বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন পর্ব ৪

(৯ম আপডেট)
—————————

((সুপ্রিয় পাঠকদের উদ্দেশ্যে বলছিঃ রাজিব সখিনার মাঝে ঘটে যাওয়া মা ছেলের চুদাচুদি গত কয়েকটা আপডেটে সবিস্তারে পড়লেন। এবার আবারো সেই মনস্তাত্ত্বিক বা বুদ্ধির লড়াইয়ে মা ছেলের সকল ষড়যন্ত্র মোকাবেলা করার ঘটনা জানতে প্রস্তুত থাকুন। এরআগের আপডেট গুলোর বিভিন্ন চরিত্র ও পরিস্থিতি এবার সুচতুর গ্রাম্য কূট-কৌশলে পরিণত হবে। দেখুন কীভাবে সাপও মড়বে, কিন্তু লাঠিও ভাঙবে না।))

পরদিন থেকে সখিনা রাজিব তাদের প্রতিদিনের ব্যস্ত জীবনে ফিরে যায়। প্রতিদিনের যার যার কাজ সেরে মা ছেলে রাত নামলেই স্বামী স্ত্রীর মত প্রানখুলে চুদাচুদিতে মত্ত হয়। এমনকি, দুপুরেও রাজিব ভাত খেতে ঘরে ফিরে সখিনাকে এক কাট চুদে আবার কাজে বেরোয়। ছেলেকে দেয়া কথামত সখিনাও এখন আর জন্মবিরতিকরণ পিল খাচ্ছে না, যেন সে ছেলের বীর্যে পোয়াতি হতে পারে।

রোজ রাতে রাজিব রামপুরায় সিএনজি চালিয়ে গিয়ে আকলিমার শিক্ষিত ছেলে আনিসের কাছ থেকে জমিজায়গার হিসাব-নিকেশ বুঝে নিচ্ছে। সখিনা মাকে নিয়ে বস্তি ছেড়ে ভিন গাঁয়ে সংসার পাততে প্রচুর টাকা দরকার। যেটা রাজিবের বাপ-মামাদের সম্পত্তি থেকে ন্যায্য হিস্সা আদায় না করলে সম্ভব না। সখিনাকে সারা জীবনের জন্য বউ হিসেবে শয্যাসঙ্গী করার জন্য এখন আদর্শ ছেলের মত সব করতে প্রস্তুত রাজিব। ছেলের এই লক্ষ্মী আচরনে মা হিসেবে সখিনাও খুব গর্বিত। তবে, তিনটি ঘটনা এই চলমান সম্পর্ক একটু জটিল করে দেয়।

ঘটনাঃ ১ –

মাঝে একদিন, রাজিবের কথামত সখিনা রাতে পড়ার জন্য বেশ কিছু স্লিভলেস, ঢিলেঢালা পাতলা কাপড়ের, এক রঙা ম্যাক্সি বানাতে দেয় কড়াইল বস্তির সেই দরজির দোকানে। আগেই বলেছি, ওই দরজি বেটাই সখিনার টাইট ব্লাউজ বানিয়েছিল এর আগে। মা ছেলের সঙ্গমকালীন টানাহেঁচড়ায় ছিঁড়ে যাওয়া ব্লাউজ পেটিকোটগুলোও জোড়া লাগাতে ওই দরজিকে দিয়ে আসে সখিনা।

দরজি ব্যাটা বেশ চালাক আগেই বলেছি। সে খেয়াল করে গত কয়েক দিনে সখিনার দুধ পাছা আগের চেয়ে বড় হযেছে। বুকে, পাছার কাছে কাপড়ের মাপ বদলে গেছে! এমনকি, ছেড়া ব্লাউজ পেটিকোটে নারী-পুরুষের বীর্যের জমে যাওয়া দাগ পায় দরজি। তাছাড়া, গ্রামের সোজাসরল মহিলা সখিনা এখন হঠাত গতর দেখান আধুনিক কাটিং ম্যাক্সি-ই বা পড়া শুরু করছে কেন! দু’য়ে দু’য়ে চার মেলাতে পারে ব্যাটা শয়তান দরজি। বুঝে ফেলে, মা ছেলেতে বেশ জম্পেশ চুদাচুদির খেলা বসেছে!

এদিকে রাজিবের বন্ধু হওয়ায় সে জানে, রাজিব ইদানিং কোন মহিলাকে বউ করার ব্যাপারে উদগ্রীব। আনিসের থেকে নিয়মিত জমির মারপ্যাঁচ শিখছে। সব মিলিয়ে ঘটনা পানির মত পরিস্কার হয় দরজির কাছে। মাকে বউ বানিয়ে বস্তি ছেড়ে গ্রামে যাবার মতলব রাজিবের।

পরদিন, রাজিব সিএনজি গ্যারেজে রেখে রাতে ঘরে ফেরার আগে মার ম্যাক্সি ও সেলাই করা ব্লাউজ ছায়ার ডেলিভারি বুঝে নিতে গেলে রাজিবের কাছে নিজের লোভী, শয়তানি প্রস্তাব দেয় দরজি। রাজিবকে বলে,
– (কুটিল ভিলেনের মত হেসে) বুজছস রাজিব, তুগো মা পুলার পিরিতির কাহিনি মুই বুইঝা গেসি। সমুস্যা নাই, বস্তির কাউরে কমু না। তয়, তুর মায়ের মত বাদশাহী শইলের কামুক মাগি আমি এই জন্মে দেহি নাই। তাই কইতাছি কি, তুরা পলায় যাওনের আগে একবার তুর মারে আমারে চুদতে দে। একবারই চুদুম মুই। চুদতে না দিলে, তোগো মা পুলার কেচ্ছা কাহিনি পুরা বস্তিতে রটায়া দিমু আমি।

মহা মুসিবতে পড়ে রাজিব। ক্ষেপে গেলেও রাগ চেপে দরজিকে কথা দেয় যে, সখিনাকে চুদতে দেবে সে। তবে, সে পর্যন্ত – বস্তির কাওকে যেন গোপন কথাটা ফাঁস না করে।

সেদিন রাতে বাসায় ফিরে মাকে সব জানায় রাজিব। সখিনাতো রেগেই আগুন,
– তুরে পয়লা দিনই আমি কইছিলাম, তুর এই দরজি হালায় মানুষ ভালা না। বদ কিসিমের শয়তান ব্যাডা। এহন কী করুম। একদিকে আকলিমা-আনিসের শয়তানি, আবার আয়া জুটল এই দরজির বজ্জাতি! কুনহানে যাই এহন!
– আহা মা, তুই বেদিশা হইছ নাতো। একটা ব্যবুস্থা মুই করুমই। তুই কয়ডা দিন সময় দে। আগে জমিজিরাতের হিসাবডা বুইঝা লই। পরে দরজিরে সাইজ করুম নে।
– (সখিনা প্রবল রাগে গজগজ করে) বালডা বিপদের উপ্রে বিপদ। এইডা তুর বন্ধু না শত্রু! এমুন চুতমারানির লগে তুই বন্ধু পাতাইলি কেম্নে! আবার আমারেও জামিন দিয়া আইছত! শ্যাষম্যাশ তুর মারে তুর সামনে দরজি ব্যাডায় চুদব – আর তুই এইডা মাইনা লইবি?!
– (হেসে মাকে আদর করে দেয় ছেলে) ক্যাডায় কিছে আমি মানুম?! মোর সুহাগের বউরে পর মাইনষে চুদব, এইডা আমি জান থাকে মাইনা লমু না। তুই নিচ্চিন্ত থাক মা, তুর পুলায় একডা গুটি করবই। এ্যালা আয়তো, মাথা গরম আছে, তুরে চুইদা মাথা ঠান্ডা করি।
– (সখিনা তাও গজগজ করে) দেহুম, কি বালডা করস তুই! মারে চুদবি চোদ, কিন্তুক মায়ের ভুদা দরজির হাতে তুইলা দিছ না, মাদারচুদ। তাইলে কইলাম তুর বৌয়ের মরা মুখ দেখবি তুই। গলায় দড়ি দিমু মুই।
– (ততক্ষণে মায়ের ব্লাউজ শাড়ি খুলে পেটিকোটের দড়িতে হাত দিয়েছে রাজিব) সখিনা বিবি আমার, কইছি না, তুই লিচ্চিন্ত থাক। দরজি খানকির পুত মোর মায়ের দিকে বদ-নজর দিছে, হের কপালে খারাপি আছে। ফাঁসির দড়ি ওই দরজির গলায় না পড়াইছি আমি তয় আমি তুর চুদইন্না পুলা না। তুর গুদ শুধু মুই একলা মারুম। জগতের আর কাউরে মারতে দিমু না, তুরে কথা দিলাম।

বলে মাকে চুদায় মন দেয় রাজিব। তবে মা ছেলে বুঝে ঘটনা ভালোই প্যাঁচ খেয়েছে। দরজি, আনিস, আকলিমা – শত্রুর সংখ্যা বাড়ছেই কেবল! এদিকে আকলিমার কাছে সখিনার গচ্ছিত ৩ ভরি গয়নাও উদ্ধার করা লাগবে। বিপদ এখন অনেক।

এই ফাঁকে বলে নেই, দরজি ব্যাটা দেখতে রাজিবের মতই কিছুটা। রাজিবের মতই ৫ ফুট ৮ ইঞ্চির শ্যামলা দেহ। বয়সও রাজিবের মতই ২৫ বছরের আশেপাশেই হবে। পার্থক্য কেবল – দরজির ঘন মোচ আছে, রাজিব দাড়ি-মোঁচ রাখে না।

এভাবে, ৭দিন কেটে যায়। আনিসের থেকে রাজিবের জমির মারপ্যাঁচ বোঝার কাজ প্রায় শেষ। এখন কিছু ক্যাশ টাকা পয়সা নিয়ে গ্রামে গিয়ে একটা ভালো উকিল ধরে মামলা মোকদ্দমা করে বাপ-নানার জমির ভাগ উদ্ধার করতে হবে।

ঘটনাঃ ২ –

এরই মাঝে একদিন, রাজিব মাত্র দুপুরে মাকে চুদে কাজে বেড়িয়েছে। সখিনা চোদন শেষে একলা ঘরে জিরিয়ে নিচ্ছে, এমন সময় স্বাস্থ্যকর্মী নাজমা আপা সখিনার ঘরে আসে। নাজমা ঘরে ঢুকেই দেখে মেঝেতে তুশক পাতা, চৌকির চাদর এলোমেলো, সখিনার কাপড় জামারও বেহাল দশা, ঘরে কেমন গুমোট কামাসক্ত ঘ্রান – নাজমা বুঝে ফেলে মাত্র চুদাচুদি হয়েছে এই ঘরে!

কিন্তু, স্বামীহীনা সখিনা বেডিরে চুদল কে?! ঘরে ত একমাত্র ছেলে রাজিব ছাড়া আর কেও থাকে না! সখিনা বস্তির বাজে লোকজনের সাথেও মিশে না। তবে কী ছেলের সাথেই চোদাচ্ছে সখিনা, নাজমা চিন্তা করে। হতেও পারে, এম্নিতেই বেশ কদিন আগে সখিনা জন্মবিরতিকরণ পিল নিয়েছিল তার থেকে। জোয়ান পেটের ছেলে ঘরে থাকতে, বাইরে চোদানর দরকারও নেই মধ্যবয়েসী সখিনা বিবির। বেশ খাপে খাপ ঘটনা মিলছে দেখি, বুঝে ফেলে চালাক স্বাস্থ্যকর্মী নাজমা।

তাছাড়া, বস্তিতে এমুন মা ছেলে চুদানোর কাহিনি নতুন কিছু না। স্বাস্থ্যকর্মী হওয়ায় এমন অনেক ঘটনা জানে নাজমা আপা। সে নিজেই তো তার স্কুলের কিশোর ছেলেকে দিয়ে রোজ রাতে চোদায়। এমনকি, পাশের ঘরে আকলিমা আনিসের মত মা ছেলের সঙ্গমের গোপনীয়তাও নাজমার অজানা নেই। দু’য়ে দু’য়ে চার মিলিয়ে নিশ্চিত হয় নাজমা – সখিনা তার ছেলে রাজিবের কাছেই দেহসুখ পাচ্ছে ইদানিং।

নাজমা আপাকে অসময়ে ঘরে দেখে অপ্রস্তুত সখিনাকে চাপ দিয়ে ঘটনার সত্যতা স্বীকার করিয়ে নেয়। স্বীকার না করলে বস্তিতে রটনা রটাবার হুমকি দেয় নাজমা। বাধ্য হয়ে নাজমা আপাকে ঘটনা জানায় সখিনা। নাজমাকে বোঝায়, ছেলেকে দিয়ে চুদানোর পিছনে কোন খারাপ উদ্দেশ্য নেই সখিনার। ছেলেকেই সে স্বামী হিসেবে মেনে নিয়েছে। তাই, জন্মবিরতিকরণ পিল-ও সে আর খাচ্ছে না ছেলের বীর্যে গর্ভবতী হতে চায় বলে।

নাজমা আপা হেসে সখিনাকে আশ্বস্ত করে, তাদের এই গোপন ঘটনা কাওকে বলবে না সে। তবে, বিনিময়ে একটা কুপ্রস্তাব দেয় নাজমা। নাটকের কুচক্রী মহিলার মত খনখনে হাসি দিয়ে বলে,
– সখিনা বইন আমার, তুমারে কই কি, ঘটনা আমি গুপন রাখুম। তয় বিনিময়ে আমারে তুর পুলার চুদন খাওনের বেবুস্থা কইরা দে। আমার কচি ইশকুলের পুলার চুদনে আমার ঠিক শান্তি হয় না। তুর পুলার লাহান জুয়ান, তাগড়া মরদ দরকার। একবারই চুদামু, তুই সময় নিয়া বেবুস্থা কইরা দে। নাইলে কইলাম বস্তিতে রটনা রটায় ক্যাচাল লাগায়া দিমু।

বলে বিদায় নেয় নাজমা আপাকে, সখিনাকে ছেলের চুদনে পোয়াতি হবার জন্য দরকারি কিছু স্বাস্থ্য পরামর্শও দেয় যাবার আগে। রাতে ছেলে ঘরে ফিরলে ঘটনা খুলে বলে সখিনা,
– দেখছস, রাজিব হালার নাজমা আপায়ও দরজির লাহান-ই ফাউল মারানি নস্টা বেডি। তুরে দিয়া চুদানর পিলান করে, কত্তবড় সাহস!
– (রাজিব মাকে রাগিয়ে দিতে মস্করা করে) তা ভালাই ত, তুমার লাহানই ত দেখতে নাজমা আপায়। হেরে একটু চুইদা হের খায়েশ পুরন করি। তুমারে চুইদা ধুনে ময়লা জইমা যাইতেসিল, নাজমা আপারে দিয়া ধুনের জং তুলুম।
– (সখিনা ছেলের মস্করা না বুঝে ক্ষেপে যায়) কত্তবড় সাহস বেডির, আমার পুলারে আমি কাওরে চুদাইতে দিমু না। আর তুই আমার লগে ফাইজলামি চুদাস, চুতমারানির পুলা? তুই হেই মাগিরে দিয়া চুদাইলে আমিও কইলাম দরজির সামনে গিয়া গুদ মেইলা চুদামু, বুঝিস?!
– (রাজিব হেসে মাকে আদর করে দেয়) আরে মা, তুর লগে মজা করলাম একডু। নিজের বৌয়ের লগে মজা করতে পারুম না! শোন, তুর পুলায় তুরে ছাড়া জগতে আর কুন বেডিরে চুদব না আর জন্মে। তুই ত জানছই, তুরে চুদার মজা আর কোথাও নাই দুইনাতে। তুর পুলায় তুর গুদের বান্ধা চাকর।
– (মা তাও গজগজ করে) সব কিছু লয়া মস্কারা চুদাইবিনা। খানকি মাগিরে গলা চিপ্পা মাইরা ফেলতে মন চাইতাসে আমার। কত্তবড় সাহস, আমার পুলার উপ্রে নজর দেয়। বেডি নিজের পুলারে দিয়া চুদায়াও মন ভরে না। কত্তবড় রাক্ষসী, ডাইনি!
– (রাজিব মাকে অভ্যাসমত নগ্ন করতে শুরু করে) এই ডাইনিরে আরেক ডাকাত দরজির লগে সিস্টেমে ফিট দেওন লাগবো। দাবার চালগুলান সব ঘরে অাইতাছে, ওহন ঠান্ডা মাথায় বরশিতে গাথন লাগব সবডিরে।
– (নগ্ন মা ছেলেকে লেংটো করতে থাকে) হ রে বাজান, বকুলের মত এই সবডিরে গুটি কইরা একলগে সাইজ করতে হইব। তুই মারে চুইদা বুদ্ধিতে শান দে। আয় বাপধন, মারে চুদবি আয়।

মায়ের আহবানে মাকে চুদতে শুরু করে রাজিব। ঝামেলা আরেকটা বাড়ল বটে – নাজমা আপা। এই সব ঝামেলাগুলোকে একসাথে খতম করতে হবে এবার।

ঘটনাঃ ৩ (শেষ ঘটনা) –

আনিসের কাছে জমিজিরাতের তালিম নেয়ার ততদিনে দিন দশেক পেরিয়ে গেছে রাজিবের। একদিন দুপুরে আনিস তার মা আকলিমাকে চুদতে বস্তির ঘরে আসে। চুদার আগে রাজিবকে ডেকে নেয়। সখিনা তখন ঘরে নেই, বস্তির কলঘরে কাপড় ধুয়ে গোসল সারতে গেছে।

রাজিবকে আনিস বোঝায় যে, রাজিব এখন তার বাবা-মামাদের জমির সম্পত্তিতে ন্যায্য অধিকার আদায়ে প্রস্তুত। টাঙ্গাইলের গ্রামে মাকে নিয়ে উপস্থিত থেকে সশরীরে বাকি কাজ করতে হবে রাজিবের। এজন্য একজন ভালো উকিল ভাড়া করতে হবে, মামলা মোকদ্দমার বিষয় আছে। তবে, সেজন্য ক্যাশ টাকা থাকা দরকার রাজিবের।

টাকা কোথায় পায় রাজিব?! গরীব ছেলে সে। সিএনজি আর ঘরের দামি টিভি ফ্রিজ বেচে দিয়ে কিছু টাকা আসবে। তবে সেটা যথেষ্ট না। সখিনার বন্ধক রাখা গয়নাও দরকার তার। এসময় আনিস আকলিমা তাদের চূড়ান্ত ষড়যন্ত্র বলে।

তারা জানায়, রাজিব সখিনা যদি আনিস আকলিমার সাথে পাল্টাপাল্টি করে (milf swap), অর্থাৎ যদি রাজিব আকলিমাকে আর সখিনা আনিসের চোদা খেতে রাজি হয় – তবে বিনিময়ে আকলিমার কাছে বন্ধক রাথা সখিনার গয়না তারা ফেরত দিবে।

আনিস আকলিমার এই ষড়যন্ত্র অসহ্য, অসম্ভব লাগলেও মেনে নেয় রাজিব। সখিনাকেও বুঝিয়ে রাজি করাবে বলে সে। তবে, শর্ত দেয় রাজিব – তাদের নিজ নিজ কাম-জড়তা কাটিয়ে এমন milf swap করার জন্য গভীর রাত হতে হবে। দিনের আলোয় তারা পারবে না।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading