চোদো গুদ চোদো জোরে জোরে চোদন মারো

চোদো গুদ চোদো জোরে জোরে চোদন মারো

কার্তিক বাড়িতে কাউকে কিছু না বলে সন্ধ্যার সময় বাড়ি থেকে বের হলো।বাড়ির সামনেই পিচের বড় রাস্তা। Bangla Choti69 তার বাড়ি থেকে শহরে যেতে বাসে এক ঘণ্টা সময় লাগে।

তার পরণে একটা ফুল প্যাণ্ট আর একটা ফুল সার্ট।সন্ধ্যা হয়ে গেছে। বাড়ি থেকে শাঁখের আওয়াজ ভেসে আসছে।
কার্তিক রাস্তায় এসে একটা চায়ের দোকানে বসলো।

মনে মনে ভাবছে বাসে কত মেয়ে আর বৌয়েরা উঠবে। তাদের পাশে গিয়ে দাঁড়াবে। ভাবতে না ভাবতেই একটা বাস এসে হাজির।

কার্তিক দৌড়ে গিয়ে বাসে উঠলো। বাস ফাঁকা। বসার জায়গা পেয়ে বসলো। তার পাশে আর একজন বসতে পারে। বাস ছেড়ে দিলো। পরের ষ্টপেজে বাসে কিছু লোক উঠলো। চোদো গুদ চোদো জোরে জোরে চোদন মারো

একটা লোক এসে কার্তিকের পাশে বসতে চাইলো। পুরুষ লোক দেখে কার্তিকের মনটা খারাপ হয়ে গেলো। ইচ্ছে না থাকলেও লোকটাকে ভেতরে ঢুকে বসতে বললো।

zethima choda ছোট ভেবে আমাকে দিয়ে জেঠিমা তার গুদ ভরালো

কখন কার্তিক ঘুমে ঢুলে পড়েছে, কার্তিক সেটা নিজেই জানে না। ঘুম ভাঙতে কার্তিক দেখলো তার পাশে এক সুন্দরী বৌ দাঁড়িয়ে আছে। বৌটার থাই তার শরীর চেপে রেখেছে।

কার্তিক শরীরে এক সুখ অনুভব করতে লাগলো। মাই দুটো শাড়িতে এমনভাবে ঢাকা যে দেখার উপায় নেই। বাস শহরে পৌঁছে গেলো।

একে একে সবাই বাস থেকে নামলো। ঘড়ির দিকে তাকিয়ে বোঝা গেলো এখন রাত আটটা বাজে।সামনে কয়েক পা হেঁটে সে দেখলো কিছু লোকের ভিড়।

সেখানে এগিয়ে গিয়ে সে দেখলো সকলে পুজোর প্রসাদ নিচ্ছে। কার্তিকও হাত পেতে প্রসাদ চাইলো। হাতে প্রসাদ নিয়ে তৃপ্তিভরে খেলো। এবার ভাবলো আটার রুটি খাবে।

কিন্তু সেই রকম কোন দোকান চোখে পড়লো না। কিছুদূর হেঁটে যাবার পর দেখলো আলোর সাজ। ছেলে মেয়ে বৌয়েরা হেঁটে চলেছে ঠাকুর দেখতে। কার্তিকও তাদের পিছু নিলো।

মণ্ডপের কাছে আসতে ভিড়টা যেন একটু বেশী মনে হলো। কয়েকটা সুন্দরী বৌয়ের পেছনে কার্তিক হাঁটতে লাগলো। একটা বৌয়ের পাছায় বাড়া ঠেকিয়ে কার্তিক দাঁড়িয়ে রইলো। চোদো গুদ চোদো জোরে জোরে চোদন মারো

কিন্তু বাড়া খাড়া হলো না। ঠাকুর প্রতিমা দর্শন করে আবার রাস্তায় এলো। মাই দেখে কার্তিক উত্তেজিত। কিন্তু চক্ষু লজ্জার জন্যে কোন মাইতে হাত দিতে পারলো না।

boudi choti দুই বৌদির গুদ ফাটালাম এক বউয়ের পেট বাধালাম

বেশ কয়েকবার সুন্দরী সুন্দরী বৌদের পেছনে বাড়া ঠেকিয়ে কার্তিক মণ্ডপে গেলো। কিন্তু বাড়া সেইভাবে খাড়া হলো না। আর সেইভাবে মাই ডলতে পারলো না।

মনটা একটু খারাপ হয়ে গেলো।রাত নটা। কার্তিক বুঝলো সারা রাতে ঘোরাই সার হবে। মাই টেপা হবে না। আর গুদ চোদা তো দূরের কথা। কার্তিক আর দেরী না করে বাস ষ্ট্যাণ্ডে গেলো।

দেখলো একটা বাস দাঁড়িয়ে আছে। ভেতরে খুব ভিড়। সামনের গেট বন্ধ। পেছনের গেট খোলা। কার্তিক পেছনের গেটে উঠে পড়লো। কিন্তু খুব ভিড়। সামনের লোক কেউ নড়ছে না।

কার্তিকের সামনে তিনজন মহিলা। আবার কার্তিকের পেছনে একজন মহিলা উঠছে। কার্তিকের পিঠটা পেছনের মেয়েটির মাই দুটোতে লেগে গেলো।

মনে হলো পিঠটা নরম বিছানায় আটকে আছে। কার্তিক বাসে উঠে পড়লো। খুব ভিড়। যে যাকে পারছে বাড়া ঠেকিয়ে দাঁড়ানোর চেষ্টা করছে।

মেয়েরা আপত্তি করাতে অনেকে সরে দাঁড়াচ্ছে। কার্তিক তার বাড়াটা একটা মেয়ের পাছায় ঠেকিয়ে দাঁড়িয়ে আছে। কিন্তু বাড়া মোটে খাড়া হয় না। চোদো গুদ চোদো জোরে জোরে চোদন মারো

কার্তিক তার বাম হাতে মোবাইল ফোনটি ধরে রেখেছে। আর ডান হাত দিয়ে একটা রড ধরে আছে। তার হাতের পাশে একটা বৌ রড ধরে দাঁড়িয়ে আছে,আর মেয়েগুলোর সাথে হাসাহাসি করছে।

এমনসময় কার্তিক দেখলো তার রড ধরা হাতের মধ্যে বৌটা তার বুড়ো আঙুল ঢোকাচ্ছে আবার বের করছে। এক যৌন উত্তেজনায় বাড়াটা খাড়া হয়ে গেলো।

মেয়েটার পাছায় বাড়াটা চেপে রাখলো।বাস থামলো। মেয়েগুলো এবং বৌটা নেমে গেলো। কার্তিক ভেতরে ঢুকলো। একটা সিটের সামনে একটা বৌ দাঁড়িয়ে আছে।

কার্তিক তার পেছনে বাড়াটা ঠেকিয়ে দাঁড়িয়ে পড়লো। কার্তিক একটু আরাম পাচ্ছিল। কিন্তু বৌটা একটু সরে দাঁড়ালো। বৌটার ডানহাত বাসের রডে। বাম হাত ঝুলে আছে।

কার্তিক এবার চেষ্টা করলো যাতে বাড়াটা বাম হাতে লাগানো যায়। বৌটার পেছনে অন্য একটি ছেলে এসে দাঁড়ালো।কার্তিকের বাড়াটা বৌটার বাম হাতে লেগে গেলো।

এক সুখ অনুভব করতে লাগলো। বাস দ্রুতগতিতে এগিয়ে চলেছে।বৌটা হঠাৎ বাম হাত দিয়ে বাড়া চটকাতে শুরু করলো। নিমিষের মধ্যে প্যাণ্টের মধ্যে বাড়া খাড়া হয়ে গেলো।

পরণে জাঙিয়া ছিল না। বাড়ার ওপরে মাগিটার হাত পড়তেই বাড়াটা সুড়সুড় করে উঠলো। মাগিটা জোরে জোরে বাড়াটা চটকাতে লাগলো। কার্তিক চোখ বন্ধ করে চেষ্টা করতে লাগলো যাতে বাড়া থেকে মাল না পড়ে। কি আনন্দ।

বৌটা তার আঙুলগুলো দিয়ে বাড়াটা ধরে চটকাতে লাগলো। দাঁতে দাঁত চেপে কার্তিক চোখ বন্ধ করে রইলো। মাগিটার হাতের চটকানোতে কার্তিকের বাড়া থেকে মাল পড়ে প্যাণ্ট ভিজে গেলো।

মাগিটা রসে হাত দিয়ে বুঝলো ,বাড়াটা রস খসিয়েছে। তবু মাগিটা বাড়াটায় হাত দিয়ে তার বাম দিকের নরম বড় মাইটা কার্তিকের বুকে ঠেকিয়ে রাখলো। চোদো গুদ চোদো জোরে জোরে চোদন মারো

এমন সুখ সে জীবনে ভাবতেই পারে নি। কিছুক্ষণ পর বাস থামলে বৌটা নেমে গেলো। বাস অনেকটা ফাঁকা। কার্তিক বসার জায়গা পেয়ে বসলো। প্যাণ্ট মালের রসে ভিজে গেছে।

এক মধুর স্বপ্ন নিয়ে বসে আছে। রাত সাড়ে দশটায় বাস থেকে নামলো।বাড়ির দিকে পা বাড়ালো। পথে রতন মণ্ডলের বাড়ি। কার্তিকের কি মনে হলো রতনের বাড়ির সামনে এসে দাঁড়িয়ে পড়লো।

রতনের ঘরে হ্যারিকেনের আলো জ্বলছে। দরজায় ঘা দিতেই রতনের বৌ দরজা খুলে দিলো। রতনের বৌ দরজা খুলে বললো-কি ব্যাপার কার্তিক,তুমি এখানে।

তোমার দাদা তো ঘরে নেই। এসো,ভেতরে এসো। কার্তিক ভেতরে ঢুকলো। কার্তিকের বাড়ি কয়েকটা বাড়ির পরে।রতনের বৌয়ের গঠন খুব সুন্দর। নাম রেখা। বয়স ত্রিশ।

তার বর রতন দিন মজুরির কাজ করে।রেখাকে দেখে কার্তিকের খুব ইচ্ছে করে কিভাবে রেখার মাই দুটোতে সে হাত দিয়ে চটকাবে। ঘরে ঢুকে রতনের বৌকে একা দেখে কার্তিকের বাড়া খাড়া হয়ে গেলো। ঘরে তার দুই বাচ্চা ঘুমিয়ে পড়েছে। ছোট্ট মাটির ঘর। কার্তিক রেখাকে জাপটে ধরে দাঁড়িয়ে রইলো।

sex slave choti চোদা খাওয়ার জন্য ভোদা ব্যাকুল

নরম মাই দুটো দু হাত দিয়ে টিপে ধরলো। রেখা বললো- এই কার্তিক ছেড়ে দাও। কার্তিক বলে -না, তোমার গুদ চুদবো। এই কথা শুনে রেখার গুদে জল এসে গেলো।রেখার কাপড় খুলে দিলো। ব্লাউজ খুলে দিলো।

মাই দুটো দেখে কার্তিক খুব খুশি। সায়া খুলে দিলো। এক উলঙ্গ মাগি। মাই দুটো চুষতে লাগলো। রেখা কার্তিকের জামা প্যাণ্ট খুলে দিলো। উলঙ্গ। রেখা বাড়াটায় হাত দিলো।

বাড়া সুড়সুড় করে উঠলো। গুদ ফাঁক করে রেখা বিছানায় শুয়ে পড়ল। কার্তিক তার বাড়াটা রেখার রসালো গুদে ঢুকিয়ে চুদতে শুরু করলো। রেখা উ আ করতে লাগলো।

রেখা বলতে লাগলো- চোদো। গুদ চোদো। জোরে জোরে চোদন মারো। ফচাৎ ফচাৎ শব্দ হতে থাকলো। খাটে কচ কচ আওয়াজ হতে লাগলো। কার্তিকের বাড়া রেখার গুদে সুড়সুড় করে উঠে রস ঢেলে দিলো। চোদো গুদ চোদো জোরে জোরে চোদন মারো

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading