মাগী রুপি মা – ৫ | ভিড় বাসে দুধ টেপা

দুই দিন পরের ঘটনা…
মা এর মধ্যে আরও দু বার চুদিয়েছে, এখন বেশ ভালো মতো রেন্ডি সে। তার শাড়ি পড়ার স্টাইল জমা কাপড় পড়া সবে এখন অনেক বেশি বোল্ড। যতোটা পারে দুধ উন্মুক্ত রাখে. বাড়িতে যখন একা থাকে বা শুধু আমি আর খোকন থাকি তখন আজকাল উলঙ্গ হয়েই ঘুরে বেরায়। এই রকম অবস্থায় ঘটনাটা ঘটে।

সেদিন শনিবার, দুপুর বেলা….
আমি বাড়ি নেই, আছে খোকন নিজের ঘরে ঘুমিয়ে… আর মা টিভি দেখছে উলঙ্গ হয়ে পাশে ম্যাক্সিটা খুলে রাখা।
তখন ৩টে বাজে, হঠাৎ উপর এর ঘরে একটা আওয়াজ হয়। মা ভাবে বোধ হয় ভুল শুনেছে কারণ এখন বাড়িতে কেউ নেই। মা আবার টিভি দেখার দিকে মন দেয় কিন্তু এবার একটা “খুট খুট” আওয়াজ হয়।
মা উলঙ্গ অবস্থায় দুধ জোড়া বুকের উপর ঝুলিয়ে পোঁদ নাচিয়ে সিড়ি দিয়ে ওপরে ওঠে। ভাবে জানলা খোলা নিশ্চই, বিড়াল ঢুকেছে। মা ঘর এর দরজা খোলে। (যা লক করা) ভেতরে গিয়ে দেখে বিছনা অগোছালো। ড্রেসিং টেবিলের ড্রয়ার ভাঙ্গা। মা ভয় পায়, ঘরে চোর ঢুকেছে তা বুঝতে পারে।

ওদিকে এক ৩৪-৩৫ বছর বয়সী ছিচকে চোর জানলা দিয়ে ঘরে ঢুকেছিলো। ঢুকে বিছনা আলমারী সব দেখেছে। কিছু টাকা, গহনা পেয়েছে। এমন সময় আলমারীর একটা খাকে সে এমন কিছু দেখতে পায় যা তার মনে পুলক জাগায়.. থাকে কিছু বিশাল সাইজের ব্রা আর ব্লাউস রয়েছে। এতো বড়ো ব্রা যা সে জীবনে দেখেনি। হাতে নিয়ে দেখে তার পুরো মুখ ব্রা এর মধ্যে প্রবেশ করেছে মনে মনে ভাবে – এতো বড়ো ব্রা যার তার দুধ কতো বড়ো হবে… আমি তো ভাবতে পারছি না… না সেই দুধ না দেখে আমি যাবো না।

এমন সময় সিড়িতে পায়ের আওয়াজ পেয়ে সে আলমারীর মধ্যে লুকিয়ে পরে। দরজা দুটো ভেজিয়ে দেয় যাতে একটু ফাঁক থাকে। এদিকে মা উলঙ্গ অবস্থায় দুধ ঝুলিয়ে কালো কমোভর্তি শরীরে বাল ধড়া গুদ আর চোদন লিলায় আক্রান্ত নাভি আর পোঁদ দুলিয়ে ঘরে ঢুকতে আলমারীর মধ্যে থেকে চোর মা’কে দেখতে পায়ে। সে বিস্মিত হয়ে জ্ঞান হারায়, যেন দুটো দুধের পাহাড় তার সামনে হাটছে। তার পরনে বারমুডা তবু তৈরী হয় আর অজান্তেই সেই তবু সরিয়ে দিয়ে চোর তার ঠাটানো বাড়া বের করে খিচতে থাকে।

ওদিকে মা চারিদিক দেখতে লাগে আলমারীর ঠিক উল্টো দিকে বিছানা। মা আলমারীর দিকে পোঁদ করে বেন্ড হয়ে বিছানা পরিদর্শন করতে থাকে। এদিকে চোর এর চোখের সামনে একটা মাংসল কালো পোঁদ, বাল ভড়া গুদ উচু হয়ে আছে সে কল্পনা করতে পারছে না। আর দুটো বিশাল দুধ যে ভাবে ঝুলছে যেন গরুর দুধের বাঁট। চোর আর নিজেকে আটকাতে পারল না। তার ঠাটানো বাড়াটা নিয়ে সে আলমারীর থেকে বেরিয়ে সোজা পোঁদ উচু করে থাকা মায়ের পোঁদে বাড়াটা সজোরে প্রবেশ করে দেয় আর এক হাত দিয়ে মায়ের মুখ চেপে ধরে ওপর হাত দিয়ে ডান দিকের দুধ চেপে ধরে।

মা পুরো শক্ড হয়ে যায়, চিৎকার করার সময় তো দূরে থাক এই অকস্মাত চোদনে হতভম্ব হয়ে যায় সে। এদিকে চোর পোঁদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে থাকে আর অপর হতে দুধ রগড়াতে থাকে। মায়ের যখন হুশ ফেরে তখন নিজেকে মুক্ত করতে চায় সে আর স্ট্রাগল করতে থাকে।
এই দেখে মায়ের কানের কাছে মুখ এনে চোর বলে – আমি এসেছিলাম চুরি করতে কিন্তু যেই সম্পদ পেয়েছি তা দুস্প্রাপ্য। এমন দুধ আর এমন গতরের মাগী জীবনে চুদিনী। আমায় একবার চুদতে দাও। আমি যা চুরি করেছি সব রেখে যাবো শুধু তোমায় চুদব। আর দেখে মনে হছে আমার বাড়া প্রথম নয় তোমার পোঁদের ফুটোয়।

মা এই কথা শুনে শান্ত হয়ে ভাবে বাড়া ঢুকিয়ে যখন আর শুধু চুদতে চাইছে যখন তখন এমন কী…দি চুদতে।
মা আর আপত্তি করে না। এবার নিজের থেকে পোঁদ দিয়ে ঠাপাতে থাকে চোর মুখ থেকে হাত সরায়।
মা হেসে বলে – যখন শুধু চুদতে চাইছ তাহলে আমি আপত্তি করবো না তবে আমার বাড়িতে কিছু কোনদিন চুরি করবে না।
চোর বলে – আমি রাজী শুধু মাঝে মাঝে তোমার দুধ চুরি করতে আসব…
মা হাঁসে… চোর এবার দু হাত দিয়ে খামচাতে থাকে মায়ের দুধ জোড়া পোঁদ মারার সাথে সাথে। কিছুক্ষন পর মাল ছেড়ে দেয় পোঁদে।

এবার মা’কে ঘুরিয়ে দিয়ে বিছানায় ফেলে দেয়। মায়ের দুধ জোড়া দু পাশে এলিয়ে পরে। চোর লাফিয়ে গিয়ে দু দিকের দুধ জোড়া নিয়ে একসাথে করে দুটো বোঁটা মুখে নিয়ে চুষতে থাকে.. আর বাড়াটা ঢুকিয়ে দেয় গুদের চরম অন্ধকারে। গুদ চোদার সাথে দুটো বোঁটা আরাম করে চুষতে থাকে, কামড়াতে থাকে। দু হাত দিয়ে চিপতে থাকে। এক হাত দিয়ে নাভির চর্বি খামছে ধরে, কামড়ে ধরে, শীঘ্রয় বাড়ার বাকি মাল গুদের মধ্যে ফেলে দেয়। আর মাও রস খসিয়ে দেয়।

কিন্তু চোর বাড়া বের করে না গুদের মধ্যেই রেখে মাএর দুধের উপর মুখ ঘষতে ঘষতে মুখ চেপে শুয়ে পরে।
মাও ক্লান্ত হয়ে জড়িয়ে ধরে চোরকে আর বলে যখন পারবে এসো আমার চোদন খেতে আমার দুধের স্বাদ নিতে।
দুজনেই হেসে ওঠে…..

বিকাল ৫টা। মায়ের মোবাইলে ফোন বেজে ওঠে। আমি ঘরে ছিলাম আকটুঅল্পয় বলতে গেলে মা একটা গল্পের বই পড়ছিল উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে আর আমি মায়ের দুধ একটা মুখে নিয়ে চুসছিলাম। মা খাটের পাশের ড্রেসিংগ টেবিল থেকে ফোনটা নিয়ে কানে দেয় – হ্যালো ওপর প্রান্তে সুশীল – হ্যালো রমা? – হ্যাঁ বলছি কে সুশীল – হ্যাঁ.. বলছি আজকে একটা কাজ আছে। কাস্টমার ভালো টাকা দিয়েছে.. কিন্তু সে চায়ে একটু অন্যয়রকম চোদন আর আমাদের বলেছে সবচেয়ে বড়ো দুধওয়ালী রেন্ডি দিতে। কিন্তু অন্যয়রকম মানে.. – সে চায় তুমি প্রথমে তার সাথে একটা রেস্টুরেন্টে দেখা করো তার পর সে তোমায় সব বলবে। তবে আমি তোমায় এইটুকু বলতে পারি আজ তোমায় সকল লজ্জা বিদায় দিতে হবে। মনে হয় যা হবে অনেক লোকের মাঝে হবে। – ঠিক আছে তা কোথায়… কটায় দেখা করবো.. – তুমি ৮ টায় সোনালী রেস্টুরেন্টে দেখা করো? – আমি চিনবো কী করে লোকটা কে…. – চিন্তা করো না উনি চিনে নেবেন। কারণ আমি বলেছি ওই রেস্টুরেন্টে সবচেয়ে বড়ো দুধওয়ালা যে মহিলা থাকবে সেই তুমি, আর আরেকটা কথা ও চায় তুমি ডীপ কালার এর শাড়ি পড় কিন্তু ব্লাউস খুব ছোটো যা তে দুধ বোঝা যায় – সে চিন্তা করতে হবে না সুশীল দা – আচ্ছা রাখছি.. – ঠিক আছে ফোন কেটে গেলো।

আমি সব শুনলাম কিছুই বুঝলাম না।
আমি – মা কে ফোন করেছিলো?
তুমি কোথায়ও যাচ্ছো?
মা – হ্যাঁ একজন লোকের সাথে দেখা করতে হবে কিছু কাজ আছে… তা তোর দুধ খাওয়া হয়েছে?
আমি – হ্যাঁ হয়েছে মোটামুটি।
মা – তাহলে এখন ছাড় পরে বাকিটা হবে আমায় এখন স্নান করতে যেতে হবে। আমি – আমিও তোমার সাথে যাই স্নানে।
মা – না আজকে থাক…. তুই নিজের কাজ কর.. রাগ করিস না এখন তারা আছে।
আমি – ঠিক আছে আমি চলে যাই নিজের ঘর এ।

রাত ৮টা! সোনালী রেস্টুরেন্ট এর একটা প্রাইভেট টেবিলে
মা অপেক্ষা করছে। পরনে ভায্লেট কালার এর শাড়ি, আর একটা অত্যন্ত টাইট সবুজ ব্লাউস যার চারপাস দিয়ে কালো দুধের পাইপ গুলো বেরিয়ে আসছে। বিশেষ করে ব্লাউসের উপরে বিশাল একটা ক্লীভেজ এর সৃষ্টি হয়েছে যা একটা খাদ এর রূপ নিয়েছে।
ওয়েটার তিন বার ঘুরে গেছে প্রথমবার অর্ডার নিতে।
বাকি দু বার নিজের চোখে দুধ দুটোর ধর্ষণ করতে।
রাত ৮টা ৭ মিনিট – হাই মা হঠাৎ হকচকিয়ে যায়।
দেখে তার সামনে এক ৩৯ বছর বয়সী ভদ্রলোক দাড়িয়ে। পরনে শার্ট আর কালো ট্রাউজার।
হাই… আপনি আশা করি কারুর জন্য অপেক্ষায় আছেন?
মা – হ্যাঁ আসলে একজন এর আসার কথা… তা আপনি? – আমি হয়তো সেই যার আসার কথা… তা আপনাকে কী সুশীল পাঠিয়েছে।
মা – হ্যাঁ হ্যাঁ আসুন বসুন।
লোকটা রাউংড টেবিলের মায়ের উল্টো দিকে বসল।

মা – আপনার আমায় চিনতে কোনো অসুবিধা হয়েনি তো? – না একদম না… সুশীল আমায় যা বলেছিলো সেই হিসাবেই চিনেছি। তা সত্যি আপনার দুধ জোড়া বিশাল। ওফ আমার বাড়া তো খাড়া হয়ে দাড়িয়ে গেছে দুধের মাঝের ওই খাজ দেখে।
মা – আশা করি আপনার পছন্দ মতো শাড়ি পড়েছি.. – একদম.. আসলে এর পেছনে একটা কারণ আছে সেটা পরে বলছি।
প্রথমতো.. আমি সুজয়! আর আপনি?
মা – আমি রমা!
সুজয় – সত্যি রমা তোমার দুধ দুস্প্রাপ্প। তা এখন অর্ডার দাও কী খাবে? এর পরে অনেক কাজ আছে। ওয়েটার কে ডেকে খাবার অর্ডার দেওয়া হলো। দুজনে খাবার খাওয়া শুরু করল।
সুজয় প্রথম কথাটা বলল – এবার রমা তোমার থেকে আমি কী চাই শোনও। তোমায় কী সুশীল কিছু বলেছে।
মা – না তাতো বলে নি।
সুজয় – আসলে আমি একটু একসাইটিং, আনন্যাচারাল কিছু করতে পছন্দ করি। তুমি এটা কে সেক্স বলতে পার না, তবে এক ধরণ এর সেক্স শুধু পার্থক্য আমি তোমায় চুদব না… শুধু চুদতে দেখবো।

মা খাবার খাওয়া থামিয়ে দেয়। সব চিন্তা যেন গোলমেলে হয়ে যায় – আমি ঠিক বুঝলাম না আপনি কী চাইছেন?
সুজয় – বোঝাচ্ছি… আমি চাই তুমি আজ রাত ৯ – ১০ নাগাদ যে সকল দুরপাল্লার বাস হয়, যাতে প্রচন্ড ভির হয় যেমন বারাসত টু গড়িয়া, তেমন কোনো বাসে আমার সাথে উঠবে। মজাটা হলো তুমি কোনো ব্লাউস পড়ে থাকবে না। শুধু শাড়ি দিয়ে তোমার দুধ উন্মুক্ত ভাবে ঢাকা থাকবে। মা তো শুনে চুপ। এমন জিনিস সে কখনো করে নি। ফাঁকা ট্রেনে সুশীল দের সামনে দুধ দেখানো আর একটা ভির বাসে ব্লাউস ছাড়া এই বিশাল দুধ শুধু শাড়ি দিয়ে ঢেকে ওঠা মনে ক্ষুদার্থ নেকড়ের সামনে মাংসের পাহাড় নিয়ে যাওয়া।
মা – এতে আপনার লাভ কী…?? বুঝলাম না অন্যরা আমায় ভির বাসে আমার দেহের সাথে খেলুক তাতে আপনি টাকা দিয়ে কী আনন্দ পাবেন??
সুজয় হেসে – এটাই তো বললাম আমার মজা নেবার ব্যাপারটা একটু অন্য রকম। তা তোমার খাওয়া হয়ে গেলে আমরা এই অপারেশান শুরু করবো।

মা জানে সে আজ তাকে কিনেছে ফলে তার মর্জি মতো করতে হবে। একটা অদ্ভূত রোমাঞ্চকর অনুভুতি মায়ের মনে জাগলো।
রাত ৯’৩০
বারাসত গড়িয়া বাস এর অপেক্ষায়ে স্ট্যান্ডে দাড়ানো।
ভিআইপি রোড এর উপর রাত এর এই সময় স্ট্যান্ডে কেউ নেই।
সুজয় – রমা এবার তুমি ব্লাউসটা খুলে আমায় দেয় দাও আর শাড়ি দিয়ে এমন ভাবে দুধ তাকে ঢেকে রাখো যাতে উপর থেকে তোমার দুধের সাইজ় বোঝা গেলেও বোঝা না যায় তুমি ব্লাউস পর নি।
মা এবার একটু অন্ধকার দেখে জায়গায় ব্লাউসটা খুলে শাড়ির আঁচল দিয়ে দুধ জোড়াকে কোনো ভাবে ঢেকে নিলো। যেমন গ্রামের বৌরা করে। সুজয় এর হাতে ব্লাউসটা দিয়ে দেয়। সুজয় একবার শাড়ির উপর দিয়া বিশাল ঝুলন্ত মাই দুটোকে দেখে উত্তেজিতো হয়ে গেলো। আজ খেলা জমবে।
সুজয় – অসাধারণ, অসম্বব… এতো বড়ো আজ তোমার দুধের মজা পুরো বাস নেবে.. ব্যাপক.. বলে ডান দিকের দুধটাকে খামছে দিলো।

সুজয় – উফফফফফফফফ দারুণ…. ৫ মিনিট এর মধ্যে একটা বাস এলো। কিন্তু সুজয় উঠতে দিলো না কারণ বাসে তেমন ভির নেই। মা বুঝলো এর আগেও এমন কাজ সুজয় করিয়েছে অন্যদের দিয়ে। শীঘ্রয় আরেকটা বাস এলো এই বাসে প্রচন্ড ভির। যদিও অনেক জন নামলো তবুও বোঝা যায় সকল মজুর, বাজ়ারে বসা লোক গুলো নিজের মাল নিয়ে বাড়ি ফিরছে। বেশির ভাগই মাল পত্তর নিয়ে আর পরনে লুঙ্গি….

সুজয় মা কে নিয়ে ওই বাসে উঠে পেছন এর দিকে চলে যায়। মা কোনো রকমে নিজের শাড়িটা সামলে রেখেছে।
মা একটা কোন করে দাড়াল। সুজয় একটু দূরত্ব রেখে। মায়ের পেছনে এক লুঙ্গি পড়া মজুর সামনে দু জন এর সীট(যেমন হয় আর কী) তাতে দুই মজুর বসে আছে একটা ছেড়া ব্যাগ নিয়ে দু ধার দিয়ে নানা মানুষ এর ধাক্কা। মা’কে এবার হ্যান্ডেল ধরতে হবে নইলে দাড়ানো সম্বব নয়। কিন্তু এক হাত তুললে আঁচল দিয়ে দুধ যে কিছুটা প্রকাশ হবে তা স্বাভাবিক কিন্তু এটাই তো তার কাজ।
মা এক হাত দিয়ে মাথার উপর হ্যান্ডেলটা ধরে যথারীতি সেই দিকের একটা দুধ আঁচল এর ফাঁক দিয়ে উকি মেরে বেরিয়ে আসে আর দুধ আঁচল শুদ্ধু ঝুলে পরে। মায়ের সামনে যে দুজন বসে ছিলো এবার তাদের নজর পরে মায়ের শরীর এর উপর। তারা হাঁ হয়ে যায় মায়ের দুধের অবস্থা দেখে আর তার সাইজ় দেখে। দুজনে বোঝে এই রেন্ডি ব্লাউস পড়েনি আর এর দুধ জোড়া অত্যাধিক বড়ো।

মায়ের একদম সামনে যে বসেছিলো সে এবার মায়ের দিকে তাকিয়ে হাঁসে। মা বোঝে লোকটা বুঝে গেছে মা জানে এবার কী হতে চলেছে। মনকে শক্ত করে মাও হসে।
লোকটা যেন গ্রীন সিগনাল পায় লোকটা এবার পাশের লোকটাকে কী যেন বলে। এবার লোকটা মায়ের দিকে তাকিয়ে সোজা দুধ গুলোর উপর নজ়র দেয় আর ভাড়ি জোড় গলায় বলে – কী রে বাবা কী মহিলা কী বিশাল দুধ নিয়ে ব্লাউস ছাড়া বাসে উঠেছে। আবার দুধ ঝুলিয়ে হাঁসছে এবার তার গলার আওয়াজ এমন ছিলো যে মায়ের চার পাশের কিছু জনতা শুনতে পাই। মায়ের দু পাশের লোক দুটো পেছনে দাড়ানো সেই লুঙ্গি পড়া লোকটা লোভি দৃষ্টিতে মায়ের দিকে তাকায়। মা যেন অপ্রস্তুত হয়ে পরে তবুও হাসিটা বজায় রাখে। এবার পেছন থেকে লুঙ্গি পড়া লোকটা মায়ের পাছাটা চেপে ধরে। সামনে বসা লোকটা দু হাত দিয়ে মায়ের দুটো দুধ চেপে ধরে। মা বাধা দেয় না কারণ এটাই তো সে চায়। লোকটা দুধ জোড়া চেপে ধরে আর দাঁত দিয়ে শাড়ির উপর দিয়ে কামড়ে দেয় নাভি। পেছন এর লোকটা শাড়ির নীচ দিয়ে শাড়ি তুলতে থাকে শীঘ্রয় মায়ের পোঁদ তার চোখের সামনে দৃশ্যমান হয়। লোকটা লুঙ্গির ভেতরে থাকা নিজের বাড়াটা দিয়ে মায়ের মুক্ত পাছায় ঘোষতে থাকে।

সামনের জন মায়ের দুধে ধমসাতে থাকে এদিকে পাশের দু জন কুনই দিয়ে দুধ দুটোকে ঠেলতে থাকে। মায়ের ভিরের মধ্যে হাত উপরে তুলে হ্যান্ডেল ধরে দাড়িয়ে আছে দুধ দুটোকে আর পুরো শরীরকে সমর্পণ করে। মায়ের হাত মাথার উপর এর হ্যান্ডেল এ.. দুটো দুধ সামনের লোকটার মুষ্টি বদ্ধ হাতের মধ্যে। পেছনে শাড়ি পোঁদের উপর উঠে গিয়ে পোঁদ প্রকাশ্য আর দুধ জোড়া এই চাপা চাপিতে ক্রমস পরিস্ফুটো। বাসে আলো নেই তাই এই ঘটনা কিছু লোকের মধ্যে সীমাবদ্ধ।
শীঘ্রয় মা বুঝতে পারল তার শরীরে প্রায় নানা অংশে বহু হাত ঘোরাঘুরি করছে কিন্তু এটাই তো তাকে করতে বলা হয়েছে সে টাকাও পাবে তাই পাব্লিক্লী এই টৈপন সইতে হবে। প্রায় এই ভাবে ১০ মিনিট চলার পর।
সুজয় এসে পাশে দাড়ায় এবং বেশ ভারিক্কী স্বরে বলে – রমা আমাদের এবার নামতে হবে। এই হঠাৎ আহবানে লোক গুলো কেমন যেন বিস্মিত হয়। তারা ভেবে ছিলো মায়ের সাথে কেউ নেই আর আজ লাস্ট স্টপ অবধি যাওয়ার পর নিশ্চই চুদতে পারবে। লোক গুলো মায়ের শরীর থেকে হাত সরিয়ে নেয়, মাও হুশ ফিরে পায় এবং সম্মতি জনায়।

কোন স্টপেজ তা জানা নেই। দুজনে নেমে যায় তবে এটা যে মেইন রোড সেটা বোঝা যায়।
মা বলে – আচ্ছা এই বার বললুন ওই লোক গুলো আমার দুধ, পোঁদ টিপল আরাম নিলো তাতে আপনি কী আনন্দ পেলেন।
সুজয় হাসে – তোমায় বলেছি তো আমি চাইলে তোমায় একটা হোটেলে গিয়ে চুদতাম কিন্তু সে তো একই ব্যাপার তাই এটা একটু নতুনত্ব তা এবার কী করবো.. সুজয় – এবার তোমায় চুদব আমি… কিন্তু হোটেলে না। এই মেইন রোডটার পাশে খাল আর খাল এর পাশে অন্ধকার নিরিবিলি ঝোপ ঝাড়ে ভর্তী অঞ্চল আছে সেখানে আমি চুদব তোমায়। নতুন রকম হবে।
মা হাঁসল – আপনার চিন্তা ধারা অদ্ভূত কিন্তু এগ্জ়াইটিংগ… দুজন এবার মাইন রোড এর পাস দিয়ে খাল এর পাস দিয়ে হাটতে লাগলো। আলো একটু একটু আভা আছে কিন্তু যায়গাটাত যে কুকুর ছাড়া তেমন কেউ নেই সেটা দেখাই যায়। সুজয় হাটতে হাটতে এবার প্রথম বার মায়ের শাড়ির আঁচলটা ফেলে দেয়। মায়ের দুধ জোড়া প্রকাশ হয় এই আধো অন্ধকার রাত এ আর ওই বিশাল দুধ সুজয় এর চোখে গুপ্তধন এর মতো জ্বলজ্বল করে ওঠে।

সুজয় – ওফ কী জিনিস! শালা সত্যি তুমি গুপ্তধনে ধনী আমার তো ডাইভোর্স হয়ে গেছে. তুমি বিবাহিতো না হলে আমি তোমায় বিয়ে করতাম।
মা হেসে ওঠে…. সুজয় এবার মা’কে জড়িয়ে ধরে শুয়ে পরে খালের ধরে আর মুখ গুজে দেয় পাহাড় জোড়ার মাঝে। দু হাত দিয়ে মুখের দুপাশে চেপে ধরে সুজয় আর চাটতে থাকে দুটো দুধের মাঝখানটা।
মা – আহ আস্তে এতো জোরে চিপো না তুমি তো দুধ ফাটিয়ে দেবে।
সুজয় – ওরে দুধিয়াল গাই তোর দুধ ফাটলে তো দুধের বৃষ্টি হবে আর আমি এই দুধের ভাগ দেবো না।
মা – তাই নাকি তা দুধের মজার সাথে আমার গুদেও একটু মজা দাও।
সুজয় – তাই নাকি খাঙ্কিটা আগে বলবি তো বলে সুজয় প্যান্ট খুলে ঠাটানো বাড়াটা বের করলো অন্ধকারে। কালো বাড়াটা প্রায় ৯ ইচির কম নয় সেটা মা বুঝলো।
মা – ওরে রেন্ডিবাজ মাদারচোদ এই বিশাল অস্ত্র দিয়ে আমায় খুন করবি ভেবেছিস। তা দে আমার গুদ মারিয়ে এই বাড়া দিয়ে। এই কথায় মায়ের চোদনখেকো গুদে সপাটে বিশাল বাড়াটা ঢুকিয়ে দেয়। মা চেঁচিয়ে ওঠে এদিকে শাড়ি ওপরে তুলে গুদে ঠাপ ঠাপ মারতে থাকে সুজয় আর মায়ের উপো শুয়ে দুধ জোড়ায় কামড়াতে থাকে।
সুজয় – নে শালী চুদিয়াল মাগী নে কতো চোদন খাবি দেখি।

মা – মা’র শালা গান্ডু জোরে মা’র আমায় চুদে ফাঁক কর আজ। বেশ কিছুক্ষন পর গুদ ঠাপানো শেষ করে। মা’কে উল্টো করে শুয়ে দেয়। মা এভাবে শোয়ায় দুধ জোড়া মাটির ধাক্কায় দু পাস দিয়ে ফেটে বেরিয়ে থাকে। এবার সুজয় আঙ্গুলে থু থু নিয়ে পোঁদের ফুটোয় ঢুকিয়ে দেয়।
মা আরামে চিৎকার করে সুজয় মুখের লালায় নরম করে দেয় পোঁদ জোড়া চেটে। তার পর পোঁদের উপর বসে সুজয় বাড়াটা পোঁদ জোড়া ফাঁক করে ঢুকিয়ে দেয় ওই অন্ধকার গর্তে। মা গুঙ্গিয়ে ওঠে এখন তার সহ্য হয়ে গেছে পোঁদ মারানো। সুজয় থপ থপ করে কালো মাংসল পোঁদ মারতে লাগলো আর মায়ের দুধ জোড়া চেপে আক্রে ধরে বোঁটা দুটো ঠাপাতে ঠাপাতে বলতে লাগে – আরও জোরে নে রেন্ডি, দুধিয়াল গরু আরও জোরে নে।
মা – নে আরও জোরে মা’র…ফক করে দে পোঁদ জোড়া… প্রায় ২০ মিনিট পর বাড়াটা ফুটো থেকে বের করে মা’কে ঘুরিয়ে শুয়ে দেয় আর মায়ের সারা মুখে মাল এর বর্ষন ঘটায় সুজয়। কিন্তু তারপরেও তার বাড়া নেতিয়ে পরে না।

মায়ের দুধ জোড়া এক করে তার মাঝে বাড়া দিয়ে দুধ চুদতে থাকে সঙ্গে বোঁটা চুষতে থাকে। শীঘ্রয় বাকি মাল বাড়া দিয়ে বেরিয়ে কালো দুধের মধ্যে সাদা মালে ভরিয়ে দেয়। সুজয় আর তার বাড়া ক্লান্ত হয় যায়। সুজয় ক্লান্ত হয়ে মায়ের পেটের উপর শুয়ে নাভি চুষতে থাকে।
সুজয় – রমা তোমার পেটটা বেশ বড়ো তো। ব্যাপার কী?
মা – ইশ আপনি জানেন না আমি প্রেগনেন্ট তো।
সুজয় উঠে বসে – বলেন কী… কতো মাস?
মা – ৩ মাস….
সুজয় – দারুণ মানে আর ৬ মাস পরে দুধের খনিতে দুধ আসতে চলেছে। তা তুমি এখনও চোদা চুদি কংটিন্যূ করবে। না পরের মাস থেকে এইটা প্রফেশানাল ভাবে বন্ধ আবার দুধ আসার পর, মানে বাচ্ছা হবার পর।
তা এই ঘটনাটা কী স্বামীর নাকি? অন্য কারোর? এর পর দুজনে ওই অন্ধকারে শুয়ে পুরানো কথা, কিভাবে ছেলের বাচ্ছা মায়ের পেতে এলো সব কথা হতে লাগলো।
মাও বুঝলো এই রাস্তা কিছু দিন এর জন্য তার কাছে বন্ধও থাকবে।

কিছুদিন পর এখন মা আমার ভাই এর জন্ম দিয়েছে এক মাস এর বেশি হয়ে গেছে। এখন আমি ২ন্ড ইয়ারে পড়ি।
মাসটা জুন! মায়ের দুধ এখন যা সাইজের তা না দেখলে বিশ্বাস করা যাবে না। সবসময় ব্লাউস দুধে ভিজে থাকে অবস্য যা দুধের সাইজ় দুধ যে অত্যাধিক বেশি তাতে ডাউট নেই। ভাই হবার পর মায়ের দুধ আমি, খোকন, বাবা সবাই খেয়েছে। দারুণ গরম, টেস্টী খেতে…. বাবা তো পেলেই চেপে ধরে। এর মধ্যে মা’কে চোদা হয় নি কারণ বাচ্চা হবার পর সাধারণত দুর্বল হয়ে পরে। তা এখন অবস্য মা পুরানো ফর্মে ফিরেছে। এখন মা’কে চোদা মানে দুধের ফ্যাক্টরী কে চোদা। দুধ দুটোকে চিপলেই ফিঙ্কি দিয়ে দুধ বেরিয়ে আসে।
এবার আসল ঘটনায় আসি…..

জুন মাস….
আমি একটা বন্ধুর বাড়ি যাবো, পার্টী আছে।
খোকন রান্নাঘরে আর বাবা অফীস থেকে ফেরেনি। মা ভাইকে ঘুম পারিয়ে টিভি দেখছে। পরনে একটা ছোটো ম্যাক্সি(ছোটো বলা কারণ দুধের সাইজ় বারায় ম্যাক্সি হাটুর ওপরে উঠে গেছে) এমন সময় কল্লিংবেল। খোকন গিয়ে দরজা খোলে।
মা টিভি দেখছে।
এমন সময় খোকন এসে বলে ম্যাডাম পাড়ায় রতন থাকে। ওই অটো চালায় য়ে…
তার ছেলের অন্নপ্রাশন তাই এসেছে নিমন্ত্রন করতে। মা মনে করলো রতন তাদের বাড়ির পাশের বস্তিটায় একটা ছোটো একতলা বাড়িতে থাকে। মা খুশি হলো যে ওরা প্রথমবার নিমন্ত্রন করতে এসেছে।
মা – আচ্ছা খোকন ওনাকে নিয়ে এসো আর তুমি কাজে যাও। শীঘ্রই ঘরে ঢোকে খোকন এর সাথে একজন ৩৬ – ৩৭ বছর এর লোক। পরনে একটা পুরনো প্যান্ট আর একটা শার্ট, মুখে কাচাপকা দাড়ি। সুস্থ সবল শরীর মা উঠে দাড়ায় আর সঙ্গে সঙ্গে লাফ দিয়ে ওঠে ম্যাক্সির মধ্যে থাকা দুধের ট্যাঙ্কি দুটো।

মা – নমস্কার… রতন – নমস্কার। আমি এই পাড়ায় আপনাদের বাড়ির কাছেই থাকি, দাদা আমায় চেনে। আমি অটো চালাই।
মা – আমি চিনি আপনাকে তা বসুন। মায়ের সামনেই চেয়ারে বসে রতন আর জীভটা চেটে নেয় কারণ একটাই একটু আগেই। মায়ের দুধ জোড়া তার সামনে লাফিয়ে প্রমান করে দিয়েছে মায়ের দুধের পাহাড় সমান সাইজ় আর ম্যাক্সির উপর যে উচ্চতাটা সৃষ্টি হয়েছে তা যে কোনো লোক কে পাগল বানাতে যথেস্ঠ।
মা – বলুন কী কারণে হঠাৎ?
রতন – না মানে আমার ছেলের অন্নপ্রাশন তো তাই আপনাদের ডাকতে এলাম। আমি জানি আমার সমর্থ নেই আপনাদের মতো লোকেদের খুশি করার তবুও সাধ্য মতো চেষ্টা করবো।
মা – কী যে বলেন, আপনি নিজে থেকে এসেছেন নিশ্চই যাবো। আসলে আমি তো আপনাদের সাথে মিশতে চাই কিন্তু আপনারাই তো এই বিবেদটা রেখেছেন। রতন চুপ করে – না আসলে আপনারা এই পাড়ায় সবচেয়ে শিক্ষিত, বড়লোক তাই। আমরা ঠিক সাহস পাই না আপনাদের সাথে এক হবার।

মা – তা এর পর আশা করি সাহস পাবেন এমনি তেও আমি আপনাদের মতই বড়লোক তো কী। আপনাদের বাড়ির মেয়েদের যা আছে তাই আমারও আছে এক্সট্রা তো কিছু নেই। রতন এবার মায়ের দিকে তাকায়ে হালকা হাসি দিয়ে বলে – তা কিন্তু ঠিক কথা নয়।
মা – মানে আমি আপনাদের থেকে আলাদা? কোন ভাবে শুনি… তা কী বিশেষ আছে আমার যা আপনাদের বাড়ির মেয়েদের নেই..??
রতন – আসলে আপনি বললে রাগ করবেন ছাড়ুন ওসব কথা।
মা – না না বলুন না রাগ করার কী আছে আমিও দেখি কী সেই জিনিস রতন – তা আমাদের বাড়ির মেয়েদের কিন্তু এতো বিশাল দুধ হয় না।
মা – ইশ এই কথা তা আপনাদের বাড়ির মেয়েদের কেনো বড়লোক দেরও এতো বড়ো দুধ হয় না। তাতে এর মানে নয় যে বিশাল দুধ হলে তাদের সাথে সম্পর্ক রাখতে নেই রতন মা এই কথায় হেসে ওঠে।
রতন – তা এই কথা যদি আগে জানতাম যে বড়ো দুধওয়ালী মহিলাদের কোনো অভিমান নেই তো পুরো পাড়ার ক্ষুদার্থ মানুষ গুলো অনেক দিন চলে আসতো।

এরকম নানা ইরোটিক কথা দুজনে বলতে থাকে। রতন শীঘ্রয় চলে যায় কারণ আরও অনেককে নিমন্ত্রন করতে হবে। যাওয়ার আগে বলে – তা আশা করছি আপনার সাথে আর আপনার দুধের সাথে শীঘ্রয় পুরো পাড়া আলাপ করতে আসবে।

(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src=”https://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=249643311490&version=v2.3″; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, ‘script’, ‘facebook-jssdk’));

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading