ধুমিয়ার আঁধারী তৃতীয় পর্ব – Bangla Choti Golpo

অধ্যায় ১৮

আমি ফিরে তাকিয়ে দেখলাম যে, কালু একটা ভিজে গামছা পরে কিছু দূরে দাঁড়িয়ে আছে।

চটি গল্প

আমার বুকের ভিতরটা ধক করে উঠলো, তবে যেন কিছুই হয়েনি এই রকম ভাব করে আমি সাধারণ ভাবে জিজ্ঞেস করলাম, “কি রে কালু? এত সকালে কি করছিস?”

“এই তো পুকুরে স্নান করছিলাম, গতকাল তোর হাতে ভাত খাওয়ার পরে আমার বেশ ভাল আমদানি হয়েছে… সাড়া দিনে সাতটা মড়া পুড়িয়েছি…” বলে কালু আমার কাছে এগিয়ে এল

“ভাল কথা”, বলে আমি ফিরে চলে যেতে লাগলাম। আমার দুই চার পা এগুনোর সাথে সাথে কালুও আমার পিছু পিছু এসে বলল, “অ্যাই, আঁধারী…”

“কি?”, আমি একটু বিরক্তির সাথে ওর দিকে তাকিয়ে দেখলাম।

“বলছি, যে বেশ ভাল খোঁপা বেঁধেছিস তো… বেশ বড় খোঁপা তোর… তোর চুল খুব লম্বা আর সুন্দর…”

আমি ওর দিকে তাকিয়ে মৃদু হাঁসলাম।

কালু আবার বলতে থাকল, “গত কাল আমার আনা মাংস খেয়ে ছিলি তো?”

“হ্যাঁ…”

“ভাল লেগেছিল?”

“হ্যাঁ…”, আমি বললাম

“আজ কি খাবি, বল আঁধারী?”

“কেন রে, কালু… আমাকে এত তোয়াজ করছিস কেন?”

কালু এদিক অদিক দেখে আমার একেবারে কাছে এসে বলল, “শোন না, আঁধারী, তুই তোর দুদু গুলি আমাকে একটু দেখতে দে না… তুই যা চাইবি আমি তাই তোকে এনে দেব…”

আমার মেজ’ মার কথা মনে পরে গেল, উনি বলেছিলন যে ‘পরের বারে ওকে (কালুকে) নিজের মাই দেখিয়ে দিবি… আর তার বদলে কিছু চাইবি’- এটা নাকি আমার একটা পরীক্ষা আর তালীম… তার পরক্ষণেই আমার চোখের সামনে ভেসে এল বাজার থেকে ফেরার পথে একটা বড় বাংলো আর তার বাগানের আম গাছে হওয়া বড় বড় লালচে হলুদ আম… ইস! আমি একেবারে আদিবাসী গ্রামের মেয়েদের মত ভাবছি…

“কি বললি? আমি যা চাইব সেটা এনে দিবি তো?”

“হ্যাঁ… হ্যাঁ… হ্যাঁ”

আমি এদিক ওদিক দেখলাম, বাড়ির দিকে তাকিয়ে মনে হল যে মেজ মা আর হুলা মাসী এখনো ঘুমাচ্ছে। আমি কালু কে বললাম, “তা হলে, ঐ গাছটার পিছনে চল, কালু…”

কালু একবারে দাঁত কেলিয়ে একটা লোভী কুকুরের মত আমার পিছু পিছু চলতে লাগল। বাড়ির পিছন দিকের বাথরুমের কাছেই একটা বিশাল বটগাছও ছিল। আমি কালুকে তার পিছনে নিয়ে গেলাম। তার পরে ওর দিকে ফিরে, ধীরে ধীরে নিজের আঁচলটা নামিয়ে দিলাম।

কালু যেন ভাবতেও পারে নি যে আমি এক কথায় আজ রাজি হয়ে যাব… ও বিশাল আশ্চর্যচকিত

বড় বড় চোখ নিয়ে হাঁ করে কিছুক্ষণ একবারে স্থির হয়ে আমর বুকের দিকে তাকিয়ে রইল… অজান্তেই ওর হাত ওর হাত ওর দুই যৌন দণ্ডের কাছে চলে গেল আর ও আর একটা হাত আমার দিকে বাড়াতে বাড়াতে একেবারে কাঁপা কাঁপা গলায় বলল, “আঁধারী, আমাকে তোর মাই গুলিতে হাত দিতে দিবি?”

আমারও যেন কি হয়েছিল, আমি বললাম, “ঠিক আছে… তবে একদম জোরে টিপবি না, একেবারে আলতো করে হাত বোলাবি…”

“হ্যাঁ… হ্যাঁ… হ্যাঁ…”

বলে আসতে আসতে কালু কাঁপা কাঁপা হাতে আমার সন্ত যুগলে ছুঁয়ে দেখল… ওর ছোঁয়া লাগতেই আমি যেন শিউরে উঠলাম… এটা একটা প্রথমবার যে একটা পুরুষের হাত আমার নগ্ন বক্ষস্থলে লেগেছে… কালু বেশ মনের সুখে বেশ কিছুক্ষণ ‘হে হে হে… হে হে হে’ করে হেঁসে হেঁসে উত্তেজনায় কাঁপা কাঁপা হাত দিয়ে আমার স্তন গুলিতে হাত বলাল… কিন্তু ধীরে ধীর ওর টিপনি যেন বাড়তে লাগল… অবশেষে আমি ব্যথায় কোঁকিয়ে উঠলাম, “আআউউউ… কালু আমার লাগছে… আমার মাই থেকে হাত সরা বলছি, নয়ত তোর বীচিতে আবার লাথি মারব…”, বলে এক ঝটকায় ওর থেকে দু পা দূরে সরে গেলাম… আমার খোঁপাটাও খুলে গেল…

কালু সঙ্গে সঙ্গে চমকে উঠে হাত সরিয়ে দুই চার পা পিছিয়ে গেল… আমার হাঁটুর আঘাত বোধ হয়ে ওর মনে আছে আর এখন আমি নিশ্চিত যে আমার আঘাত করায় ও বেশ কাহিল হয়ে ওঠে ছিল…

“হেঁ… হেঁ… হেঁ… আঁধারী তোর মাই গুলি সত্যই বড় ডাঁশা ডাঁশা…”

আমি নিজের বুকে হাত দিয়ে ব্যথা সামলে একটু রেগে বললাম, “শালা হারামির বাচ্চা… তোকে বলেছিলাম না? একদম গায়ের জোরে আমার মাই টিপবি না…”, বলে আমি আবার শাড়ীর আঁচল দিয়ে নিজের বুক ঢেকে নিলাম…

“হেঁ… হেঁ… হেঁ… আঁধারী, রাগ করিস না… আমি তোর জন্য আজ দুপুরেই আম এনে দেব আর বিকালে তোর আর হুলা মাসী আর মেজ মা’র জন্য আরও মাংসের আইটেম (রান্না)এনে দেব…” choti.desistorynewnew bangla choti kahini

আমার মাথায় তখন একটা দুষ্টু বুদ্ধি এল, আমি আবার নিজের শাড়ির আঁচল নামিয়ে দিলাম… কালু আবার আমার দিকে এগয়ে আসতে গেল কিন্তু আমি বাধা দিলাম, “ঐ খানেই দাঁড়া, কালু…”

কালু থমকে দাঁড়িয়ে গেল। আমি বললাম “গামছাটা খোল… আমি তোকে ল্যাংটো দেখতে চাই…”

কালু খুব খুশি… এবারে না জানে আমি কি বলব…

বাংলা চটি ছোট মাকে কায়দা করে ভোদায় ধন

ও সঙ্গে সঙ্গে নিজের গামছা খুলে এবারে উদম হয়ে গেল… এবারে আশ্চর্য হবার পালা ছিল আমার… আমি নিজের জীবনে সচক্ষে কোন পুরুষের লিঙ্গ দেখিনি, যা দেখেছি সেগুলি বান্ধবীদের সাথে দেখা ব্লু ফিল্মের দৃশ্যেই… কিন্তু ওর দুই পায়ের মাঝখানের লোমের জঙ্গলের মধ্যে ওর দুইটি বড় অণ্ডকোষ আর এই রখম সুগঠিত একেবারে সোজা, বেশ মোটা আর লম্বা লিঙ্গ আমি ব্লুফিল্ম তো দুরের কথা স্বপ্নেয় দেখিনি… আমর মাথা কয়েক সেকেন্ডের জন্য যেন একেবারে নিজের পুরো ক্ষমতা কালুর লিঙ্গের নিরীক্ষণে মগ্ন হয়ে গিয়েছিল, কিন্তু শীঘ্রই আমার বুদ্ধি খেলে গেল… আমার পরিস্থিতির অবস্থা বুঝতে দেরি হল না… কালু আমার থেকে অনেক শক্তিশালী… ও এইসময় চাইলে যে কোন মুহূর্তে আমাকে ধর্ষণ করতে পারে… আর তাহলে আমার এখানে আসা এত দিন ডাইনী বাড়িতে কাটান আর হুলা মাসী আর মেজ মা’কে নিজের দেহ দান করা সবই বেকার হয়ে যাবে… কারণ এখন আমার দীক্ষা পূরণ হয়েনি, তাই আমি নিজেকে সামলে নিয়ে আবার সেই আদেশসূচক স্বরে ওকে বললাম, “ঐ খানে উবু হয়ে বসে পড় কালু…”

কালু খানিকটা ভ্যাবাচ্যাকা খেয়ে তাই করল।

“এবারে, তুই আমাকে একটু খিঁচে নিজের মাল ফেলে দেখা…”

কালু কিছুক্ষণের জনে যেন একটু স্তম্ভিত হয়ে আমাকে দেখল, ‘যেন ভাবছে যে মেয়েটা বলে কি?’ কিন্তু তার পরক্ষণেই ও নিজের লিঙ্গ মুঠোয় ধরে দ্রুত গতিতে আমার আদেশ আজ্ঞার পালন করতে আরম্ভ করল… আমি অর্ধ নগ্ন অবস্থায় এলো চুলে যেন মন্ত্র মুগ্ধ হয়ে ওর এই লীলা দেখতে লাগলাম…

কালুর শীঘ্রই বীর্যের ফোয়ারা বেরুল … আমি তখন অবধি একেবারে মন্ত্রমুগ্ধের মত দাঁড়িয়ে ওর লিঙ্গ থেকে উপচে পড়া দুধের মত সাদা বীর্যের স্রোত বেরুতে দেখলাম… ওর হাতের মুঠো একবারে মাখামাখি হয়ে গেল আরে বেশ কয়েক ফোঁটা বীর্য মাতিতেও পড়ল, আবার আমার তলপেটের ভিতরটাতে যেন কেমন যেন একটা অদ্ভুত কাতু কুতু কাতু কুতু মনে হতে লাগল… আমার সারা দেহ থেকে ঘাম বেরিতে লাগল… এই কটা দিন আমি হুলা মাসী আর মেজ মা’র সাথে যৌন লীলা খেলেছি, কিন্তু আমি একটা নারী, এবং একটা পুরুষই আমাকে আসল তৃপ্তি দিতে পারে- আর হ্যাঁ, আমি কালুর কথাই ভেবেছি- তবে জানতাম না যে ওর মত কুরূপ লোকের লিঙ্গ এত সুঠাম আর লোভনীয়। উচ্চ শিক্ষা প্রাপ্ত করার সময় করার সময় কওয়ালিটি আর কওান্টিটী নিয়ে পড়েছিলাম- সেটী কালুর কাছে বেশ আছে- ওর লিঙ্গ আর এত এত বীর্য… একবার বললেই হবে। ও আমাকে আর ছাড়বে না… না না না আমি বাড়ি যাব… আমর ভেতরটা কেমন যেন করছে…

“যা এবারে বাড়ি যা কালু…”, আমি সেই দৃঢ় স্বরে বললাম।

“হে হে হে হে…”, কালু আমাকে দেখে হেঁসে জিজ্ঞেস করল, “হ্যাঁ রি আঁধারী… আমাকে দিয়ে এক দিন গুদ মারাবি? তোকে একবারে খুশি করে দেব…”

“কালু! এই বারে বাড়ি যা… নয়ত এখনই আমি চিৎকার করব… হুলা মাসী আর মেজ’ মা এসে আগে তোর বাঁড়া কেটে দেবে তারপরে তোর মুণ্ডু…”

কালু যেন ভয় পেয়ে গেল… আর আমি স্পষ্ট বুঝতে পারলাম যে ও আমাকে গালাগালি দিতে দিতে গামছাটা আবার পরে নিয়ে, বারং বার আমার দিকে ফিরে তাকাতে তাকাতে চলে গেল।

আমি ওইখানেই স্থির হয়ে দাঁড়িয়ে রইলাম যতক্ষণ না কাল আমার নজর থেকে হারিয়ে গেল। তারপরে কোন রকমে শাড়ির আঁচল ঠিক করে বাড়ির দিকে দৌড় দিলাম।

“হুলা মাসী? মেজ’ মা…”, আমি চ্যাঁচ্যাঁতে বাড়ির দিকে দৌড়ে ঢুকলাম।

ওরা দুজনেই ঘুম থেকে উঠে পড়েছিল। আমি সোজা গিয়ে মেজ মা’ কে জড়িয়ে ধরলাম।

“কি হয়েছে? কি হয়েছে?”, ওর দুজনেই জিজ্ঞেস করতে লাগল…

আমি সব ঘটনা ওদের বললাম… মেজ’ মা আমাকে বুকে জড়িয়ে ধরে বলল, “বেশ করেছিস… আমি তোকে যে শুধু তোর মাই দেখাতে বলেছিলাম… তুই যে কালু কে দিয়ে খিঁচিয়েও দিবি, এটা আমি ভাবতেও পারি নি… হা হা হা হা… তুই একটা খচ্চর হারামজাদি ঝিল্লী বটে… হা হা হা…”

আমি মেজ মা’র কাঁধে মাথা রেখে কাঁদছিলাম, মেজ’ মা জিজ্ঞেস করলেন, “কি চাইলি? কালুর কাছে?”

“আম…”

“ব্যাস?”

“ও মাংস আর মদও এনে দেবে বলেছে…”

“ঠিক আছে… আজকেও কালু কে ভাত বেড়ে দিবি, আঁধারী, তবে কালু কে একদম তোর গায়ে হাত দিতে দিবি না…”

“মেজ’ মা আমি কিন্তু এবারে ব্লাউজ পরে ওকে খেতে দেব…”

“না! শুধু সাড়ি আর চুল এলো… ও চলে যাবার পরে আবার ল্যাংটো”, জানি না মেজ’ মা আমাকে ব্লাউজ পরতে দিচ্ছেন না কেন আর আমি স্পষ্ট বুঝতে পারলাম যে হুলা মাসী যেন একটু গম্ভীর হয়ে মেজ মা’র দিকে তাকিয়ে ছিল, যেন কি একটা প্রশ্ন করছে… আমার মনে হল ওরা যেন চোখে চোখে কিছু কথা বলছে… আর মেজ’ মা স্বীকৃতে মাথা নাড়লেন আর আমার শাড়ি খুলতে খুলতে বললেন, “ডাইনী বাড়ির ঝিল্লী- ডাইনী বাড়ির ঝিল্লীর মতই থাক, ল্যাংটো হয়ে যা ত দেখি আর কত দিন নিজের এই রূপ লাবণ্য কাপড়ের আড়ালে ঢেকে রাখবি?…”

আমি লক্ষ করলাম যে ঘরে আমার জন্য নেশার বন্দবস্ত আগে থেকেই করে রেখেছে মেজ’ মা

Bangla Golpo

Related

More বাংলা চটি গল্প

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading