ে আয় তাড়াতাড়ি,উত্তরা যেতে হবে এখনি,মার কথা শুনে মেজাজটাই খারাপ হয়ে গেল, ভার্সিটি বন্ধ, ভাবছিলাম আরামসে একটা ঘুম দেব আর হল কি?

মানুষ ভাবে এক হয় আরেক। স্যার-ম্যাডামরা পুরো সপ্তাহ যে দৌড়ের উপর রাখে যে তা না বললেও সবাই জান,ইচ্ছে করে ম্যাডামগুলার পোদে বাঁশ দেই। গুদ কেলিয়ে আসে আর যায় যত ধকল আমাদের।

যাই হোক,এসব বলে লাভ নেই,মায়ের আদেশ তাই সুবোধ বালকের মতো বাথরুমে চলে গেলাম। হাত মুখ ধুয়ে প্যান্ট-শার্ট পড়ে রেডি হলাম। দেখি মায়ের হাতে একটা ’’বিগ বাজারের’’ হ্যান্ড ব্যাগ। শোন, এই ব্যাগে একটা শাড়ী আছে।

এটা এখুনি দিয়ে আসবি তোর মলি মাসির বাসায়,মা বললেন। মলি মাসি? কোন মলি মাসি? মলি মাসি কে? মলিকে ভুলে গেলি? আরে আমাদের পাশের বাসায় থাকত, তুই মনে হয় তখন থ্রিতে পড়িস। ভুলে গেলি? আমি তখন আমার স্মৃতি হাতড়ে মলি মাসিকে খুঁজছি,তারপরই মনে পড়ল মলি মাসিকে। স্পষ্ট হতে লাগল ধীরে ধীরে।

masi cuda golpo মাসির টসটসে জাম্বুরা দুটো চুষলাম ও চুদলাম

উফ মলি মাসি আমার শৈশবের রানী, কি সুন্দর যে ছিল দেখতে, লম্বা-ফর্সা,একেবারে স্বপ্ন কন্যা,পাড়ার ছেলেদের অনিদ্রার কারণ ছিল এই মলি মাসি। একদিন আমি আর মলি মাসি একসাথে বাথরুমে স্নান করেছিলাম,দুজনেই নগ্ন।

মলি মাসির কি বড় বড় দুধ আর কি বিশাল নিতম্ব। আমাকে দিয়ে দুধ টিপিয়েছিল,আহ কি মজাই না ছিল। মলি মাসি তখন মনে হয় কলেজে পড়ে। এই কি ভাবছিস? মার ডাকে ভাবনায় ত্রুটি পড়ল আমার। না কিছু না, কিন্তু এতদিন পর তুমি মলি মাসির খোঁজ পেলে কিভাবে?

আরে ওইদিন মার্কেটে বসে দেখা,শাড়ী কিনতে এসেছিল, আমি বাসায় নিয়ে এসেছিলাম। তুই তখন বাসায় ছিলি না,মা বললেন। ও আচ্ছা কি কান্ড দেখ, শাড়ীটাই ফেলে গেছে। শাড়ীটা আবার ওর না, ওর ননদের জন্য কিনেছে।

যা এখন,এই বলে মা আমার হাতে ব্যাগ আর এক টুকরা কাগজ দিয়ে বললেন,ওর বাসার নম্বর,ফ্লোর নম্বর,ফোন নম্বর সব লেখা আছে। বেড়িয়ে পড়লাম বাসা থেকে। মলি মাসির কথা শুনে কেমন যেন একটা থ্রিল অনুভব করছি এখন। ঘুমের জন্য এখন আর খারাপ লাগছে না। একটা বেনসন ধরিয়ে সি.এন.জি-তে উঠলাম। মনটা বেশ ফুরফুরে লাগছে । masi choda choti

৪০ মিনিট পর হাউজ বিল্ডিং এসে নামলাম। উত্তরা এলাকাটা আমার বেশ ভাল লাগে, নিরিবিলি। এখানকার মেয়ে গুলাও চরম, পাছা আর দুধের ভান্ডার। যাই হোক বাসা পাওয়া গেল, সাদা রংয়ের আটতলা বাড়ি। চমৎকার, সুন্দর লাগে দেখতে।

গেট দিয়ে ঢুকার সময় একটা স্কুল ইউনিফর্ম পড়া এক সুন্দরী দুধওয়ালীর সাথে লাগল ধাক্কা, মাখনের পাহাড় দুটো অনুভব করলাম। আই এম সরি,বলল দুধওয়ালী ইটস ওকে, বললাম আমি,দুধওয়ালী পাছায়ও দেখি কম যায় না।

ইদানিং স্কুলের মেয়েগুলা যা হইছে না, পাছা আর দুধের সাইজ দেখলে মাথা নষ্ট হবার জোগাড়,দুধেল গাই যেন একেকটা। ওই দিন পত্রিকায় পড়লাম আমেরিকার এক স্কুলে প্রতি ১০ জন মেয়ের ৭ জনই পোয়াতি,বুঝেন।

বাংলাদেশে এমন জরিপ করলে একটাও ভার্জিন মেয়ে পাওয়া যাবে কিনা আমার সন্দেহ। যাই হোক দুধওয়ালীকে পিছনে ফেলে উঠলাম লিফটে,একেবারে ৬ তলায় নামলাম। বেল দিতেই দরজা খুলল ১৪/১৫ বছরের এক মেয়ে, কাজের মেয়ে সম্ভবত। masi choda choti

চাকমা চাকমা চেহারা। মলি মাসি বাসায় আছেন? হ্যা, আপনি ভিতরে আসেন,আমি ডেকে দিচ্ছি,এই বলে মেয়েটা চলে গেল আর আমি ড্রয়িং রুমে অপেক্ষা করতে লাগলাম, হালকা টেনশন লাগছে কেন জানি। একটু পরেই মলি মাসির গলা শোনা গেল, রনী!! কেমন আছিস,ও মা কত্ত বড় হয়ে গেছিস। কত ছোট দেখেছিলাম তোকে,মলি মাসির গলায় উচ্ছ্বাস।

আর আমি? মলি মাসিকে দেখে পুরা থান্ডার্ট হয়ে গেছি পুরা। আমার সামনে যেন কোন দেবী দাঁড়িয়ে আছে,সে দেবী যৌনতার দেবী। গোলাপী রংয়ের শাড়ী পড়েছে মলি মাসি, পাতলা । সিল্কি চুলগুলো শেষ হয়েছে পিঠের মাঝ বরাবর।

সুগভীর নাভী সহ পুরো পেট স্পষ্ট দেখা যাচ্ছে। ফর্সা কোমল শরীরের উপর গোলাপী আবরণ,উফ…। ব্লাউজটাও গোলাপী তবে একটু ডিপ কালারের,পিছনটা বেশ খোলামেলা।

বৌদির ও দেবর চটি গল্প – চটি কাহিনী

তবে ব্লাউজটা মলি মাসির সুডৌল স-নদ্বয় আয়ত্বে রাখতে হিমসিম খাচ্ছে বুঝা যাচ্ছে বেশ। নিতম্বটা যেন ভরা কলসী, জল ভরার অপেক্ষায়। আমার ধারণা ফিগারটা ৩৮-২৯-৪০ হবে। পুরা রসে টই টুম্বুর। কিরে কথা বলছিস না কেন রনী, মলি মাসির গলা শুনে বাস-বে ল্যান্ড করলাম। না….

কিছু না মাসি এমনি কিন্তু তুমি আমায় চিনলে কিভাবে ? ওই দিন তোদের বাসায় বসে ছবি দেখেছিলাম তোর। ও আচ্ছা.. তুমি দেখি আগের চেয়ে অনেক সুন্দর হয়েছে তবে একটু মোটাও হয়েছো,বললাম আমি। তাই বুঝি,মলি মাসি যেন একটু খুশি হলেন শুনে। masi choda choti

আচ্ছা তুই একটু বস,আমি চা নিয়ে আসছি এখনি,এই বলে উঠে চলে গেলেন মাসি। আমি তাকিয়ে আছি মাসির নজরকাড়া নিতম্বের দিকে , মাঝের ভাঁজে একটু কাপড় ঢুকে গেছে তাতে নিতম্বের সেইপটা আরও ভাল করে বুঝা যাচ্ছে।

হা করে গিলছি, সোনা বাবাজী কেমন যেন আড়মোড়া দিতে লাগল ক্ষণে ক্ষণে। কিন্তু হঠাৎ দেখি মলি মাসি পিছন ফিরে তাকিয়েছেন, চোখ নামিয়ে নেবার চেষ্টা করেও পারলাম না। মলি মাসি মুচকি হেসে চলে গেলেন আমিও হাসলাম তবে বিব্রতকর হাসি। বসে বসে ভাবলাম মলি মাসির কথা। চেহারা আগের মতই সুন্দর আছে।গায়ের রঙটাও যেন দুধে আলতা।

একটু মোটা হয়েছে তবে বেশি নয়,নায়িকা মৌসুমীর মতো। তবে ফিগারটা এখন চরম লাগছে। মনেই হয় না বয়স ৩০ এর বেশি। যৌবন যেন ঢলে পড়ছে দেহ থেকে। কিন্তু একটু পরেই মনে হল এবাবে ভাবাটা ঠিক হচ্ছে না, ভুল হচ্ছে। অপরাধ বোধ জেগে উঠল আমার ভিতর। কিন্তু মলি মাসির শরীরের কথা মনে হতেই সোনা ভাই টনটন করছে। একটা বাংলা প্রবাদ আছে না? masi choda choti

মাসি চুদলে বালা যায়’ দেখা যাক কি হয়। এরই মধ্যে মলি মাসি চা নিয়ে হাজির। সরি একটু দেরি হয়ে গেল না ঠিক আছে,চায়ে চুমুক দিয়ে বললাম। তারপর কি করছিস এখন? এই তো অনার্স প্রায় শেষ হয়ে এল হ্যা কত বড় হয়ে গেছিস আর মনে হয় সেদিনও এতটুক ছিলি,আমার কথা মনে করতে পারিস এখন? খুব বেশি না তবে মনে আছে।

ছোটবেলায় আমি তোকে স্নান করিয়ে দিতাম মনে আছে তোর?মলি মাসি তাকালেন আমার দিকে। হ্যা,মনে আছে, আড়চোখে তাকালাম মলি মাসির বুকের দিকে।মলি মাসিও মনে হয় বুঝতে পারলেন। কেমন ভাবে যেন তাকালেন আমার দিকে। তোকে ন্যাংটা করে স্নান করাতাম আর তুই ন্যাংটা হতে চাইতিস না,হেসে ফেললেন মলি মাসি। আমি চুপ করে রইলাম তারপর বললাম,তুমিও তো ন্যাংটা হয়ে স্নান করতে। বলেই বুঝলাম ভুল হয়ে গেছে,মলি মাসির মুখটা কালো হয়ে গেল।

সরি মাসি, এভাবে বলতে চাই নি, না..না …..ঠিক আছে আমি কিছু মনে করি নি। আমি অবাক হচ্ছি তোর এখনও সেই দিনগুলোর কথা মনে আছে ভেবে। তোর স্মৃতি শক্তি দেখি মারাত্মক। আমি তখনও আপসেট হয়ে আছি,তাই দেখে মাসি বললেন এখনও মন খারাপ করে আছিস? আমি তোর মাসি, আমার সাথে তুই যে কোন কথা বলতে পারিস,আমি কিছু মনে করব না।

হ্যা, ছোটবেলাটা দারুন ছিল,অনেকক্ষণ পর বললাম । ঠিক বলেছিস। তোমার বাসায় আর কেউ নেই নাকি? আছেতো, কাজের মেয়েটা আছে,অবশ্য রাতে থাকে না । তোর মেসো ব্যবসা নিয়ে সারা পৃথিবী ঘুরে বেড়ায় আর আমাদের এখনও কোন সন্তান হয় নি,একটু যেন দীর্ঘশ্বাস বেরিয়ে এল মাসির বুক থেকে। তাহলে তোমার সময় কাটে কিভাবে? masi choda choti

একা একা লাগে না? এই তো চলছে তবে এখন তোকে পেয়েছি এখন আর খারাপ লাগবে না। কিরে আসবি না মাঝে মাঝে আমার কাছে? আসব মাসি,তবে এখন উঠি পরে আসব । উঠবি? ঠিক আছে তবে আবার আসবি কিন্তু’ আসব । মাসি আমার ফোন নাম্বার রেখে দিলেন। এরপর ৪/৫দিন হয়ে গেল,নানা ব্যাস্ততায় মাসির কথা মনে পড়ল না।

হঠাৎ একদিন সন্ধ্যায় দেখি মাসির ফোন। রিসিভ করতেই মলি মাসির গলা শুনা গেল,কিরে একদম ভুলে গেলি আমার কথা? একবার ফোনও করলি না যে। না মাসি,একটু ব্যস্ত- ছিলাম, সরি। থাক আর সরি বলতে হবে না,আজ রাতে আমার বাসায় খাবি, তোর প্রিয় ভুনা খিচুরী করেছি,মিস করলে খবর আছে। ভুনা খিচুরী? আসছি আমি। ফোন কেটে গেল।

যখন মলি মাসির বাসার কলিং বেল বাজালাম তখন রাত প্রায় ৯টা,এত দেরি হবার কারণ আকাশের অবস্থা ভাল না,ঝড় হবার কথা। তাই একটু দোটানায় ছিলাম আসব কি আসব না আই ভেবে। পরে দেখলাম না যাওয়াটা ঠিক হবে না। Masi Ke Chodar Kahini মাসির গুদে বাল

masi choda choti মাসি হয়তো এটাই চেয়েছিলো

masi sex stories মাসি হয়তো এটাই চেয়েছিলো (দ্বিতীয় পর্ব)

দরজা খুললেন মলি মাসি। ওয়াও আজ মাসিকে দারুন সেক্সি লাগছে, পাতলা নীল জর্জেট শাড়ী পড়া। দেহের প্রতিটা ভাঁজ স্পষ্ট। পুরুষ্ঠ গোলাপী অধর যেন আমাকে টানছে। টোটাল ডিজাসটার,এ সেক্স বোম্ব। হা করে কি দেখছিস,ভিতরে আয়। আমি ভিতরে ঢুকলাম। তোর দেরি দেখে টেনশন হচ্ছিল,ফোন দিয়েছিলাম তো,ধরিস নি ক্যান? masi choda choti

ওহ, শুনতে পাই নি। বাইরে যেভাবে বিদুৎ চমকাচ্ছে। ঝড় হবে বোধ হয়। ভিতরে ঢুকার সাথে সাথেই খিচুরীর ঘ্রাণ পেলাম,দারুন একেবারে মলি মাসির মতো। মাসি আমার হাত ধরে ডাইনিংয়ে নিয়ে গেলেন। হাতটা কি কোমল! বসলাম টেবিলে, মাসি খিচুরী দিলেন প্লেটে, আমি খেতে শুরু করলাম। মলি মাসি একেবারে আমার পাশ ঘেঁষে দাঁড়িয়েছেন।

মাসির নরম নিতম্ব আমার কাঁধের ভিতর ঢুকে যাচ্ছে যেন,কারেন্ট প্রবাহিত হচ্ছে আমার শরীরে। একটা কবিতার লাইন মনে পড়ে গেল,’’এসো শরীর তোমাকে আদর করি’’ মাসির উন্মুক্ত পেট আর ব্লাউজে আবৃত মাইদুটো স্পষ্ট আমার সামনে। বারবার চোখ চলে যাচ্ছে ওই চুম্বকিত স্থানে। মলি মাসির শরীরের গন্ধ আমায় পাগল করে দিচ্ছে।

আরেকটু দেই তোকে? না না আর লাগবে না কিন্তু মাসি খিচুরী দিলেন আমার প্লেটে আবারও। তুমি খাবে না? না আমি পরে খাব তুই খেয়ে নে,কেমন হয়েছে? মাসি বসে পড়লেন আমার ঠিক পাশের চেয়ারটায়। আমি খেতে লাগলাম। মাসির পায়ের সাথে আমার পাটা লেগে যাচ্ছে বারবার আর আমার শরীরে বিদুৎ বয়ে যাচ্ছে।

খাওয়া শেষ করে ড্রয়িং রুমে গিয়ে বসলাম,মাসি বসলেন আমার ঠিক পাশেই। বাইরে তখন ঝড় শুরু হয়ে গেছে পুরোদমে। যে ঝড় শুরু হয়েছে কখন থামে ঠিক নেই,তোর একন বের হওয়া ঠিক হবে না রনী। তাই তো মনে হচ্ছে, তুই বরং থেকে যা রাতে,দুজনে আড্ডা দেই। কি বলিস? হ্যাম,ঠিকই বলেছো বাসায় ফোন করে দিলাম,রাতে ফিরব না। masi choda choti

মাসি টিভি অন করে দিলেন। জুমে বিপাশা বসুর বৃষ্টি ভেঁজা গান হচ্ছে। তোর মনে আছে রনী,একবার আমাদের গ্রামের বাড়িতে গিয়ে পুকুরে ডুবে গিয়েছিলি? হ্যা, তুমি বাঁচিয়েছিলে। তোকে উদ্ধার করতে নামলাম অধচ আমিও সাঁতার জানি না,কি অবস’া! কোন রকমে পাড়ে উঠলাম তোকে নিয়ে। শরীওে একটু্jও শক্তি নেই তখন,হাঁপাচ্ছি। আর তুই আমার বুকের উপর লেপটে আছিস। আমি ঝট করে তাকালাম মলি মাসির বুকের দিকে, বাড়া বাবাজী জেল ভাঙার চেষ্টা করছে তখন। মলি মাসি প্যান্টের উপর দিয়ে তা লক্ষ্য করে আমার দিকে তাকালেন, রনী কি ব্যাপার তোর ইয়েটা এমন হলো কেন রে?

মলি মাসির থেকে এমন সরাসরি কথা শুনে আমি একটু সাহসী হলাম। মাসি আমি এখন বড় হয়েছি তাই………. সে তো দেখতেই পাচ্ছি, আমার জন্য হয়েছে? আর কেউ তো নেই এখানে। মলি মাসি আমার একেবারে কাছে চলে আসলেন,তার গরম নিঃশ্বাস আমার গায়ে লাগছে এখন। সময় যেন থমকে গেল,ঝড়ের পূর্বাভাষ।মাসি উঠে দাঁড়ালেন,আমিও দাঁড়ালাম।

মলি মাসির চোখে কামনার আগুন। আমারও। আমি জড়িয়ে ধরলাম মাসিকে। দু জোড়া ঠোঁট এক হলো। আঁচল খসে পড়ল মাসির বুক থেকে। মাসিও জড়িয়ে ধরলেন আমাকে। পাগলের মতো চুমু চলতে লাগল। মাসির হাত আমার মাথার পিছনে আর আমি মাসির সুডৌল গরজিয়াস জাম্বুরার মতো রসে ভরা মাই দুটো টিপতে লাগলাম দু হাত দিয়ে। অনেকক্ষণ পর ঠোঁটদুটো আলাদা হলো। ইউ মেইক মি সো হরনি রনী, আমার কানে আসে- করে বললেন মাসি। ইউ আর ড্যাম হট ডার্লিং!! মাসি আবার চুমু দিলেন আমাকে,আমি চুমুতে লাগলাম মাসির মুখ,ঘাড়,গলদেশ সব জায়গায়।হাত দিয়ে আলগা করতে লাগলাম মাসির ব্লাউজ বাটনগুলো।

ঘুমের ভিতরে বোনের কচি গুদ মারার গল্প

মাসি হালকা গোঙাতে লাগলেন,উমউমমম..আহ..উমম। মাসির কোমল হাত দুটো বিচরণ করতে লাগল আমার পিঠজুড়ে। আমি মাসির ব্লাউজটা খুলে দিলাম,উন্মুক্ত হলো মাসির খাড়া বিশাল জাম্বুরা দুটো। আমি যেন পাগল হয়ে গেল গেলাম ও দুটো দেখে, ব্রাটা অনেক কষ্টে আগলে রেখেছে ও দুটোকে,মনে হয় যে কোন সময় সিপ্রংয়ের মতো বের হয়ে আসবে বাঁধন ছেড়ে। হাত দিয়ে আলতো করে টাচ করলাম মাই দুটোকে, একটা জোড়ে চাপ দিলাম। মাসি তোমার মাই দুটোর মতো এত সুন্দর মাই আমি জীবনে দেখিনি,বললাম মাসির কানে কানে। masi choda choti

হালকা কামড় দিলাম মাসির বা কানের লতিতে। মাসি যেন পাগল হয়ে গেলেন কথাটা শুনে। ও গুলো এখন তোর রনী, ইউ আর দি ওউনার অব দ্যা বুবস নাউ,আমার কানে ফিস করলেন মাসি। আমার শার্টটা আগেই খুলে ফেলেছেন,আমার চোখে-মুখে,গলায় সব জায়গায় চুমুতে লাগলেন। আমি মাসির মাখনের মতো সারা পিঠে হাত বুলাতে লাগলাম,চাপতে লাগলাম।

হাত বুলাতে লাগলাম মাসির নরম গুরু নিতম্বে,টিপতে লাগলাম জোরে জোরে। খুলে দিলাম ব্রা বাটন,ব্রাটা খসিয়ে দিলাম। তারপর আবার কিস করতে লাগলাম মাসিকে, ব্রাটা খুলে দেয়ায় লাফ দিয়ে যেন বড় হয়ে গেল মাসির মাইগুলা। কি অপরূপ মাই দুটা,খাড়া খাড়া গোলাপী নিপল গুলা ইতিমধ্যেই শক্ত হয়ে গেছে,রসে টইটুম্বুর বিশাল মাই যেন আমাকে আকর্ষন করছে। আমার ৮ ইনস বাড়াটা লোহার মতো শক্ত হয়ে গেছে।

আমি মাসির একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম আর হাত দিয়ে পিষতে লাগলাম আরেকটা নিপল। হঠাৎ মাসি আমার ঘাড় ধরে উল্টো ঘুরে গেলেন,এখন মাসির নিতম্বটা আমার বাড়ার সাথে ঘর্ষণ করছে। মাসি নিতম্বটা পিছন দিকে ঠেলছেন আর আমার বাড়াটা ডুবে যাচ্ছে মাসির নরম মাংসল নিদম্বে, ঘাড় ঘুরিয়ে মাসি আমায় কিস করতে লাগলেন আর নিতম্ব জোরে জোরে চাপতে লাগলেন আমার বাড়ায়। আর আমি দু হাত দিয়ে মর্দন করতে লাগলাম মাসির মাই দুটো,ময়দার মতো পিষতে লাগলাম। চাপতে লাগরাম সারা নরম পেট জুড়ে, নাভীতে আঙুল দিয়ে ফাক করতে লাগলাম। masi choda choti

এরই ফাঁকে মাসির শাড়ী,পেটিকোট খুলে ফেললাম। মাসি ইতিমধ্যেই আমার প্যান্টটা খুলে দিয়েছেন। আমি এক হাত দিয়ে মাসির মাই টিপছি আর অন্য হাত দিয়ে মাসির গুদে হাত রাখলাম প্যান্টির উপর দিয়ে। হাত দিয়েই কাম রসের অসি-স-্ব অনুভব করলাম। ভিজে ছপছপ করছে। আমি প্যান্টির ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। মাসির গুদটা এখনও কি টাইট রে বাপ! আমি আর দেরি না করে ফিংগার ফাক করতে লাগলাম মাসিকে।স্পিড বাড়াতে লাগলাম আসে- আসে-।

মাসি শিৎকার করতে লাগলেন,আহ..উহ..ইয়েস.উমম রনী ও ইয়া..উমমম। মাসি এবার হাত দিয়ে ধরলেন আমার ঠাটানো বাড়াটা যা আন্ডারওয়ার ছিঁড়ে বের হতে চাচ্ছে। আমার শরীরে নতুন করে কারেন্ট প্রবাহিত হলো যেন সাথে সাথে। ওহ রনী তোর জিনিসটা কত বড় রে বাবা,আমি আর সহ্য করতে পারছি না। তুই সারা রাত আমাকে নিয়ে যা ইচ্ছে করিস কিন্তু এখন আমাকে একটু চুদে দে, আমি পাগল হয়ে যাচ্ছি.উহ.উহ আমি বুঝতে পারলাম মাসি অনেকদিন সেক্স করে নি,তাই মাসিকে শুইয়ে দিতে চাইলাম কিন্তু মাসি বললেন তার বেডরুমে যেতে তাই মাসিকে পাঁজাকোলা করে ফেললাম তার ঢাউস সাইজ নরম বেডে। প্যান্টিটা খুলে চিৎ করে শুইয়ে দিলাম। masi choda choti

বেরিয়ে পড়ল মাসির মসৃণ কামানো টাইট গুদটা,ইচ্ছে ছিল গুদটা ভাল করে চেখে দেখব কিন্তু মলি মাসি যেভাবে অধৈর্য হয়ে উঠেছে তাতে করে সে সুযোগ আর হলো না। আমার ৮ ইনস বাড়াটা সেট করলাম গুদের মুখে,হালকা ধাক্কা দিতে লাগলাম তাতেই মাসি পাগল হয়ে উঠলেন, আহঃ রনী দে ভরে এখনি,উহ…..তোর বাঁেশের মতো ডিকটা ভরে দে। আমি একটু একটু করে বাড়া ঢুকাতে লাগলাম,কি টাইট গুদ রে বাবা! মনে হয় কুমারী মেয়ে।

কয়েক ধাক্কায় বাড়াটা পুরোপুরি ঢুকে গেল,মাসির গুদটা যেন আমার বাড়াটা আকড়ে ধরল। আমি ঠেলতে লাগলাম বাড়া,মাসি চিৎকার করতে লাগলেন জোরে জোরে,উঃউঃ ইহঃ মাগো..আহ আহ রনী….. আসে- কর,মরে গেলাম..উহ। আমি জানি কিছুক্ষণ পরই মাসির গুদে আমার বাড়াটা পুরোপুরি সয়ে যাবে তাই জোরে জোরে চুদতে লাগলাম মাসিকে। আমার চুদার ধাক্কায় মাসির মাই দুটো লাফাতে লাগল।

মাসি শিৎকার করতে লাগলেন, আহ..আহ..আহ.ফাক মি ও ইয়া..ইয়েস …..উমমআহআহ….. এইবার মাসির পা দুটো কাঁধে তুলে নিয়ে চুদতে লাগলাম। সারা বিছানা যেন কাঁপছে মাসির মাই দুটোর সাথে সাথে। এরপর মাসির উপর শুয়ে আরও জোরে জোরে ঠাপাতে লাগলাম,মাসি গোঙাতেই লাগল উমমউহআহআহআহ.ইয়েস। আমিও আহ আহ করে শব্দ করতে লাগলাম। এভাবে ১০/১২ মিনিট চলার পরে মাল ঢেলে দিলাম মাসির গুদেই। masi choda choti

মাসি আমাকে জড়িয়ে ধরে চুমু দিলেন,রনী তুই একটা জানোয়ার, আমার গুদের উপর সাইক্লোন বইয়ে দিছিস। আই লাভ ইউ। মাসি তুমি এত সেক্সী, তোমার শরীরটা আমাকে পাগল করে দিয়েছে । এমন সময় টেলিফোন বেজে উঠল বেসুরো ভাবে, আমাদের আলাপে ছেদ পড়ল। মাসি বিরক্ত ভাবে উঠে গেলেন ন্যাংটা অবস্থায়। কথা শুনে বুঝলাম মেসোর ফোন। ফোন রেখে এসে মাসি বললেন মেসোর আসতে আরও ২ সপ্তাহ দেরি হবে।

মাসি আমার পাশে সে শুয়ে পড়লেন,বুঝলাম সুর কেটে গেছে,আমারও। আমি মাসির নরম দেহটা জরিয়ে ঘুমিয়ে পড়লাম। সকালে যাবার সময় মাসি বললেন, রাতে আসিস, কাল তো কিছুই হলো না,আজ পুরোদমে চুদে দিস আমায়।

Bangla Golpo
আমি ঠিক আছে বলে মাসিকে কিস করে চলে আসলাম। কিন্তু নানা কারণে আর আমার পরীক্ষা শুরু হওয়ায় আর যেতে পারলাম না ৭ দিনের ভিতরে, কি যে খারাপ লাগত,রাতে ঘুমাতেই পারতাম না। এর মধ্যেই মলি মাসির ফোন আসল,অবশ্য আমার ব্যস-তার কথা আগেই জানিয়েছিলাম মাসিকে। যাই হোক ফোন রিসিভ করতেই মাসির রিনরিনে গলা শুনা গেল,কি করে পরীক্ষা শেষ হয়নি?

না,এসাইনমেন্ট বাকি আছে। ভাল করে দিস,আমার কথা ভেবে যদি পরীক্ষা খারাপ করিস তাহলে কিন্তু তোর সাথে কথাই বলব না আর। পরীক্ষা ভালই হচ্ছে তবে তোমাকে খুব মিস করছি। আহারে,আমিও তোকে মিস করছি রে রনী। masi choda choti

এরপর আরও কিছুক্ষণ কথা বলার পরে মাসি ফোন রেখে দিল। আমার অপেক্ষার প্রহর চলছেই,দিনগুলো যেন শেষই হচ্ছে না। একদিন ভার্সিটি থেকে বাসায় এসে দেখি মলি মাসি আমাদের বাসায় !! মায়ের সাথে গল্প করছে।

আমায় দেখে চোখ টিপলেন। আমি তো মহা খুশি। মা আমাকে দেখে বললেন,এসেছিস? ভালই হলো,আমি তোদের জন্য চা করে আনছি। মা চলে গেলেন। মলি মাসি আমাকে দেখে হাসলেন,সারপ্রাইজ!! তুমি কখন এলে? এই তো এখনি,তোকে দেখতে এলাম ভালই করেছো,আমারও তোমাকে দেখতে ইচ্ছে করছিল শুধু দেখতে? দুষ্টুমির হাসি মাসির ঠোঁটে। আমি মাসির পাশে গিয়ে বসলাম,দারুন মিষ্টি গন্ধ আসছে মাসির গা থেকে।

আমি হাত রাখলাম মাসির বুকে,মাসিও নড়েচড়ে বসে আমায় সুযোগ করে দিলেন। দু হাত দিয়ে মাসির মাই দুটো কচলাতে লাগলাম ব্লাউজের উপর দিয়ে। উহ আসে-,ব্যথা লাগছে বলে আমাকে হাত দিয়ে বুকের সাথে চেপে ধরলেন মাসি কিন্তু মা চলে আসতেই আমরা আবার ঠিকঠাক হয়ে বসলাম। কিছুক্ষণ গল্প করে মাসি চলে গেলেন। মাসিকে এগিয়ে দিয়ে আসলাম গেট অবধি। তোর ঝামেলা শেষ হলে ফোন দিয়ে চলে আসবি,আমি অপেক্ষায় থাকব।

মলি মাসিকে বিদায় জানিয়ে চলে আসলাম। আমার সব ঝামেলা যখন শেষ হলো সাথে সাথে ফোন দিলাম মাসিকে। বললাম রাতে আসছি। মাসি বললেন,ঠিক আছে। রাত ৮টার সময় বাসা থেকে বের হলাম,বাসায় বললাম ফ্রেন্ডের বাসায় যাচ্ছি। উত্তরা পৌঁছুতে প্রায় সাড়ে ৯টা বেজে গেল। শহরের বিখ্যাত যানজট আরকি, যানজট নতুন কিছু নয় তবে আজ বেশ বিরক্ত হলাম। দরজায় টোকা দিতেই দরজা খুলে দিলেন মলি মাসি। masi choda choti

আজ একটা ফিনফিনে কালো শাড়ী পড়া, আমার সামনে দাঁড়িয়ে এক যৌনতার দেবী। পারফিউমের সৌরভে ভরে গেল আমার চারপাশ। মলি মাসির মুখে ভুবন ভুলানো হাসি। কমলার কোয়ার মতো ঠোঁট দুটো আমাকে আকর্ষণ করছে। আমি আর দাঁড়ালাম না। ভিতরে ঢুকেই জড়িয়ে ধললাম মাসিকে। কিছু বলার সুযোগ না দিয়েই চুষতে শুরু করলাম মাসির ঠোঁট।

মাসিও আমাকে জড়িয়ে ধরলেন দু হাত দিয়ে। বেশ কিছুক্ষণ চলল এভাবে। বাবা,একটুও ধৈর্য নেই,এসেই আমাকে খাওয়ার জন্য পাগল,দুষ্টুমির গলায় বললেন মাসি। আমি কেন কথা না বলে মাসির বুক থেকে আঁচল খসিয়ে দিলাম। মাসির বিশাল খাড়া খাড়া মাই দুটো আমাকে হাতছানি দিচ্ছে। শাড়ী নিচু কওে পড়ায় দারুন সেস্কী লাগছে মাসিকে। মাসির লোভনীয় বিশাল নাভীর ফুটো আমায় টানছে।

মাসিকে ঠেলে ওয়ালের সাথে ঠেসে ধরলাম, চুমুতে লাগলাম,জিহবা দিয়ে চাটতে লাগলাম পুরো পেট, চুষতে লাগলাম মাসির নরম নাভীটাকে। মাসি আমার মাথা চেফে ধরলেন,আবেশে তার চোখ বুজে আছে। এবাবে কিছুক্ষণ চলার পরে খুলে দিলাম মাসির ব্লাউজটা, বাউন্স করে বেরিয়ে এলো মাসির টসটসে জাম্বুরা দুটো। মাসি কোন ব্রা পরেন নি!! আমি জানতাম তুই পাগল হয়ে থাকবি এ দুটোর জন্য তাই আর র্রা পড়ি নি,আমার ঠোঁটে আলতো চুমু দিলেন মাসি।

আমি মাসির মাই দুটোকে কচলাতে লাগলাম,মাসি ব্যথায় আহ করে উঠলেন,তারপরে চুষতে লাগলাম,কামড়াতে লাগলাম মাইগুলাকে। হালকা কামড় দিলাম বোঁটায়। একটা মাই মুখে পড়ে আরেকটা টিপতে লাগলাম হাত দিয়ে। masi choda choti

মাসি আমার মাথা চেপে ধরলেন তার বুকের সাথে। উহউহউমমআহইসসসইসইস…রনী..সাক মি..আহ কামড়ে ছিড়ে ফেল..ওহওহ আমি কামড়ে মাসির মাই দুটো লাল করে দিলাম। ১৫ মিনিট পর মাসির বুকের উপর ঝড় থামল,আমরা দু’জনেই হাপাচ্ছি। আবারও কিস করলাম দুজনে। কাপড় খুলে নগ্ন হলাম দুজনে। মাসির বিশাল পাছা ধরে টিপতে লাগলাম,খামছাতে লাগলাম। আমার ঠাটানো বাড়াটা আঘাত করছে মাসির গুদে আশেপাশে।মাসি আমাকে আরও জোরে জড়িয়ে ধরলেন। মাসিকে এপর দাড় করালাম দেয়ালের দিকে মুখ ঘুরিয়ে, মাসির মাইদুটো টিপতে লাগলাম হাত দিয়ে আর চুমুতে লাগলাম,চাটতে লাগলাম মাসির নরম পিঠে।

মাসির গুরু নিতম্বে চুমু দিলাম,টিপতে লাগলাম জোরে জোরে। ওহ রনী, আমি পাগল হয়ে যাচ্ছি, আহ মম..উমম মাসি তোমার পাছাটা এত সুন্দর…. মাসি আমাকে জড়িয়ে ধরলেন,তুই আমাকে মেওে ফেলবি,বিছানায় নিয়ে যা তারপর তোর যা ইচ্ছে করিস। আমি মাসিকে নিয়ে বিছানায় ফেললাম। তারপর চুমুতে লাগলাম মাসির সুডৌল নরম উরুতে।

তারপর মুখ রাখলাম মাসির নরম ওয়েট টাইট গুদে। চুষতে শুরু করলাম,মাসি যেন পাগল হয়ে গেলেন। রনী,আহ..উহ..ইমা পারছি না..ও ইয়া ও ইয়া..ধনুকের মতো বাঁকা হয়ে যেতে লাগল মাসির শরীর কিন্তু আমি চুষতেই থাকলাম। জিহবা দিয়ে অনবরত চুষতে লাগলাম মাসির গুদটা। ও রনী আমি ছাড়ছি..ওহ মাসি দেখি গুদ রসের বন্যা বইয়ে দিলেন।

আমি মাসিকে জড়িয়ে চুমু খেলাম। আমি পাগল হয়ে যাব,প্লীজ তোর ডিকটা ঢুকা। মাসি গিভ মি এ ব্লো জব নাউ। ওয়াট? না না রনী এটা আমি পারব না,তুই আমাকে যত পারিস চুদ তবুও আমি পারব না। কাম অন মাসি.আমি আমার বাড়াটা মাসির হাতে ধরিয়ে দিলাম। মাসি হাত দিয়ে নাড়াচাড়া করতে লাগলেন। না রনী তোর এটা অনেক বড়,আমি পারব না।

হঠাৎ আমি মাসির চুল ধরে হ্যাচকা টান মারলাম,হা হয়ে গেল মাসির মুখ, বাড়াটা ঢুকিয়ে দিলাম মাসির মুখে। মাসি বের করার চেষ্টা করেছিল কিন্তু আমি চেপে ধরলাম মাসির মাথা। কিছুক্ষণ পরে দেখি মাসি ললিপপের মতো চুসতে লাগল আমার ৮ ইনচ বাড়াটা। masi choda choti

প্রায় পুরোটাই মুখে পুরে ফেলেছে দেখছি। মাসি পাগলের মতো চুষতে লাগল আর আমি আবেশে আহ মাসি,আরও চোষ আরও.. বলতে লাগলাম। আমার মাল ছাড়ার সময় হয়ে এসেছে,মাসিও বোধহয় বুঝতে পারল,মুখ থেকে বাড়াটা বের করার চেষ্টা করল কিন্তু আমি আবারও মাসির মাথা ঠেসে ধরলাম। উফ উফ না..মাসি নিষেধ করতে লাগলেন কিন্তু আমি পুরো লোড ছেড়ে দিলাম মাসির মুখে,গিলতে বাধ্য করলাম পুরোটা। তারপর ছেড়ে দিলাম মাসিকে,মাসি তখন হাপাচ্ছে।

সারা মুখে লেগে আছে আমার বীর্য। রনী তুই একটা জানোয়ার, আমি তোমাকে ভালবাসি ডার্লিং বাট আই লাইক ইট এট লাস্ট,বললেন মাসি আবারও চুমু দিলাম মাসিকে, বাড়াটা ঢুকিয়ে দিলাম মাসির গুদে। আসে- আসে- ঠাপাতে লাগলাম।

মাসি গোঙাতে লাগল উহআহ আহ আহআহ আহ আহ আমি ঠাপানোর গতি বাড়াতে থাকলাম, রাম চোদন দিতে থাকলাম মাসিকে। জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে বাড়া ঠেসে ধললাম মাসির গুদে। মাসি ঠোঁট কামড়ে ধরলেন। এরপর আমি চিৎ হয়ে শুলাম আর মাসি আমার বাড়াটা গুদে ঢুকিয়ে বসে পড়লেন বাড়ার উপর। ভুল করে অন্ধকারে বোনকে চুদলাম bon k chudlam

মাসি উপর থেকে ঠাপ মাতে লাগলেন আর শিৎকার দিতে লাগলেন,আহ আহ আহ উহ উহ ইয়া ইয়া ও ইয়া। আমিও তলঠাপ মারতে লাগলাম নিচ থেকে। টিপতে লাগলাম মাসির বলের মতো লাফাতে থাকা মাই দুটোকে। মাসিকে জড়িয়ে ধরে চেপে ধরলাম আমার বুকের সাথে, চুষতে লাগলাম মাইগুলা। আর মাসি এখন একটু জোরে জোরে গোঙাতে লাগলেন,আহহহহহউহহউহহহহহইয়াইয়াইয়া।

মাসির পাছাটা সিপ্রংয়ের মতো উঠা-নামা করতে লাগল আর আমি মাঝে মাঝে মাসির পাছায় চাপড় মারতে লাগলাম। এক সময় দুজনেই নিসে-জ হয়ে গেলাম। মাসি শুয়ে পড়লেন আমার বুকে। ওহ রনী আই লাভ ইউ, আই এম ইউর হোর নাউ। ফাক মি লাইক হোর। ওহ মাসি ইউ আর নাইস। আমরা বেশ কিছুক্ষণ মুয়ে রইলাম। masi choda choti

তারপর হাত বুলাতে লাগলাম মাসির বিশাল নিতম্বে, আঙ্গুল দিয়ে গুতা দিলাম মাসির পোদে। কি করছিস রনী? আই ওয়ান্ট ইউর অ্যাস ডার্লিং না রনী,প্লীজ,আমি পারব না,মরে যাব,আমি কখনও এটা করি নি মাসি ইউ হ্যাভ ভার্জিন অ্যাস? প্লীজ রনী.. মাসি তুমি কোন ব্যথা পাবে না, আমি তোমার পোদ মারার জন্য সব কিছু করতে রাজি। ইউ হ্যাভ এ নাইস অ্যাস,আই ওয়ান্ট ইট ।

মাসি বুঝতে পারলেন আমাকে থামানো যাবে না তখন রাজি হলেন,রনী আসে- আসে-। আমি মাসির পোদ জিহবা দিয়ে চাটতে লাগলাম,আঙ্গুলে থু থু দিয়ে আসে- আসে- ঠেলতে লাগলাম। মাসির পোদটা এত টাইট যে আঙ্গুলটাও ঢুকতে চায় না। উহ ইহ ইঃ উঃ রনী প্লী……. কিন্তু কিছুক্ষণ পর মাসির পোদটা যেন বড় হতে লাগল তখন মাসিকে ডগি স্টাইলে বসালাম।

ma bon choti বোন চুদে অজ্ঞান করে মাকে চুদলাম

আসে- আসে- বাড়াটা ঢুকানোর চেষ্টা করলাম,একটু বেশি ঢুকালেই মাসি চিৎকার দিয়ে উঠেন তাই তাহাহ্যাড়া করলাম না,বেশ কিছুক্ষণ পর পোদটা আরও বড় হলো যেন। আমি এক ধাক্কায় বাড়াটা ঢুকিয়ে দিলাম মাসির আনকোরা পোদে।

মাসি ব্যথায় চিৎকার দিয়ে উঠলেন, উঃ মাগো,মরে গেলাম, না.. রনী বের কর উহ আহ.নাঃ না না না নাআহ আমি একন নির্মম ভাবে মাসির পোদ ঠাপাচ্ছি,আর হাত দিয়ে মাসির মাই কচলাচ্ছি। পচ পচ শব্দে ঠাপাচ্ছি মাসির পোদ আর চিৎকার করেই চলেছেন।

বেশ কিছুক্ষণ পর মাসির চিৎকার গোঙানিতে পরিণথ হলো। বুঝলাম মাসি এখন ইনজয় করছেন। তাই ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম। আহ আহ আহ ফাক মি আহ ফাক ইউর স্লাট য়াক মি হার্ড আহ আহ আহ ইহ উহ আহ আহ।

এরপর চিৎ হয়ে শুয়ে বাড়াটা ঢুকালাম মাসির পোদে আবার। মাসি ঠাপাতে লাগলেন এবার তীব্র গতিতে। ত্মপর মাসিকে নিচে নামিয়ে মাসির গুদে বাড়া ঢুকিয়ে দিলাম, ঠাপাতে লাগলাম প্রবল বেগে। বুঝতে পারছি আমার হয়ে এসেছে তাই শেষবারের মতো ঠাপাতে লাগলাম মাসিকে,মাসির গুদে মাল ঢেলে আমি নেতিয়ে পড়লাম মাসির বুকের উপর,মাসি আমায় জড়িয়ে ধরলেন। masi choda choti

রনী ইউ ড্রেসটয়েড মি টোটালি,ফাকড মি লাইক এ হোর। ওহ রনী……… পুরো রাত চলছিল এভাবেই………… তার পরের ঘটনা সংক্ষিপ্ত, এরপর মাসির সাথে নিয়মিতই আমার এই খেলা চলতে থাকে,মাসির একটা ছেলে হয়। ছেলেটা বোধ হয় আমারই। মেসো সেটা জানেন না,তিনি বাচচা পেয়ে খুব খুশি।

Bangla Golpo

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading