মাকে চোদার সপ্ন – ১৩ | মামীর বিয়ে

চাটাই পরব থেকে রাতে বাড়ি ফিরে সবাই একটু বিশ্রাম নিয়ে নিলাম আমরা কারণ কালকে আমাদের অনেক কাজ। কাল মামীর বিয়ে। মা আমাকে ভোরের দিকে জাগিয়ে তুলে কালকের মতন পুকুরধারে চোদা খেয়ে পোঁদ মারিয়ে নিল। তবে মাকে চুদে, পোঁদ মেরেও আমার বাঁড়া শান্ত হল না, কিন্তু অন্যদিকে ভোরের চোদন খেয়ে মা খুব তাড়াতাড়ি ফেদিয়ে ফেলল। সাধারনত মায়ের পোঁদে বাঁড়া ঢুকিয়ে গাঁড় চুদতেই মা কুত্তীর মতো পাছা নাড়াতে নাড়াতে ছিরিক ছিরিক করে মুতে ফেলে, তাই আজকেও সেই একই কর্ম করল। আমি ওর পোঁদ থেকে বাঁড়া বের করে নিতেই ও নিজের মুখে বাঁড়া নিয়ে চুষতে আরম্ভ করল ।

একটু পড়ে আমার মাল পড়ার সময় হয়ে এলে সে নিজের মুখ খুলে হাঁ-করে হাত পেতে বসে পড়ল। দেখতে দেখতে আমিও ভলকে ভলকে গরম বীর্য ওর মুখের ভেতর ঢেলে দিতে লাগলাম। মা-র মুখে সকালের গরম টাটকা মাল ঢেলে পুকুরে নেমে ফ্রেশ হয়ে আবার ঘরে ফিরে এলাম আমরা। দরজা দিয়ে ঘরে ঢুকেতেই দেখি মামী সোফাতে বসে রয়েছে। আমাদের ঘরে ঢুকতে দেখে মামী বলল, ঠাকুরঝি! একটা সখ তো না-হয় পুরণ হবে আজ কিন্তু তার আগে, তোর ছেলের ওই অশ্বলিঙ্গ দিয়ে যদি নিজের পোঁদের সিল ফাটাতে পারতাম, তাহলে আর কথাই ছিল না। কী বলো তুমি, বিট্টু?

মামীর কথা শুনে আমি ওর পাশে সোফাতে গিয়ে বসলাম। মা ব্রাশ করার জন্য বাথরুমে চলে গেল, তারপর হঠাৎ বাথরুম থেকে ব্রাশ করতে করতে বেরিয়ে এসে বলল, এতে এত লজ্জা পাওয়ার কী আছে বৌদি? বিট্টু কি তোমাকে না-করবে নাকি? তোমার সব সখ আমরা পুরণ করব, বৌদি । বিট্টু, যাও সোনা নিজের মামীকে নিয়ে যাও। অন্যদিকে মামীর পোঁদ মারার কথা ভাবতেই আমার বাঁড়া ততক্ষণে ঠাটিয়ে কলাগাছ হয়ে গেল। মায়ের দিক থেকে পারমিসান পেতেই মামী আমার কাছে এগিয়ে এলো। আমিও রীতিমত উত্তেজিত হয়ে ওকে জড়িয়ে ধরলাম। ওর শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজের উপর দিয়ে ভারী মাইজোরা ডলতে আরম্ভ করলাম আমি।

মামী আমাকে জড়িয়ে ধরে আমার প্যান্টের উপর দিয়েই আমার পাছা খামচাতে আরম্ভ করল। সেই দেখে আমি ওর আচলটা নিয়ে মাথায় ঘোমটা তুলে দিয়ে মুখটা আঁজলা করে ধরে ঠোঁটে চুমু খেতে লাগলাম। শাড়ির উপর দিয়েই মামীর পাছা ডলতে ডলতে আমি ওকে দেওয়ালে ঠেশে দাঁড় করিয়ে চুমু খেতে খেতে আদর করতে লাগলাম। মামী সেই আদরে পাগল হয়ে হিসহিস করতে করতে শীৎকার নিয়ে চলল, আহহহহহহহহহহহহ বিট্টু খাটে চল, সোনা খাটে ফেলে লাগা আমাকে আহহহহ কতদিন এই শরীরে কেউ হাত দেয় না সেই কথা শুনতেই আমি মামীকে পাঁজাকোলা করে মামার খাটে নিয়ে গিয়ে ফেলে ওর বুকে চড়ে চুমু খেতে খেতে মাই কচলাতে শুরু করলাম। মামী নিজের হাতে করে নিজের ব্লাউজের হুক খুলে নিজের একটা মাই আমার মুখে গুঁজে দিয়ে মাথায় হাত বোলাতে থাকল। আমি একটা একটা করে মামীর বাদামী বোঁটা চুষে ওকে গরম করে নিয়ে উপুড় করে শুইয়ে দিলাম।

তারপর ওর শাড়ি-শায়া পোঁদের উপরে তুলে ওর পোঁদের দিকে মন দিলাম। উফফফ মারা! মামীর কী সুন্দর লদলদে, ভরাট পোঁদ!। পুরো যেন হার্টের শেপ । সেই দৃশ্য দেখে আমি আর নিজের লোভ সামলাতে না পেরে ওর ভরাট পাছার দাবনা দুটো চিরে ধরে হাতে করে এক দলা থুতু নিয়ে পোঁদের ফুটোতে পরম যত্নে লাগিয়ে দিলাম। তারপর আস্তে আস্তে নিজের একটা আঙুল দিয়ে পুটকির চারিদিক ঘোরাতে ঘোরাতে ভেতরে ঢুকিয়ে দিতে লাগলাম। দেখতে দেখতে আমার আঙ্গুলের প্রথম গাঁটটা মামীর পোঁদের ভেতরে অদৃশ্য হয়ে গেল আর সেই সাথে সাথে মামী নিজের শরীরটাকে কোমরের উপর থেকে ধনুকের মতো বাকিয়ে শূনে তুলে ককিয়ে উঠল, আহহহহহহ মাআআআআআআআআ উহহহহহহহ গেলাম আমিহহহহহ!!!! আঙুলের গাঁটটা ভেতরে ঢোকানোর সময় বেশ বুঝতেই পারলাম যে মাগীর গর্তটা হেব্বি টাইট!

যতই চাপ দাও না কেন আঙ্গুল কিছুতেই গলতে চাইছিল না। এতে আমার কাছে একটা জিনিস স্পষ্ট হয়ে গেল যে মামীর গাঁড়ে নির্ঘাত এর আগে কিছুই ঢোকেনি। তবে গুদ আর পোঁদের একটা পার্থক্য আছে। সেটা হলো, গুদের যতক্ষণ না জল বেড়োচ্ছে ততক্ষণ গুদ টাইট থাকবে, অন্যদিকে পোঁদে একটা জিনিস ঢুকে গেলে পরের বার সেটা খুব সহজে ঢুকে যায় আর ঠিক সেই মতন আমি আমার আঙুলটা ওর পোঁদ থেকে টেনে বের করে নিয়ে আবার ঢোকাতে যেতেই সহজেই ঢুকে গেল আর সেই সাথে সাথে মামী আবার কাতরে উঠল, উহহহহ উমমমমম মাআআআআআআআ গোওওওওও!!!! বলে। মামীকে আরও একটু গরম করতে হবে বুঝে আমি আরও কিছুক্ষণ মামীর মাই টেপা, পাছা কচলানো চাললাম। তারপর মামীকে উল্টে দিয়ে নিজেও উলটো হয়ে ওর গুদের দিকে মুখ করে কোমর জড়িয়ে ৬৯ পজিসানে শুয়ে পড়লাম। তারপর ওর পোঁদ চিরে ধরে পাছার খাঁজে জিভ দিয়ে চাটতে লাগলাম আর দুহাত দিয়ে সজোরে ওর কোমর জড়িয়ে ধরলাম যাতে ও নড়াচড়া করতে না পারে।

কিন্তু একটু পরেই নিজেকে গুছিয়ে নিয়ে আমাকে অবাক করে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল সে। মিনিট খানেকের মধ্যেই একে অপরকে গরম করে দিতে দিতে আমি আর মামী পুরোপুরি রেডি হয়ে গেলাম । আমি ওর গুদ, পোঁদ চেটে চললাম আর মামী আমার বাঁড়া চুষতে চুষতে বিচিদুটো নিজের নরম হাত দিয়ে চটকে চলল। কিছুক্ষণ পড়ে আমি ওর কোমর আলগা করে দু হাত দিয়ে পাছাটা ফাঁক করে পাছার খাঁজে নিজের নাকটা গুজে দিলাম। মামীর ভরাট পাছার খাঁজে ঘামে ভেজাভেজা পুটকির মুখে নিজের নাক ঘসতে ঘসতে ওর গুদের ফুটোতে নিজের নাকটা চেপে ধরলাম । উফফফফ!!! কাল সারাবিকেল-সন্ধয়ে অজস্রবার জল ঝরানোর মিষ্টি গুদের গন্ধ আমার নাকে ভেসে এলো । আমি এবার ওর পোঁদের ফুটোয় আঙুলে দিয়ে চিরে ধরে নিজের জিভের আগাটা ঢুকিয়ে দিতেই মামী উত্তেজনায় ছটফট করে উঠল । চুত পোঁদের কুটকুটানি সহ্য করতে না পেরে নিজের পিঠটা টানটান করে শরীরটা ধনুকের মতো বেঁকিয়ে দিল মাগীটা । এতক্ষণ ধরে চোষাচুষির ফলে মাগীর চুত দিয়ে জল গড়াতে আরম্ভ করেছিল।

সেই দেখে আমি ওর গুদের রস চেটে চেটে খেতে খেতে ওর উঁচিয়ে থাকা ভগাঙ্কুরে আলতো কামড় দিতে দিতে জিভ দিয়ে প্রচন্ড আলোড়ন চালাতে লাগলাম। প্রায় ১০ মিনিট ধরে মামীর গুদের সব রস খাওর পরও আবার ওর গুদ রসে টস টস করতে লাগল। হঠাৎ মামীর শরীরটা কেঁপেকেঁপে উঠেতেই গুদের ফ্যাদা বেরিয়ে গেল । সেই সুখে ওর মুখে গাঙ্গানি শুনেতে পেলাম আমি কিন্তু অবাক হলাম এটা দেখে যে সে তখনও নিজের মুখ থেকে আমার আখাম্বা বাঁড়াটা বের করেনি।

আমি এবার মন দিয়ে মামীর পোঁদ চাটতে শুরু করলাম। জিভটাকে সরু করে দিয়ে পোঁদের ফুটোর উপরে চেপে ঢুকিয়ে দিয়ে গোল করে ফুটোটাকে ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম । জিভটাকে কখনও সরু কখনও চওড়া করে ফুটোটা চাটতে শুরু করলাম। মামীর কালো পুটকির চারপাশটা দেখলাম একটু কুচকানো তবে সেখানে একটাও বালের দেখা নেই। এর কারন কালকেই মা কামিয়ে দিয়েছে মামীকে। আমি মাঝে মাঝে একটু একটু করে ঠেলে জিভটা ভিতরে ঢুকিয়ে দিতে লাগলাম আর চারপাশে চাটতে লাগলাম। কিছুক্ষণ পর থেকে অনুভব করলাম আমার গলা থেকে পেট পর্যন্তও মামীর গুদের রস গরিয়ে ভিজে গেছে । কতক্ষণ সেই রকম চেটেছিলাম জানি না কিন্তু এইভাবে চেটে গেলে তো হবে না, তাই আমি মামীর শরীরের তলা থেকে বেরিয়ে এলাম। মামী এবার হাঁটু গেড়ে পোঁদ তুলে কুত্তির মত হয়ে শুয়ে পড়ল। আজকে মামী ওর এতবছরের কুমারী পোঁদের সিল ফাটাবে আমাকে দিয়ে আর আমার মনে হয় সেই জন্য মামীর নিশ্চয়ই বুক ধুকপুক কুরছিল। এমনিতেই উত্তেজনায় বেশ হাঁফাছিল ও। আমি সেই দেখে ওর পোঁদের পিছনে হাঁটু ভেঙ্গে বসে একগাদা থুতু নিয়ে পরম যতনে পোঁদের ফুটোতে মাখিয়ে দিলাম।

তারপরে একটা আঙুল চালিয়ে ভিতরের স্থিতি বুঝে নিলাম। সঠিক হাইটে ওর পাছাটা নিয়ে এসে, আরেকবার থুতু নিয়ে আমার বাঁড়াতে মাখিয়ে নিলাম। এই প্রথম মনে হল আমার বাঁড়াটা বেশ টনটন করছে। আমি মামীর পোঁদ ফাঁক করে ধরে পোঁদের ফুটোয় বাঁড়া চেপে ধরলাম। মুন্ডিটা একটু গেঁথে যেতেই মামী কোমর নিচু করে পোঁদ উঁচিয়ে কঁকিয়ে উঠল, আহহহহহ মাআআ আমি মামীর অবস্থায় বেশী মনোযোগ না দিয়ে পোঁদের ফুটোতে মনোযোগ দিলাম। আস্তে আস্তে চাপ দিলাম যাতে মামীর না লাগে, তবে এবারে বাঁড়াটা একটু ঢুকল। কিন্তু এটা ঢোকানর চোটে মাংশ একটু ভিতরে ঢুকে গেল আর তার সাথে সাথে মামীর কাতরানি বেড়ে চলল। আমি মামীকে বললাম, নমিতা, সোনা পোঁদের পেশি ঢিলে দাও, জানু এত টেনশনের কী আছে? আমি তো আছি মামী আমার কথা শুনে এবার নিজের পোঁদের পেশি ঢিলে দিল। মামী নিজের পাছার মাসেলগুল রিলাক্স করতেই আমি আবার একটু চাপ দিলাম। তবে এবার মনে হল যেন আরও একটু ভেতরে ঢুকে গেল আমার বাঁড়াটা। মামী নিজের ঠোঁট কামড়ে শীৎকার নিতে লাগল আর সেটা নেওয়া স্বাভাবিকই প্রথমবারের পোঁদ মারানো তারুপর আমার এই অশ্বলিঙ্গের গুঁতোন। একটু কষ্ট তো হবেই আমি এবার আরও একটু চাপ দিতেই দেখলাম বাঁড়াটা ভেতরে ঢুকছে। পোঁদের ফুটোর কালো কোঁচকানো অংশটা আমার মুন্ডির পুরোটা গ্রাস করতে আরম্ভ করল।

সেই দেখে আমি আমার বাঁড়াটা টেনে বের করে নিয়ে, আবার ফুটোটাতে মুণ্ডিটা সেট করে হালকা চাপ দিয়ে ঢোকালাম। এবার পুচ করে আমার বাঁড়ার অনেকটা ঢুকে গেল ভেতরে আর সাথে সাথে মামী অস্ফুটে কাতরে উঠল, আহহহ আঁক্আ আআআআআ গোওওওও আজ আমি আহহহহহ শেষ! বুঝলাম মামীর লাগছে কিন্তু এই সময় থামলে ওর আরও বেশী লাগবে যেনে আরও চাপ বাড়িয়ে গেলাম সামনে । মীর পিঠে হুমড়ি খেয়ে ওর কানে কানে বললাম, নমিতা, সোনা আমার আর একটু একবার ঢুকে গেলেই দেখবে কোনও কষ্ট হবে না, জানু আহহহ!! এমন কচি পোঁদ নিয়ে কী করে স্বামীর সঙ্গে ঘর করলে গো এই কুড়িবছর সে কেমন স্বামী তোমার যে এমন সুন্দর পোঁদে হাত-ও দিয়ে দেখল না ইসসসসসস!!! বোকাচোদা স্বামী তোমার মামী ওহহহহ তোমার এই পোঁদ মারব বলে কতদিন ভেবে নিজের লাওরা খিঁচেছি গো উহহহহ!! মামী বলল, আহহহহহহহহহহহ বিট্টু, সোনা আমার খুব কষ্ট হচ্ছে গোওওওও ওহহহহহ.. আমার কেউ কখনও পোঁদ চোদেনি বে আমার অনেকদিনের ইচ্ছা যে কাউকে দিয়ে আমার পোঁদ চোদাবো তোর আহহহহহহ!!! উহহহহহ!!! ওই মোটা অশ্বলিঙ্গ দিয়ে আমার পোঁদে ঢুকিয়ে আমাকে প্রচন্ড ব্যথা দে আহহহহহ!!!! প্লিজ খাঙ্কীদের মতো করে আমার পোঁদ চোদ প্লিজ সোনা প্লিজ দে চুদে আমার পোঁদ ফাটিয়ে দে আমি আর পারছিনা আহহহহহহ!!!! এরপর আমাকে বাজারে নিয়ে আমার পোঁদ ভাড়া দেবি।

অন্য পুরুষ দিয়ে আমি পোঁদ চোদাবো শালা চোদ খানকীর ছেলে আহহহহহ! মাগোঅহহহহ! আমি সেই শুনে ওর পিঠে হাত বুলিয়ে দিতে দিতে বললাম, আরেকটু সহ্য করো, আমার সোনা বলে এক নিশ্বাসে আরেকটু চাপ বারিয়ে আস্তে করে পাছাটা দুদিকে টেনে ধরে আলতো চাপ দিলাম, তাতে বাঁড়াটার অনেকটাই পোঁদের ভিতরে ঢুকে গেল আর সাথে সাথে মামীর বুক থেকে একটা দীর্ঘশ্বাস বেরিয়ে পড়ল । মনে হল মামীও ব্যাপারটা বুঝতে পারল যে, ওর পোঁদের সিল কাটা হয়ে গেছে আর সেই সাথে সাথে ও আবার চেঁচিয়ে উঠল আহ্হ্হ্হ্হ্হ্হ্ই স্স্স্স্স্স্স্আ হহহহহহহহ!!!! উহহহহহহহ!! কি নমিতা ব ব্যথা লাগছে তোমার আমি বলে উঠলাম । লাগুক ব্যথা তুই আমাকে আরও ব্যথা দে সোনা তোর খানকী মামীর পোদ চোদ ভালো করে তোর বেশ্যা মামীর পোদ চোদ পোদের একদম ভিতরে লেওড়া ঢুকিয়ে দে বিট্টু চুদমারানী মাগী খানকী মাগী ভাইপোর কাছে পোদে চোদন খাবি, তাতে লজ্জা নেই তোর হ্যা সোনা আছে তবে আমার খুব ভালো লাগছে এবার আমার রসালো পোদ মেরে ফাঁক করে দে শালা আহহহহ!!! এবার জোরে জোরে আমার পোদ চোদ পোদ চোদা ছেলে কুত্তার বাচ্চা আমি বুঝতে পাড়লাম মাগীর এবার খুব চেপে গেছে । বাঁড়াটায় আরও একটু চাপ দিয়ে আস্তে আস্তে পুরোটা গেঁথে দিলাম ওর পোঁদের ভিতরে।

সেই মুহুর্তে ওর পোঁদের বাইরে আমার বিচিদুটো ঝুলছে, মানে আমার বাঁড়া মামীর গাঁড়ে পুরো ঢুকে গেল। পোঁদের ভেতরে কী প্রচন্ড চাপ, যেন ভেতরে মনে হচ্ছে বাঁড়াটা ফেটে যাবে। শালা পুরো একটা খান্দানি পোঁদ, তাও কিনা আচোদা, যার সিল আমিই ফাটালাম। মামীর পেট নির্ঘাত ফুলে উঠেছে। অন্যদিকে মামী হাফাতে আরম্ভ করেছে। সেই দেখে আমি ওর কোমর চেপে ধরে খুব সাবধানে বাঁড়াটা বের করে নিলাম। মামীর পোঁদ থেকে বাঁড়াটা বের হতেই মামী আবার দীর্ঘশ্বাস ফেলল, হাহহহহহহ তারপর আমি বাঁড়াটা আবার চেপে ওর গাঁড়ে ঢুকিয়ে দিলাম। এইভাবে বারকয়েক ঢুকিয়ে-বের করে নিতেই পোঁদটা সেট হয়ে গেল। আমিও ঠাপ চালু করলাম ধীরে ধীরে। টেনে টেনে বাঁড়াটাকে পোঁদের মুখ পর্যন্ত এনে আবার ধীরে ধীরে পোঁদের ভেতর গেঁথে পোঁদ ভেদ করে মামীর পোঁদ মেরে চললাম। মামী পোঁদ উচু করে আমার ঠাপের তালে তালে নাড়াতে লাগল আর আমি দুপা ওর পাছার দুপারে রেখে ক্রমশ হাটুর ওপর অর্ধেক দাঁড়িয়ে পকাপক পোঁদ মেরে চলেলাম। গরম মাংসের তাল কেটে কেটে আমার বাঁড়া ওর পোঁদের ভিতর ঢুকতে আর বেরোতে লাগল। ৫-৭ মিনিট ধরে এইভাবে প্রচণ্ড কসরত করে পোঁদ মেরে চললাম। মামী সমান তালে কাতরে চললঃ মামীর দিকের কথা এমন চোদন আমি জীবনেও খাইনি। একে তো পোঁদে চোদন তার উপর প্রথমবার। ব্যথায় যন্ত্রনায় একেবারে অস্থির হয়ে গেলাম আমি। আমার সমস্ত শরীর থরথর করে কাঁপতে লাগলো। ঘামে চান করে যাওয়ার মতো অবস্থা। ব্যথায় মনে হচ্ছে পোদ ছিড়ে যাচ্ছে, তবুও আমার খুব মজা লাগছে। বিট্টু আমাকে অনেক যন্ত্রনা দিয়ে আমার পোঁদ চুদছে।

আমার পোঁদটাকে ফালাফালা করে তবেই আমাকে ছাড়বে। কিরে শালী চুদমারানী খানকী মামী কেমন লাগছে এই চোদন খেতে পোঁদে চোদন খেয়ে মজা পাচ্ছিস তো? আমি বললাম , ওহ্হ্হ্হ্হ্সো না শুধু মজা নয় আমি আরও কিছু চাই এই তো ই তো তোর ঐ বড় বাঁশের মতো লেওড়াটা দিয়ে তোর দাসী নমিতার পোঁদ চুদতে থাক আমাকে আরও আরও ব্যথা দে অসহ্য যন্ত্রনা দিয়ে তোর খানকী মামীর পোদ চোদ আজ তুই যদি আমার পোদ ফাটাতে না পারিস তাহলে আমি তোকে নিজের ভাইপো বলে স্বীকার করবো না তাই হবে রে শালী চুদমারানী খানকী মাগী হায় ঈশ্বর .পোদে এমন চোদন খেলে আমি মরে যাবো উফ্ফ্ফ্ ;কতো ব্যথা দিয়ে চুদছিস রে খানকীর ছেলে আরও ব্যথা দিয়ে আমার পোদ চোদ যতো ব্যথা দিবি আমি ততো মজা পাবো তোক্ষন না আমি বলছি ততোক্ষন জোরে জোরে আমার পোদ চোদ তোর মোটা লেওড়া দিয়ে গুতিয়ে পোঁদ ফাটিয়ে দে আমার হারামজাদা উফ্ফ্ফ্কি ব্যথা কি মজা আহহহহহহহ!!!! আমার মুখ থেকে এমন খারাপ খারাপ কথা শুনতে শুনতে বিট্টু আর নিজেকে সামলে রাখতে পারলো না। আমার পোদে নিজের লেওড়া ঠেসে ঠেসে ধরে একটার পর একটা প্রানঘাতী ঠাপ মারতে লাগলো।

আমার দিকের গল্প আবার মামীর মুখের সেই নোংরা নোংরা কথা শুনে আমি আরও রেগে রেগে ঠাপ মারতে লাগলাম । আমার ঠাপের চোটে মামী আরও কাতরাতে লাগল, তবে ওর সেই কাতরানি যে সুখের, সেটা বেশ বুঝতে পারলাম আমি। এরকম গাদনের পর্ব কিছুক্ষণ চলার পরে হঠাৎ আমার হাতটা চেপে ধরে হাফাতে হাফাতে আমাকে থামিয়ে নমিতা বলল, এইইইই শুনছ, আহহহহ!!! সোনা… তোমার নমিতার হাঁটু ব্যাথা করছে আর এইভাবে পারছি না সেই শুনে আমি আস্তে আস্তে মামীর পোঁদের ভেতর থেকে নিজের বাঁড়াটা টেনে বের করে নিলাম । বাঁড়া বেরতেই বোতলের কর্ক খোলার মতন, পক্ করে একটা আওয়াজ হল। দেখলাম পোঁদের ফুটোটা বেশ হাঁ হয়ে গেছে । এবার আমি ওকে উপুড় হয়ে শুতে বললাম। মামী আমার কথা শুনে উপুড় হয়ে শুতেই আমি ওর ওপরে শুয়ে আমার বাঁড়াটা ওর পাছার খাঁজে ঘসতে ঘসতে পোঁদের ফুটোটা খুঁজতে লাগলাম। মামী পেছনে নিজের হাত বারিয়ে আমার বাঁড়াটা ধরে নিজের পোঁদের ফুটোর উপরে বসিয়ে দিল। আমিও এবার একটু চাপ দিতেই একবারে পুরো বাঁড়াটাই মামীর গাঁড়ে ঢুকে গেল। মামীও আরামে শীৎকার তুলল, আহহহ মাআআআআআআআআ… সোনাআআআআআ কী ভাল লাগছে এবার আহহহহ মার, বিট্টু, মামীর খানদানী গাঁড় মেরে দে বাবু আহহহহহহ মাআআআআআআআআ..তোর মোটা লেওড়া দিয়ে গুতিয়ে পোঁদ ফাটিয়ে দে আমি এবার ওর পেটের তলায় একটা বলিস দিয়ে ওর পাছাটা বেশ উন্মুক্তও করে নিলাম যাতে আরও ভাল করে বাঁড়াটা ঢোকার জায়গা পায়।

আমি এবার বেশ মন দিয়ে গাঁড় মারতে শুরু করলাম। এবার বেশ আরাম লাগছিল, ওর নরম গায়ের ওপর শুয়ে মনের সুখে পোঁদ মারতে, আর মামীও খুব আরাম পাচ্ছিল। আমি পুরো কোমর তুলে জোরে জোরে পকপক করে ওর পোঁদ মারতে লাগলাম আর মামীও এবার মন খুলে শীৎকার নিতে লাগল, উহহহহহহহহহহহ মাআআআআআআআআআআআ আহহহহহহহহহহহহহ মাআআআআআ গোওওওওওও করে। আমাদের লাফানোর তালে খাট ক্যাঁচকোঁচ করতে লাগল। ওইদিকে মামী নিজের গলা ছেড়ে সকালসকাল সুখের জানান দিতে লাগল। আমি এবার বলিশ আর পেটের মাঝে ফাঁক দিয়ে একটা হাত গলিয়ে ওর মাই খুঁজতে লাগলাম। মামী বুঝতে পেরে নিজের হাতে আমার হাতদুট নিজের বুকের উপরে রাখল। আমি মামীর দুটো মাই বেশ আয়েস করে টিপতে শুরু করলাম। মামীর শীৎকার, ভারি নিশ্বাস পড়ে চলল ক্রমাগত। মামির পোঁদের গরমে আমার বাঁড়াটা প্রায় সেদ্ধ হয় হয়, পোঁদের ভেতরটা এতো গরম যে আমার বিচিগুলোতেও পোঁদের গরম লাগছিল। আমি দেখলাম বাঁড়াটা পোঁদের ভেতরের রসে চক চক করছিল। আমি জানতাম না কতক্ষণ ধরে রাখতে পারব কিন্তু আমার লক্ষ্য ছিল মামীকে গাঁড় মেরে চরমসুখ দেওয়ার। আমার ঠাপের গতি বেড়ে চলল আর তার সাথে সাথে মামীর কাতরানিও। এতক্ষণ ঠাপানোয় মামীর পোঁদের চ্যানেল আমার বাঁড়া যাতায়াতের জন্য তৈরি হয়ে যাওয়াতে, খুব সহজেই পক পক শব্দে মামীর গাঁড় মেরে চললাম আমি। আমি মামীর মাই ছেড়ে ওর ভগাঙ্কুর নিয়ে খেলতে শুরু করে দিলাম, আর এতে মনে হল মামী সুখের চোটে ফেটে পড়ল। পোঁদে আমার বাঁড়া আর ভগাঙ্কুরে আঙুলের ডলা সামল দিতে না পেরে প্রচণ্ড জোরে জোরে নিশ্বাস নিতে নিতে ছট্ফট্ করে যেতে লাগল মামী । আমি সেই দেখে ওর পোঁদের মধ্যে বাঁড়াটা গেঁথেই ওকে পাশ ফিরিয়ে শুইয়ে দিলাম। তারপর ওর নরম থাই তুলে ধরে একটা পা উঠিয়ে পোঁদ মারতে মারতে ওই অবস্থাতেই অন্য হাতে দিয়ে ওর ভগাঙ্কুর নিয়ে খেলতে লাগলাম । শালী সেটা সহ্য করতে না পেরে একটা কাটা মাছের মতো ছটফট করতে লাগল। আমি এবার ওর গুদে নিজের একটা আঙুল ঢুকিয়ে দিতেই, ও জোরে শীৎকার দিয়ে উঠে নিজের মুখ ঘুরিয়ে আমার ঠোঁটে কামড়ে দিল । সেই দেখে আমি এবার আরও দুটো আঙুল ওর গুদের ভেতরে চালান করে দিয়ে গুদ খিঁচতে লাগলাম। পোঁদ মারতে মারতে গুদ খিঁচতে খিঁচতেই আমি জিজ্ঞেস করলাম, কি কি গো ওহ! নমিতা?

কে কেমন লাগছে পোঁদ মারা খেতে আহহহ? ;আহহহহহ উইইইই!!!! মাআআআআআআআ গোওওওওওওওওওও কী ভাল লাগছে গো আহহহহহ বিট্টুসোনা আজকে তো আমাকে নিমেশ বিয়ে করে কালকে নিয়ে চলে যাবে উহহহহহহ!!! আহহহহহহ তখন তোমার এই বাঁড়া আহহহহহ আমি আর কথায় পাব জানু? তুমি চাইলেই আমাকে পেয়ে যাবে নমিতা বলে জোরে জোরে ঠাপাতে থাকলাম। সেই সাথে সাথে হফাতে হাফাতে মামী নিজের গুদের রস ফেদিয়ে ফেলতে আরম্ভ করল । আমি ওর কানে কানে বললাম, মামী মাল কোথায় ফেলব গো? ও বলল, আহহহহহহহ ভিতরেই ফেলো, সোনা। বের করে নিও না আহহহহহ আমার আবার বের হবে গোওওওওওও মারো, জোরে জোরে মামীর পোঁদ মারো সোনা আহহহহহ আহহহহহ আর গুনেগুনে ১০টা ঠাপ গদাম গদাম করে মেরে মামীর পোঁদের একদম গভীরে নিজের বাঁড়াটা ঠেসে ধরলাম আর সাথে সাথে বিচি নিঙরে গল গল করে মাল বের হতে আরম্ভ করল আমার। ওহহহহহ!! আমার মনে হল যেন শেষ বিন্দুও বেড়িয়ে যাবে। ওর টাইট পোঁদের ভেতরে বাঁড়াটা লাফাতে লাফাতে গলগল করে মাল ঢলতে লাগল আর সেই সাথে সাথে আমি ওর মাই দুটো খামচে চেপে কচলাতে লাগলাম। শেষ কয়াক ঝলক বেরতেই আমি মামীর ঘারের কাছে মুখ থুবড়ে শুয়ে পড়লাম । ওর ঘামে ভেজা ঘাড়ে চুমু খেতে খেতে হাফাতে লাগলাম চরম সুখে আর ক্লান্তিতে। মামীরও সেই একই অবস্থা, পুরো কেলিয়ে পড়েছে এমন চোদন খেয়ে । কিছুক্ষণ পর আমারা দুজনেই আবার সম্বিত ফিরে পেলাম। মামী আস্তে আস্তে নিজের মাথা ঘুরিয়ে বলল, এইইই এবার উঠতে পারব? তু…তুমি ভেতরে যা ঢেলেছ না! বাব্বাহ! এক..উহহহহহ এক বালতি তো হবেই মনে হয় আমার।

আমি ওর কথা শুনে হেঁসে ওকে চুমু খেয়ে বললাম, তুমি আরাম পেয়েছ তো নমিতা? সেই শুনে ও মিষ্টি করে হেসে আমার মুখটা নিজের মুখের কাছে এনে চুমু খেল। আমি এবার আস্তে করে আমার বাঁড়াটা পোঁদ থেকে টেনে বের করতেই, পক্‌ করে একটা শব্দ করে পাছা থেকে বেরিয়ে এল আর তার সাথে সাথে গল গল বেরিয়ে পড়ল একলিটার মাল। সেই দেখে মামী সঙ্গে সঙ্গে নিজের পরনের কাপড়, শায়া দিয়ে সেটা মুছে দিল। আমি মামীর ওপর থেকে সরে পাশে শুয়ে বললাম, মামী! তুমি সত্যি খুব সুন্দর গো। তোমার এমন টাইট পাছা চুদে আমার মন ভরে গেছে গো। তুমি আরাম পেলে তো নমিতা? মামী বলল, বিট্টু, সোনা এমন সুখ আমি জীবনে কোনদিনও পাইনি। বিয়ের এতবছর পরে তোমার বাঁড়া গাঁড়ে নিয়ে মনে হল, আমি এবার পুরোপুরি একটা মাগী হয়ে গেলাম। আহহহহ কী সুখ! তুমি খুব ভালো করে মামীর গাঁড় মেরেছ। আমি তোমার বাঁড়ার দাসী হয়ে গেলাম গো! আমি বললাম, নমিতা, আজকে তোমার বিয়ে। নিমেশের বাঁড়ার স্বাদ নিয়ে দেখো কেমন লাগে। আমি তো সবসময় এখানে আসতে পারব না, তাই নিমেশ থাকল তোমার কাছে। পারলে ওকে দিয়ে পেট বাঁধিয়ে নাও এবারে। যে-কটা দিন মামা না ফেরে, তোমরা মনের সুখে লাগাতে থাকো।

মামী আমার কথা শুনে নষ্ট হাসি হেসে উঠে আমার সামনে ঝুঁকে দাঁড়িয়ে নিজের বিশাল পাছাটা ফাঁক করে আবার ভালো করে মুছে নিল। একটু পরে কাজের মাসি কাজ করতে এলো। তবে কাজের মাসি যাওয়ার আগে মামী বুদ্ধি করে ওকে একমাসের মাইনে আগাম দিয়ে একমাসের জন্য ছুটি দিয়ে দিলো। কাজের মাসি মনের সুখে নোট গুনতে গুনতে বেরিয়ে যেতেই নিমেশ গায়ের হলুদ নিয়ে এলো । সেই হলুদ দিয়ে দুজনের একসাথে গায়ে হলুদ হল। নিমেশ নিজের সঙ্গে করে একটা শাড়ি আর কিছু গহনা নিয়ে এসেছিল। সেগুল সে মা-কে দিয়ে বলল সেইগুল মামীকে পড়ে পরিয়ে দিতে । মা আমাদের বিয়েতে যা যা ব্যাবস্থা করেছিল সেই একই ব্যবস্থা করতে শুরু করল আজকের জন্য। আমি বাজার থেকে দরকারি সব জিনিসপত্র, মিষ্টি, মালা, ফুল কিনে নিয়ে এসে দেখি মামী বেনারসি পরে কনে সেজে বসে আছে আর ঠিক তার পাশেই পরনে পাঞ্জাবি পড়ে বসে নিমেশ। সব রেডি টেডি করে মা মামাকে আর নিমেশকে উঠনে এসে বসতে বলল পিঁড়ের ওপর । মামী ঘোমটা দিয়ে পা মুড়ে পিঁড়ের ওপর বসল আর তার ঠিক পাশে বসল নিমেশ। বর কনে পাশাপাশি মেড ফর ইচ আদার। মামীর পাশে বসলাম আমি আর মা। দেখতে দেখতে সব রিতি মিনে বিয়ে এগতে লাগল । বিবাহ সম্পন্ন হতে মামী নিমেশকে পায়ে হাত দিয়ে স্বামী মেনে প্রণাম করল। বিয়ে হয়ে যাওয়ার পরে বর কনের সাথে আমরাও খেতে বসে গেলাম। খাওয়া শেষে হলে মা মামীকে নিয়ে ফুলশয্যার ঘরে নিয়ে গেল। অন্যদিকে আমি আর নিমেশ সামনের ঘরে বসে আড্ডা দিতে দিতে মদ খেতে লাগলাম। ঘরিতেব রাত ৮টা বাজতে না বাজতেই মা আমাদের ঘরে এসে নিমেশকে ফুলশয্যার ঘরে যেতে বলল । আমিও নিমেশের সাথে ঘরের ভেতরে গিয়ে দেখলাম ফুলশয্যার ঘরটাকে । সেটা দেখা আমার আর ঋতুর ফুলসজ্জার রাতের কথা মনে পড়ে গেল আমার । মা এবার মামীর হাতে দুধের একটা গেলাস ধরিয়ে দিয়ে বেরিয়ে গেল । আমিও সেই দেখাদেখি নবদম্পতিকে একা রেখে তার পেছন পেছন বেরিয়ে এলাম। আমরা ঘরের বাইরে বেরতেই নিমেশ ঘরের দরজা বন্ধ করে দিল আর তারপর শুরু হল ঘরের ভেতর থেকে খাটের ক্যাঁচকোঁচ শব্দ। সেই শব্দ শুনতে শুনতে আমরা দুজনেও ঘরে ঢুকে আমাদের ঘরের দরজা বন্ধ করে দিলাম । তারপর আবার শুরু করলাম আমাদের রোজের ক্রিয়াকর্ম।

মীর অবর্তমানে আমরাই বাড়ির মালিক হলাম । সমস্তদিন, বাড়ির যেখানে-সেখানে আমাদের মিলন চলল। পরনের কাপড়ের বালাই নেই মা-র। ওর সুন্দর সুগঠিত দেহ, আর সদ্য গর্ভাধানের জন্য ফুলতে থাকা পেট নিয়ে ডাঁসা পোঁদ দুলিয়ে সারাবাড়িময় সে ঘুরতে লাগল । বাড়ির কাজ করতে করতে আমাকে কটাক্ষ করে আহ্বান করে মাঝে-মাঝেই। দিনভর আমাদের মিলনের বিরতি নেই। এইভাবে সপ্তাহ পার হয়ে গেল। একদিন সন্ধয়ায় পুকুরপারের সিঁড়িতে মা-কে কুত্তী বানিয়ে পেছন থেকে ডগি স্টাইলে লাগাতে লাগাতে আমি বলি, এইইই ঋতু, মামীকে চুদতে এলাম, সে মাগী তো অন্য বাঁড়ার সঙ্গে বিয়ে করে আরামসে লাগাচ্ছে। আমার তো লাভের লাভ কিছু হল না। কী করা যায় বলো তো?
মা পুকুরধারের নরম মাটিতে হাটু-হাতে ভর দিয়ে বসে আমার ঠাপ খেতে খেতে সুখে কাতরাচ্ছিল। আতই সুখ পাচ্ছিল যে সে আমার কথার কোনও জবাব দিল না। ওকে চুদে চুদে হোড় করে দিতে দিতে ও নিজের গুদের রস ফেদিয়ে হাফাতে হাফাতে সিঁড়ির ঘাটে বসে আমাকে নিজের কাছে টেনে নিল। আমি ওর কোলে মাথা রেখে বসলে আমার চুলে বিলি কাটতে কাটতে বলল, মামীকে তো পুরোপুরি পেলে না। তাহলে কি মামির মেয়েটাকে একবার লাইন মেরে দেখবে নাকি?

হমম তা মন্দ বলোনি। পলিদি মালটা খাসা। মা-র মতোই ডাবকা হয়েছে নিশ্চয়ই। যাবে নাকি পলিদির শ্বশুড়বাড়ি? চলো! এখানে তো আমরা ছাড়া কেউ নেই। পলির বাড়ি গিয়ে অন্তত দুটো মানুষের মুখ দেখা যাবে। তোমার কপালেও একটা নতুন জিনিস জুটে যাবে। আর দেখি, আমিও একটা কিছু জুটিয়ে নিলে ছুটিটা মন্দ কাটবে না।
পরের দিন সকালসকাল আমি মা-কে নিয়ে বের হলাম পলিদির শ্বশুড়বাড়ির দিকে। মামার বাইকে চড়ে বের হলাম ভোরে। গ্রামের রাস্তা, আর রোদের তাপ সামলে পলিদির শ্বশুড় বাড়ি যখন পৌছলাম, দুপুর হয়-হয়। আমাদের দেখে পলিদি উপর থেকে ছুটে নেমে এল। গ্রামের মাঝখানে বিরাট বাগান, পুকুর আর পাঁচিলে ঘেরা তিনতলা বিরাট বাড়ি ওদের। বাড়িতে লোক বলতে পলিদির বুড়ো শ্বশুড়, শ্বাশুড়ি আর মাঠের কাজ দেখাশোনার জন্য বিশ্বস্ত চাকর রাজেন। রাজেন বাড়ির নীচের তলায় একা থাকে। উপরের তলায় থাকে বাড়ির বাকি লোকেরা। নীচের তলায় পাতকুয়ো, স্নানের ঘর, বাঁধানো বারান্দা, ঘেরা রোয়াক- সব আছে। অনেক পুরোনো দিনের বাড়ি ওদের। বাড়ির পেছনে পুকুরের ওপারে গাছপালা, গুদামঘর দেখলাম। আমাদের দেখে পলিদি ছুটে এল। আমি গাড়ি রাখতে রাখতে দেখলাম ওর ছুটে আসা। পরনে স্লিভলেস সাদা পাতলা নাইটি। তবে মনে হয় নাইটির নীচে ব্রা পড়েনি কারণ ছুটে আসার সময় ওর ডাঁসা মাইজোড়া ঝপাং ঝপাং করে লাফাচ্ছিল। নাইটির একদিকটা খানিক তুলে কোমরের প্যান্টির ইলাস্টিকে গোজা বলে ওর পা প্রায় হাঁটু অবধি দেখা যাচ্ছিল। আমি একঝলক ওকে দেখে মেপে নিলাম।

পায়ের খোলা অংশে ঘন কালো লোম দেখা যাচ্ছে। হাতাকাটা নাইটির জন্য হাত তুলে চুলের খোঁপা সামলানোর সময় দেখি বগলের লম্বা, কালো ফুরফুরে বালের গোছা উঁকি দিচ্ছে। পলিদির গায়ের রং কালো, তবুও ওর বগল, পা বেশ চকচকে দেখলাম। দেখলাম, বিয়ের পরে পলিদির রূপ খোলতাই হয়েছে, ওর সমস্ত শরীরের বাঁক গুলো আমি এক পলকে নিরীক্ষণ করে নিলাম। ডাঁসা মাই, পাতলা কোমর, আর ভারি পাছা দেখেই বুঝে গেলাম, মামীর মতো পলিদিও খাসা মাল। পলিদি ছুটে এসে মা-কে জড়িয়ে ধরে বলল ও মাআআআআ পিসিমণি! কবে এলে? বাড়ি থেকে এখানে সোজা চলে এলে নাকি? ও-বাড়ি গেছিলে? মা কেমন আছে? বাবা কেমন আছে? মা ওকে বুকে টেনে নিয়ে বলল, সবাই ভাল আছে রে খুকু। দাদা আর বৌদি ধানবাদে গেছে। তাই আমরা সোজা তোর বাড়ি বেড়াতে চলে এলাম। কতদিন দেখিনি তোকে বলত। তোর বাড়ির সবাই ভাল আছে তো? হ্যাঁ, পিসিমণি, সবাই ভাল আছে। তবে তোমার জামাই কুয়েতে ফিরে গেল গত সপ্তাহেই। মা-র সঙ্গে কথার পরে পলিদির আমার উপরে চোখ পড়ল। আমাকে ছুটে এসে বুকে জড়িয়ে ধরে ও বলল, মাআআআআআআ বিট্টু! কতদিন পরে দেখলাম তোকে, ভাল আছিস তো? সেই কবে দেখেছি তোকে। আমার বিয়েতেও তো তুই এলি না। কত বড় হয়ে গেছিস রে!

আমি ওর নরম বুকের ছোঁয়া পেয়েই গরম হতে শুরু করলাম। পলিদি আমাদের নিয়ে বাড়ির ভেতরে ঢুকল। সেই ফাঁকে মা আমার কানেকানে বলে দিল, আমরা নীচেই থাকব রে, পলি। জানিস তো, আমার তিনমাসের পেট চলছে। উপর-নীচ করা এখন বারণ। আমি আর বিট্টু নীচেই থেকে যাব। পলিদি মুচকি হেসে বলল, ;পিসিমণি! সত্যি! তোমাদেরও বলিহারি! কোথায় বিট্টুর বিয়ে দেবে, ওর ছেলেমেয়ে হবে, তা না, নিজেই এই বয়সে পেট বাঁধিয়ে বসে আছ ঠিক আছে জাও আমি মনে মনে হাহেসে উঠলাম হেহেহে বিট্টুর-ই তো ছেলেমেয়ে হবে, পলিদি। তবে সেটা তুমি আর কী করে জানবে পলিদি আমাদের ঘর খুলে দিয়ে উপরের ঘর থেকে তোয়ালে, কাপোরচোপড় আনতে গেল। আমি সেই সুযোগে মা-কে পেছন থেকে কোমর জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম। মা-র মাই ডলতে ডলতে শাড়ির উপর দিয়েই ওর পোঁদের ফাঁকে বাঁড়া চেপে ধরলাম আমি। মা ফিসফিসিয়ে বলল, আহহহহ কী হচ্ছে, সোনা? এখন ছাড়ো কেউ এসে পরবে তো কিন্তু ঋতু আমার যে দাঁড়িয়ে গেছে কী করব বলতো জান প্লিজ স্নান করার সময় একটু হ্যান্ডেল মেরে নিও এখন-ই কিছু করতে হবে না। একটু রয়ে-সয়ে যা করার করতে হবে বুঝলে আস্তে আস্তে নিজেদের ফাঁদ পাততে হবে আমি মার কথা শুনে মার চটকাতে লাগলাম আর মা আমার কাঁধে নিজের মুখ গুঁজে গোঙ্গাতে আরম্ভ করল। একটু পরেই কারুর পায়ের আওয়াজ পেয়ে আমি সরে গেলাম। দেখি পলিদি এসেছে নিজের সঙ্গে তোয়ালে নিয়ে।

পলিদির আনা তোয়ালে নিয়ে মা কলঘরে চলে গেল আর আমাকে বলল পুকুরে ডুব দিয়ে আসতে। আমিও পরনের জামাকাপড় ছেড়ে পলিদির দেওয়া লুঙ্গি পরে পুকুরে ডুব দিয়ে এলাম। দুপুরে খেতে বসে পলিদির শ্বাশুড়ির সঙ্গে দেখা হল। আমি, মা, পলিদি আর পলিদির শ্বাশুড়ি খেতে বসেলাম। কিন্তু আমার চোখ তো কপালে উঠে গেল। সেই বয়েসেও ওর শ্বাশুড়ির কী রূপ মারা! আর সেইরকম ফিগার! কে বলবে, ওর পঁচিশবছরের একটা ছেলে আছে? ওকেই তো পঁচিশ বছরের মেয়ে বলে চালানো যায়! যেমন সুন্দর গঠন, তেমনি সেক্সি। সে মা-র সঙ্গে গল্প জুড়ে দিল। আমি টেবিলে বসে খেতে খেতে আড়ে আড়ে পলিদির শ্বাশুড়িকে দেখতে লাগলাম। শালীর মাথায় চুলের কী ঢল। তবে সামান্য পাক ধরেছে দেখলাম। শাড়ি পড়ে থাকলেও, ব্লাউজের ভেতরে ভারী ডাঁসা মাইগুল বেশ বোঝা যাচ্ছিল। একটুও ঝুলে পড়েনি। হাঁটার সময় দেখলাম, পাছার অবস্থাও তেমন। আমার তো লুঙ্গির ভেতরে বাঁড়া ঠাটিয়ে উঠতে লাগল। আমি টেবিলের তলায় আড়ালে মা-র কোলে হাত রাখলাম। মা-ও দেখলাম আমার হাত চেপে ধরল নিজের তলপেটের নীচে।

তারপর নিজের পা একটু ফাঁক করে দিলে, আমি নাইটির উপর থেকে ওর উরুর ফাঁকে হাত ঘষতে শুরু করলাম ওর গুদে। মা-ও লুঙ্গির উপর থেকে আমার বাঁড়া কচলাতে আরম্ভ করল। খাওয়াদাওয়া সাঙ্গ করে আমরা হাত মুখ ধুয়ে ঘরে এলাম। এরই মাঝে পলিদি এসে বলে গেল, তোমরা ঘুমিয়ে নাও একটু। অনেকটা রাস্তা এসেছ বাইক করে। আমি উপরে যাই, দেখি শ্বশুড়মশাই-এর কিছু লাগে কিনা। পলিদি ঘর থেকে বের হতেই আমি মা-কে দরজায় পিঠ দিয়ে চেপে ধরে চুমু খেতে শুরু করলাম। মা-ও হাবড়ে চুমু খেতে থাকলা আমাকে। আমি ওর নাইটি উঠিয়ে পাছা চটকাতে চটকাতে চুমো খেতে লাগলাম। মা-ও পাগলের মতো চুমু খেতে খেতে আমার সামনে উবু হয়ে বসে পড়ল। তারপর আমার লুঙ্গি তুলে মুখ ঢুকিয়ে দিয়ে ঠাটানো বাঁড়া মুখে পুরে চুষতে শুরু করল। আমিও ওর মাথা চেপে ধরে বাঁড়া চোষাতে লাগলাম। কিছুক্ষণ পর ওকে তুলে দাঁড় করাতেই মা টেবিলের সামনে ঝুঁকে দাঁড়িয়ে পোঁদ তুলে দাঁড়াল। আমি ওর নাইটিটা পেছন থেকে তুলে পাছা টেনে ওর গুদ, পোঁদ চাটতে আরম্ভ করলাম। কিছুক্ষণের মধ্যে ওর গুদ রস কাটতে শুরু করতেই আমি পেছন থেকে ওর ফাঁক করে ধরা গুদে পকাত করে নিজের বাঁড়া চালিয়ে দিলাম । মা চাপা কাতরানি দিয়ে ওঠে, আইইইইইইইইইইই ওওওওওওওও মাআআআ…শালা শূয়রের বাচ্চা আহহহহহহ!! আমি মহাবিক্রমে পকাৎপকাৎ শব্দে মায়ের গুদ মারতে আরম্ভ করলাম। মা-ও আরামে সমানে কাতরে চলল। কিছুক্ষণ পর মা নিজের গুদের রস ফেদিয়ে দিয়ে হাফাতে হাফাতে টেবিলে এলিয়ে পড়লে আমি ওকে কোলে করে নিয়ে খাটে শুইয়ে দিলাম।

তবে সে খাট তো নয়, যেন মাঠ। ঠিক বিরাট বনেদি বাড়ির পালঙ্ক যেমন হয়! মা-কে চিত করে শুইয়ে পা দুটো চিরে ধরলাম দুইহাতে। পাছার নীচে বালিশ দিয়ে পোঁদটা উঁচু করে নিয়ে বাঁড়া ঠেকালাম ওর পোঁদের মুখে। মা আমার মনের কথা বুঝতে পেরে নিজের হাতে করে থুতু নিয়ে আমার বাঁড়ার মুন্ডিতে মাখিয়ে দিল। আমিও বাঁড়া চেপে ধরলাম ওর পোঁদের মুখে। চড়চড় করে বাঁড়া সেঁধিয়ে দিলাম পোঁদের ভেতরে। মা-ও আরামে চাপা শীৎকার তুলল। আমি ওর পা দুটো চিরে ধরে পোঁদ মেরে ওকে সুখ দিতে দিতে খাট কাঁপিয়ে চললাম। একটু পরে ঋতু রস ফেদালে আমিও ওর পোঁদ থেকে বাঁড়া বের করে নিয়ে ওর মুখের সামনে ধরলাম। মা চুষেচুষে আমার বীর্য খেয়ে নিল। শরীরের গরম কিছুক্ষণের জন্য একটু কমল বটে কিন্তু আমি সুযোগের সন্ধানে বের হব ভাবলাম। মা নিজেকে সামলে নাইটি গুছিয়ে শুয়ে ঘুমিয়ে পড়ল। আমার ক্লান্তিতে ঘুম আসছে বটে তাই আমি ঘর থেকে বেরিয়ে সিগারেট ধরাব বলে বারান্দায় এসে দাঁড়ালাম। এমন সময় দেখি বাড়ির চাকর রাজেন মাঠ থেকে ফিরছে। আমরা আসার পরেই ও আবার মাঠে গেছিল। ওকে দূর থেকে দেখে কি মনে হতে আমি আড়ালে চলে এলাম। দেখলাম ও আমাদের ঘরের দিকে একবার উঁকি মেরে নিজের ঘরে ঢুকে গেল, তারপর গামছা নিয়ে পেছনের দরজা দিয়ে পুকুরের দিকে চলে গেল।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading