রাত্রি ঘনায় ২য় পর্ব – Bangla Choti Golpo

পর্ব ৪

.
.
ওর কথা শুনে আমি একটু অবাক হলাম। বললাম, “স্বাতী, যদি তুমি আমাকে তোমার বন্ধু বলে মনে করো, তাহলে সব কথা আমাকে খুলে বলতে পারো। আমি তোমাকে সাহায্য করতে যথাসাধ্য চেষ্টা করবো।” স্বাতী আবার আগের মতই মৃদু হেসে বলল, “তাপসদা, তুমি কেন, কেউই আমাকে চাইলেও সাহায্য করতে পারবে না। এসব কথা আমি কাউকেই বলিনি। আমার বাবা-মাকেও নয়। তবে তোমাকে আমি সব কথা খুলে বলতে চাই। তোমাকে সব কথা খুলে বললে নিজেকে হালকা মনে হবে। তুমি শুনবে তো আমার কথা, তাপসদা?” প্রায় সাথেসাথেই উত্তর দিলাম, “শুনবো, স্বাতী। তোমার সব কথাই শুনবো। খুলে বলো আমাকে সব কথা।” কিন্তু স্বাতী চট করে কোনো উত্তর দিল না। চুপ করে রইল। বুঝতে পারলাম, মুহুর্তের উত্তেজনায় স্বাতী কথাটা বলে ফেলেছে। কিন্তু এখন সব কথা বলতে ওর হয়তো সঙ্কোচ হচ্ছে। আমি আবার বললাম, “যদি বলতে তোমার কোনো অসুবিধা থাকে, তাহলে থাক, তোমায় কিছু বলতে হবে না।” আমার কথা শেষ হওয়ার আগেই স্বাতী বলল, “তা নয়, তাপসদা। কথাটা বলতে আমার কোনো অসুবিধা নেই। কিন্তু কিভাবে বলবো, সেটাই বুঝে উঠতে পারছি না।” তারপর আবার কিছুক্ষণ চুপ করে থাকার পর স্বাতী বলতে শুরু করল, “বিয়ের তিনবছর কেটে গেলেও আমাদের সন্তান না হওয়ার জন্য আমি দায়ী নই, তাপসদা। আসলে নীলাদ্রি একটা নপুংসক। মানে ইমপোটেন্ট।” স্বাতীর কথা শুনে আমি যারপরনাই চমকে উঠলাম। ঘরের মধ্যে বোমা ফাটলেও এতটা আশ্চর্য বোধহয় হতাম না, যতটা স্বাতীর কথা শুনে আমি অবাক হলাম। একবার মনে হল ভুল শুনলাম বোধহয়। কিন্তু স্বাতী তো এই কথাটাই বলল এক্ষুণি। কোনোরকমে ঢোঁক গিলে বললাম, “কি বলছো তুমি, স্বাতী?! নীলাদ্রির মত একজন সুস্থসবল ছেলে……না, না, নিশ্চয়ই তোমার কোথাও ভুল হচ্ছে।” স্বাতী এবার কিছুটা জোর গলায় বলল, “আমার কোথাও ভুল হচ্ছে না, তাপসদা। যেটা সত্যি তোমাকে আমি সেটাই বললাম। আমরা দুজনেই অনেকবার চেষ্টা করেছি। কিন্তু পারিনি। তারপর বড় ডাক্তারের কনসাল্ট নিয়েছিলাম আমরা। আমাদের দুজনেরই টেস্ট হয়। তাতেই ধরা পড়ে ব্যাপারটা।”

“কি? কি ব্যাপার? টেস্টে কি জানতে পারলে?” তাড়াহুড়ো করে একসাথে প্রশ্নগুলো জিজ্ঞাসা করে ফেললাম ওকে। স্বাতী একইভাবে বলে চলল, “ওর স্পার্ম-কাউন্ট খুবই কম। আর সেই কারণেই চেষ্টা করেও আমি কনসিভ করতে পারিনি। ডাক্তার কনফার্ম করেছে, নীলাদ্রি কোনোদিনই বাবা হতে পারবে না। এরজন্য ও আমার কাছে ক্ষমাও চেয়ে নিয়েছে। কিন্তু আমি এখন কি করবো বলতে পারো, তাপসদা? সারাজীবন আমি কি নিয়ে বাঁচবো বলোতো?” আর এরপরেই আমার কানে স্বাতীর কান্নার আওয়াজ এসে পৌঁছাল। স্বাতী কাঁদছে! এই বিষয়টাই আমার কাছে একদম নতুন। স্বাতীর মত একজন প্রাণখোলা মেয়েও যে কাঁদতে পারে, সেটা আমি ভাবতেই পারিনি। আমি বুঝতে পারলাম না, এই মুহুর্তে আমার ঠিক কি করা উচিত। বা কি বলা উচিত ওকে। নিজেকে কেমন যেন বেকুব বলে মনে হতে লাগল আমার। কিন্তু মনের কোণে একটা ভাবনা অবশ্যই ছিল, তা অস্বীকার করব না। মনে হচ্ছিল, আমার ওকে সান্ত্বনা দেওয়া উচিত। তাতে ও যদি সামান্য হলেও মনোবল পায়, তাহলে তা আমার করা উচিত। অবশেষে আমি বললাম, “কেঁদো না, স্বাতী। সব ঠিক হয়ে যাবে।” ভেবেছিলাম, আমার কথা শুনে হয়তো স্বাতী সান্ত্বনা পেয়ে, নিজের এই অসহায় কান্না থামাবে। কিন্তু বাস্তবে তা মোটেও হল না। ও আগের মতই কাঁদতে লাগল। অন্ধকারের মধ্যে ওর চোখের জল আমার নজরে পড়ছিল না ঠিকই, কিন্তু ওর একটানা কান্নার আওয়াজ ঘরের নিস্তব্ধতাটাকে নিষ্ঠুর ভাবে ছিন্ন-বিচ্ছিন্ন করে দিয়ে আমার কানে এসে পৌঁচ্ছাছিল। স্বাতী একইরকম ভাবে কাঁদতে কাঁদতে বলল, “কি করে সব ঠিক হবে, তাপসদা? আমি যে মা হতে চাই। তুমি বলে দিতে পারো আমায়, আমি কিভাবে মা হবো?” স্বাতী রুঢ় প্রশ্নটাই এবার আমাকে করে বসল। কিন্তু এই প্রশ্নের দেওয়ার মত কোনো উত্তরই আমার কাছে ছিল না। আমি কি বলব, সেটাও আমার জানা ছিল না, সেই মুহুর্তে। কিন্তু কতকটা অমোঘ ভাগ্যের বশেই যেন আমার মুখ দিয়ে বেরিয়ে এল এর উত্তর। “তুমি চিন্তা কোরোনা, স্বাতী। আমি আছি।”

bangla choti ডাকিনীর মায়াজালে

এরপর অনেক, অনেকগুলো বছর কেটে গেছে, সে রাতের পর। কিন্তু সত্যি বলছি, আমি আজও জানি না, সেইদিন আমি কোন আবেগের বশে এই কথাটা বলেছিলাম। আমি আজও জানি না, সেদিন আমার এই কথাটা বলা উচিত ছিল, নাকি অনুচিত। চালাকি ছিল, নাকি আমার চূড়ান্ত মূর্খামী? কিচ্ছু জানি না আমি। কেবল জানি কথাগুলো অত্যন্ত স্বাভাবিক স্বরেই বলেছিলাম ওকে। কথাটা বলার পর স্বাতী এক মুহুর্তের জন্য কান্না থামিয়ে দিল। মনে হল ও যেন অবাক হয়েই আমার মুখের দিকে তাকিয়ে রয়েছে। যেন বুঝে নিতে চাইছে আমার বলা কথাগুলোর আসল অর্থ কি। স্বাতীর হাতটা এখনও আমার শরীরের সাথে লেগে রয়েছে। এবার স্পষ্ট অনুভব করলাম সেটা কাঁপতে শুরু করেছে অল্প অল্প। ওর হাতটা ধীরে ধীরে আমার শরীর থেকে গড়িয়ে পড়ে যেতে লাগল। কিন্তু শেষ পর্যন্ত তা হল না। তার আগেই আমি ওর গড়িয়ে পড়া হাতটাকে শক্ত করে ধরে ফেললাম নিজের দুই হাতের তালুর মধ্যে। কেন করলাম এরকম, তা আমি আজও জানি না। কেবল মনে আছে, তখন এটা করা আমার কাছে সঠিক বলেই মনে হয়েছিল। আমার মনের মধ্যে কোনো জড়তাই কাজ করছিল না সেই মুহুর্তে। আমার মনে হচ্ছিল, আমি যেটাই করছি, সেটাই সঠিক। এবং এটাই স্বাভাবিক এই মুহুর্তে। আমি কি পাগল হয়ে গিয়েছিলাম? জানি না। আমি অনেকক্ষণ পর্যন্ত স্বাতীর নরম হাতটাকে আমার দুই হাতের মধ্যে শক্ত করে ধরে রেখেছিলাম। তারপর অন্ধকারের মধ্যে আন্দাজে স্বাতীর মুখের দিকে হাত বাড়ালাম। প্রথমে ওর কপাল স্পর্শ করল আমার হাত। কিছু অবুঝ চুল ওর সারা কপালটাকে ঢেকে রেখেছে ইতস্তত ভাবে। নরম চুলের স্পর্শ টের পেলাম আমার হাতে। বেশ বুঝতে পারছি আমার হাত কাঁপছে। চেষ্টা করেও একজায়গায় স্থির করে রাখতে পারছি না আমার হাতটাকে। চরম উত্তেজনার বশে কাঁপতে থাকা হাতটাকে ওর কপাল থেকে নীচে নামিয়ে আনলাম। ওর গালে অশ্রুর ভেজা স্পর্শ অনুভব করলাম নিজের আঙুলে। পরম মমতায় ওর গালে লেগে থাকা জলের দাগ মুছে দিলাম সস্নেহে। তারপর বললাম,
“আমি আছি, স্বাতী। তোমার পাশে আমি আছি।”
অবশেষে স্বাতীর অস্ফুট কণ্ঠস্বর আমার কানে এল, “তাপসদা….”

এর বেশী ও আর কিছু বলতে পারল না। কারণ আমিই ওকে বলতে দিলাম না। ওকে দুহাতে জড়িয়ে ধরলাম শক্ত করে। মনে হল স্বাতী যেন একটু অবাক হল আমার এই আকস্মিক আচরণে। যেন একটু ঘাবড়েও গেল। কিন্তু কোনো বাধা দিল না আমায়। স্বাতী আবারও অস্ফুট স্বরে কিছু বলতে গেল আমায়,
“তাপসদা, তুমি…” কিন্তু আগের বারের মতই এবারও নিজের কথা শেষ করতে পারল না ও। আমি আর থাকতে পারলাম না। আমি চিৎ হয়ে শুয়ে স্বাতীর নরম শরীরটাকে নিজের বুকের উপরে তুলে দুহাতে জড়িয়ে ধরে পাগলের মত ওর চোখে, মুখে, নাকে, গালে চুমু খেতে শুরু করলাম আমি। অল্প কিছুক্ষণ শক্ত হয়ে থাকার পর, হঠাৎ স্বাতী আমার গলাটা দুহাতে জড়িয়ে ধরল নিবিড় ভাবে। তারপর নিজের ঠোঁটদুটো নামিয়ে আনল আমার ঠোঁটের উপরে। বুঝতে পারলাম ওর মনের লজ্জা, সঙ্কোচের আলগা বাঁধটা ধীরে ধীরে আমার সামনে বালির বাঁধের মত ভেঙ্গে পড়তে চলেছে। কিম্বা হয়তো ভেঙ্গে পড়েছে ইতিমধ্যে। ততক্ষণে স্বাতীর নরম ঠোঁটদুটো বেশ জাঁকিয়েই বসেছে আমার ঠোঁটের উপরে। আমরা দুজনে দুজনের ঠোঁট চুষে চলেছি। আমি স্বাতীর নীচের ঠোঁটটা। আর ও আমার উপরের ঠোঁটটাকে চুষে চলেছে। আমার জিভে এসে পৌঁছাচ্ছে স্বাতীর লিপস্টিক আর লিপ-বামের মিলিত একটা স্বাদ। শরীরে কেমন একটা অস্বস্তি হতে লাগল সেই মুহুর্তে। স্বাতী নাছোড়বান্দার মত চুষে চলেছে আমার ঠোঁটটাকে। এত জোরে চুষছে যে, মনে হতে লাগল যেকোনো মুহুর্তে আমার ঠোঁট ফেটে রক্ত বের হতে শুরু করবে। কিন্তু মনে হল স্বাতীর কোনোদিকেই যেন হুঁশ নেই। ও আমার গলাটাকে জড়িয়ে ধরে আমার বুকের উপরে শুয়ে আমার ঠোঁটদুটোকে পালা করে চুষছে। অনেক চেষ্টা করার পরে আমি হার মানলাম ওর জেদের কাছে। ও যা করছে, বা করতে চাইছে, তাতে মনে মনে সায় দিতে বাধ্য হলাম আমি। হঠাৎ অনুভব করলাম আমার দুই ঠোঁটের ফাঁকে কিছু একটা যেন ধাক্কা খাচ্ছে। কতকটা অধৈর্য্যের মত বারবার ধাক্কা দিচ্ছে সেটা। বুঝতে পারলাম, বস্তুটা স্বাতীর জিভ। স্বাতী নিজের জিভ দিয়ে আমার দুই ঠোঁটের ফাঁকে ধাক্কা দিচ্ছে। বুঝতে পারলাম ও কি চাইছে। আস্তে আস্তে নিজের ঠোঁট দুটোকে ফাঁক করলাম অল্প। মনে হল স্বাতীর জন্য সেই ফাঁকই যেন যথেষ্ট। ও প্রায় সঙ্গে সঙ্গেই নিজের জিভটাকে একপ্রকার ঠেলে ঢুকিয়ে দিল আমার মুখের মধ্যে। বিয়ের এতবছর পরেও এটা আমার কাছে আনকোরা নতুন একটা অভিজ্ঞতা। বেলার সাথে অনেক বারই কিস করেছি, ঠিক কথা, কিন্তু সেসব নিছকই চুমুর পর্যায়েই সীমাবদ্ধ চিরকাল। কিন্তু এরকম আমরা কোনোদিনই করিনি। স্বাতী দেখলাম নির্বিকার। ও বেশ স্বাভাবিক ভাবেই নিজের জিভটাকে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিল। তারপর সেটাকে সরাসরি রাখল আমার জিভের উপরে। স্বাতীর লালা আর জিভের স্বাদ সরাসরি এসে পৌঁছাতে লাগল আমার জিভে। অন্যরকম একটা স্বাদ পেতে শুরু করলাম। স্বাতী কিন্তু খুব বেশীক্ষণ নিজের জিভটাকে একজায়গায় স্থির করে রাখল না। বরং জিভটাকে আমার মুখের ভিতরে সর্বত্র গোল গোল করে ঘোরাতে লাগল। আমার মুখের প্রত্যেকটা জায়গায় স্বাতীর জিভ পৌঁছে যেতে লাগল। এবার আমি তৎপর হলাম। স্বাতীর জিভটাকে নিজের জিভ দিয়ে ধরে রেখে, সেটাকে চুষতে শুরু করলাম। একটু চোষার পরেই বুঝতে পারলাম স্বাতী এতে আরাম আর আনন্দ দুটোই পাচ্ছে। কারণ ও যে নিজের জিভটাকে বারবার আমার মুখের ভিতরে ঠেলে ঢুকিয়ে দিতে চাইছে, সেটা পরিষ্কার বুঝতে পারছি। আমার মুখের ভিতরে ওর জিভটাকে আমূল ঢুকিয়ে নিয়ে সেটাকে চুষতে শুরু করলাম আমি।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading