নায়িকা হওয়া পর্ব ৪ – Bangla Choti Golpo

ঐন্দ্রিলা ও অন্যান্যরা

৩ তারিখ।

স্বনামধন্য এক পার্টি হাউজে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সবুজ লনে একের পর এক টেবিল সাজিয়ে নিমন্ত্রিত অতিথিরা বসার ব্যবস্থা করা হয়েছে। সামনে বিশাল স্টেজে আয়োজন করা হয়েছে চোখ ধাঁধানো পার্ফরমেন্সের। bangla choti golpo

দর্শকের সারিতে আছেন দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতা, কর্পোরেট সিইও, ইন্ডাস্ট্রিয়ালিস্ট, অর্থনীতিবিদ, বিজ্ঞানী, সাহিত্যিক ইত্যাদি। আর পারফর্মারদের ভিতরে আছে সব নামকরা সেলিব্রেটিরা, যেমন পূর্ণিমা, পরিমণি, বিদ্যা সিনহা, মৌসুমী। আরো আছে মেহজাবীন, তানজিন তিশা, ফারিয়া,অহনা, সাবিলা নূর। মডেলদের ভিতরে সাদিয়া ইসলাম মৌ, মারিয়া নুনি, স্পর্শিয়া। এছাড়া দর্শণা বণিক, রিতাভরী চক্রবর্তী, মিমি চক্রবর্তীর মতো অপ্সরীরাও যোগ দিয়েছেন। পুরুষ সেলিব্রেটি একেবারেই অনুপস্থিত।

ঐন্দ্রিলা উপস্থিত দর্শকদের খাবার, ড্রিংক্স যখন যেটা দরকার সেটা এগিয়ে দিচ্ছে। পুরো প্রোগ্রামটি মূলত মোকাম মিডিয়া হাউজের তত্ত্বাবধানে আয়োজিত এওয়ার্ড প্রোগ্রাম। খুবই বেছে বেছে দর্শকদের দাওয়াত দেয় তারা। এমনকি সেলিব্রেটিরাও ধন্য হয়ে যায় এই অনুষ্ঠানে আসতে পেরে। এই প্রোগ্রামটি কোথাও সম্প্রচার করা হয় না। বিনা ইনভাইটেশনে এখানে কেউ এলাউড নয়।

ঐন্দ্রিলাসহ আরো বিশজনকে দায়িত্ব দেওয়া হয়েছে অতিথিদের দেখভাল করার। প্লে বয় ম্যানশনের Bunny দের মতো পোশাক করে ওরা এসব এলিটদের ফাই ফরমাস খেটে বেড়াচ্ছে।

ঐন্দ্রিলার কাছে বেশ এক্সাইটিং লাগছে এখানকার পরিবেশ। এসব ওর কাছে একেবারে আনকোরা। তাছাড়া ফাহাদ বলেছে এই প্রোগ্রামে বিখ্যাত মানুষদের মধ্যে দুয়েক জনকে হাত করতে পারলে বড় বড় প্রজেক্টে কাজ করার সুযোগ হতে পারে।

ঐন্দ্রিলাও টার্গেট করে দুয়েকজনের কাছে বেশি বেশি যাচ্ছে। তাদের একজন হলো মধ্যবয়স্ক ওবায়দুল। সরকারী দলের মস্ত বড় নেতা। সমস্যা হলো এলিটরা মুখোশ পড়ে থাকতে এতোটাই পারদর্শী যে তারা কাকে পছন্দ করছে আর কাকে করছে না কিছুই বোঝা যায় না।

ঐন্দ্রিলা অবশ্য অপেক্ষায় আছে। নাচ গান ফ্যাশন শো-এর পর ইন্ডোরে আরো একটি সেগমেন্ট আছে। সেখানে নিশ্চয়ই ওবায়দুলের আরো কাছাকাছি হওয়ার সুযোগ হবে। ততক্ষণ বার বার বিগ ফিশদের টেবিলে ঝুঁকে পড়ে নিজের ক্লিভেজের যাদু দেখিয়ে মিষ্টি হেসে বলছে, “কিছু লাগবে স্যার? এনিথিং স্যার।”

bangla choti golpo খালার দুধ এখনও ব্রা-তে ঢাকা

অনুষ্ঠানে আসার পর থেকে ঐন্দ্রিলা কিছুটা অনুমান করতে পারছে কেন এতো গোপনীয়তা মেনে চলা হয়। এই প্রোগ্রামে আগত সেলিব্রেটিরা স্টেজে যেসব পারফর্মেন্স করছেন, অধিকাংশ বাঙ্গালদের ধারণা সেগুলো কেবলমাত্র লাস ভেগাসেই হয়।

নারী সেলিব্রেটিরা রীতিমত ছোট পোশাক পরার প্রতিযোগীতায় নেমে গেছে।

তাছাড়া ব্যাক স্টেজে যা চলছে তাতে ঐন্দ্রিলার চোখ কপালে ওঠার মতো অবস্থা। রীতিমত সেক্স এক্সপ্লোয়টেশানের মহড়া চলছে।

মোকাম মিডিয়া হাউজ প্রধান আয়োজকের দায়িত্বে থাকলেও ক্ষমতাসীন ক্যাডার বাহিনীকে অনুষ্ঠানের ক্যাটারিং থেকে নিরাপত্তা — নানা দায়িত্বে নিয়োগ দিতে বাধ্য হয়। তাছাড়া ক্ষমতাবান মানুষেরা তাদের পছন্দের ডান হাত, বা হাত, বডিগার্ড, ড্রাইভার, সেক্রেটারি ছাড়া কোথাও এটেন্ড করেন না। আর এসব বাড়তি লোকদের জন্য থাকে ফ্রি খাবার ও ফ্রি সেক্স। পছন্দ মতো সেলিব্রেটিকে চোঁদো। যেভাবে মন চায়, যতক্ষণ মন চায়।

এতো এতো সুন্দরী আর দর্শকপ্রিয় সেলিব্রেটিদের একেক জনকে একবারে ২-৫ জন মিলে ভোগ করছে মনের সাধ মিটিয়ে। ঐন্দ্রিলা রীতিমত অবাক হয়ে গেলো কোন কোন দৃশ্য দেখে।

যেমন, একটা কাজে কিচেনে গিয়ে দেখলো সেখানে চার পাঁচজন শেফ বড় টেবিল ঘিরে দাঁড়িয়ে আছে। কী হচ্ছে দেখার জন্য কাছে যেতে যেতে ঐন্দ্রিলার কানে ভেসে এলো থাপথাপথাপ সঙ্গমের আওয়াজ। সাথে চাপা কান্নার শব্দ।

কাছে গিয়ে উঁকি মেরে দেখলো টেবিলে ন্যাংটো হয়ে চিৎ হয়ে আছে নুসরাত ফারিয়া, মিমি চক্রবর্তী। দুজনেই দুই দিকে পা ছড়িয়ে গুদ মেলে ধরে আছে। দুইজন শেফ টেবিলের দুই প্রান্তে দাঁড়িয়ে তাদেরকে হাই স্পিডে চুদছে। ফারিয়ার আর মিমির টাইট দুধগুলো লাফিয়ে লাফিয়ে উঠছে ঠাপের চোটে। সারা শরীর ঘাম আর বীর্যে মাখামাখি। বাকী শেফরা নিজেদের লিঙ্গ বাবাজিকে মুঠোয় নিয়ে দাঁড়িয়ে আছে। ইতোমধ্যে এরা যে অনেকবার সিরিয়াল শেষ করেছে ফারিয়া আর মিমির মুখ ও উলঙ্গ শরীরে চকচকে বীর্য দেখে ঐন্দ্রিলার বুঝতে অসুবিধা হলো না।

সেখান থেকে নীরবে কেটে পড়ে সেলার রুমে এলো শ্যাম্পেইনের বোতল নিতে। দরজা খুলেই ওর মুখ হা হয়ে গেলো। এখানে চোদন খাচ্ছেন আর কেউ নন, মিস পরিমণি। বোধহয় লুকিয়ে লুকিয়ে মদের বোতল হাপিস করতে এসে দুইজন বডিগার্ডের হাতে ধরা পড়ে যায়।

তারা পরিমণিকে ন্যাংটো করে একজনে কোলে নিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে কোল চোদা দিচ্ছে। আরেকজন পেছন থেকে ওনার পায়ুপথে বাঁড়া ঢুকিয়ে ঠাপাচ্ছে। একই সাথে ঐক্যতানে গুদ এবং পায়ু দুটোতেই সমানে চোদন খাচ্ছেন পরিমণি। তার মোটা স্তন দুগ্ধবতী ছাগলী লাফালে যেভাবে তার ওলান লাফায়, সেভাবে উপরে নীচে লাফাচ্ছে নীচ থেকে ঠাপের তালে তালে। আর মুখে “ওহ! ফাক মি বাস্টার্ড! ফাক মি! ওহ! চোদ খাঙ্কির পোলা। চোদ।” ইত্যাদি বলছে।

ঐন্দ্রিলা কোনমতে একটা মদের কেস হাতে নিয়ে সরে পড়লো। পার্টি হাউজে মোট ৩টি ড্রেসিং রুম আছে। ট্রে তে কিছু শ্যাম্পেইনের গ্লাস সাজিয়ে একটি ড্রেসিং রুমের উদ্দেশ্যে রওনা দিলো।

রুমের সামনে যেতেই দেখতে পেলো শবনম ফারিয়াকে ডগি বানিয়ে চুলের মুঠি ধরে ঠাপাচ্ছে ড্রাইভারের পোশাক পরা এক লোক। ঐন্দ্রিলাকে দেখে লোকটা একটুও চোদার গতি কমালো না। শবনম ফারিয়া ওকে লক্ষ্য করার অবস্থায় নেই। বেচারী মোটা লিঙ্গের গুতোয় চোখ উলটে ফেলেছে, মুখ দিয়ে আ আ আ আ শব্দ করছে, লালা ঝরছে।

ঐন্দ্রিলাকে স্বীকার করতেই হলো শবনম ফারিয়ার ফিগারটা আসলেই দারুণ। বিশেষত পাছার সাইজ ও শেপ অসাধারণ। চুদতে থাকা লোকটা চোদার পাশাপাশি ঐরকম নাদুনুদুস ফর্সা পাছা থাপড়ে কামড়ে লাল করে ফেলেছে।

ঐন্দ্রিলা ওদের পাশ কাটিয়ে ড্রেসিং রুমে ঢুকে গেলো। শুরুতেই আরেক পাছা মোটা মহিলাকে দেখতে পেলো চোদন কাজে ব্যস্ত। তিনি হলেন সাদিয়া ইসলাম মৌ। তার পাশেই গুদ মেলে চোদন খাচ্ছেন মৌসুমি।

দুজনেই সিনিয়র হলে কী হবে, যুবক বয়সীদের বাঁড়ার প্রতি কামুকতার অভাব নেই। দুজনকে চুদতে গিয়ে উলটো তাদের নাগররা ক্লান্ত হয়ে পড়ছে।

স্টেজে নাচের পারফর্মেন্স করে পূর্ণিমা আর মীম নেমে গেলে ঐন্দ্রিলা অন্ধভক্তের মতো ছুটে গেলো তাদের সাথে দেখা করতে।

bangla choti golpo বিউটি রায়ের যৌন অভিসার

যাওয়ার পথে দেখলো আধো অন্ধকার করিডরে 69 পজিশনে শুয়ে আছে রূপকথার রাজকন্যাদের মতো সুন্দরী দুটি মেয়ে। তারা খুব মনোযোগ দিয়ে একে অপরের গুদ চুষছে। এরা হলো তানজিন তিশা ও মেহজাবীন।

ড্রেসিং রুমে গিয়ে দেখলো পূর্ণিমা ও মিম ইতোমধ্যে গুদে বাঁড়া গুজে ফেলেছেন। পারফর্মেন্সের কারণে ক্লান্ত হয়ে শুয়ে আছেন মীম। তাকে পাশ থেকে জড়িয়ে ধরে চুদছে অপরিচিত এক লোক।

আর ন্যাংটো পূর্ণিমাকে কোলে নিয়ে বসে আছে চশমা পরা কাঁচা পাকা চুলের মধ্যবয়স্ক এক লোক। তার ধোনের উপর উঠানামা করছে পূর্ণিমা। তার গোল তুলতুলে পাছা টিপছে লোকটি। পূর্ণিমা বলছে, “ড্যাড, আজকের মতো এবারই শেষবার সেক্স করছি। আর আবদার করবে না। আজ আমার অনেক ক্লায়েন্ট।”

ঐন্দ্রিলা অটোগ্রাফ আর সেলফির আশায় গুঁড়েবালি। মন খারাপ করে লনের পাশে সুইমিং পুলের দিকে গেলো কিছুক্ষণ একা সময় কাটানোর জন্য। ওমা! সেখানে আরেক কাণ্ড!

মারিয়া আর স্পর্শিয়াকে সম্পূর্ণ ন্যাংটো পুটুলি করে হাঁটু মুড়ে বসিয়ে রাখা হয়েছে। চার পাঁচটা অল্প বয়সী উলঙ্গ ছেলে নিজেদের উদ্ধত বাঁড়া হাতাচ্ছে ওদের মুখের সামনে। ঐন্দ্রিলা লক্ষ করলো হাঁটু মুড়ে প্রার্থনার ভঙ্গিতে বসে থাকলেও কী যেন দেখা যাচ্ছে মারিয়া ও স্পর্শিয়ার যোনীতে। একটু ভালো ভাবে দেখেই ঐন্দ্রিলা বুঝতে পারলো ওগুলো ডিল্ডো।

ছেলেগুলো হাসাহাসি করছে, “দেখ না দোস্ত, খাঙ্কি মাগী দুইটা কেমনে হাত জোর কইরা বইসা আছে। মাগী গুলো রাস্তায় আমাগো দেখলে পাত্তাই দিতো না। আইজকা পাইছি। খুব মজা লমু। ওগো খেলমু অনেক।” বলে একটি ছেলে হাতে ধরা রিমোট কন্ট্রোলারে চাপ দেয়। নুনী আর স্পর্শিয়ার শরীর হঠাৎ মৃগী রোগীর মতো কাঁপতে থাকে।

অন্য একটি ছেলে বলে, “এইটা হলো ভাইব্রেটর ডিল্ডো। দেশি প্রোডাক্ট। লাভগুরু কোম্পানির।”

ন্যাংটো নুনী আর স্পর্শিয়া কান্না কান্না গলায় বললো, “আর না।” কিন্তু ছেলেগুলো হাসতে হাসতে আবারো কন্ট্রোলারে বোতাম চেপে দিতে ওরা দুজন দুই উরু দিয়ে যোনী চেপে ধরে কাঁপতে লাগলে। মুখ হা করে রেখে নিঃশ্বাস নিতেও যেন ভুলে গেলো। ফর্সা গালদুটো লাল হয়ে উঠলো। দুটো ছেলে নুনী আর স্পর্শিয়ার মুখে নিজেদের ঠাঁটানো বাঁড়া ঢুকিয়ে দু হাত দিয়ে মাথা ধরে মুখ চোদা দিতে লাগলো। গাগ্ গাগ্ শব্দে বাঁড়ার গুতোয় লালা ঝড়তে লাগলো ওদের মুখ দিয়ে।

ছেলেগুলোর নিশ্চয়ই ওদের নিয়ে আরো খেলবার ইচ্ছা আছে। কিন্তু ঐন্দ্রিলা আর অপেক্ষা না করে চলে এলো নিজের কাজের জায়গায়।

এসব সেলিব্রেটি সুন্দরীদের অজাচারের গল্প অন্য একসময় করা যাবে। আপাতত ঐন্দ্রিলার উপরেই মনোযোগ রাখা যাক।

ইন্ডোর সেগমেন্টে ওর জন্য আরো বড় চমক অপেক্ষা করে ছিলো। বিশাল ইন্ডোরে অডিটোরিয়াম জুড়ে অর্জির আয়োজন করা হয়েছে। যেসব সেলিব্রেটিদের বিভিন্ন স্থানে চোদন খেতে দেখেছে ঐন্দ্রিলা, তাদেরকে সাফ সুতরো করে জড়ো করা হয়েছে এখানে। ন্যাংটো সুন্দরীরা সারি বেঁধে দাঁড়িয়ে আছে। মাননীয় অতিথিরাও সকলে ন্যাংটো, তবে তাদের মুখে বিভিন্ন ডিজাইনের মাস্ক পরা।

স্লো মিউজিকের তালে তালে এরা মিলেমিশে একাকার হয়ে গেলো। স্বয়ং শয়তান ও কামদেবতা যেন একসাথে এসে উপস্থিত হয়েছে, নিজেদের সাগরেদদের তদারকি করতে।

আর মোকাম মিডিয়ার সেই স্পেশাল টুয়েন্টি?

ওদের বরাদ্দ করা হয়েছে এলিটদের ভিতরে আরো বড়ো এলিটদের জন্য। ঐন্দ্রিলাকে একটি রুম নাম্বার দিয়ে অর্ডার করা হলো সেখানে দেখা করতে।

নার্ভাসলি সেখানে গিয়ে উপস্থিত হলো সে। বন্ধ দরজায় দুবার নক করে জিজ্ঞেস করলো, “May I come in, Sir?”

-“আসো।”

ঐন্দ্রিলা ভেতরে ঢুকে দরজা লক করে দিলো। এসির ঠান্ডা বাতাসে রাজকীয় সোফায় কেউ একজন অপেক্ষা করে আছে ওর জন্য। গুড়ুক গুড়ুক শব্দে হুক্কা টানছেন তিনি — ওবায়দুল।

bangla choti golpo উপোষী যৌবনের পিপাসা

Bunny ড্রেস পরিহিত ঐন্দ্রিলা তার নির্দেশ পাওয়ার জন্য মাথা নীচু করে দাঁড়িয়ে রইলো আদুরে খরগোসের মতো।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading