কাম কথা দ্বিতীয় খন্ড – Bangla Choti Golpo

স্কুল ছুটি হয় ৪.৩০টায় কিন্তু শেষের ক্লাসের টিচার না আসায় এক পিরিয়ড আগেই আমাদের ছুটি হয়ে গেল। আমি আর আমার ক্লাসের একটা ছেলে নাম গৌতম একসাথে ফিরছি। একটু দূরে এসে ও আমাকে বলল সুবল ছিল আমাদের বাড়ি তোকে একটা জিনিস দেখাব। আমিও দেখলাম এখন বাড়ি গিয়ে কোনো কাজ নেই তাই ওর সাথেই ওদের বাড়ি গেলাম। আমার বই-খাতা ওদের বসার ঘরে রেখে ওর সাথে ওর ঘরে গেলাম ও একটা কোন থেকে একটা পাতলা মলাট দেওয়া বই বের করে আমাকে বলল দেখ। আমিও বইটা খুলে দেখতে লাগলাম ও আমার পাশে এসে দেখতে লাগল আমি ওকে জিজ্ঞেস করলাম এই সব চোদাচুদির ছবির বই কোথা থেকে পেলি।

বাংলা চটি পাছা মেরে মোটা ধন মাকে দিয়ে চুশিয়েছি

বলল – আমার দিদির ঘর থেকে আজি সকালে পেয়েছি। জানিস আমার দিদি না এসব বই দেখে নিজের গুদে বেগুন ঢুকিয়ে খেঁচে আমি দেখেছি। ওর দিদি কলেজে পড়ে bsc physics নিয়ে খুব ভালো ছাত্রী আর দেখতেও খুবই ভালো। এবার গৌতম আমাকে বলল তোর বাড়া বের কর আমিও বের করি আর ছবি গুলো দেখতে দেখতে খেঁচি বলে নিজের বাড়া বের করে খেঁচতে লাগল আমার খেঁচতে ইচ্ছে করছিলো না কেননা ঝুমদী বলেছে ওকে চুদতে হবে তাই আসল জায়গাতে মাল ফেলব মাটিতে নয়। গৌতম কে বললাম না রে আমার খেঁচতে ভালো লাগছেনা।

শুনে বলল কেন ? বললাম অরে গুদে মাল ঢালতে হয় খেঁচে কেউঁ নষ্ট করব। তুই কি গুদ পেয়েছিস যে সেখানে তোর মাল ঢালবি। না পাইনি তবে চেষ্টা করছি বাড়ির কাউকে যদি পটিয়ে চুদে দিতে পারি। মনে মনে বললাম তুইতো আর জানিস না আমার এরই মধ্যে ছটা গুদ চোদা হয়ে গেছে। শুনে গৌতম বলল – দেখ আমার বাড়া তোর কাছে নুনুর মত একদিন দিদিকে দেখিয়েছিলাম দিদি বলল আগে তোর এই নুনু বাড়াতে পরিণত কর তারপর দেখব তোকে চুদতে দেওয়া যায়কিনা। সুবল আমার দিদি বাড়িতেই আছে ডাকব দিদিকে তোর বাড়া দেখলে দেখবি দিদি ঠিক তোকে দিয়ে চোদাবে।

আমি কিছু বলার আগেই ও ঘর থেকে বেরিয়ে গেল আর একটু বাদেই ওর দিদিকে সাথে নিয়ে ফিরল। ঘরে ঢুকেই আমাকে দেখে বলল সেই তো তোর মতো পুচকে নুনু ওয়ালা ছেলে ওর আর আমি কি দেখব। শুনে আমার খুব রাগ হলো বললাম একবার দেখো তোমার ভিতরে ঢুকে ফাটিয়ে দেবে তোমার নুনু। শুনে একটু হেসে বলল আমার ভাইয়েরটা তো দেখেছি এবার দেখি তোর নুনু কত বড়। সাথে সাথে আমি আমার প্যান্ট খুলে ফেললাম আর আমার নেতিয়ে থাকা বাড়া বেরিয়ে দুলতে লাগল। বীথিদি দেখে বলল সেকিরে তোর এটাতো নেতিয়ে আছে আর তাতেই এতো বড় পুরো শক্ত হলে কত বড় হবেরে।

বললাম একবার হাতে নিয়ে দেখো একটু খেঁচে দাও বা চুষে দাও দেখো কত বড় হয়। বীথিদি এগিয়ে এসে আমার সামনে হাটু মুড়ে বসল ওর পরনে একটা স্কার্ট আর একটা শার্ট দুটো বোতাম খোলা উপর থেকে বেশ বোঝা যাচ্ছে যে ভিতরে কোনো ব্রা নেই। হাটু গেড়ে বসে আমার বাড়া ধরে একটু নেড়ে চেরে সোজা মুখে ঢুকিয়ে দিলো আর আইসক্রিমের মতো চুষতে লাগল দেখে মনেহলো যে বাড়া চোষায় বেশ রপ্ত বীথিদি। কিছুক্ষন চুস্তেই বাড়া ফুলে উঠল আর ওর পক্ষে মুখে রাখা কঠিন হয়ে পড়ল তাই মুখে থেকে বের করে বলল তোর এটা সত্যি করে বাড়া যেমন বড় আর তেমনি মোটা তুই আমার গুদে ইটা ঢুকিয়ে আচ্ছা করে ঠাপ মার চুদে চুদে আমার গুদ ঢিলে করে দে।

উঠে দাঁড়িয়ে ঠেলে আমাকে বিছানার কাছে নিয়ে এলো আর নিজের শার্ট ও স্কার্ট খুলে দিলো বলল না আমার মাই গুদ এখন থেকে তোকে দিলাম তোর যা খুশি কর। আমি এবার ওর মাই দুটো দু হাতের থাবাতে নিয়ে চাপতে লাগলাম আমি গৌতম কে ইশারা করতেই ও বীথিদির প্যান্টি খুলে দিলো আর গুদে আঙ্গুল ঢোকাতে লাগল। তাই দেখে বীথিদি ওকে বলল ভাই ভালো করে খেঁচে দে তারপর সুবলে এই মুলি বাঁশ আমার গুদে নেবো।

আমি একটা মাই টিপতে আর একটা চুষতে চুষতে ওকে ঠেলে বিছানাতে চিৎ করে ফেলে দিলাম আর বীথিদি আমার বাড়া ধরে নিজের গুদের কাছে নিয়ে বলল এবার আমার গুদে ঢুকে আর খুব ভালো করে চুদে দে। আমার বাড়া ওর গুদে একটু একটু করে ঢুকাতে লাগলাম যাতে ওর বেশি না লাগে গৌতম বিছানাতে উঠে বীথিদির দুটো মাই বেশ জোরে জোরে টিপতে লাগল আর বীথিদি একটা হাত দিয়ে গৌতমের নুনু চটকাতে লাগল।

আমি ঠাপাতে শুরু করেছি প্রথমে ধীরে ধীরে তারপর গতি বাড়িয়ে দিলাম আর তাতেই বীথিদি চেঁচিয়ে বলতে লাগল ওর তুই এর আগে কেন আমাকে চুদিসনি রে ওহ কি সুখ রে তোর বাড়াতে মার্ মার্ আমার গুদ মেরে মেরে থেতলে দে। ওর সুখ বাড়াতে আমার একটা আঙ্গুল দিয়ে গুদের নাকিটা রগড়াতে লাগলাম আর তাতে আরো খেপে গিয়ে বলতে লাগল ওরে আমার গুদ মারানি এই গুদ আজ থেকে তোর যখন ইচ্ছে করবে চলে আসবি আমি গুদ ফাক করে শুয়ে তোর চোদন খাব ওহ ওহ করতে করতে গুদের জল ছেড়ে দিলো বুঝলাম আর চুদে লাভ নেই। তাই বাড়া বের করে ওর স্কার্ট দিয়ে মুছে প্যান্ট পরে বেরিয়ে এলাম সাথে সাথে গৌতমও বেরিয়ে এলো আমাকে বলল হরে সুবল একবার আমার এই নুনু দিদির গুদে ঢুকিয়ে চুদবো?

হ্যা চুদবি দ্বারা আমি বীথিদিকে বলে দেই বলে ঘরে ঢুকে দেখি বীথিদির চোখ বন্ধ আমি ওর দুটো মাই টিপে দিলাম চোখ খুলতে বললাম এবার থেকে গৌতমকেও ওর নুনু তোমার গুদে ঢোকাতে দিও যদি না দাও তো আমি আর কোনোদিন তোমাকে চুদব না। বীথিদি বলল তুই যা বলবি আমি তাই করব আর আমার দুই বান্ধবী ওরাও তোর কথা শুনলে তোর কাছে গুদ কেলিয়ে চুদা খাবে রে। বলে গৌতমকে ডেকে নিয়ে ঠ্যাং ফাক করে দিলো আর গৌতম কে বলল দে তোর নুনু আমার গুদে আর মাল ঢাল সুবলের তো মাল বেরোলো না তুই ঢাল। তবে সুবল এরপর যখন আমাকে চুদবি শুধু আমাকে এক নয় সাথে আর একটা গুদ রাখব কেননা আমার একার পক্ষে তোকে সুখ দেওয়া সম্ভব নয়।

গৌতম ওর দিদিকে লাগাতে শুরু করতেই আমি বেরিয়ে সোজা বাড়ি ফিরলাম। কোনো রকমে বই খাতা রেখে সোজা ঝুমাদির ঘরে ঢুকে দেখি লতুদি আর ঝুমাদি ঘুমোচ্ছে আমি গিয়ে আস্তে করে ঝুমাদির আর লতুদির নাইটি কোমরের উপরে উঠিয়ে দিলাম আর আঙ্গুল দিয়ে দেখলাম কার গুদ বেশি ভেজা দেখাল ঝুমাদির গুদ ভিজে সপসপ করছে তাই দেরি নাকরে সোজা বাড়া বের করে ঝুমদীর গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। ঠাপান শুরু করতেই ঝুমাদি চোখ মেলে তাকিয়ে বলল সে কখন থেকে আমার গুদ ঘেমে আছে তোর বাড়া গুদে নেব বলে। আমি বললাম ও তুমি জেগেই ছিলে।

আর কথা না বাড়িয়ে কুড়ি মিনিট মতো ঠাপিয়ে বাড়ার মাল উগরে দিলাম ঝুমাদির গুদে আর ওর বুকে শুয়ে বিশ্রাম নিতে লাগলাম। একটু পরে উঠে প্যান্ট পরে বেরিয়ে এলাম। হাত মুখ ধুয়ে আবার ঝুমাদি কে ডাকতে গেলাম আমাকে খেতে দেবার জন্ন্যে। খেয়ে নিয়ে বিছানাতে একটু টানটান হয়ে পড়লাম। শুয়ে শুয়ে ভাবতে লাগলাম রাতে আবার কত গুদ চুদতে হবে কে জানে তাই এখন একটু ঘুমের দরকার – ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙলো মায়ের ডাকে আর তারপর কি হলো এর পরের পর্বে লিখছি।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading