মাকে চোদার সপ্ন – ৯ | মা ও মামীকে চোদা

মন্দির থেকে ফিরে, খেয়ে দেয়ে সারা দুপুর ধরে টেনে ঘুম দিল ওরা দুজনে। ঘুম থেকে উঠে বিকেল নাগাদ মা আর মামীর বাইরে ঘুরতে যাওয়ার চোঙ জাগল। বেরনোর আগে মামী আমার ঘরে এসে আমাকে ডেকে বলল, এই বিট্টু, আমরা বাইরে যাচ্ছি তুই যাবি তো আমাদের সঙ্গে এবার? আমি নিজের চোখ রগড়ে ঘুমের ভান করে বললাম, না না মামী, তোমরা যাও, ঘুরে আসো। আমি আজ আর কোথাও বেরবো না, তবে আসার সময় আমার জন্য দুটো আলুর চপ নিয়ে এসো বলে আবার পোঁদ উলটে ঘুমবার ভান করতে লাগলাম আমি।আমার কাছ থেকে সেই উত্তর পেয়ে দুজনেই বাইরে ঘুরতে বেরল আর তাদের পিছু নিলাম আমি। মা-র সঙ্গে সেই ব্যাপারে আমার বেরনোর আগেই কথা হয়ে গিয়েছিল, যে তারা যখন বাইরে ঘুরতে যাবে তখন আমি তাদের পিছু নেব।

ধরা পরে যাওয়ার ভয়টা না থাকায় আমি ওদের বেশ পেছন পেছনই অনুসরণ করতে লাগলাম। ওরা বাড়ি থেকে বেরিয়ে বাড়ির পেছন দিকের পুকুরের দিকে গেল। মামাদের বাড়ির পেছনের সেই পুকুরটা গাছগাছালিতে ভরতি, তাই সেখান থেকে লাইভ শো দেখা সব থেকে নিরাপদ হবে আমার জন্য। সেই বুঝে একটা ভাল জায়গা দেখে ঝোপের আড়ালে গিয়ে বসলাম আমি। ওরা দুজনে সেইখানে এসেছে দেখেই আমি বুঝতে পাড়লাম যে একটু পরেই মাকে নিয়ে পুকুরঘাটে নামবে মামী। আর যা ভাবলাম ঠিক তাই হল। দেখলাম, এদিক-সেদিক তাকিয়ে দুজনেই নিজের নিজের পরনের কাপড় সরিয়ে ব্লাউজ খুলে পারের ওপর রাখল।

তারপর নিজেদের শাড়ি খুলে, সায়ার দড়ি খুলে সায়াটাকে বুকের উপরে তুলে ধরল। মামী নিজের শাড়ীটা খুলে দিয়ে শায়াটা বুকের উপরে রেখে নিজের দাঁত দিয়ে সায়াটাকে চেপে ধরল, যার ফলে ওর ফর্সা, মোমের মতো মসৃণ পাদুটো হাঁটু অবধি বেরিয়ে পড়ল। মামীর ফর্সা পায়ে কুচকুচে কালো লোম দেখতে পেলাম আমি আর সেটা দেখেই মা আর মামির সেই সকালের কথোপকথন মনে পরে গেল আমার। মা-রও ফর্সা পায়ের গোছে লোম দেখতে পেলাম আমি, তবে সেটা মামীর মত অতিরিক্ত ছিল না। মামী এবার নিজের হাত তুলে চুল বাঁধতে যেতেই তার বগলের ওপর চোখ পড়ল আমার। মাগীর সারা বগল জুরে কালচুলে গুচ্ছতে ভরতি একদম। উফফফ! সেই দৃশ্য দেখেই আমার বাঁড়া দাঁড়িয়ে গেল। ওইদিকে সব কিছু ঠিকঠাক করে নিয়ে পুকুরে নামার প্রস্তুতি নিতে আরম্ভ করল ওরা দুজনে।

তবে মা আমাকে আগেই বলে ছিল যে মামাদের এই ঝোপে ঘেরা পুকুরে মামী কখনই শায়া পরে নামে না। হ্যাঁ এটাও সত্যি যে ছোটবেলায় আমি নিজের চোখেই দেখেছি যে, মা-মামী এইভাবেই শায়া পরে পুকুরঘাটে নেমে সিঁড়ির উপরে শায়া ছেড়ে ন্যাংটা হয়ে জলে নেমেছে। গ্রামে সাধারণত সবাই এটাই করে । তাছাড়া এটা মামাদের নিজেদের বাড়ির পুকুর আর এই সময় এদিকে কেউ আসবে না। মা দেখলাম পুকুরঘাটে নামতে নামতে আড়ে আড়ে এইদিক ওইদিক দেখতে লাগল। বুঝলাম সে আমাকেই খুঁজছে, এমন সময় আমার সঙ্গে চোখাচোখি হল মার। চোখাচোখি হতেই আমি মাকে চোখ মারলাম। মা-ও দেখলাম নিজের চোখ মেরে আমাকে ফ্লাইং কিস দিল। আমিও ফ্লাইং কিস দিয়ে নিজের প্যান্টটা নামিয়ে ঝোপের মাঝে বসে পড়লাম।

চোখের সামনে দুই পরমা সুন্দরী নারী নিজেদের লদলদে পাছা দোলাতে দোলাতে ঘাটের সিঁড়ির ওপর গিয়ে দাঁড়াল। সেখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে সারা এলাকাটা পর্যবেক্ষণ করতে লাগল ওরা। মা আমার দিকে পেছন ফিরে দাঁড়িয়েছিল আর মামী আমার দিকে হয়ে ফিরে দাঁড়িয়েছিল। আমি হাঁ করে ওদেরকে দেখছি এমন সময় মামী দাঁত থেকে শায়াটা ছেড়ে দিল আর সাথে সাথে ঝুপ করে তার শরীরের শেষ অবলম্বনটা মাটিতে পরে গেল। চোখের সামনে মামীকে এই প্রথম সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখলাম আমি। উফফফ!!! সে কি দৃশ্য মারা! কী সুন্দর ডাঁশা ডাঁশা মাই, সরু হরিণের মতন কোমর, হালকা মেদ ওয়ালা তলপেট, আর সেই সাথে গোল তানপুরার মতন পাছা। মাগীকে সেই রুপে দেখেই খিঁচতে আরম্ভ করে দিলাম আমি মারা। খিঁচতে খিঁচতে নিজের নজরটা আস্তে আস্তে একটু নীচের দিকে নামাতেই শালীর দুই উরুর ফাঁকে ঘন বালের জঙ্গল দেখতে পেলাম।

উফফফ! সেই ঝোপ যে অনেক বছরের ফসল সেটা পরিস্কার বুঝতে পাড়ছিলাম আমি। মাগীর সেখানে এতই ঝাঁট যে গুদটা পর্যন্ত দেখা যাচ্ছিল না। আমি হাঁ করে মামীর দেহ তারিয়ে তারিয়ে উপভোগ করছি এমন সময়ে দেখলাম মামীর সামনে উবু হয়ে বসে পড়েল মা। তারপর নিজের হাতের অঙ্গিভঙ্গি করে যা দেখাল তাতে বুঝলাম সে মামীকে নিজের উরু দুটো ফাঁক করে দাঁড়াতে বলছে। মামীও দেখলাম সেই কথা বুঝতে পেরে মুচকি হেসে নিজের পা দুটো ফাঁক করে দাঁড়াল। এইবার পা ফাঁক করার ফলে এতক্ষণে মামীর গুদের ঠোঁট-দুটো সেই বালের জঙ্গলের মধ্যে থেকে উঁকি মাড়তে দেখলাম আমি। চোখের সামনে সেই সব দৃশ্য দেখে আমি রীতিমত উত্তেজিত হয়ে নিজের বিচি চটকাতে চটকাতে হ্যান্ডেল মেড়ে চললাম। তারপরেই আহহহ ধুররর!! ওরা জলে নেমে পড়ল। জলে নেমে দুজনে ঘনিষ্ঠ ভাবে জলে খেলা করতে লাগল, তারপর একটু সাঁতার কেটে সব শেষে ভিজে গায়ে আবার পারে উঠে এলো।

জল থেকে উঠতেই দুজনেরই ঝাঁট দিয়ে জল টসকাতে লাগল। পারে উঠে নিজেদের কাপড়ের স্তুপের উপরে রাখা গামছায় ভালকরে নিজেদের গা মুছে নিল ওরা। মা নিজের মুখটুক মুছে, দুই পায়ের ফাঁকে গামছা ঢুকিয়ে মুছতে যেতেই মামী বলল, বাব্বাহ! ঠাকুরঝি! তোমারও তো দেকচি নীচে জঙ্গল হয়ে গেছে যে! ওহ বাবা! বগলেও তো দেকচি বিনুনী করা যাবে! কী ব্যাপার বলত! তোমার কচি ছেলে বুঝি জঙ্গল ভালবাসে?

হুমম গো বৌদি, জানো তো, ওর না বাল বেশী ভাল লাগে। আমিও খুব পছন্দ করি এরকম ন্যাচেরাল থাকতে। কেবল হাতাকাটা ব্লাউজ পরে বাইরে বের হলে একটু অস্বস্তি বোধ করি। সবাই শালা কেমন ড্যাবডেবিয়ে তাকায় তখন হমম হমম, সেত তাকাবেই ঠাকুরঝি, লোকের কাজই হল তাকান তবে টা বলে কি তুমি নিজের পছন্দ মত কাজ করবে না। বলে মাথা দিয়ে শায়াটা গলিয়ে, সেটা আবার দাঁত দিয়ে চেপে ধরে ব্লাউজের হুকগুল লাগাতে আরম্ভ করল মামী। ব্লাউজ পরা হয়ে গেলে শায়াটা নীচে নামিয়ে কোমরে বেঁধে শাড়িটা আবার পড়তে আরম্ভ করল সে। কিছুক্ষণের মধ্যেই দুজনেই নিজেদের শাড়ি পরে নিল। আমার দুপুরের শো প্রায় শেষের দিকে এসে গেছে বুঝতে পেরেও সেখান থেকে একপা নরলাম না আমি কারণ বেরনোর আগে মায়ের সাথে আমার কথা হয়ে গিয়েছিল যে, যে করেই হোক না কেন আজকে আমি মামীকে মুততে দেখব।

ইতিমধ্যে দুজনেই পুকুরপারে বসে গল্প করতে আরম্ভ করল। আমি নিজের কান খাঁড়া করে তাদের সেই গল্প শুনতে লাগলাম, এমন সময় মামীর সেই প্রশ্নটা আমার কানে ভেসে এলো, এইইই ঠাকুরঝি! সিগারেট খাবি? সিগারেট?? এখানে কোথায় পাব আমি সিগারেট? এখানে কে এনে দেবে? মায়ের কথা শুনেই মামী নষ্ট হাসি হেসে বলল, দাঁড়া না, তোর দাদা রেখে গেছে। আমি লুকিয়ে রেখেছি এখানে নিয়ে আসছি বলেই ছুটে বাড়ির পেছনদিকে হারিয়ে গেল সে। সামনের ময়দান ফাঁকা হতে দেখেই মা উঠে ঝোপের দিকে সরে এলো আর আমিও সুযোগ বুঝে ওকে নিজের বুকে জড়িয়ে ধরলাম। বুকে জরিয়ে ধরে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দুজনে হাবরে চুমু খেতে থাকলাম আর সেই সঙ্গে আমি ওর মাই, পাছা ডলতে লাগলাম।

সেই চটকানির আরামে মা কাতর কণ্ঠে শীৎকার নিতে লাগল । সেই দেখে আমি ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিসিয়ে বললাম, এই ঋতুমাগী!! আমি কিন্তু নমিতার মোতা দেখব এক্ষুনি, তাই যা করার ঝোপের দিকে এসে করবি কিন্তু বলে রাখলাম। এইরে! এ আবার কেমন কথা হল সোনা? ও দেখে ফেলবে তো! কেন দেখে ফেলবে কেন? আর সেই ছোটবেলায় তোকে দেখতাম তুই দাঁড়িয়ে দাঁড়িয়ে মুততিস, সামনে ঝুঁকে পোঁদ উবদো করে। সেইভাবে মুতবি আর সেটা না হলে সোজা দাঁড়িয়ে পা ফাঁক করে মুতবি, আমি ঠিক এই সামনে ঝোপের আড়ালে বসে থাকব। কেউ দেখতে পবে না। আমার কথা শুনে মা খিলখিলিয়ে হেসে উঠে বলল, উহহহহ কী খচ্চর ছেলে রে তুই! তোর পেটে পেটে এত ঢ্যামনামো জানলে তোর বাপকে বিয়ে না করে তোর বারভাতারি হয়ে তোর সাথেই ঘর সংসার করতাম রে। আমি শালা চোপ মাগী বেশী বকলে এক্ষুনি তোর গুদ মেরে দেব বলেই মায়ের পোঁদে চটাস করে একটা থাবড়া মারলাম আমি, এমন সময় পাশ থেকে কারুর পায়ের শব্দ শুনতে পেলাম আমরা দুজনে।

মা তো সেই শব্দ শোনামাত্রই ধরা পরে যাওয়ার ভয়ে ছিটকে সরে গেল। দেখতে দেখতে কিছুক্ষণের মধ্যেই মামী যথাস্থানে এসে বসে পড়ল। তারপর নিজের ব্লাউজের ভেতর থেকে সিগারেটের প্যাকেট আর দেশলাইয়ের বাক্স বের করল। সিগারেটের বাক্স থেকে একটা সিগারেট বের করে ঠোঁটে চেপে ধরে তাতে আগুন ধরাল মামী। শালীর চলন ঢলন দেখে বুঝলাম, ও বেশ পাকা মাগী! মা আর মামী কাউন্টার টানতে টানতে নিজেদের মধ্যে কথা বলতে লাগল আর আমি অপেক্ষা করে রইলাম ওদের মোতার জন্য। সিগারেটের একটা লম্বা টান নিয়ে নাক দিয়ে ধোঁয়া ছেড়ে মা বলল, আইইই বৌদি, শোন না রাতে একটু মদের ব্যবস্থা হবে নাকি? আজকাল দাদা খায়তো? মামী মায়ের হাত থেকে সিগারেটটা নিয়ে সেটাতে একটা লম্বা টান দিয়ে ধোঁয়া ছাড়তে ছাড়োতে বলল, খায় রে, তবে বাড়িতে এখন একটাও বোতল নেই, তবে তুই খেলে কাল তোর ভাতারকে বলিস বাজার থেকে কোয়াকটা বোতল কিনে আনতে।

সূর্য প্রায় অস্ত হতে চলল আর সেই দেখে এবার দুজনে পার থেকে উঠে এসে গাছের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে ফুঁকতে লাগল। এমন সময় মামীকে উশখুশ করতে দেখলাম আমি। কি যেন একটা খুঁজছে সে। সেই ব্যাপারটা মায়ের চোখেও পড়তে মা বলল, কী হল বৌদি? তুই কি কিছু খুঁজছিস? কারও আসার কথা আছে নাকি রে? আরে না, না মুখপুড়ি! আমার আবার কে আসবে রে। তাহলে ঐরকম করে উঁকিঝুকি মারছিস কেন রে? আসলে ঠাকুরঝি, আমার না খুব জোর পেচ্ছাপ পেয়েছে তাই ভাবছি বাড়ি ফিরব, না কি এখানেই করব? মামী বলে উঠল। মামীর কথা শুনে মা একেবারে লাফিয়ে উঠে বলল আরে!! এই কথা!! আগে বলবি তো আমারও তো অনেক্ষণ ধরে মুত চেপেরে রে তবে আয় না বৌদি দুজনে একসঙ্গে ছছরিয়ে মুতি ইসসস!! হিহিহি কি আবদার!!

তবে আয়, ঠাকুরঝি, ছেলেদের মতো দাঁড়িয়ে দাঁড়িয়ে করি করবি? মামীর সেই কথা শুনে আমি আকাশ থেকে পড়লাম যেন মাগী বলে কী? ছেলেদের মতো দাঁড়িয়ে দাঁড়িয়ে মুতবে? তবে সে এক দেখার মতো দৃশ্য হবে বটে। মা মামীর কথায় খিলখিল করে হেসে উঠে বলল, হ্যাঁ বৌদি খুব মজা হবে রে, আয় দুজনে মিলে দাঁড়িয়ে দাঁড়িয়ে মুতি আর মুত দিয়ে কাটাকুটি খেলি হিহিহি বলেই আমার দিকে এগিয়ে এলো ওরা দুজনে। তারপর আবার চারপাশে তাকিয়ে দেখতে লাগল কেউ আছে কি না। মা সেটা দেখতে পেয়ে বলল, ছাড় না বৌদি তখন তো ন্যাংটা হয়ে পুকুরে স্নান করলাম। তখন কেউ দেখল না, এখন এই অন্ধকারে কে দেখবে শুনি?

মায়ের কথা শুনে মামী একটু স্বস্তি বোধ করল মনে হল, তাই আর কোন অপেক্ষা না করে দুজনে নিজেদের পা ফাঁক করে দাঁড়াল। তারপর নিজেদের কাঁধের আঁচল কোমরে গুঁজে উরুর কাছের কাপড়টা দু হাতে ধরে টেনে উপরে তুলে ধরল। সেই আলো আঁধারির মদ্ধে ওদের ফর্সা পা দুটো এবার পরিস্কার দেখতে পেলাম আমি। মা-র পায়ের ফর্সা মসৃণ গোছে রেশমের মতন কালো কালো চুলের গুচ্ছ দেখতে পেলাম আমি। মামীরও দেখলাম পায়ের গোছের চুল বেশ বড় বড় হয়েছে। মাথাটা আরেকটু ওপরে তুলতেই ওদের ধবধবে মোমের মতো উরু দেখতে পেলাম আমি। মা-র কুঁচকির চারপাশে ঘন বালের গোছার জঙ্গলের মাঝে ফুলো-ফুলো গুদটা দেখতে পেলাম আমি। মামীও এবার নিজের শাড়ী পেটের কাছে তুলে ধরতেই ওর তলপেটের, উরুর, কুঁচকির জঙ্গল দেখতে পেলাম আমি। উফফফ! দেখেই আবার আমার ধোন ঠাটিয়ে উঠল। মা এবার একহাতে তুলে ধরা শাড়িটাকে গুছিয়ে পেছনে দিকে টেনে ধরল। মামীও একই ভাবে গোটানো শাড়ির দলা পেছনে টেনে ধরল।

তারপর নিজের দু আঙুলে করে নিজের ঝাঁট সরিয়ে ঠোঁট ফাঁক করে হাঁটু ভেঙে পোঁদ চেতিয়ে গুদ উঁচিয়ে ধরল মা। তারপর ছড়ছড় করে মুততে শুরু করল। মামীও মা-র দেখাদেখি একইভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে মোতা আরম্ভ করল। কিছুক্ষণের মধ্যেই দুজনেই পেটে চাপ দিয়ে সাঁই সাঁই করে মুততে লাগল আর সেই সাথে নিজেদের ঘন বালের জঙ্গলে ঘেরা গুদের ঠোঁট দুই আঙুলে ধরে টেনে রইল। ফাঁক করে ধরা অঙ্গ দিয়ে ফিনকি দিয়ে মুত বেরিয়ে দূরে পড়তে লাগল। দেখলাম মা একটু কোনাকুনি করে নিজের মুত ফেলছে। মামীও অন্য কোনা দিয়ে সেই মুতের ধারাকে ক্রস করতে লাগল, ঠিক যেভাবে ছেলেরা মুত দিয়ে কাটাকুটি খেলে, ঠিক সেইভাবে। আর তাতে দুজনের সে কী হাঁসি! আমি দূর থেকে সেই দৃশ্য দেখতে লাগলাম বিস্ময়ে। একটু পরে মোতা শেষ করে দুজনে কাপড়-চোপড় সামলে নিয়ে গাছের গায়ে হেলান দিয়ে খিলখিল করে হাসতে বলল,

সত্যি! ঠাকুরঝি, হেব্বি মজা হল, বল? মা মামীকে আলতো ঠেলা দিয়ে বলল, মজার এখনই দেখলে কী গো? রাতে এসো না, আমার ছেলে কেমন মজা দেয় দেকবে। আসলি মজা কাকে বলে আজ রাতে তোমাকে দেখাব মার কথা শুনে মামীর মুখটা লজ্জায় লাল হয়ে গেল। মামী নিজের মাথা নিচু করে প্রতিবাদের সূরে বলে উঠল, যাহহহহ অসভ্য আমি যাচ্ছি না তোর যা খুশি তুই কর। মা আর মামী পুকুরপার থেকে ফেরার আগেই বাড়িতে ফিরে এলাম আমি। বাড়িতে এসে হাতে মুখে জল দিয়ে বাড়ির ছাদে গিয়ে দাঁড়ালাম আমি। সন্ধ্যায় ছাদে দাঁড়িয়ে গ্রামের ঠান্ডা হওয়া খেতে হেব্বি লাগছল আমার। মামাদের বাড়ির চারপাশটা বেশ নিরিবিলি। সামনে বেশী কারুর ঘর বাড়ি না থাকাতে বেশ একান্ত একটা ভাব ছিল জায়গাটার। আমি নিজের মনে ছাদের এককোণে দাঁড়িয়ে দাঁড়িয়ে হাওয়া খাচ্ছি এমন সময় দেখি ছাদেতে মা আর মামীর আবির্ভাব হল।

ওদের আসতে দেখেই আমি ছাদের সেই কোণেই গা-ঢাকা দিয়ে দাঁড়িয়ে ওদের দেখতে লাগলাম। ওরা বেশ নিজেদের মধ্যে গল্পগুজব করতে লাগল। কিছুক্ষণ সেই ভাবে যেতে, একথা, সেকথা পর্বের শেষে মা হঠাৎ বলল, কী গো বউদি, তোমার লাইন কিন্তু একদম পরিষ্কার। যা বলেছি তাই করব কিন্তু আমি মানে দরজাটা খুলে রাখব, আসবে তো তুমি? আমার মনে হল মায়ের সেই কথা শুনে, মামীও যেন বেশ গরম হয়ে উঠল। হয়তো সে নিজেও মনে মনে চাইছিল যাতে মা সেই কথাটা তুলক। মামী নিজের উত্তেজনা সামলে বাধা দিয়ে বলে উঠল যাহহহহ ঠাকুরঝি, ঐটুকু ছেলে আমার মতো ধেড়ে মালকে সামলাতে পারবে নাকি? তার চেয়ে বরং তুমিই সেই সুখ নিও, আমি না হয় তোমাদের পাশে শুয়ে শুয়ে তোমাদের খেলা দেখব।

ইতিমধ্যে সূর্য অস্ত যাওয়াতে, ছাদের চারিপাশটা বেশ অন্ধকার হয়ে গেল। মা দেখলাম চারপাশটা একবার ভাল করে দেখে নিয়ে মামীর আরও কাছে সরে এসে দাঁড়াল । তারপর সটান মামীর ব্লাউজের ওপর দিয়েই ওর মাই দুটো টিপে ধরল। মামী অপ্রস্তুত হয়ে পরে প্রায় চমকে উঠে উহহহহহহহহ করে কাতরে উঠল। সে যে মায়ের সেই আচমকা আক্রমণের জন্য একদমই তৈরী ছিল না সেটা বেশ বুঝতে পাড়লাম আমি। এইইইইই এইইইই ঠাকুরঝি এ মা কি কি করছ? কেউ যদি আমাদের দেখে ফেলে তাহলে কী ভাববে বল তো? তুমি না! সত্যি একটা দস্যি মেয়ে।

মা মামীর দুদু দুটো কচলাতে কচলাতে বলল, আহাহাহাহা, এই অন্ধকারে কে আমাদের দেখার জন্য লুকিয়ে বসে আছে গো মাগী? উফফফ! তবে মাইরি বলছি, কি ভরাট মাই দুটো গো তোমার বৌদি! টিপে কী যে আরাম লাগছে!যাহহহ খোলা ছাদে কেউ এমন করে নাকি? এই না না ঠাকুরঝি ছাড়, আহহহহ!! কি হচ্ছে কি? মামী বলে উঠল। কেন গো বৌদি, না করার কি আছে?? আমরা জানো খোলা ছাদের রেলিং ধরে দাঁড়িয়েও করি মা বলে উঠল । মা মানে? কি করো তোমরা? আহহহ উহহ মানে কে-কে?

আমি আর আমার ছেলে গো! যা ইচ্ছা তাই করি গো, মানে দিনের বেলাতেও ইচ্ছে হলে ছাদের রেলিং ধরে আমি পোঁদ তুলে দাঁড়াই, আর আমার ছেলে এসে আমার নাইটি তুলে ধরে পেছন থেকে আমাকে চুদে চুদে জল খসিয়ে দেয়। কে দেখল, না-দেখল, তাতে আমাদের বয়েই গেছে আমি বাপু আমার ছেলের না না আমার স্বামীর ওই আখাম্বা বাঁড়ার চোদন খাওয়ার জন্য যেখানে-সেখানে গুদ কেলিয়ে দাঁড়াতে রাজি উহহহহহহহহ!!!! তাতে যে কি সুখ বৌদি তোমাকে কি আর বলব.. আর পেট হয়ে যাওয়ার পর থেকে গুদটা সমসময় কুটকুট করে আমার মনে হয় সবসময় ছেলেকে দিয়ে নিজের গুদ ভরিয়ে রাখি উহহহহ! ও মাআআআ তোর মুখের ভাষার কি ছিড়িরে ঠাকুরঝি আহহহহ!! পুরো বাজারি মেয়েছেলের মতন কথা বলিস তো তুই। হ্যাঁ রে বৌদি, আমার ছেলে আমার স্বামী হওয়ার পর আমাকে চুদে চুদে রাস্তার মাগী বানিয়ে দিয়েছে রে, কিন্তু তাতে য়ামার পুরটাই লাভ, নো লোকসান!!!

আহহহ!! বাবাগো তবে তো তুই খুব মস্তিতে আছিস বল! কী কপালরে তোর! আরে!!! সেই কপাল তো তোরো করিয়ে দিতে চাইছি আমি বৌদি। চাইলে তুইও সেই সুখের ভাগ নিতে পাড়িস। তাহলে আজ রাতে আসবি তো তুই?মামীর মাইয়ের বোঁটায় চিমটি কেটে জিজ্ঞেস করল মা। উহহহহহহহহ বাবাগো!! আচ্ছা আচ্ছা বাবা, আসব আমি। তবে এখন আপাতত ছাড় আমাকে! কি দস্যি মেয়ে রে বাবা! দুধ টিপেই গুদ ভিজিয়ে দিল গোওহহহ আরও অনেক কিছু ভেজার বাকি আছে আজকে মাগী তুই আমাদের ঘরে আয় তারপর। হ্যাঁ সে না হয় হবে, কিন্তু ঠাকুরঝি, তোরা তো কয়েকদিনের জন্যই এখানে এসেছিস।

তোরা চলে গেলে তারপর আমার কি হবে ভেবেছিস একবার? মামী বলে উঠল। পরের কথা পরে ভাবা যাবে বৌদি তবে দেখেনিও, যাওয়ার আগে ঠিক একটা ব্যবস্থা করে দেব আমি। কিন্তু এখন যে কয়দিন আমরা এখানে আছি, সে কয়দিন অন্তত একটু গাদন খেয়ে নাও তুমি। যদি চাও তবে ওকে দিয়ে আমার মতো নিজের পেট-ও বাঁধিয়ে নিতে পারো। আসলে তোমার শুখনো গুদের জন্য আমার খুব খারাপ লাগে গো বৌদি কতদিন যে সে মাটিতে জল পরেনি। উফফফফ!!! ভাবতেই গুদ শুকিয়ে যায় আমার। ওদের কথাবাত্রা এতদূর শোনার পর হঠাৎ কে যেন একটা কাজে মামী ছাদ থেকে নীচে নেমে গেল। সামনের ময়দান ফাঁকা হতে দেখই ছুটে গিয়ে ঋতুকে পেছন থেকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম আমি।

মা আমার আদরে গলে যেতে যেতে বলল, উহহহ!! কি হয়েছে সোনা? মমমম তোমার জন্য আজকেই মা নতুন গুদ জোগাড় করে দেবে জান, একটু সবুর করো। আহহহহহ!!! আমি দুহাতে মা-র মাই দুটো ডলতে ডলতে বললাম, নতুনের কি দরকার সুন্দরি? তুমি তো এখনও আছ আমার জন্য নাকি? বলেই মাকে আরও জরে চেপে ধরলাম আমি আর সেই চাপনের ফলে মায়ের কাপড়ের ফাঁক দিয়ে আমার বাঁড়াটা মায়ের পোঁদের খাঁজে খোঁচা দিতে লাগল। মাও রীতিমত গরম হয়ে গিয়ে নিজের হাত বাড়িয়ে সেটাকে খপ করে ধরে কচলাতে আরম্ভ করল। তারপর আমার কানে কানে বলল, উফফফ!! তোর খুব গরম চেপে গেছে না রে? উমমমম আ আমারও খুব গরম চেপে গেছে আহহহহ!!!

মার মুখ থেকে সেই কথা শুনেই আমি তার কানেকানে বললাম, ঋতু সোনা অল্প একটু সময় নেব প্লিজ করতে দাও না সোনা।ইসসসস তোমার অল্প সময় আমি খুব জানি এখানে এখন কিছু করা যাবে না। রাতে যতবার খুশি কোরো উহহহহহ!! মা নিজের কথা শেষ করতে না করতেই নীচ থেকে মামীর গলা স্বর ভেসে এলো আর সাথে সাথে মা-ও মুচকি হেসে আমার বুক থেকে নিজেকে ছাড়িয়ে দৌড়ে নীচে নেমে গেল। মা ওরকমে চলে যাওয়াতে আমি কিছু না ভেবে পেয়ে দেয়াল ধরেই দাঁড়িয়ে রইলাম কিছুক্ষণ।

রাতে বেশ জমপেশ খাওয়া দাওয়া করলাম আমরা। খাওয়া দাওয়া শেষ করে বিছানাতে একটু জিরিয়ে নিয়ে আমি আর মা মামীর ঘরে ঢুকলাম। ঘরে ঢুকেতেই দেখলাম আয়নার সামনে দাঁড়িয়ে মামী নিজের চুল আঁচরাছে। মামীর সেই খোলা লম্বা চুলের সম্ভার দেখেই আমার ইচ্ছা করল তাকে ধরে খোঁপাচোদা করতে। এমন সময় পাশ থেকে মা বলল এইইইই বৌদি, এবার চলো ওঘরে আর তোমাকে লজ্জা পেতে হবে না একদম। এই না না ঠাকুরঝি, আজ না কাল যাব আমার খুব লজ্জা করছে যে! আমি আজ পারব না গো! উফফফ!! তোমার এই লজ্জার ঠেলায় গেলাম আমি।

এই সারা বাড়িতে আমরাই তিনজন মানুষ কে কাকে দেখছে, শুনি? বলে মা আমার হাত ধরে বলল, চল বিট্টু, তোর মামীকে কোলে করে আমাদের ঘরে নিয়ে চলতো! মা-র আদেশ পাওয়া মাত্রই আমি মামীকে পাজাকোলা করে ধরে আমাদের রুমে নিয়ে এলাম। মা আমার পেছনে ছিল তাই ঘরের ভেতরে ঢুকতেই দরজায় খিল দিয়ে দিল সে। আমি আস্তে আস্তে খাটের সামনে গিয়ে মামীকে সযত্নে বিছানার ওপর শুইয়ে দিলাম। এসো এসো বৌদি, এইবার সবাই মিলে শুয়ে পরি বলেই একে একে নিজের পরণের নাইটি, ব্রা, প্যান্টি খুলে মুহূর্তের মধ্যে ন্যাংটো হয়ে গেল মা। মাকে সেই ভাবে বিবস্ত্র অবস্থায় দাঁড়িয়ে থাকতে দেখে মামী বলল, ইসসসসস!!! মাগো মা তুই কি খচ্চর মেয়েছেলেরে ঠাকুরঝি!

তোর কি লজ্জাশরম বলে কিছুই নেই নাকি? মা দেখলাম মামীর কথায় কোন গুরুত্ব না দিয়ে সটান বিছানায় উঠে মামীর পাশে শুয়ে পড়ল। মার দেখাদেখি আমিও ওদের সঙ্গেই শুয়ে পড়লাম। মামী শুল মদ্দিখানে, মা শুল এক পাশে আর আমি অন্য আরেক পাশে। তবে এবার খেলাটা কি ভাবে শুরু করব সেটাই বুঝে উঠতে পারছিলাম না আমি। কি করে? কি করে মামীর বাঁধ ভাঙবো সেই রকম শুয়ে শুয়ে ফন্দী আঁটছি, এমন সময় মামী নিজে থেকেই মাকে ঠেলা দিয়ে বলল, কি রে ঠাকুরঝি! তোরা কি সারারাত শুয়েই থাকবি নাকি? আমাকে কি মাঝরাতে এই দেখাতেই টেনে আনলি? আইইই ঠাকুরঝি তোর ছেলেকে বল না, তোর সঙ্গে যেটা করবে, তা আরম্ভ করতে প্লিজ।

মামীর মুখ থেকে সেই কথা শোনামাত্রই মা যেন একেবারে লাফিয়ে উঠল। এই জানু তুমি এতো দূরে শুয়ে আছো কেন গো? কাছে এসে শোও না, বাবুউউ বলেই মা আমার হাত ধরে টেনে নিজের কাছে নিয়ে এল আর আমাদেরই ঠিক মদ্দিখানে শুয়ে শুয়ে চুপ করে আমাদের সেই খেল দেখতে লাগল মামী। কি রে! সারারাত শুধু চুপ করে শুয়ে থাকবি নাকি তুই? দেখি, তোর বাঁড়াটা কেমন দাঁড়িয়ে। মামী নিজের মুখের কথা শেষ করেছে কি করেনি, মা আমার পাজামার উপর দিয়েই আমার ঠাটানো বাঁড়াটা মুঠো করে ধরল। আমিও সঙ্কেত পেয়ে নিজের গেঞ্জি খুলে ফেললাম। তারপর বারমুডাটা খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেলাম।

আমার আখাম্বা শাল কাঠের গুড়ির মতো বাঁড়াটা দেখেই মামীর চোখ দুটো এক্কেবারে ছানাবড়া হয়ে গেল। আমার সেই উৎসুকতা দেখে মা এবার নিজের পা-দুটো যতটা সম্ভব ফাঁক করে দিয়ে চীৎ হয়ে শুয়ে বলল, বউদি, আগে আমি একবার করিয়ে নিই? নাকি তুমি আগে করাবে? আমার কিন্তু খুব রস কাটছে গো!মামী বলল, আহাহাহা, মরণ! তুই যা খুশি কর না, মাগী! আমি মোটেই করাতে আসিনি। তোরা ডাকলি তাই এলাম। আমি আবার কী করাব, শুনি?আহা! ঢেমনি রে পেটে ক্ষিধে মুখে লাজ বলেই মামীর হাতটা চেপে ধরে নিজের গুদের সামনে থাকা আমার ঠাটানো বাঁড়াতে ধরিয়ে দিল মা। একবার ধরে দেখ না মাগী, কেমন যন্ত্ররটা আমার স্বামীর।

মা নিজের কথাটা শেষ করতেই আমি মামীর দিকে তাকালাম। তার দিকে তাকাতেই লক্ষ্য করলাম যে মামীর সারা শরীরটা থরথর করে কাঁপছে। সেই সাথে তার কপালে বিন্দুবিন্দু ঘামের ফোঁটা দেখে আমি বুঝলাম যে এ মাগী বাপের জন্মে নিশ্চয়ই এত বড় বাঁড়া কখনও ধরেনি। মামী আমার বাঁড়াটা হাতে করে চেপে ধরে বলল, উহহহহহহহহ বাপরে মমম, কি গরম ওর বাঁড়াটা! শুধুই কি গরম, শালী? কেমন সাইজ, সেটা তো বললি না রে মাগী! মা মুখ ঝামটা দিয়ে বলে উঠল। সেই শুনে মামীর মুখটা লজ্জায় একদম লাল হয়ে গেল। লজ্জায় নিজের মাথা নিচু করে সে বলল, সত্যি, সত্যি রে ঋতু, তুই কপাল করে জন্মেছিস রে! এমন বড় আর মোটা বাঁড়া আমি জীবনে কখনও দেখিনি।

এ কি মানুষের বাঁড়া, নাকি ঘোড়ার? এটা আমার নিজের ছেলের এহেহেহে নিজের আপন স্বামীর বাঁড়া, বুঝলি রে মাগী? এটা আমার পেটের ছেলের বাঁড়া, যে ছেলেকে আমি বিয়ে করেছি, যে ছেলেকে দিয়ে চুদিয়ে চুদিয়ে আমি প্রতিদিন অগুনতিবার গুদের রস খসাই, যে ছেলে আমাকে চুদেচুদে এইবয়সে পোয়াতি করে দিয়েছে বুঝলি, মাগী? চল শালী, এবার শুরু করি বলেই মায়ের কাছে এগিয়ে গেলাম আমি। মামী কোনোমতে নিজের কনুইতে ভর দিয়ে কাত হয়ে শুয়ে আমার বাঁড়া আর মার গুদটা দেখতে লাগল। আমার বাঁড়ার মাথা মার গুদের ছেঁদাতে ঠেকে রয়েছে তখন। মামী আমার বাঁড়াটাকে ধরে রাখার জন্য মার গুদে ঢোকাতে পাড়ছিলাম না আমি। আমাকে সেইরুপ উসখুস করতে দেখে মা বললঃ আমি এই বৌদি, তুই ওর লাওড়াটা ছেড়ে দিয়ে আমার মাই দুটো চুষে দে আর বিট্টু, নে, বাবা, আর দেরী করিস না। তোর মার গুদে রসের বন্যা বয়ে যাচ্ছে রে, বাবা তুই আগে আমাকে আচ্ছা করে ঠাপিয়ে নে, আমার যা অবস্থা এক্ষণি খসে যাবে আয় বলে নিজের একটা দুধের ওপর মামীর মাথাটা ধরে ওর মুখে ঢুকিয়ে দিল মা়।

মামীর যেন সমস্ত লজ্জা শরম একেবারে শেষ হয়ে গেল। দিকবিদিক জ্ঞান হারিয়ে মায়ের দুধের বোঁটা মুখে পুরে হাঘরের মতন চুষতে আরম্ভ করল সে। আমিও মা-র দু পা ফাঁক করে ধরে রেডি হয়ে গেলাম। মাকে নিজের গুদ কেলিয়ে ধরে আমাকে আহ্বান করতে দেখ আমিও দু হাতে ওর ফর্সা দাবনা দুটো টেনে ধরলাম। দেখলাম মামী ড্যাব ড্যাব করে তাকিয়ে আছে আমার দিকে। আমি খচরামো করে মা-র পা-দুটো চিরে ধরে আস্তে আস্তে মুখ নামাতেই দেখলাম মা হাসছে। সেও আমার মনের কথা বুঝতে পেরে নিজের দু আঙুলে নিজের বালের জঙ্গলে ঘেরা গুদের পাপড়িদুটো টেনে ধরে নিজের রসের হাঁড়ি খুলে দিল। আমি মুখ নামিয়ে চকাম চকাম করে গুদে চুমু খেতেই, পোঁদ তুলে সুখে কাতরে উঠল মা, ওহহহহহহ! সসসসসস মাআআআ!!!!

সেই দেখে আমি এবার নিজের জিভ বের করে মা-র চিরে ধরা গুদের নীচ ঠেকে ওপর অব্দি লম্বালম্বি চাটতে থাকলাম। মা-ও আরামে গুদ কেলিয়ে পাছা তুলে দিয়ে আমার মুখে চেপে ধরতে লাগল। আমার সেই হাবড়ে হাবরে চাটার ফলে ঋতুর গুদ থেকে হঢ়হড়িয়ে জল খসতে লাগল। আমি মাথা ঘুরিয়ে দেখলাম, মামী পাশে শুয়ে অবাক হয়ে আমাদেরকে দেখছে। সেই দেখে মা বলল, কি বৌদি? দেখছ, আমার নাগর কেমন ওর মাগীর গুদ চাটে?? ওহহহহহহ আহহহহহহ! উমমম চাটো, স্বামী আমার, আমার সোনাবাবু। মা-র গুদ চেটে মা-কে পাগল করে দাও সোনা আহহহহহহহহ.! আমি সপ্‌সপ্‌ করে ঋতুর গুদ চেটে যেতে লাগলাম। মাঝেমাঝে গুদের নীচে মুখ ঢুকিয়ে পোঁদের ফুটোটাও চেটে দিতে লাগলাম। দেখতে দেখতে মা গুদের রস ফেদিয়ে ফেলতে লাগল।

কিছুক্ষণ পর হাঁফাতে হাঁফাতে মা আমাকে বলল, আহহহ বিট্টু, বাবা আয় এবার তোর পোয়াতি মা-কে আয়েশ করে চুদে নে একবার আহহহহহ সেই শুনে আমি আমার লকলকানো বাঁড়া বাগিয়ে সামনে এগিয়ে গেলাম। তারপর বাঁড়ার ছাল পিছে করে নিয়ে মা-র কেলিয়ে ধরা গুদের মুখে সেট করলাম। আমার বাঁড়ার স্পর্শ নিজের গুদের ঠোঁটে অনুভব করতেই আরামে চোখ বুজে কেঁপে উঠল মা আর সেই সাথে পুচ করে এক ঠাপ দিতেই বাঁড়াটা অর্ধেক সেঁধিয়ে গেল শালীর চেরার ভিতর। মা সাথে সাথে আরামে শিশিয়ে উঠল, আহহহহহহহ.!!! সসসসসসসসসত মাআআআ গোওওওও!!!!

আমি কোমর পেছনে টেনে বাঁড়াটা বের করে এবার আগের থেকেও বেশী জোরে চাপ দিতেই, বাঁড়াটার গোরা অব্দি মাকে গেঁথে দিল আর সাথে সাথে মা বিছানা থেকে পিঠ তুলে শরীর বেঁকিয়ে সুখের জানান দিয়ে উঠল, আহহহহহহহ হহহহহহহহহ! মাআআআআআ আআআ! সসসসসসসসসসস উমমমমমম মম! দেখলাম মামী তখনও ড্যাবডেবিয়ে তাকিয়ে রয়েছে মা-র দিকে, কিন্তু মা-র যে তখন চোখ বুজে গেছে আরামে। মা এবার নিজের পাছা তুলে ধরে ছেলের বাঁড়া মায়ের গুদে পুরো সুখে হিসহিস করতে লাগল। আমিও ওর দাবনা দুটো টেনে ফাঁক করে যথাসম্ভব চিরে ধরলাম যাতে আমার চোদার সময় মা-র পেটে চাপ না পড়ে, আর পা ফাঁক হওয়ার ফলে যাতে মামী দেখতে পায় আমি কেমনভাবে চুদছি। মা-ও এক্সপার্ট, তাই পা ফাঁক করে গুদ কেলিয়ে দিল যাতে আমাদের চোদানো দেখে ওর ভাতারের কপালে আরও একটা সুন্দরী ডাবকা মাগীর ভোদা জুটে যায়।

আমি এবার কোমর তুলে তুলে হক্‌হক্‌ করে ঠাপাতে লাগলাম, আর আমার ঠাপের তালে তালে মার তলঠাপ থেকে পাছা অব্দি দাপাতে লাগল। আমাদের চোদার গতি বাঁড়াতে খাটের ক্যাঁচ-ক্যাঁচ শব্দ কানে ভেসে আসতে লাগল। মা ঢুলুঢুলু চোখে আমার দিকে তাকিয়ে ঠোঁট কামড়ে ধরে হালকা হাঁসতে লাগল। গতকাল চোদার সময় আমার মাথায় ছিল, যাতে খাটের শব্দ বেশি করে হয় তাই আজও সেই লক্ষ্য বজায় রাখলাম আমি। খাটের অবিরাম ক্যাঁচকোঁচ শব্দ ছাপিয়ে অচিরেই আমাদের চোদনসঙ্গীত আমাদের কানে ভেসে আসতে থাকল। মার রসাল গুদে আমার ঠাটানো অশ্বলিঙ্গ যাতায়াতে অবিরাম শব্দ হতে লাগল পকপকপকপকপক পকাৎপকাৎ পকপকাৎপক পকপকাপকপকাৎপক ফচ ফচ ফচ ফচ ফচ& থ্যাপ থ্যাপ থ্যাপ থ্যাপ পকপকপকপকাপকা।

মা নিজের পোঁদ তুলে তুলে ঠাপের তালে তালে গুদ ঝাঁকিয়ে আমাকে সাহায্য করতে লাগল। আমিও দু হাতে ঋতুর ডাঁসা ভারী মাই দুটো চটকাতে লাগলাম। ওর পেটে আমাদের বাচ্চা বড় হচ্ছে, সেই কারণে ওর পেটটা যে একটু ফুলেছে সেটা পরিস্কার বুঝতে পাড়ছিলাম আমি। মাও এবার আমার রোমশ বুকে হাত বোলাতে বোলাতে নিজের পা দিয়ে আমার পাছাটা চেপে ধরল আর আমি অবিরাম ঠাপিয়ে যেতে লাগলাম। আমার ঠাপানির চোটে মার শীৎকার যেন বেড়েই চলেতে লাগল, আহহহহহহ মাআআআআআআ& ওগো হ্যাঁ গো স্বামী আমার চুদে যান, থামবেন না আহহহহহ আপনার ঋতুবউকে চুদে চুদে ফাঁক করে দিন, আহহহহহহ উইইইই মাআআআআআআ!!!! হ্যাঁ, হ্যাঁ এইভাবেই লাগান একটু জোরে মারুন গোওওওওওও আহহহহহ আপনার বাচ্চার মাকে চুদে চুদে খানকীর পেটে আরও খানকতক বাচ্চা ঠেসে দেন গো আহাহাহাহা কী সুন্দর চুদে চলেছেন আপনি। আহহহ আপনার বৌ আর পারছে না গো, আর পারছিনা আহ! আহ! আহ! এবার গুদের জল খসে যাবে গো! বিট্টুসোনা আআআআ!

বলতে বলতেই মা নিজের সমস্ত শরীরটা ধনুকের মতো বেঁকিয়ে খাট থেকে তুলে ছটফট করতে করতে পাছা থেবড়ে বিছানাতে কেলিয়ে পড়ল আর তার সাথে সাথে মা-র ঝাঁটাল ভোদা দিয়ে ফিনকি দিয়ে কামরস আর মুত ফোয়ারার মতো ছিটকে বেরিয়ে এল। তবে আমিও সেই মুহূর্তের জন্য একদম তৈরি ছিলাম। মা খাট থেকে বেঁকে উঠতেই আমি ওর গুদ থেকে আমার বাঁড়াখানা বের করে, ওর কোমর চেপে ধরে গুদে মুখ দিয়ে বসে পড়লাম। মাও রীতিমত আমার মুখেই নিজের গুদের নোনতা কামরস ত্যাগ করতে লাগল। আমিও সেই ঝাঁঝালো কামরস সানন্দে চেটেপুটে সাফ করে দিলাম।

কিছুক্ষণ পর মার দাপাদাপি শেষ হতে আমি আস্তে আস্তে মার দুপায়ের কাছ ঠেকে উঠলাম । তারপর বিছানাতে সোজা হয়ে বসে মাথা তুলতেই দেখলাম মামী অবিশ্বাসের দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে রয়েছে। মা কোনোমতে হাঁফাতে হাঁফাতে উঠে বসল।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading