মায়ের সেক্স ইন্টারভিউ ২ – new choti golpo

হ্যাল্লো রিডার্স অনেক দিন পরে কাহিনী পোস্ট করার জন্য সরি। চলো আজকের কাহানিতে আসা যাক। মায়ের সেক্স ইন্টারভিউ ১ পরবর্তী কাহানি।

হ্যালো রিডার্স। আমি সুজয়। আজকের কাহানিটা উত্তেজিত টাইপের। যারা আমার কাহানি আগে পড়েছো তারা জানো আমার মায়ের সমন্ধে। তবুও একটু বলে রাখি। আমার মায়ের নাম সুচরিতা। বয়স ৪০। কিন্তু জিম করার ফলে মায়ের বয়স ৩২ বয়সের বৌদি টাইপ লাগে। তারপর মায়ের ফিগার দুধ ৩৬, কোমর ৩৪, পদ ৩৮। সব মিলে মা পুরো একটা সেক্সি রেন্ডি মাল। মায়ের গায়ের রং ফর্সা। মা হিল তুলা জুতা পরে হাঁটলে মায়ের পদ, দুধের নাচন দেখার জন্য লোক দাঁড়িয়ে থাকে। মা সেক্স করে করে মায়ের চোদন স্টাইল অনেক ভালো হয়েগেছে। মা কে দেখতে মিল্ফ ষ্টার দের মতো।

আগের কাহানিতে মায়ের রোপ সেক্স পড়েছি। আজকের কাহিনীটা একটু আলাদা। পরেরদিন সকালে মা ও আমি আবার রেডি। আজকে পাবলিক সেক্স কাহানি হবে। আমি জানি তাই আমি একটু বেশি এক্সসাইটেট। মা জানে না আজকে কি হতে চলছে। তো ডাইরেক্টর স্টোরি নিয়ে এলো। আমি ও মা ও অন্য ষ্টার দের সঙ্গে কাহানি শুনতে লাগলাম।

মা একটা অফিস ইন্টারভিউ তে যাবে একটু সেক্সি শাড়ী পরে। সেখানে এক জন মেনেজার মায়ের ইন্টারভিউ নিবে। তারপর মাকে ব্ল্যাকমেইল করবে। তারপর সেক্সি ড্রেস পরে বাইরে নিয়ে যাবে। তারপর বাইরে যা হবে তা তো বুজেই গেছো আমাদের স্টাফ থাকবে। এটাই কাহানি। ডাইরেক্টর বলল সবাই বুজে গেছো।

নিজের বোন কে বন্ধুদের কে দিয়ে চোদালাম

আমি ডাইরেক্টর কে সাইট এ নিয়ে গিয়ে। আমি বলছিলাম ওটা বাইরে ডাইরেক্ট নিয়ে গেলে মডেল কে। ( ওটা আমার মা বলে কেউ জানে না )
ডাইরেক্টর বাইরে নিয়ে গেলে কিছু প্রব্লেম হবে নাতো মডেল সুচরিতার। বাইরে তাহলে সিক্রেট ক্যামেরা তা শুট করতে হবে। আমি বললাম ওকে। আপনি এটার বেবস্থা করুন। মডেল কে কিছু বলার দরকার নেই। ডাইরেক্টর রাজি হয়ে গেলো।

শুটিং শুরু হলো। মা এবং কিছু ইয়ং মডেল ( ছেলে / মেয়ে ) বসে আসে। সবাই সেক্সি আউটফিট পরে আছে। মা শুধু সবুজ শাড়ী পরে আছে। যার ব্লাউজ লাল হাতা কাটা, পিঠে দড়ি বাধা। ক্লিভেজ অল্প বোজা যাচ্ছে। মা কে হেভি লাগছে এই ড্রেস এ।
এক এক করে সবার নাম ডাকার পর মায়ের নাম ডাকা হলো। মা রুম ঢুকলো রুমে একজন লোক ইন্টারভিউ নিচ্ছিলো। মা গিয়ে সামনের চেয়ারে বসলো। যেরকম স্কীর্প্ট ছিল সেরকম ডায়লগ হচ্ছিলো।

kochi gud choda banglachoti কচি গুদ চোদার গল্প বাংলা চটি

ইন্টারভিউওর : আপনার নাম কি?
মা : সুচরিতা সেন।
ইন্টারভিউওর : আপনি কি করেন
মা : আমি একজন হাউসওয়াইফ।
ইন্টারভিউওর : আপনি কি এই কাজ করতে পারবেন
মা : হ্যা আমি পারবো। আমার কাজের খুব প্রয়োজন।
ইন্টারভিউওর : কিন্তু এই কাজ আমার সেক্রেটারির কাজ।
মা : আমি জানি।
ইন্টারভিউওর : আমি যা বলবো তাই করতে হবে।
মা : ওকে। আমার জব তা হয়ে গেলো।
ইন্টারভিউওর : না। আমি যা যা বলবো যদি করেন তাহলে আমি ওকে করবো।
মা : কি করতে হবে।
ইন্টারভিউওর : প্রথমে তো তুমি এই ড্রেস চেঞ্জ করে আমার সাইটের রুম এ গিয়ে।
মা : কেন এই ড্রেস পরে কি কাজ হবে না।
ইন্টারভিউওর : তুমি করে বলছি। এটা বড় কোম্পানি এখানে কেও এরকম ড্রেস পরে না। বাইরে তো দেখে বুজে গেছো।
মা : ওকে। আমি যাচ্ছি।
ইন্টারভিউওর : রুম এ গিয়ে সব থেকে হট ড্রেস পরে আসবে। তাহলে তুমি ইন্টারভিউ তে ৩০% পাস্ হবে।
মা : ঠিক আছে।

মা রুম এ গিয়ে একটা লাল কালার এর পেন্ট যা দিয়ে মায়ের পদের ভাঁজ পুরো বুজা যাচ্ছিলো, নিচের জাং পুরো পুরি দেখা যাচ্ছে। উপরে একটা ব্রার মতো লাল কালার এর ড্রেস, যা দিয়ে মায়ের দুধের ৭০% দেখা যাচ্ছে। পিছনের পিঠও পুরো খুলা, সামনে কোমরে পুরো অংশ দেখা যাচ্ছিলো। আর গভীর নাভি যেটা দেখে যে কারো বাঁড়া দাঁড়িয়ে যাবে।
মা পরে বাইরে এলো ইন্টারভিউওর তো দেখে চোখ চড়ক গাছ। ইন্টারভিউওর অনেক সেক্স সীন শুট করেছে কিন্তু মায়ের মতো মালকে তো দেখেনি। তার বাঁড়া দাঁড়িয়ে গেলো। যেটা মা দেখলো। মা একটু লজ্জা পাওয়ার অভিনয় করলো।
ইন্টারভিউওর : ওকে। প্রথম ধাপে পাস্। এবার একটা কাজ করো এই শুটিং এরিয়ার বাইরে একটা দোকান দিয়ে একটা কনডম পেকেট নিয়ে আসো।
মা : কিন্তু শুটিং তো শুধু এখানে হবে বলেছিলো।
ডাইরেক্টর : কিন্তু কিছু চেঞ্জ করলাম শুটিং এ।
মা : না না তাহলে আমি আর শুটিং করবো না।
ডাইরেক্টর : দেখ সুজয় এরকম হলে যা শুটিং হয়েছে আমরা অনলাইন পোস্ট করে দিবো। এই শুটিং অনেক খরচা হয়েছে। যদি না বলে আমারা এটা ইন্টারনেট দিয়ে দিবো।

porn golpo রিফাতের মাকে চোদার পর্ণ গল্প

বলে রাখি ইটা আমি ডাইরেক্টর কে বলেছিলাম যাতে মাকে রাজি করানো যায়। আমি মাকে সাইটে নিয়ে গিয়ে বুজালালম। মা রাজি হয়ে গেলো। আমি ডাইরেক্টর কে ইশারা করতে শুটিং শুরু হয়ে গেলো।

মা ও অবাধ্য হয়ে ওই ড্রেস পরে কনডম আন্তে গেলো।
মা : জিজ্ঞাসা করল টাকা দাও কনডম এর।
ইন্টারভিউওর : না টাকা হবে না।
মা : তাহলে কি ভাবে নিবো কনডম।
ইন্টারভিউওর : এটাই তোমার কেলি। এটা পাশ করলে। আরেকটা টাস্ক তারপর ইন্টারভিউ পাস্ হবে।
মা : ওকে।

মা নিচে নামার আগে তার ড্রেস এ ক্যামেরা ও কানে হেডফোন লাগিয়ে দিলো। কিছু পকেট ক্যামেরা মেন মায়ের সঙ্গে যাচ্ছিলো যা মা জানে না। বিল্ডিং পর্যন্ত ইটা নরমাল ছিল কারণ সবাই এরকম ড্রেস পরে ছিল। কিন্তু নিচে নামতে বিল্ডিং এর সবাই তো মায়ের দিকে হা হয়ে তাকিয়ে আছে।
মা শুটিং এরিয়ার বাইরে যেতে সবাই তো মায়ের শরীর গিলে খাবে। মা যাবে সেই সময় মাকে রোড কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকতে বলল হেডফোনে।
মাও ওই সেক্সি পদ দুধ কোমর দেখানো ড্রেস পরে বাইরে দাঁড়িয়ে আছে। তারপর দোকানে অনেক ছেলের ভিড় হতে মাকে দোকানে যেতে বলল।
মাও কিছু করার উপায় না পেয়ে চলে গেলো। মাকে হেডফোন সব বলে দিছিলো আর মা না করতে চাইলে তাকে ব্ল্যাকমেল করতে লাগলো ইন্টারনেট পোস্ট। মাও বাধ্য হয়ে সব করতে লাগলো।
মা দোকানে গিয়ে।
মা : এক বাক্স কনডম দেখি।
সবাই তো মায়ের দিকে তাকিয়ে আছে। এমনি এরকম শরীর তারপর সেক্সি ড্রেস। সব মিলে সবাই মায়ের দিকে তাকিয়ে আছে।
দোকানদার : ৩০০ টাকা দিন।
মা : আমি পয়সা আনিনি।
দোকানদার : পয়সা না দিলে মাল দিবো কেমন করে।
মা : কি করতে হবে এই কনডম এর জন্য।
দোকানদার : কি করতে হবে মানে। পয়সা লাগবে আমার।
মা : ওকে আর কিছু করলে কনডম পাওয়া যাবে। ( দোকানদার এর কানে কানে )
দোকানদার : এক কাজ কর দোকান এর ভিতরে এসো।

মাও দোকানের ভিতরে গেলো। সব লোক এক এক করে চলে গেলো মাকে দেখে দেখে। বলতে গেলে চোখ দিয়ে চুদে চুদে।
মাকে দোকান দার বলল আমার বাড়া চুষে দাও। তাহলে আমি একটা কনডম দিবো।
মা : আমার পুরো পেকেট লাগবে।
দোকানদার : আমি বলছি তুমি আমার কাছে চোদন খাও আমি ফ্রি তে পুরো বাক্স দিয়ে দিবো।
মা নিচে বসে লোকটার বাঁড়া চুষতে লাগলো। ছেলেটার পেন্ট তা থেকে বাঁড়া বের করে চুষতে লাগলো। মার্ চুষার স্টাইল দেখে ছেলেটার মাল পরে গেলো।
আর দোকানে খোদের এলে তাদের কে মাল দিতে লাগলো আর মা নিচে বসে ছেলেটার বাঁড়া চুষছে। বলে রাখি ইটা একটা মেডিকেল শপ ছিল। তাই খুব বেশি কাস্টমার ছিল না।

এরপর মাকে দোকান দারি করতে দিয়ে মায়ের নিচের ড্রেস পুরো খুলে দিয়ে মায়ের গুদ, পদ মারতে লাগলো। মাও রোড সাইটে দোকানে আধা ল্যাংন্ঠা হয়ে চুদছিলো। আর কাস্টমার এলে দোকানের মাল দিছিলো। দোকানের সামনে বড় টেবিল থাকায় কেউ বুঝতে পারলো না একটা আধ বয়সী ছেলের কাছে একটা আস্ত ডাবকা মাগি চোদন খাচ্ছে। মাও মেডিসিন দিছিলো আর চোদন খাচ্ছিলো। মায়ের গুদ চাঁটার ফলে মায়ের দুধের নাড়ন, মায়ের শরীরের কাঁপানি যে কোনো ছেলের বাঁড়া দাঁড়ানোর জন্য যথেস্ট ছিল। কিছু ছেলেরা / লোকেরা ওই দিন কিছু উপভোগ করে ছিল। কি সীন ছিল বলে বুঝতে পারবোনা। এরকম করে দুবার চোদন হবার পর ইউং ছেলেটা হাপিয়ে গেলো। মায়ের মত মাগীকে দুবার চুদাও খুব একটা ইজি ছিল না।

ma meye choda জয়ন্তীদি আর ছুটকিকে অল্টারনেট করে চুদেছিলাম

তারপর মা কনডম পেন্টের পকেটে নিয়ে দোকান দিয়ে বেরিয়ে এলো। বেরোনোর সময় মা আরো একবার তার বাড়া চুষে এলো। মায়েরও মজা এসে গেছে। আবার হেড ফোনে বলা হলো। একটা ভর্তি বাসে উঠতে। মার্ সঙ্গে কিছু পকেট ক্যামেরা মেন্ ছিল যা মা বুজতে পারেনি। মা জানে তারকাছে যেটা আছে তা দিয়ে শুট হচ্ছে।

মাও কথা মতো তাই করল। মা একটা ভর্তি বাসে উঠলো যে বাসের পিছনে অনেক ইং ছেলে বসে ছিল। মাও পিছন সিটে গিয়ে বসলো। বাস খুব একটা ভিড় ছিল না। কিন্তু বসার জায়গা ছিলোনা। একটু পরে জায়গা হতে পিছন সিটে মা বসলো ৪ জন ইং ছেলের মাজখানে। মাও মজা নিচ্ছিলো তাদের বাঁড়া ফুলে উঠার। তারাও মজা নিচ্ছিলো মায়ের পুরো শরীরের আর জাঙের পরশের। ধীরে ধীরে বাসে লোক বাড়তে লাগলো।

ইন্টারভিউওর : এবার কাজ করো সিট্ থেকে উঠে ওই ছেলেদের দিকে মুখ করে দাঁড়াও। মা তাই করলো। সেই জায়গায় একটা পকেট ক্যামেরা মেন্ বসলো। এবার একটা লোক মায়ের পিছনে দাঁড়িয়ে মায়ের ড্রেস কাঁচি দিয়ে কাটতে লাগলো। মাকে কোনো রিএক্ট না করে দাঁড়িয়ে থাকতে বলল। বাস ভর্তি লোক, পিছনে বেশির ভাগ ছেলে। কেউ মাকে বলেনি যে কেউ একজন ড্রেস কাটছে। কিন্তু সবাই দেখছে মায়ের ড্রেস কাটা। মায়ের শরীর দেখে সবার লোভ হচ্ছে মায়ের পুরো শরীর দেখার।

মায়ের পেন্টের সাইটের দুদিক কেটে দিলো তাতে মায়ের সাইট দিক দিয়ে পুরো ল্যাংন্ঠা। তারপর উপরের ব্রা সাইট দিয়ে কেটে দিলো। এবার মায়ের ৩৬ সাইজের দুধ ঝুলে গেলো। সবাই ভালো করে দেখতে লাগলো। মা এবার একটু লজ্জায়, নিজের হাত দিয়ে দুধ দুটাকে তুলতে লাগলো। সাইট দিয়ে মায়ের দুধ পুরো বুজা যাচ্ছিলো। সামনে দিয়ে তো দেখা যাচ্ছিলো। একটা লোক মায়ের পুরো ব্রা টাইপের ড্রেস খুলে দিয়ে পুরো উপর দিক ল্যাংন্ঠা করে দিলো। পিছনের সবাই মায়ের গায়ে, দুধে হাত বুলাতে লাগলো। তারপর একজন মায়ের নিচের পেন্ট ও কেটে দিলো। সব মিলে মা বাস ভর্তি লোকের সামনে ল্যাংন্ঠা দাঁড়িয়ে সব বয়সী লোকের হাত বুলানো অনুভব করছে। এতে মায়ের সেক্স উঠে গেলো। মা এবার সেক্স এর জন্য কুকড়াতে লেগে গেলো সেক্স এর জন্য কাঁপতে লেগে গেলো। মা এবার নিচে বসে সবার পেন্ট এ হাত বোলাতে লেগে গেলো। তারমধ্যে এক জন এর বাঁড়া বের করে চুষতে লেগে গেলো। পিছনে সব লোক ঘিরে মাকে দেখছে। বাস ভিড় ছিল। কিন্তু বাসের কিছু লোক জানতে পেরে মা কে তড়পানো অবস্থায় বাস থেকে নামিয়ে দিলো।

মার্ সঙ্গে কিছু লোক বাস থেকে নামলো। তারসঙ্গে আমাদের ক্যামেরা মেন্ গুলো নামলো। মা ল্যাংন্ঠা অবস্থায় দুপুর বেলা রাস্তা দিয়ে হাটছে।
সেই বাস থেকে নেমে যায় কিছু লোক মাকে সাইটে ঝোপে নিয়ে গিয়ে জেরম পারে চোদন করলো। মাকে মেরে মেরে গাল পোদ দুধ লাল করে দিয়েছে। সবাই মাইয়ের সারা শরীরে মাল ফিলিয়ে চলে গেলো। মা এর সেক্স এর ঘোর এখনো কাটে নি। মা ল্যাংন্ঠা অবস্থায় ঝোপ থেকে বাইরে বেড়াল। মায়ের কানে হেড ফোন, ক্যামেরা কিছু নেই।
মা ঝোপ থেকে বেড়াতে ইন্টারভিউওর গাড়ি মার সামনে গিয়ে দাঁড়িয়ে গেট খুলল।

ইন্টারভিউওর : সুচরিতা ওই ক্যামেরা, হেডফোনের অনেক দাম। ওটা কোথায় ফেলানো হয়েছে সেখান থেকে নিয়ে আস।
মা : ওটা মনে হয় ওই বাসে রয়ে গেছে।
ইন্টারভিউওর : আমি কিছু জানি না। ওই গেডজেট আমাদের চাই।
মা : আমার একটা ড্রেস দাও। আমি যেয়ে নিয়ে আসছি।
ইন্টারভিউওর : আগে ওটা আসবে তারপর অফিস আসবে।
মা : এই অবস্থায় আমি কি করবো।
ইন্টারভিউওর : তুই শালী রেন্ডি মাগি জানিস না কি করতে হবে এবার। আমার লাগবে ওই দুটা গেজেট।
মা : ঠিক আছে আমি নিয়ে আসছি।
ইন্টারভিউওর : এইতো আমার রেন্ডি সেক্রেটারি। এই রকম অফিস থাকতে হবে আমার ক্লায়েন্ট যখন আসবে। এবার দুটো গেডজেট আনো আর জয়েনিং লেটার নিয়ে যাও। আর একটা কথা এই ল্যাংন্ঠা অবস্থায় আসবে কিন্তু স্রান করে।
মা : ওকে স্যার। যদি আমাকে ওই বাস ডিপোতে ছেড়ে দেন তাহলে আপনাকে আমি আমার শরীর ভোগ করতে দিবো।
ইন্টারভিউওর : এই তো এই বললে যে কেউ লিফ্ট দিয়ে দিবে।
মা : আপনি দিয়ে দিন না।
ইন্টারভিউওর : তুই তো এবার আমার ই। আজ অন্য লোকের কাছে লিফ্ট চেয়ে নে।

এই বলে ইন্টারভিউওর চলে গেলো। মাও বেশ্যা মাগীর মতো ল্যাংন্ঠা হয়ে রাস্তায় দাঁড়িয়ে লিফ্ট চাইছিলো। জায়গা তা খুব একটা ভালো ছিল না বলে কেউ দাঁড়ায়নি। একটু সন্ধে হতে একটা প্রাইভেট কার দাঁড়ালো। মা ফ্রেস হয়ে ছিল। চুল গুলো একটু একটু ভেজা ছিল। জায়গা তা সুনসান ছিল। ৪ জন বেচেলার ছেলে যারা মদ খেয়ে ছিল। মা লিফ্ট চাইতে তারা রাজি হয়ে গেলো। এমনিতে এরাম মাল তারপর ল্যাংন্ঠা। সব মিলে একটা সেক্স সীন ভাব। মায়ের শরীর দেখে তারাতো গড়িয়ে উঠিয়ে মাকে জড়িয়ে ধরে নিলো।

মা : আমি সামনের বাস ডিপোতে যাবো। ওখান পর্যন্ত আমার সঙ্গে যা করার করতে পারো। আমার কাছে পায়সা নেই। আমার ডবকা শরীর আছে তা চেটে স্বাদ পূরণ করতে পারো। আমার দুধ, আমার গুদ চুষতে পারো। কিন্তু আমাকে প্লিজ ৮ তার আগে বাস ডিপোতে পিছে দাও। তারা সব শুনে মায়ের উপর ঝাঁপিয়ের পড়ল। মাকে গাড়ির তালে তালে চুদলো। তাদের বাঁড়া চুষালো। তার সব মাল মায়ের গুদে ঢালল। বলে রাখি ছেলে গুলো সবাই কনডম পরে মাকে চুদলো। তার জানে এরকম রেন্ডি মাল রাস্তায় লিফ্ট চাই।

তারপর মাকে বাস ডিপোতে নামিয়ে চলে গেলো। মা ল্যাংন্ঠা অবসস্থায় বাস খুঁজতে লাগলো। রাত হয়ে যাওয়াতে খুব বেশি লোক নেই। এটাই লাস্ট স্টপ। এই স্টপ থেকে রাতে বাস বেরোয় না। মা খুঁজতে খুঁজতে বাস পেয়ে গেলো। বাসের কন্টাক্টের দেখে তুই এখনো ল্যাংঠা আছু।
মা : কেন তেখন চুদতে পাওনি তাই।
কন্টাক্টর : ওহ মাগি তুই কি চুদার জন্য বাসে উঠেছিলি।
মা : কি মনে হয়। কে আমার দামি ড্রেস তা কেটে দিলো। তারপর কেউ একটা কিছু দিলো না আমাকে রেন্ডি বলে বাস থেকে নামিয়ে দিলো। কেউ একটা ড্রেস ও দিলো না। আমার বাস এ কিছু আছে। সেটা নিতে এসেছি।

ওই বাসের ৩ জন চলে এলো। মায়ের জিনিস দিলো। তারা মাকে বাসে নিয়ে গিয়ে চুদলো। মাও রেন্ডি মাগীর মত চুদালো। সবাই এক এক করে চুদলো। মা চিল্লাবে একজন বলল দেখ চিল্লালে সবাই এসে যাবে। মাও তার হাত দিয়ে মুখ চিপে চুদতে লাগলো। তারা মায়ের মুখ, পদ গুদ সব ফুটাতে চুদলো। প্রথমে এক এক করে তারপর সবাই এক এক ফুটাতে ঢুকিয়ে চুদলো। চুদা হবার পর তারা মাকে বাস এ করে অফিসে পৌঁছে দিলো। কারণ মা তাদের কে ওই জন্য চুদলো যাতে তারা মাকে কোম্পানি তে পৌঁছে দেয়। তারা মাকে নামানোর আগে পুরো চটকিয়ে লাল করে দিলো। মায়ের সারা শরীর বেথা করে দিলো। মা বাস থেকে নেমে স্রান করে ল্যাংন্ঠা হয়ে বসের / ইন্টারভিউওর এর কাছে গেলো। যে এখন অফিস এর চেয়ারে বসে আছে।
ইন্টারভিউওর : বাহ্ সুচরিতা আজকের টাস্ক কমপ্লিট। এই জয়েনিং লেটার। এই কাল থেকে এই ড্রেস তা অফিস পরে আসবে। ব্রা পেন্টি বাদ দিয়ে।

Pod Mara সুন্দরী সুস্মিতার পোদ দেখে মাথায় মাল উঠে যায়

মা : ওকে স্যার। আজকে ছুটি।
বস : না একটা কাজ কর সকলের শাড়ী পরে এসো আমার সামনে।

মাও শাড়ী পরে এলো। তখন বাজে ১১ টা।
বস : একটা কাজ করো ব্লাউজ আর সায়া খুলে দাও।
মা : তাহলে সব দেখা যাবে।
বস : আজ সারাদিন ল্যাংন্ঠা হয়ে ঘুরেয়েছি এই জন্য। আমি যা বলব কিছু কোশ্চেন না জিজ্ঞাসা করে করে নিবে।
মা : ওকে স্যার।
বস : এবার আমার সঙ্গে ক্লাব চলো।
মা : এই ড্রেস এ।
বস : কি বোললাম এখুনি।
মা : ওকে স্যার। চলুন।
বস : আমার সঙ্গে ল্যাংন্ঠা হয়ে সাইটে বসবে। ক্লাব এ যেয়ে শাড়ীটা জড়িয়ে নিবে।
মা : ওকে স্যার।………

পরবর্তী কাহানি পড়ার জন্য একটু কমেন্ট করুন। মেইলে এই ঠিকানায় [email protected] আপনাদের মতামত পাঠাতে পারবেন। আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন।
ধন্যবাদ।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading