মায়ের যৌবন – ১৩ | নতুন বউকে চোদা

সন্ধ্যাবেলার লগ্নে সুজয় আর সোমার বিয়ে হয়। সুজয় খুব সুন্দর একটা পাঞ্জাবি আর ধুতি পড়েছে আর সোমা একটা লাল বেনারসি শাড়ী। দুজনকেই খুব সুন্দর দেখাচ্ছে। সুতপা আর মালা ও বেনারসি শাড়ী পড়েছে। সোমা, সুতপা আর মালা কে যেন মনে হচ্ছে তিন বান্ধবী। বিয়ের পরে সমস্ত অতিথি রা খেয়ে দিয়ে চলে গেলে সুতপা দরজা বন্ধ করে সোফায় এসে বসে। অন্য সোফায় তখন সোমা আর সুজয় বসে আছে। আরেক দিকে মালা বসে বসে ছেলে বৌ কে দেখছে। সুতপা: যাক সব কিছু ভালোভাবে হয়ে গেলো আজ।

সোমা আর সুজয় তখন উঠে সুতপা আর মালা কে প্রণাম করে আশীর্বাদ চায়।
সুতপা : সদা সুখী থাকো সুজয় আর সোমা, তাড়াতাড়ি নাতি নাতনির মুখ দেখাও আমাদের।
সুতপার কথায় সবাই হেসে ওঠে।

মালা : ভালো থাকিস আর সুখে থাকিস সুজয় আর সোমা। আজ আমি অনেকটা নিশ্চিন্ত হলাম।
সুতপা: যাও এবার তোমরা ঘরে গিয়ে শুয়ে পড়ো। অনেক রাত হলো।
মালা: আজ আর কাল তো কালরাত্রি, ছেলে বৌ কে একসাথে শুতে নেই, একেবারে ফুলসজ্জার দিন শুতে হবে।

সুতপা: মালা.. তুই এখনো অনেক পুরানো খেয়ালের। ছেলে মেয়ে বিয়ে করেই একসাথে শুতে পারে। এখন আর পুরোনো দিনের মতো কিছুই নেই .. বুঝলি? যাও সুজয়, সোমা কে নিয়ে ঘরে যাও। আমি ভালোভাবে সব বন্দোবস্ত করেছি।
সুজয়: মাসী, তুমি আমায় তুমি তুমি করে না বলে তুই বোলো ওটাই ভালো লাগবে শুনতে।
সুতপা মাথা নেড়ে হ্যাঁ.. ঠিক আছে তাই হবে বললো। এরপর সুজয় সোমার হাত ধরে সোমার ঘরে চলে গেলো।<
মালা তহন সুতপার পাশে এসে বসলো।
মালা: কি করছিস সুতপা? আজ রাতেই এদের ফুলসজ্জা করতে পরশু কি করবে?

সুতপা: ওরে বোকা .. আজ থেকে তিন রাত দিন শুধু ফুলসজ্জাই তো হবে। সুজয় আর সোমার চোখমুখ দেখে বুঝতে পারিসনি যে ওরা কি চায়..?
মালা অবাক হয়ে বলে কি চায় ওরা?
সুতপা তখন মালা কে জড়িয়ে ধরে মালার মাইদুটো টিপে ধরে হেসে বলে চোদাচুদি করতে চায়।
এই বলে সুতপা সোমার হাত ধরে নিজের ঘরে নিয়ে আসে। ওদিকে সোমার ঘর টা খুব সুন্দর ভাবে সাজানো ছিল। সারা বিছানা গোলাপ ফুল দিয়ে সাজানো। দরজা টা সুজয় বন্ধ করে দিলো। তারপর জানলা টা বোধ করতে যেতেই সোমা সুজয় কে ব্যারন করলো।
সুজয় : জানলা খোলা থাকবে?
সোমা: হ্যাঁ কারণ আমি জানি একটু পরেই আমাদের মা রা জানলা দিয়ে আমাদের দেখতে আসবে। সুজয় মুচকি হাসলো আর বিছানায় গিয়ে বসলো। সোমা তখন টেবিলে রাখা দুধের গ্লাস টা নিয়ে সুজয়ের হাতে দেয়। সুজয় অর্ধেক টা খেয়ে সোমাকে দিলো। সোমা বাকি টা শেষ করলো। এরপর সুজয় সোমার হাথে একটা সোনার আংটি পরিয়ে দিয়ে কপালে চুমু খেলো।

সোমা সুজয় কে প্রণাম করে বললো আশীর্বাদ করো.. যাতে আমি এক আদর্শ স্ত্রী হতে পারি আর তোমার সব ইচ্ছে পূর্ণ করতে পারি।
সুজয় সোমা কে উঠিয়ে বললো তোমার স্থান পায়ে নয়, আমার বুকে সোনা।“ এই বলে সে সোমাকে জড়িয়ে ধরলো। তারপর সোমাকে বিছানায় বসিয়ে দিয়ে সোমার ঘোমটা ফেলে দিয়ে তাঁর সেক্সি ঠোঁট দুটো চুষতে শুরু করলো। সোমা ও সুজয় কে কিস করতে লাগলো।
সুজয়: সোমা তোমাকে স্ত্রী রুপে পেয়ে আমি ধন্য।
সোমা: আমিও ধন্য তোমায় স্বামী হিসেবে পেয়ে।
সুজয়: সোমা তোমাকে বউয়ের সাজে আজকে অপূর্ব সেক্সি লাগছে। সোমা লজ্জা পেয়ে বললো সত্যিই সোনা?
সুজয়:হ্যা সোমা, সত্যিই তোমাকে অনেক হট আর সেক্সি লাগছে।
সোমা: সুজয় , আমার এই রুপ যৌবন শুধুমাত্র তোমার জন্য সোনা।

এরপর সুজয় সোমার বেনারসী শাড়ীর আঁচল টা বুকের উপর থেকে নামিয়ে দিয়ে নিজের মুখটা সোমার নরম তুলতুলে বুকের উপর রেখে ঘসে দিলো। সোমা সুজয়ের মাথাটা তাঁর বুকের সাথে জড়িয়ে ধরলো। এরপর এক এক করে সোমার ব্লাউজের সবগুলো বোতাম খুলে দিয়ে ব্লাউজটা তাঁর শরীর থেকে আলাদা করে মেঝেতে ছুঁড়ে দিলো সুজয়। সোমা আজকে একটা লাল ব্রা পরেছে। এরপর সুজয় সোমার দুই মাইয়ের মাঝে কিস করতেই সোমা আহহ করে উঠলো। তারপর নিজেই সোমা ব্রা টা খুলে ফেলতেই তাঁর ডাঁসা মাইদুটো সুজয়ের চোখের সামনে চলে এলো। সুজয় তখন একটা মাই চুষতে লাগলো আর অন্যটি টিপতে লাগলো। এর মধ্যে সুজয় নিজের ধুতি ও পাঞ্জাবী খুলে দিয়েছে, পরনে শুমুমাত্র একটা আন্ডারওয়্যার যাতে তাঁর খাড়া বাঁড়াটা তাবু বানিয়ে রয়েছে। তারপর সুজয় আস্তে আস্তে সোমার নিচের দিকে নেমে এসে কোমর থেকে শাড়ীটা খুলে ফেললো , তারপর শায়াটাও খুলে দিলো। সোমা পাছা উঁচু করে শাড়ী ও শায়া খুলতে সাহায্য করলো। সোমার পরনে এখন লাল রংয়ের প্যান্টি।

সুজয় লক্ষ্য করলো সোমার প্যান্টিটা গুদের রসে ভিজে জবজব করছে। সুজয় তখন প্যান্টির উপর দিয়েই সোমার গুদে কয়েকটা চুমু খেলো , তারপর প্যান্টিটা একদিকে সরিয়ে কামানো গুদের ঠোঁটটা জিভ দিয়ে চাটতে শুরু করলো। একটু পরে সোমার গুদের ঠোঁট দুটো ফাঁক করে নিজের জিভটা গুদের ভিতর ঢুকিয়ে চুষতে লাগলো। সোমা সুখে আহহহ.. ওহহহ করতে লাগলো। সোমার গুদের মুখটা ফাঁক করে সুজয় নিজের জিভটা ভিতরে দিয়ে চাটা শুরু করতেই হালকা নোনতা স্বাদ পেলো , এটা তাঁর বৌয়ের গুদের রসের স্বাদ, প্রাণ ভরে সেটা উপভোগ করলো। সোমা জবাই করা ছাগলের মতো বিছানার উপর ছটফট করতে শুরু করলো, আর আহহঃ ওওওহহহহঃ করতে লাগলো।
সুজয় একনাগাড়ে গুদ চুষতে চুষতে একটা আঙ্গুল সোমার গুদের মধ্যে ঢুকিয়ে দিলো। , এরপর আরও একটা আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে আংগুলী করতে শুরু করলো।

কিছুক্ষন পরে সোমার গুদ চোষার পরে সোমার ঠোঁটে চুমু খেতে খেতে সোমার একটা হাত নিয়ে নিজের বাঁড়াটা ধরিয়ে দিলো। সোমা সুজয়ের বাঁড়াটা হাতে নিয়ে উঠে বসলো। সুজয় পা ছড়িয়ে বসলো আর সোমা সুজয়ের দু পায়ের মাঝখানে বসলো। সোমা খুব যত্ন করে সুজয়ের বাঁড়াটা হাতে নিলো। সুজয় সোমার চুলের মধ্যে হাত বুলাতে লাগলো । সুজয় হাল্কা করে কচলাতে লাগলো এবং বাঁড়ার মুন্ডিতে একটি কিস করলো । সুজয় উত্তেজিত হলো। সোমা বিচি গুলো হাতের তালুতে হাল্কা মুঠি করে ধরে বাঁড়ার মুন্ডিতে ঠোঁট দিয়ে চাপ দিলো । এবার সুজয়ের বাঁড়া পুরো শক্ত হয়ে গেলো। সোমা বাঁড়া টা মুখের ভেতরে নিয়ে চুষতে লাগলো। সোমা এতটা আদর নিয়ে চুষতে লাগল যেন হারিয়ে যাওয়া কোন খেলনা ফিরে পেয়েছে। সুজয়ের সমস্ত শক্তি যেন বাঁড়ারমধ্যে চলে এসেছে। সোমা বাঁড়ার গোড়া থেকে ঠোঁট বসিয়ে মুন্ডিতে এসে হাল্কা হাল্কা ঝারা দিয়ে ছেড়ে দেয় আর বাঁড়াটা লাফ দিয়ে সটাং হয়ে দাঁড়িয়ে থাকে। বাঁড়ার মুন্ডি ফুলে আছে। সোমা সুজয়ের বাঁড়ার গোড়া টা হাত দিয়ে ধরে ফুলে ওঠা মুন্ডির নিচে জিভ দিয়ে চুষতে থাকলো। সুজয় এক দৃষ্টিতে সোমার চোষা দেখে অভিভূত হলো।

সুজয় এবার ডান হাতটা দিয়ে সোমার চুল মুঠো করে ধরে সোমার মুখের ভেতরে বাঁড়া টা ঢুকিয়ে দিলো। সোমার মুখের ভেতরেই ধীরে ধীরে ঠাপাতে লাগলো। ঠাপানোর জ়োর আস্তে আস্তে বাড়তে লাগলো আর সোমা ও ধীরে ধীরে গোঙ্গাতে শুরু করলো। এবার সুজয় নিজের কামজল এবং সোমার মুখের লালায় ভেজা বাঁড়াটা বের করে হাটু গেড়ে সোমার পাশে বসলো। ওকে বসতে দেখেই সোমার পা যেন দুই দিকে সরে গেলো। সুজয় প্রথমে ওঁর আঙ্গুল দিয়ে গুদের ভেতরে কাঁপাতে শুরু করলো। সোমা সুজয়ের চুল মুঠি করে ধরে এনে নিজের বুকে টেনে আনলো। সুজয়ের শক্ত বাঁড়া সোমার পায়ে বারি খেতে থাকলো । সুজয় সোমার ডাঁসা মাই চুষতে থাকলো এবং আঙ্গুল দিয়ে গুদে ঝড় তুলতে লাগলো। সোমা গলা বড় করে দিয়ে আকাশের দিকে মুখ দিয়ে শীৎকার দিতে থাকলো।

সোমা: উ ওহ সুজয় আস্তে আস্তে.. ওহঃ কি করছো আমার গুদ টা নিয়ে। সুজয় সোমার গুদের কাছে মুখ নিয়ে আসলো। সোমার ভেজা গুদে মুখ না দিয়ে প্রথমে সোমার নরম থাইগুলো তে জিভ দিয়ে ঘষতে লাগলো। চরম শিহরণে সোমা যেন কাঁপতে থাকলো। এবার সুজয় সোমার গুদের দুই ঠোঁটের ভেতর জিভ ঢুকিয়ে দিলো এবং জোরে জোড়ে চুষতে লাগলো। সোমা নিজের দুই হাত দিয়ে সুজয়ের মাথা চেপে ধরে আছে গুদে।
সোমা: আহা .. চাটো সুজয় .. আরো জোরে জোরে চাটো ওফফ উহ্হঃ মা কি আরাম?সোমার শীৎকার শুনে মালা আর সুতপা সোমার ঘরে জানলায় চলে আসে আর ভেতরের দৃশ্য দেখে দুজনেই গরম হয়ে যায়। সোমা পা ছড়িয়ে শুয়ে সুজয়ের মাথা টা নিজের গুদে চেপে ধরে চিৎকার করছে আর সুজয় একমনে গুদ চেটে যাচ্ছে। সুতপা সেই দৃশ্য দেখে উত্তেজিত হয়ে মালার মাইদুটো চেপে ধরে আর মালাও ছেলে বৌয়ের জন্য দৃশ্য দেখতে দেখতে সুতপার মাই টেপা খেতে লাগলো। সুজয় এবার উঠে দাড়ালো। ওঁর দাঁড়িয়ে থাকা বাঁড়া সোমার বুকের কাছে নিয়ে গেলো। সোমা ভয়ংকর দৃষ্টিতে তাকিয়ে আছে ওটার দিকে। অ্যানাকোন্ডা সাপের মাথার মত দেখাচ্ছে সুজয়ের বাঁড়াটা। সুজয় সোমার দুধের বোটায় বাঁড়ার মুন্ডি দিয়ে ঘষা দিতে থাকলো এবং সোমা নিজের হাতে মাইদুটো ধরে সুজয়ের দিকে বাড়িয়ে দিলো। সোমা এবার সুজয়ের বাঁড়াটা ধরে মুখের কাছে নিয়ে এসে বাঁড়া আর বিচি দুটো চুষতে লাগলো। কিছুক্ষন সোমা কে দিয়ে বাঁড়া চোষানোর পরে সুজয় সোমার পাশে শুয়ে সোমার চুলের গুচ্ছ মুঠি করে ধরে ওর ঠোঁটের কাছে নিজের ঠোঁট নিয়ে এসে আরেকবার গভীর চুমু খেলো।

একজন আরেকজনের জিভ চুষে দিতে লাগলো। সুজয় উঠে এবার সোমার দু পায়ের মাঝে হাঁটু গেড়ে বসলো। ওর দাঁড়ানো বাঁড়াটা সোমার নাভিতে ঘষতে লাগলো। নাভি থেকে ধীরে ধীরে গুদের উপর চলে আসলো। সোমা পা দুটি আরো ফাঁক করে দিয়ে বললো সুজয় এবার ঢোকাও প্লীজ। সুজয় ওঁর বাঁড়াটা গুদে সেট করে নিয়ে এক ঠাপ দিলো। পিচ্ছিল থাকাতে ঢুকতে কোন সমস্যা হলো না। বাঁড়াটা ঢোকার সাথে সাথে সোমার চোখ গুলো বন্ধ হয়ে গেলো আর ভাবলো সারাটি জীবন যদি এভাবেই সুজয় ওঁকে ঠাপিয়ে যায়। সোমার পরম সুখে শিতকার দিতে থাকলো । সুজয় ওঁর ঠাপের গতি বাঁড়াতে থাকলো।
সোমা বিছানার চাদর খাঁমচে ধরে শীৎকার করতে থাকে ওহহহহহহহহহহ! ঊফহহহহহহ ইশহহহহহহহহহহহহ……হ্যগো হ্যাঁ ……. দাও দাও………….. বেশি করে দাও…………….. গুদটা আজ় ফাটিতে দাও………সুজয়।। সুজয়: ওহহহহহহহহহহহ ………… সোমা !!! আমার বউ ……………আমার সেক্সি বউ রে….কি সুখরে তোমায় চুদে উহহহহহহ আহহহহহহহহহ!উফহহহহহহহহহহহহহহ এতদিন পরেও মনে হয় নতুন গুদ মারছি কি সেক্সি গুদ………………. আমার সেক্সি বউয়ের। সোমা উহহহহহহহহহহহ …আহহহহহহহহহহহহ……………….আমার হবে……………..আমার আসছেগো ……………. মরে যাব ……..-দাও দাও আমি জল খসালাম ………….উহহহহহহহহহহহহ!!!

এবার তুমিও ছাড়ো তোমার অমৃত!!! ভরে দাও তোমার বৌয়ের গুদ গরম ফেদা দিয়ে।
সুজয় সোমার মাইদুটো জোরে চোকাতে চটকাতে আরো ৪-৫ টা লম্বা ঠাপ মেরে বললো ওরে সোমা আমার বৌ নাও আমার রস তোমার গুদ ভরে ওঃ.. কি আরাম তোমার মতো সেক্সি মাগী কে চুদে আহহহহহহহহহহহহ আর সোমার গুদে নিজের মাল ঢেলে দিলো। গুদে মাল পড়তেই সোমা আ আ আ আ আ ই ই ই ই ই করে কেঁপে কেঁপে উঠলো আর সুজয় কে নিজের উপর টেনে নিয়ে সুজয়ের ঠোঁট দুটো চুষতে লাগলো।
কিছুক্ষণের মধ্যে সোমা টের পেলো সুজয়ের বাঁড়া টা আবার শক্ত হয়ে গেছে ওঁর গুদের মধ্যে। সুজয় এবার নিজে চিৎ হয়ে শুলো এবং সোমা ওঁর উপরে উঠে বসলো। সুজয়ের শক্ত ঠাটানো বাঁড়াটাকে নিজের গুদে সেট করে চাপ দিতে থাকলো। ভেতরে ঢুকতে বাঁড়াটার কোন সমস্যাই হলো না। সোমা এরপর ওঠা-বাসা করতে করতে সুজয়ের বাঁড়ায় ঠাপ মারতে লাগলো। আর সুজয় তখন সোমার ঠাপের সাথে ওঁর মাইয়ের নাচ দেখতে থাকলো। সুজয় ওঁর হাত দুটো বাড়িয়ে সোমার মাই দুটো টিপতে থাকলো। কিছুক্ষন এভাবে করে সোমা বাঁড়াটা গুদের ভেতরে রেখেই সুজয়কে চুমু খেতে খেতে পাছা নাচিয়ে ঠাপাতে লাগলো। সুজয়ের খুব আরাম হচ্ছিলো।

সোমার মুখের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে সোমার জিভ আর ঠোঁট চুষছে। কিছুক্ষন পরে সুজয় সোমাকে ধরে আবার শোয়ালো এবং সোমার দুই পা ওঁর দুই হাত দিয়ে ফাক করে ধরে বাঁড়া টা গুদের ভেতরে ঢুকিয়ে ঠাপাতে লাগলো। সুজয় বুঝতে পারলো আর বেশিক্ষন ধরে রাখা সম্ভব হবেনা। ওদিকে সোমা নিজেও গুদের জল খসিয়ে পুলকিত ভাবে নিজে নিস্তেজ হয়ে শুয়ে সুজয়ের ঠাপ খেতে থাকলো এবং শীৎকার দিতে থাকলো। সোমা: উহহহহহহহহহহহহহ………সুজয়… আমার স্বামী আআআ…… তোমার বাঁড়ার গরম রস আমার গুদে ঢালো !!! ব!!!আহহহহহহহহহহহহ!!!
সুজয় : ঢালছি সোমা আমি ঢালছি!!!আহহহহহহহহহহহ……উঘহহহহহহহহহহ……আমিউফহহহহহহহহহহহহহহ…। সুজয় এবার বাঁড়া টা গুদ থেকে বের করে গরম মাল ঢেলে দিল সোমার গুদের ওপরে। দুজনই খুব জোড়ে জোড়ে শীৎকার দিতে থাকলো। সুজয় হাত দিয়ে ওঁর বাঁড়া চিপড়ে শেষ বিন্দু অবদি মাল সোমার গুদে ভরতে লাগলো। তারপর সোমার শরীরের ওপরে নিজের শরীরটা অনেকটা বিছিয়ে দিয়ে ঠোঁট দুটো সোমার ঠোঁটে লাগিয়ে চুষতে লাগলো।

সুজয় আর সোমা দুজনই নিথর হয়ে শুয়ে আছে পাশাপাশি। মুখে কোন টু শব্দটি ও নাই। এদিকে মালা আর সুতপা ছেলে মেয়ের চোদন দেখে নিজেদের প্যান্টি ভিজিয়ে ফেললো। বপ
মালা আর সুতপা নিজেদের ঘরে ফিরে এলো। দুজনেই খুব উত্তেজিত& ঘড়ির দিকে তাকিয়ে দেখলো ৩ তে বাজে.. অনেক রাত হয়েছে।
সুতপা: বাবা &লক্ষ্য মালা দেখলি সুজয় কেমন চুদলো সোমাকে? তোর ছেলের দম আছে &ল অনেক্ষন ধরে চুদতে পারে। মালা হেসে বললো : সেটা ঠিক তোর মেয়ের কথাও বলতে হবে ওই কচি গুদ নিয়ে সুজয়ের আখাম্বা বাঁড়া টা পুরোটাই ঢুকিয়ে নিলো আর অতক্ষণ চোদন খেলো সমান তালে।
সুতপা: ইসস.. এখন যদি একটা চোদন পেতাম.. তাহলে খুব ভালো হতো। মালা একদম নয় আজ..অনেক রাত হয়েছে ছেলে আর মেয়ে কে রেস্ট নিতে দে আর আমাদের রেস্ট নিতে হবে &lচল শাড়ী চেঞ্জ করে শুয়ে পড়ি।
সুতপা ভেবে দেখলো মালা ঠিক বলেছে। এরপর দুজনেই শাড়ী চেঞ্জ করে নাইটি পরে সুজয়ের বাঁড়ার প্রশংসা করতে করতে সুতপার বিছানায় ঘুমিয়ে পড়লো।

Leave a Comment

Discover more from Bangla choti daily- bengali sex stories, panu golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading