choti golpo বদলা – অভিশাপ না আশীর্বাদ

bangla choti golpo. মৌ, রনির চোখেমুখে পরম পরিতৃপ্তি, বলা ভাল চোদনতৃপ্তি। মৌ হাত বাড়িয়ে আমার খুলে রাখা প্যান্টে নিজের মুখে গায়ে লেগে থাকা রনির ফ্যাদা মুছে প্যান্ট টা আমার দিকে ছুড়ে দিল।
র: নে এবার ওদের খুলে দে। আমাদের যা করার করা হয়ে গেছে ওদের ও যা দেখার দেখা হয়ে গেছে। আর ওদের কষ্ট দিস না।

মৌ পায়েলের হাতের বাঁধন খুলে দিতে পায়েল নিঃশব্দে উঠে বসল। আমদের সবাই কে অবাক করে দিয়ে পায়েল আমার উপর চড়ে বসল। ঠাঁটান বাঁড়া টা হাতে ধরে গুদের মুখে ধরে পুরো বাঁড়া টা গুদ দিয়ে গিলে নিল।পায়েল রনি আর মৌ চোদাচুদি দেখে দারুণ উত্তেজিত ছিল। ওর কামরসে আমার বাঁড়া ভিজে চটচট করছে তাই নয় মাগীর গুদের রসে আমার ঝাটের বাল পর্যন্ত ভিজিয়ে দিয়েছে। পায়েল পোদ তুলে তুলে ঠাপাচ্ছে আমায়।

choti golpo

পা: আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ আহ্হহহহহহহহহ দেখ রনি তোর বৌ এইভাবে পরপুরুষের বাঁড়া গুদে নেয়। আহ্হহহহহহহহহ উমমমম আহ্হহহহহহহহহ দেখ খানকীমাগী কিভাবে বর কে দিয়ে চোদাচ্ছি। আহ্হহহহহহহহহ হুমমমমমমমমম হুমমমমমমমমম আহ্হহহহহহহহহ উমমমম আগের দিন দেখতে পাসনি আজ দেখ ভাল করে দেখ।

আমিও কোমর উঁচু করে তলঠাপ দেওয়া শুরু করলাম।পায়েল আমার বুক খামচে ধরে জল খসালো। ১ মুহূর্তের জন্য থেমে আবার ঠাপাতে লাগল। আমিও তলঠাপ দেওয়া চালু রাখলাম। কিছুক্ষণ পর পায়েল আবার জল খসিয়ে আমার আমার বুকের উপর শুয়ে হাঁপাতে লাগল। আমিও একটু অপেক্ষার পর
অ: আমার হাত টা খোলো। choti golpo

পায়েল আমার হাত টা খুলতেই আমি ওকে উল্টে বিছানায় ফেললাম। ওর গুদে বাঁড়াটা সেট করে এক ধাক্কায় ঢুকিয়ে ওর উপর শুলাম। পায়েল দু পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল। আমি ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। পায়েল ও সাড়া দিল। দুছনে পাগলের মত একে অপরের ঠোঁট চুষতে লাগলাম। এবার পায়েল কে জোরে জোরে বড় ঠাপ মারতে লাগলাম। পায়েল আমার পিঠ খামচে ধরেছে, পিঠে ওর নখের আঁচড় অনুভব করছি।

৫ মিনিট এইভাবে চোদার পর আমি ঝটিকা মেরে নিজেকে করলাম। পায়েলের গুদ থেকে বাঁড়া টা বার করতেই পিচকারির মত আমার ধোন থেকে মাল ছড়িয়ে পায়েলের পেটে বুকে।
পায়েলের থেকে আলাদা হতেই মৌ আমার উপর ঝাঁপিয়ে পড়ল। আমায় এলোপাথারি চুমু খেতে লাগল। কিছুক্ষণ পর শান্ত হতে দেখি মৌ এর চোখে জল। দুহাতের মধ্যে ওর গাল টা আলতো করে ধরলাম। choti golpo

মৌ: ওকে তোমার এত ভালো লাগে। আমাকে তুমি একটুও ভালোবাসো না।
অ: ( মৌ এর চোখের জল মুছে দিতে দিতে) ধুর পাগলী! আমি তোর শরীর মন, রাগ- দুঃখ , ভাল- খারাপ সব কিছুকেই ভালোবাসি। শুধুমাত্র তোকেই ভালোবাসি।
মৌ: তাহলে কেন পায়েলকে চুদলে ? কেন তুমি রনি দা কে চুপচাপ আমায় চুদতে দিলে।

অ: তুমি আমার চিরন্তন ভালোবাসা। কিন্ত আমার নতুন নতুন শরীর চাখতে ভালো লাগে। তোমার বান্ধবীর মত ডবকা মাল ছাড়ি কি করে। আর তুমিও তোমার শরীরের খিদে অন্য কাউকে দিয়ে মেটাতে চাইলে আমি দোষের কিছুই দেখি না। আমি অন্যের শরীর ভোগ করতে পারলে তোমারও সমান অধিকার আছে অন্যের শরীর ভোগ করার। তাই রনি কে আটকায়নি। choti golpo

মৌ: কিন্ত আমি তো তোমার উপর রাগ করে রনি দা কে দিয়ে চুদিয়েছি।
অ: জানি তো। সত্যি করে বল তো পরপুরুষের সাথে চোদাচুদি করতে ভাল লাগেনি?
মৌ: লেগেছে
অ: তুমি যাকে ইচ্ছে যখন ইচ্ছে চোদাতে পারো। আমার সামনেই তুমি শুতে পারো অন্য কারো সাথে। শুধু আমার কাছে কিছু লোকাবে না। মনে রাখবে তুমি শুধু আমার।

মৌ: (আমাকে জড়িয়ে ধরে কানের কাছে মুখ এনে ) তুমি ৫ টা মাগী আমার বিছানায় একসাথে চুদতে পারো, কিন্ত তুমিও মনে রেখো তুমি শুধু আমারই।
এরপর মন্দারমনির ভ্রমণ সফর চোদন সফরে রূপান্তরিত হল। আর কোন বাদ বিচার নেই। চারজনের মধ্যে যে যাকে দিয়ে পারছে চুদছে আর চোদাচ্ছে। থ্রি থ্রিসাম, ফোরসাম,আমি মৌ কে, মৌ রনি কে, রনি পায়েল কে, পায়েল আমাকে যে যাকে পেরেছে চুদেছি। বেডরুম, বাথরুম, ব্যালকনি, বীচ্ কোন জায়গাতেই বাদ রাখিনি।

Leave a Comment