বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

আমার এক বন্ধু পালিয়ে হিন্দু একটা মেয়েকে বিয়ে করে ফেলে এবং তাদের কারো পরিবারই ব্যাপারটা মেনে নেয়নি । তারা দু’জনই পরিবার থেকে ত্যাজ্য ছিলো । আমার সাথে ওদের বেশ ভালো সম্পর্ক ছিলো ।

ওদের বাসায় আসা-যাওয়া ছিলো । এর মধ্যে ওদের একটা মেয়েও হয় । মেয়েটার বয়স যখন ৭ তখন ওরা দু’জনই একসিডেন্টে মারা যায় । পরিবার থেকে কেউ না নেয়াতে মেয়েটাকে বাধ্য হয়ে আমার কাছেই এনে রাখি ।

ওর নাম পরী । দেখতেও পরীর মতই । রাতে আমার সাথে লেপ্টে ঘুমাতো আর আমি ছাড়া কিছুই বুঝতো না । আমার মনে ওকে নিয়ে কখনো বাজে কোন চিন্তা আসেনি ।

কিন্তু ও ঘুমের মধ্যে প্রায়ই আমার ধন ধরে টান দিতো এবং আমার অবস্থা খারাপ হয়ে যেতো তখন । শত হলেও পুরুষ মানুষ । আমিও তখন ওর কচি শরীরটা ঝাপটে ধরে রাখতাম । ওর স্বাস্থ্য বেশ ভালো থাকায় দুদগুলো ফুলে থাকতো ।

একদিন ঘুমের মধ্যে পরী আমার ধন নাড়া-চাড়া করছিল,আমিও মজা নিতেছিলাম এটার । তারপর হঠাৎ ওর দুদ এর উপর নজর গেলো ।

এরপর থেকে প্রতিদিন ও ঘুমিয়ে গেলে আমি ধনটা ওর হাতে ধরিয়ে দিয়ে নিজে ওর দুদ চুষতে চুষতে ঘুমিয়ে যাই । এরই মধ্যে কেটে গেলো তিন বছর । পরী তখন ক্লাস ফোরে পড়ে । বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

আমার আরও বেশী ন্যাওটা হয়েছে । যতক্ষণ আমি বাসায় থাকি,আমার কোল থেকে নড়ে না । আর আমার ধন ফুলে তাবু হয়ে থাকে ।

পরী প্রতিদিন গরম করে রাখে আর আমি আমার গার্লফ্রেন্ড মৌরীকে গিয়ে চুদি । মৌরীকে চোদার সময় আমি পরীকে কল্পনা করি । তখন আরও বেশী বেশী চুদি ।

হিন্দু গুদে মুসলিম বাড়া – হিন্দু বৌদির গুদে মুসলিম দেবরের চোদা

মৌরী মাঝে মাঝে বিরক্ত হয়ে যায় । বলে প্রতিদিন চোদা লাগে তোমার ! আর আমি বিরক্ত হই মাসের ঐ কটা দিন যখন মৌরীর পিরিয়ড চলে ।

একদিন রাতে খুব টায়ার্ড থাকায় তাড়াতাড়ি ঘুমিয়ে পরেছিলাম । সকালে উঠে দেখি পরী কেঁদে অস্থির হয়ে আছে । কাজের খালা কিছুতেই শান্ত করতে পারছে না ।

অনেকক্ষণ আমার কোলে বসে কেঁদে যখন শান্ত হলো তখন ওকে বল্লাম কি হয়েছে আমার পরীর? এতো কান্না কেন। ?

তুমি আমাকে আর আদর করো না ।

আমি তো আকাশ থেকে পড়লাম শুনে ।

কেন ? কি করেছি আমি ?

কাল রাতে তুমি আমার বুক খাওনি কেন ?

আমি ত শুনে থ ! ভেবেছিলাম ও কিছুই বুঝে না । কিন্তু এ যুগের বাচ্চারা যে কত ফাস্ট তা ভুলে গেছিলাম ।
কি হলো? খাও নি কেন? বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

টায়ার্ড ছিলাম তো । তাই ঘুমিয়ে পড়েছিলাম । স্যরি ।

এখন খাও । আমার ঘুম হয়নি সারারাত ।

বলে কি মেয়ে ! এইটুকুন মেয়ের এতো চাহিদা !

ভালো করে ওর দিকে তাকালাম । দেখলে ১২-১৩ বছরের মনে হয় । বুক বেশ বড় এবং এটা যে আমারই কীর্তি তা আর বলার অপেক্ষা রাখে না । new group sex panu বাংলা গ্রুপ সেক্স পানু কাহিনী

পাছাও বেশ ভারী ,সরু কোমর । এক মুহূর্তের জন্য মন চাচ্ছিলো ওকে চুদে দেই জোর করে । কিন্তু অনেক ভেবে নিজেকে সংযত রাখলাম ।

হঠাৎ দেখি নিজেই জামা খুলে দুদ একটা আমার মুখে পুরে দিচ্ছে । আর কি কন্ট্রোল হয় !

চুষতে লাগতাম মজা করে । আর পরী আহ্ উহ্ করে আমাকে আরো পাগল করে দিচ্ছিলো । টান দিয়ে ওর প্যান্টি খুলে ভোদাটা হাতানো শুরু করলাম ।

দেখলাম ও আমার হাতে ভোদা ডলতেছে । এই বয়েসে এত ভেজা ভোদা ! আস্তে আমার কানি আঙ্গুলটা ভেতরে ঢোকানোর ট্রাই করলাম । ও ব্যাথায় আউ করে উঠলো । তাই আর বেশী কিছু করলাম না । দুদ চুষতে চুষতে নিজেই নিজের মাল আউট করলাম ।

কিন্তু কাজ হচ্ছিলো না । তাই বিকেলে মৌরীর বাসায় গেলাম । ও ২জন ফ্রেন্ড নিয়ে বাসা ভাড়া থাকতো । যখন ওর ফ্রেন্ডরা বাসায় থাকতো না তখন আমরা চোদাচুদি করতাম । কিন্তু আজ এতকিছু দেখার টাইম নাই । একটা গর্ত লাগবে,মাংসল গর্ত ।

কলিংবেল চাপার পর দরজা খুললো মৌরীর এক ফ্রেন্ড । এখানেই থাকে,আমাকে চিনে মৌরীর বন্ধু হিসেবে । ওর নাম জুহি । মৌরী বলেছিল জুহিকে যদি জোর করে কোন ছেলে ১০মিনিট দুদ চুষে দেয় তাহলেই জুহি নিজে সালোয়ার খুলে দিবে ।
মৌরী আছে ?

না । ও বাইরে একটু । ex gf fucking bangla choti story

কখন আসবে?

সেটা তো জানি না । কেমন মুখটা বেঁকিয়ে বললো । বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

ভেতরে একটু বসা যাবে ?

স্যরি । বসা যাবে না । তুমি যেতে পারো । https://www.newchotigolponew bangla choti kahini

এমনি মাথায় মাল উঠে ছিলো । মেয়ের তেজ দেখে আর সামলাতে পারলাম না । ধাক্কা দিয়ে ভেতরে ঢুকিয়ে নিজেও ঢুকে দরজাটা লক করে দিলাম ।
কি হচ্ছে এসব ? চিৎকার করে উঠলো জুহি ।

আমি ওর ঠোঁটে হামলে পরে আমার এক হাতে ওর দুই হাত ধরলাম আর আরেক হাতে দুদ টিপতে লাগলাম । পাতলা একটা শার্ট আর থ্রী কোয়ার্টার স্কার্ট পরে ছিলো,ব্রা ছিলো না। শার্টের বাটন খুলতে খুলতে ঠোঁটগুলোকে কামড়ে শেষ করে দিচ্ছিলাম ।

তারপর এক হাত দিয়ে মুখ চাপা দিয়ে নিপল মুখে নিলাম । খুব জোরে জোরে চুষছিলাম । আস্তে আস্তে দেখি সে নিজেই আমাকে ঠেলে পাশের সোফার কাছে নিয়ে যাচ্ছে ।

হাত ছেড়ে দিলাম । সোফায় শুইয়ে দিয়ে আরাম করে দুদ খেতে লাগলাম । একদম তুলতুলে ঢলঢল দুদ । কত জিহ্বার ছোঁয়া পেয়েছে কে জানে ! জুহি এরমধ্যে আমার বেল্ট খুলে প্যান্টের চেইনও খুলে ফেললো । ছাড়া পেয়ে লাটসাহেব লাফিয়ে উঠলো ।

ইশ ! তোমারটা কি বড় আর শক্ত। ড্রিল মেশিন যেন ! আহ্ আহ্ !!

কামড় দিয়ে বললাম,গর্ত বড় করে দিবো আজ ।

উফ ! আহ্ !! ঢুকাও এখন ।

অভিজ্ঞ মেয়েদের চুদে এই এক আরাম । ১০-১৫ মিনিট দুদ আচ্ছামত চুষলেই ভোদায় বন্যা বানায় ফেলে । তারপর আপনি যেটাই করতে চান না কেন, সারাক্ষণ ঢুকাও ঢুকাও করতে থাকবে ।

কিন্তু নতুন গুলার নখরা অনেক । চুমা দাও, দুদ টিপো, চুষো,পেটে চুমাও, পিঠে চুমাও,ভোদা খাও – তারপর এগুলা করার সময়ও এমন ভাব নিবে যেন শুধু আপনিই আরাম পাইতেসেন , উনি কোন আরামই পাইতেসে না । শুধু লজ্জাই পাইতেসে ।

আমি ইচ্ছা করেই একটু দেরী করতেসিলাম দেখে জুহি লাফ দিয়ে আমার উপরে উঠে টান দিয়ে প্যান্ট খুলে দিলো । আমি বোকার মত সোফায় বসা । বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

৩০ সেকেন্ডের ভেতর দেখলাম আমি সোফায় বসে আছি, জুহি আমার কোলে বসে কোমর উঠা-নামা করছে । কখন কি করলো বুঝতেই পারলাম না । ওর শার্ট-স্কার্ট কিছুই খুলেনি,আমারও শার্ট পরা । হঠাৎ দেখলে মনে হবে নরমালি কোন মেয়ে কোন ছেলের কোলে বসে আছে । Part 1 আমার ভার্জিন গুদের পর্দা যেভাবে ছিড়লো guder porda fatano

কিন্তু ভেতরে যে কি হচ্ছে সেটাতো শুধু আমরাই বুঝতেসি । এসব ভেবে আমার ধন আরও ফুলতে লাগলো । জুহি আস্তে আস্তে কোমর নাচাচ্ছে । আর কাজ শুধু বসে বসে আরাম নেয়া । এতো ভেজা এই মেয়ের ভোদা ! চপ চপ শব্দে রুম ভারী হয়ে যাচ্ছে ।

ভাবলাম জুহি নিজে থেকে কিছু না বললে আজ কোন কষ্ট ছাড়াই চুদবো বসে বসে । অবশ্য চুদছে তো ও আমাকে, আমি আজ চোদা খাচ্ছি ।

ওর ঢলঢলে দুধগুলো দুলছিলো । ডানটা যতটা পারা যায় মুখে নিয়ে নিলাম । এতো বড় দুদ আমি আগে দেখিনি । সাইজ ঠাহর করা কঠিণ । ঝুলে গেছে চোষা খেয়ে খেয়ে কিন্তু কেমন যেন আদুরে দেখতে । মনে হয় দুদগুলো ডেকে বলছে, একটু চুষে দাও প্লিজ !

পালা করে দুই দুদ চুষতে লাগলাম । জুহির ভোদা মনে হয় প্রশান্ত মহাসাগর হয়ে গেলো । খুব আস্তে আস্তে চোখ বন্ধ করে চুদছে আমায় । আমার ধনের গোরাটা জাস্ট একটু বের করে পুরোটা গেঁথে গেঁথে চুদছে ও ।

আমার হাত দুটো ওর পাছার কাছে নিয়ে গেলো । বুঝলাম টিপাতে চায় । মুখ দিয়ে চোষা আর হাত দিয়ে টেপা – এত কম পরিশ্রমে কোন মেয়ে চুদিনি এখনো । বুঝলাম এই মেয়ে নিজের মত করে ষোলআনা নিজের মজাটা বুঝে নেয় ।

আমার হয়ে যাবে। বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

উহু । আরেকটু ধরে রাখো । আমারও হয়ে যাবে ।

তাহলে বের করো একটু ।

নাআআআ বলে প্রায় চিৎকার দিয়ে উঠলো জুহি ।

আমার কিন্তু যেকোন সময় বের হয়ে যাবে ।

খবরদার বের করবে না আমার আগে ।

ওর কথা শুনে আমার খুব মজা লাগলো । ৩০সেকেন্ডের মত দম ধরে রাখলাম । এই টনিকটা আমার খুব কাজে দেয় । মনে হয় আরো ২০মিনিট টিকতে পারবো । এমনিতে ২০ মিনিট যাবত করছি আমরা ।

জুহি শরীর শক্ত করে কেমন মাতালের মত একটানা একই ছন্দে ভেতর-বাহির করতে লাগলো । এবার আমার ধন একটু বের হচ্ছে কি হচ্ছে না কিছুই বুঝতে পারছি না । শুধু বুঝতেসি ও ভেতর থেকে চেপে চেপে ধরছে আমায় । এতো তৃপ্তি মেয়েটার মুখে,মুচকি হাসি লেগে আছে ।

Ex Girlfriend Fucking Choti Golpo এক্স প্রেমিকা

এতক্ষণে খেয়াল করলাম মেয়েটার হাসিটা খুব সুন্দর , বা একটা গভীর টোল পরে । চপ চপ আওয়াজ বাড়তে লাগলো । এবার ও অশান্ত হয়ে বললো উপরে এসে জোরে করো । বুঝলাম টায়ার্ড হয়ে গেছে । ওকে উল্টে সোফায় ফেলে ধন গেঁথে দিলাম ।

যত জোরে পারো করো ।

জোরে করলে বের হয়ে যাবে । https://www.newchotigolponew bangla choti kahini

আমারও হবে, করো তুমি ।

সতরাং আর কোন শোনাশুনি নাই । ড্রীল মেশিনের মতো ড্রীল করতে লাগলাম ওকে । জুহি কেঁপে কেঁপে উঠছিলো । হঠাৎ মনে হলো খুব জোরে আমার ধন চেপে ধরেছে ।

কিছুক্ষণ পর একদম নিস্তেজ হয়ে গেলো । বুঝলাম অর্গাজম হয়েছে । অনেক কষ্টে মুখে হাসি ফুটিয়ে বললো বের করে দাও । আমি জোরে জোরে করতে লাগলাম ।

ওর ভেতরটা হঠাৎ কেমন শুকনো লাগতে লাগলো । চোখে অন্ধকার একটা পর্দা নেমে এলো মনে হয় । কিন্তু ব্রেইন কাজ করছিলো, বাইরে বের করলাম ।

অনেকদিন পর এতো সন্তুষ্ট হলাম । আসলে সন্তুষ্টি বহু গুণে বেড়ে যায় যদি সন্তুষ্ট করা যায় কাউকে । মিট মিট হাসি নিয়ে ওর বাসা থেকে বেড়িয়ে এলাম । বিয়ে করে হিন্দু মেয়ের গুদ মুসলিম বাড়া দিয়ে চোদা

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading